রমনা পর্ব – ১০ (Ramana Part - 10)


রমনা খেয়াল করে দেখেছে যে অতনু পারতপক্ষে বাংলা শব্দ ব্যবহার করে. অনেক বাংলা শব্দর থেকে ইংরাজি শব্দ বেশি প্রচলিত. তবুও পারতপক্ষে ও ইংরাজি শব্দ বলে না. ওর কথা মতো রমনা বাড়ার মুন্ডিতে জিভ বোলাতে থাকলো. অতনু মুখ থেকে শূঊঊঊউ, হাআআ আওয়াজ বেরোচ্ছিল. ওর সুখ হচ্ছিল. রমনারও ভালো লাগছে যে ও অতনুকে কিছু দিতে পারছে সেটা ভেবে. অতনু আগে যে কথা গুলো বলেছে সেগুলো যেন ওর জীবনের কথা. সুবোধ ওকে চুদে নিজের মাল ফেলে ঘুমিয়ে পড়ে. ওর তৃপ্তি বা অতৃপ্তি কিছুই দেখতে পায় না. যেন স্ত্রী হিসেবে ওর কিছু চাওয়ার নেই, পাওয়ার নেই বা দেবারও নেই. ওকে যেভাবে চোদে তাতে যেন সেটা সুবোধের অধিকার বোধ. ভালোবেসে চোদা নয়. ওর ভালবাসা অন্য কিছুতে. ওকে ভুরি ভুরি শাড়ি , গয়না দেয়. সুবোধ ভাবে ওটা রমনাকে ভালবাসার জানানোর উপায়. রমনা জানে ওটা অবশ্যই একটা ভালবাসার দিক. কিন্তু ওটাই সব নয়. অতনুর কথা শুনে যেন নিজের না শোনা কথা যেন শুনতে পেল. শারীরিকভাবে সন্তুষ্টিও আরেকটা গুরুত্বপূর্ণ দিক. এটা কেউ অস্বীকার করতে পারবে না. কত দিন চোদা না পাবার জ্বালায় রমনা জ্বলেছে. অথচ পরিস্থিতি এমন যে রমনা সুবোধের থেকে ওটা চাইতেও পারবে না. ওটা যেন কোনো বাড়তি কাজ. মেয়েদের চাওয়ার কোনো অধিকার নেই. স্বামীরা যখন দেবে সেটা দয়া করে দেবে. আর সেটাই যেন মাথা পেতে নেয়. কিন্তু একটা সুস্থ সম্পর্কের মধ্যে দুইজনের মতামত থাকা জরুরি. তাহলে দুইজনে সম্পূর্ণ নির্দ্বিধায় যৌন ক্রীড়া করতে পারে. নিজেরা নিজেদের সন্তুষ্ট করতে পারে.
রমনার বুকে অতনুর হাত পরতেই ওর ভাবনায় ছেদ পড়ল. ও এখন মনে দিয়ে ওর ধোন চুষতে থাকলো. নিজের খুব একটা ভালো লাগছিল না. কিন্তু এখন আবার খারাপও লাগছে না. অতনু ওর মুখটা ওর ধোন থেকে সরিয়ে দিল. রমনা দেখল ওর মুখের থুথু বা লালার রসে ধোনটা একেবারে বিশ্রীভাবে ভিজে গেছে. লাল মুন্ডিটা চকচক করছে. ধোনের সারা গায়ে থুথু লেগে আছে. সেটা ওর ধোনের নিচ পর্যন্ত চলে গেছে. রমনা ওর দিকে তাকালো. অতনু নিচের দিকে নেমে এলো. ওর পাশে শুয়ে পড়ল. কিছু না বলে ওকে চুমু খেল. ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগলো. রমনাও ওকে জড়িয়ে ধরে ওর সাথ দিতে থাকলো. ধোন চুসে ও উত্তেজিত হয়ে আছে. অতনুর হাত ওর মাইয়ের ওপর. ব্লাউজের ওপর থেকেই টিপছে. ধোন চোসাতে রমনার মুখেও অতনুর ধোনের রস লেগেছিল. সেসব পাত্তা না দিয়ে ওকে চুমু খেতে থাকলো অতনু. রমনা আবার কেমন যেন কামাতুরা হয়ে উঠছে. মাই টিপতে টিপতে অতনু ওকে আদর করতে থাকলো. একটানা চুমুতে ভঙ্গ দিয়ে একটু উঠে ওর ব্লাউজের হুক খুলে দিল. ব্লাউজের নিচে ওর সাদা রঙের ব্রা রয়েছে. ব্রায়ের দুই দিকে থেকেই ওর মাই দেখা যাচ্ছে. ব্লাউজটা ওর গা থেকে নামিয়ে দিল না. ওই অবস্থাতেই ওর মাই টিপছে. ব্রার বাইরের অংশ হাত দিয়ে স্পর্শ করছে. রমনার দারুন ভালো লাগতে লাগলো. এরপরে অতনু ব্রার ভিতরে হাত ঢুকিয়ে মাই টিপতে লাগলো.
অতনু বলল, “যখন কারোর সাথে চোদাচুদি করতে আসবেন তখন এটার রং যেন সাদা না হয়.” ও ব্রাটা ইঙ্গিত করে বলল.
রমনা বুঝলো না ব্রায়ের রঙের সাথে চোদাচুদির কি সম্পর্ক.
জিজ্ঞাসা করলো, “কেন?”
অতনু নিজের কাজ করতে করতে বলল, “রঙ্গিন পড়লে লোকজনের আকর্ষণ বাড়ে. সাদা বিধবাদের প্রতীক. ওতে কোনো টান থাকে না. রঙ্গিন বলেই না প্রজাপতি আমাদের এত ভাল লাগে. এটা যেন লালচে রঙের কাছাকাছি হয়. সেটা গোলাপী বা লাল হলে সব থেকে ভালো. নিচের প্যান্টের জন্যেও একই কথা. এটা হয়ত খুব সাধারণ কথা, কিন্তু এই ছোট ছোট ব্যাপার গুলোর কিন্তু গুরুত্ব আছে”.


ওর কথা শেষ হলে ওর মাই নিয়ে আবার পড়ল অতনু. মাঝে মাঝে চুমু খেতে লাগলো আর মাই টিপতে লাগলো ব্রার ভিতরে হাত রেখে. মাই তেপনে রমনার শরীর গরম হয়ে গেল।
রমনাকে উঠিয়ে বসলো. ওর ব্রা ঢাকা মাই দুটো অতনুর চোখের সামনে. ব্লাউজটা রমনার গা থেকে নামিয়ে দিল. হাত উঠিয়ে ওকে সাহায্য করলো. রমনা বগলের ভিতর দিয়ে হাত পিঠের ওপর নিয়ে গিয়ে ওর ব্রার হুক খুলে দিল. ব্রা ওর শরীর ছেড়ে খানিকটা এগিয়ে এলো. রমনা ইতঃস্তত না করে ওটাকে গা থেকে খুলে নামিয়ে দিল. অতনু সামনের ওই মাই জোড়া একদম নগ্ন. রমনা লজ্জা না পাবার চেষ্টা করছে. ওর দাঁত দিয়ে করা ক্ষত জায়গাটা দেখল. শুকিয়ে গেছে. কিন্তু চিহ্নটা থেকে গেছে. ওখানে আঙ্গুল বুলালো রমনা, বলল, “দেখো তুমি কি করেছ? এটা অন্য কেউ দেখলে কি বলব?”
অতনু বলল, “আরও অনেকে এটা দেখে নাকি? আপনার বরের কথা বাদ দিন. ওকে না বলে যদি চোদাতে পারেন তাহলে এটার কোনো উত্তর আপনার জানা আছে.” ওর কথা শুনে মনে হলো বরের ব্যাপারটা খুব বেশি পাত্তা দিল না.
ওর মাই দুটো নিয়ে খেলা শুরু করলো অতনু. ওকে বসিয়ে রেখে মাই টিপছে. একটু নিচু হয়ে ওর একটা মাইয়ে মুখ রাখল. বটা চুষতে লাগলো. একটু ছোট ছোট কামর দিতে থাকলো. রমনা উত্তেজিত হয়ে গেল. ও অতনুর মাথা দুইহাতে জড়িয়ে মাইয়ে ঠেসে ধরল. অতনু পালা করে দুই বটা খুব করে চুসে দিল. রমনা চোদানোর জন্যে পাগল হয়ে উঠলো. কিছু বলল না. অতনুর জন্যে অপেক্ষা করতে থাকলো. ও রমনার থেকে পাকা খেলোয়ার. ওকে খুব তৃপ্তি দিয়েছে আগেরবার গুলোতে. তাই ও ধৈর্য্য ধরে থাকলো. অতনু যখন দেখল যে ওর মাথা মাইয়ের সাথে চেপে ধরেছে তখন ও বুঝলো যে রমনা চোদার জন্যে ব্যস্ত হয়ে উঠেছে. মাই ছেড়ে ওকে শুয়িয়ে দিল. চুমু দিতে দিতে নেমে গেল ওর নাভি পর্যন্ত. সায়ার দড়ি খুলে দিল. রমনা পাছা উচু করে দিল. অতনু সায়াটা নামিয়ে দিল ওর কোমর থেকে. ওটা ছুড়ে ফেলে দিল রমনার অন্য কাপড় চোপড়ের ওপর. অতনু দেখল একটা নীল রঙের প্যান্টি পরে আছে. প্যান্টির ওপর থেকে ওর গুদের ওপর চুমু খেল. রমনা জানে যে ওর গুদ রসিয়ে আছে. কিন্তু প্যান্টির ওপরে যে তার ছাপ পড়েছে সেটা জানে না. অতনু ভেজা প্যান্টি দেখে একটু হাসলো. চুমু খাবার পারে ওর প্যান্টির ইলাস্টিকের মধ্যে দুই আঙ্গুল ঢোকালো. পাছা উচু করে ধরল রমনা. ওর উলঙ্গ হতে সংকোচ কমে গেছে. প্যান্টি খুলে রমনাকে উলঙ্গ করে দিল. ওর গুদের ওপর হালকা করে বাল গজাতে শুরু করেছে. রমনার বেশি লজ্জা করলো না. ও চোদনের জন্যে তৈরী. অতনু ওর ওপর শুয়ে পড়ল. এগিয়ে গিয়ে ওর ঠোঁট আবার চুষতে লাগলো. রমনার হাত দুটো টেনে ওর মাথার ওপরে নিয়ে গেল. বগলের চুল উন্মুক্ত হয়ে গেল অতনুর সামনে. অতনু চুল দেখছিল. রমনা ওর দিকে তাকাতেই লজ্জা পেল. এই বগলের চুল ওকে বিরাম্বানায় ফেলছে. আগেরবার ফেলেছিল. অতনু রমনার কানে মুখ রাখল. তারপরে জিভটা বের করে ওর কানে ঠেকালো. ভেজা লাগলো ওর কানে. জিভটা অল্প করে কানের ওপর ঘোরাতে লাগলো. রমনার কানে আগে কেউ চাটে নি. কানে জিভ পরতেই ওর শরীরের সব লোম যেন কাঁটার মতো দাঁড়িয়ে গেল. শিহরিত হলো গোটা শরীর. কান চেটে যে আরো উত্তেজিত করা যায়, সেটা ও আগে জানত না. অতনু ভালো করে ওর কান চেটে দিতে লাগলো. কানের ভিতরে একটা অনুভূতি হলো আর সারা শরীর যেন কেঁপে উঠলো. ওর গায়ে কাঁটা দিয়ে উঠলো আবার. দারুন ভালো লাগছিল. দুটো কান চাটল খানিকক্ষণ সময় ধরে. কান চাটার সময় ওর ধোন গুদে গোত্তা মারছিল. রমনার ইচ্ছা ছিল ওটা যেন ঢুকে যায়. ও আর পারছিল না. কিন্তু অতনু সেটা ঢোকে নি. রমনার আর ধৈর্য্য থাকছিল না. বলে উঠতে চাইল ওকে চোদার জন্যে. কিন্তু লজ্জায় বলতে পারল না.
অতনু ওর দুই পায়ের ফাঁকে এসে পড়ল. রমনা দেখল অতনু একদৃষ্টে ওর গুদের দিকে চেয়ে আছে. রমনা ভাবলো ওর গুদ চাটবে. ও মুখ নিচু করে ওর গুদের ওপর একটা চুমু খেল. তারপরে আরও একটু পিছিয়ে গেল. নিচু হয়ে ওর গুদে মুখ রাখল. দুই হাত দিয়ে ওর গুদের পাঁপড়ি ছড়িয়ে ধরেছে. গুদ কেলিয়ে বেরিয়ে পড়েছে. অতনু জিভ চালালো ওর গুদে. রমনা আবেশে চোখ বন্ধ করলো. এত তেতে ছিল যে দুই চাটনেই গুদ থেকে ওর জল বেরিয়ে গেল. ও আর পারছিল না. অতনু আবার ওপর উঠে গিয়ে ওর ঠোঁট চুষতে লাগলো. আবার ওর গুদের স্বাদ পেল অতনুর জিভ থেকে. আগের বারও করেছিল. একটু চুমু খেয়ে অতনু আবার নিচে নেমে গেল ওর গুদে. মুখ রাখল. চাটতে লাগলো. রমনা দেখল যে আজ ও গুদের ফুটোতে চেটে যাচ্ছে. জিভটা আবার ঢোকাতে চেষ্টা করছে গুদের গর্তে. দারুন লাগছে রমনার. জিভ ছোচালো করে ফুটোতে ঢোকাবার চেষ্টা করছে. মুখ থেকে জিভ ওর গুদে ঢোকাবার আর বের কারবার জন্যে ফচফচ করে আওয়াজ তৈরী হচ্ছে. আবার ওর শরীর জেগে উঠছে. অতনু জিভটা নামিয়ে ওর পোঁদের ফুটো চাটতে আরম্ভ করলো হঠাত. রমনার মালতির কথা মনে পড়ল. ওর ঘেন্না লাগলো. তবে অতনুকে সরিয়ে দিল না. অতনু চেটে যাচ্ছে মন দিয়ে. নিচের দিক থেকে ওপরের দিক. ছোট ছোট চাটন. রমনার শরীরে যেন তুফান চলে এলো. সত্যি পোঁদ চটিয়ে এত আরাম. ওর সেই ভিতরে চাঙ্গর তৈরী হচ্ছে. দারুন ভালো লাগছে. পাঁচ মিনিটও হয় নি ওর আগের বার জল খসেছে. আবার ও তৈরী হচ্ছে পরের বারেরটার জন্যে. পোঁদ চাটতে চাটতে অতনু ওর গুদে আঙ্গুল দিয়ে ঘটছে. ক্লিটের ওপর আঙ্গুল দিয়ে ঘসছে. আবার আঙ্গুল দিয়ে ওর গুদের চেরাতে দাগ কাটছে. মাঝে মধ্যে আবার গুদের ভিতরে ঢুকিয়ে দিয়েছে. বের করছে. আঙ্গুল ঢোকানো বের করা আর কয়েক বার হলেই ওর মনে হচ্ছে দ্বিতীয়বার হয়ে যাবে. পোঁদ চাটলে ও যে এত তাড়াতাড়ি উত্তেজিত হবে সেটা ও জানে না. আঙ্গুল দিয়ে একটু চোদা দিতেই ও গোঙাতে শুরু করলো. অতনু ওর গোঙানির আওয়াজ শুনে আঙ্গুল শুধু ঠেসে ধরে রাখল. নাড়ালো না. জানে আর একটু করলে ওর জল খসে যাবে. পোঁদ চেটে দিতে লাগলো. রমনা গোঙাতে গোঙাতে অতনুর মাথা ঠেসে ধরল নিজের পোঁদের দিকে. পাছা নাড়িয়ে নাড়িয়ে আনন্দ নিতে লাগলো. অতনু বেশি দেরী না করে উঠে পড়ল. আঙ্গুল বের করে নিল. উঠে ওর মুখের কাছে ধোনটা নিয়ে গেল.
রমনাকে বলল, “একটু ভিজিয়ে দিন ”.
রমনা মুখ খুলে ধোনটাকে মুখে নিল. মুখের লালে ওটা ভিজে গেল।
মুখ থেকে যখন বের করলো তখন ওটা চকচক করছে. দুইপা ফাঁক করে ধোন ওর গুদের মুখে রাখল. রমনার দিকে তাকালো. রমনাও ওর দিকে তাকিয়ে আছে. ওর চোখে চোখ রেখে ধোনটা ঢুকিয়ে দিতে লাগলো. চাপ পরতেই ওটা ঢুকে যেতে লাগলো গুদের ভিতরে. রমনা ওর চোখ থেকে চোখ সরিয়ে গুদের ওপর রাখল. দেখল অতনুর রাম ধোন আস্তে আস্তে ওর গুদের ভিতরে মিলয়ে গেল. গুদ ভরে উঠলো. ধোনটা আমূল ঢুকিয়ে দিয়ে ওর ওপর শুয়ে পড়ল অতনু. গুদের ভিতরে ওর ধোনের উপস্থিতি দারুন লাগে রমনার. গুদ টানটান হয়ে থাকে. যতটা পারে চওরা হয়েছে. অতনু ওর জীবনে আসার আগে এত চওরা কোনো দিন হয় নি. প্রথম প্রথম ওর ছয় বছরের বিবাহিত গুদের কষ্ট হত. আজ হচ্ছে তবে অনেক কম. চেটে চুসে ওকে গরম করে তুলেছে. তাছাড়া রাম ধোন ওর গুদে আগেও ঢুকেছে. ছোট একটা অভ্যাস হয়েছে. তবে এক সপ্তাহের ফারাক মানে আবার নতুন করে শুরু করা. এত সুখানুভূতি আগে কখনো পায় নি গুদে বাড়া নিয়ে. ওর হাত দুটো আবার টেনে ওর মাথার ওপর রাখল অতনু. ওর বগলে মুখ রেখে আবার চাটতে শুরু করলো. গুদে বাড়া নিয়ে ঠাপের অপেক্ষায় ছিল রমনা. তার বদলে বগলে চাটন পেয়ে পাগলপারা হয়ে উঠতে লাগলো ও. দুই বগল বেশ করে চেটে দিল. বগলের চুল লেপ্টে ওর শরীরের সাথে লেগে থাকলো.
বগল থেকে মুখ তুলে ওকে বলল, “পরের বার যেন চুল না দেখি এখানে. চুল ছাড়া বগল আমার ভালো লাগে.”
রমনা আবার চিন্তায় পরে গেল এগুলো সাফ করবে কি করে. অতনুর কিছু কথার মধ্যে একটা এদেশের সুর থাকে. এটাতে ছিল. রমনাকে মানতে হবে. নাহলে কি বলবে কে জানে. তাছাড়া রমনা অতনুকে খুশিতে রাখতে চায়. ও যখন চেয়েছে তখন রমনা বগল পরিস্কার করেই আসবে. এরপরে ওর শরীর থেকে শরীরটা টেনে তুলল গুদের মধ্যে ধোনটা রেখে. কোমর নড়িয়ে ধোন টেনে বের করলো. মুন্ডি ভিতরে রেখে ওকে ঠাপাতে শুরু করল. আজ আস্তে আস্তে না. প্রথম থেকেই ঝড়তোলা ঠাপ. দুদ্দার গতিতে ঠাপাতে শুরু করলো. রমনা ঝড়ের মুখে পড়ে দিশাহারা হয়ে গেল. এত দ্রুত ঠাপ খেতে ওর ভালো লাগছিল. রমনা নিজেই হাত বাড়িয়ে নিজের পাদুটো টেনে ধরল নিজের বুকের কাছে যাতে ওর ঠাপাতে সুবিধা হয়. পোঁদের ওপর আগের দিনের মতো বাড়ি মারছিল ওর বিচিজোড়া. রমনা সুখে আহ আহ আহ করতে থাকলো. নিচে থেকে কোমর ওপরের দিকে তুলে চোদনে অংশ নিল. দুজনের শরীর যখন কাছে আসে তখন ওর গুদে সব থেকে বেশি বাড়ার অংশ ঢুকে থাকে. প্রায় সবটা. চুদিয়ে মজা নিতে থাকলো রমনা. ওর চোদন রমনা বেশি সময় খেতে পারল না. ঝড়ের গতির চোদন বেশি সময় চলে না. দুইজনেই অল্প সময়ে রস খসিয়ে দিল.
আজও অতনু ওকে দারুন তৃপ্তি দিয়েছে. এক রাউন্ডেই ওর তিনবার জল খসে গেল. এত ভালো না ছেলেটা!! মনে হয় সব সময় গুদে ওর ধোন নিয়ে থাকে. বুকের ওপর শুয়ে থাকা অতনুর মাথায় হাত দিল. আঙ্গুল দিয়ে ওর চুল নেড়ে ওকে আদর দিতে লাগলো. অতনুর মুখ ওর দুধের ওপর. ও চুসছিল না বা চাটছিল না. শুধু রাখা ছিল. ওকে আদর দিতে রমনার ভালো লাগছিল. সঙ্গীকে তুষ্ট করার চেষ্টা করছে. ওর প্রতি কি ভালবাসা জন্মেছে? নিজেকে প্রশ্নটা করতে ও চমকে উঠলো. সহসা না বলতে পারল না. যে ওকে এত ভালো সুখ উপহার দিচ্ছে, তাকে তো ভালো লাগবেই. তবে ভালবাসা অন্য কিছু. সবাইকে ভালবাসা যায় না. তবে ভালো-লাগা থেকেই তো ভালবাসার শুরু. হঠাত করে ভালবাসা যায় না. instant love যেগুলো সেখানেও রূপের ঝলক থেকে ভালো লাগা জন্মায়, তারপরে সেটা ভালবাসায় রুপান্তরিত হয়. হয়ত প্রক্রিয়াটা অতিদ্রুত . ultrafast . তাই ভালোলাগা কে দেখতে পাওয়া যায় না. কিন্তু সেটা আছে. অস্বীকার করার কোনো উপায় নেই. আবার অনেক ভালো লাগা ভালোবাসাতে রুপান্তরিত হয় না. তবে ভালোলাগা না থাকলে ভালবাসা হয় না. এগুলো রমনা মনে প্রাণে বিশ্বাস করে. ও যদি ভালোলাগা কে ভালবাসায় পরিবর্তনের আগে না ঠেকাতে পারে নিজের আবেগকে? যদি ও অতনুকে ভালোবেসে ফেলে? কি হবে? ও কিছুতেই খোকাইকে ছেড়ে থাকতে পারবে না.
আজ বৃহস্পতিবার. আগের বৃহস্পতিবার সকালে রমনা অতনুর কাছে থেকে চোদন খেয়েছিল. এদিন স্কুল বন্ধ থাকবে বলে অতনুর কাছে যেতে পারল না. এমনিতেই সপ্তাহে শুধু এই বৃহস্পতিবার দিন ওর সাথে দেখা হয়. রমনাকে মেঘের নৌকায় ভাসায়. একদিনে রমনার মন ভরে না. ওর আরও বেশি চাই. কিন্তু উপায় নেই. অতনু গ্যারাজে কাজ করে. অতনু কখনো ওকে ছুটি নিয়ে সময় দেয় নি. রমনাও বলতে পারে নি. অল্প কয়েকদিন হলো ওদের পরিচয়. এত তাড়াতাড়ি রমনা ওকে বেশি সময় দিতে বলতে পারবে না. আরও সময় না কাটালে ওর সাথে মন খুলে কথাও বলতে পারবে না. তো সপ্তাহের সেই একদিন মারা যাওয়াতে ওর খুব মন খারাপ হয়েছিল. অতনুকে আগের দিন বলে এসেছে যে খোকাই-এর স্কুল বন্ধ থাকবে তাই একটা বৃহস্পতিবার ওর আসা হবে না. অতনু অন্য কথাও ওকে আসতে অনুরোধ করে নি. অন্য সময়েও না. রমনা যা বলেছে তার জবাবে শুধু বলেছে ‘ঠিক আছে’. ওর কাছে কোনো ব্যাপারই না যেন. রমনাকে অতনু অন্য কথাও অন্য কোনো সময়ে বা যেকোনো সময়ে দেখা করতে বললে রমনা না করত না. কিন্তু অতনু কোনো উত্সাহ দেখায় নি. তাই রমনা বাড়ি বসে আছে. ওর ভালো লাগছিল না. আগের অতনুর সাথে চোদন দৃশ্য গুলো ও প্রায়ই কল্পনা করে. ওর শরীরে যেন একটা ঝাকুনি লাগত যখন মনে মনে ও দেখতে পেত অতনুর রাম ধোন ওর গুদে তলিয়ে যাচ্ছে. বেশি সময় ধরে চিন্তা করলে ওর গুদে রস এসে যেত. সুবোধ এরমধ্যে ওকে চোদার কোনো চেষ্টা করে নি. নিজের মতো থেকেছে. সকালে দোকান. দুপুরে দোকানের এক কর্মচারী, বাসু, আস্ত সুবোধের জন্যে খাবার নিয়ে যেতে. দুপুরের খাবার পাঠাত রমনা. রাতে ফিরে খেয়ে কিছু সময় টিভি দেখে ঘুমিয়ে পরত. দুইজনের মধ্যে অল্প কথা হত. অধিকাংশ কাজের. যেমন বাজার করে পাঠানো, শাশুড়ির ওষুধ. খোকাই-এর পেন্সিল বক্স. এই সব. রমনার মনে হচ্ছে সময় কত লম্বা. সাত দিন কাটানো যেন সাত মাস কাটানোর সমান.
মালতি ওর চোদনের গল্প শুনিয়ে যায়. ওর চোদনের পরিমান খুব বেড়ে গেছে. ওর বর চোদে. ওর দেওর চোদে, কাজের বাড়ির বুড়োও চুদেছে এরমধ্যে. আর গতকাল আবার মন্টু আর যাদব ওকে এক সাথে চুদেছে. মালতির গুদের রোজগার অনেক বেড়ে গেছে. ওর আর কাজ না করলেও চলে. চুদিয়েও ওর সংসার আর ছেলেদের পড়াশুনা ভালমত হয়ে যায়. কিছু টাকা জামাচ্ছেও. কাজ করা ও ছাড়বে না. তাহলে ছেলেদের বলবে কি? কোথা থেকে টাকা আসছে? তাই এটা লোক দেখানো বটে.
অতনু ওর বগলের লোম পরিস্কার করে আসতে বলেছে. সেটা রমনার জন্যে খুব চিন্তার. আগের বারের গুদের বাল কমানোটাও হয়ে গিয়েছিল. দুর্ঘটনা হলেও ভালই হয়েছিল. রমনা পরে এটা নিয়ে ভেবেছে. মালতি ঐভাবে না কামিয়ে দিলে হয়ত হত না. মালতির বর তো পেশাদার. আরও অনেক মধ্যবিত্ত ঘরের মহিলদের নাকি বাল কামিয়ে দেয়. ওইসব মহিলদের বর ওকে নিয়ে যায়. কখনো আবার সময় মতো গিয়ে কামিয়ে দিয়ে আসে. সব সময় যে বাড়ির কর্তা বাড়িতে থাকে তাও নয়. দুপুরে গিন্নি একা একা রয়েছে এই সব ক্ষেত্রেও ও কাজ করে এসেছে. মাধব বলেছে ওরা খুব পয়সাওয়ালা মহিলা নয়. হয়ত মালতির মতো পার্ট টাইম বেশ্যা গিরি করে. খদ্দেরদের খুশি রাখতে ওদের টিপটপ থাকতে হয়. নিজের বাজারদর ভালো রাখার জন্যে আরও অনেক কিছু করার সাথে এটাও করতে হয়. তাই নিয়মিত মাধব ওদের কাজ করে আসে. এরা সহজভাবে কাপড় তুলে গুদ কামিয়ে নেয়. কোনো লজ্জা পায় না. অন্য কোনো রকম সম্পর্ক তৈরি করার চেষ্টা করে না. একা একা থাকলেও না. সম্পূর্ণ পেশাদার মনে হয়. রমনা এইসন ঘটনা মালতির কাছে থেকে জেনেছে.
রমনা খুব কষ্ট করে বারো দিন কাটিয়ে ফেলেছে. কষ্টের মধ্যেও ও ভাবছে আর একদিন পরে অতনুর সাথে দেখা হবে. এর মধ্যে ও বিউটি পার্লারে গিয়েছিল. ওই মেয়েটা আন্ডারআর্ম করার জন্যে এবার আর কিছু বলে নি. এবারে ও করবে বলে মনে মনে ঠিক করে গিয়েছিল. মেয়েটা জিজ্ঞাসা করেনি বলে ও লজ্জা পেয়ে আর নিজে থেকে বলতে পারে নি. বাড়ি ফিরে এসে খুব দুশ্চিন্তায় পড়ল. নিজের বোকামির জন্যে নিজের ওপর রাগ হলো. মেয়েটা না বললেও নিজে থেকে ওর করিয়ে নেওয়া উচিত ছিল. দরকারটা ওর ছিল, মেয়েটার নয়. বাড়ি ফিরে দেখল মালতি কাজ করছে. ওকে দেখে মাধবের কথা মনে পড়েছে. মাধব তো ওকে পরিস্কার করে দিতে পারে. কিন্তু সেটা বলা খুব কঠিন কাজ. মাধব যদি ওর বগল কামিয়ে দেয় মালতি সাথে থাকলেও ওর লজ্জা করবে. কিন্তু না থাকলে আরও বেশি করে লজ্জা করবে. একা একা মাধবকে দিয়ে রমনা কিছুতেই বগল পরিস্কার করাতে পারবে না. অতনুর জন্যে ওর এই বিরম্বনা. একটা ফালতু ছেলে!! কাজের হুকুম দিয়েই খালাস. কোনো সাহায্য নেই. কিভাবে এইসব গুলো করা যায় তার কোনো রাস্তা নেই. যেন তামিল করার জন্যেই রমনা আছে. অতনু .. আহ আহ আহ অতনু. দারুন. তুমি চমত্কারী আমার জীবনে. রমনা ভাবলো. ওর জন্যে রমনা অনেক কিছু করতে রাজি.

(চলবে)

Post a Comment

0 Comments