প্রতিনিধি পিতা by কামদেব - শেষ পর্ব

এবার দেবলীনা প্রচন্ড জোরে জোরে আমার নুনু চটকাতে লাগলো। “তুমি আমার বর। তুমি বলো আমি কি করবো। তোমাকে বলতেই হবে তুমি কি চাও। তোমাকে বলতে হবে যে তোমার এই ছোট্ট নুনুটার কারণে তুমি চাও যে কৌস্তব আমাকে শুধু তোমার জন্য চুদুক। বলো, বলো আমাকে! বলো যে তুমি চাও কৌস্তব তোমার বউকে খুব করে চুদে দিক!”
ঠিক সে সময় আমার মাল বেরিয়ে গেল। দেবলীনা জানতো ঠিক এটাই হবে। অবিলম্বে ওর কাছে আমি হার মানবো। আমি সম্পূর্ণরূপে পরাজিত, পরাভূত, ভগ্ন ও অবসন্ন হয়ে পরলাম। ক্লান্ত গলায় বললাম, “হ্যাঁ ডার্লিং, আমি চাই কৌস্তব তোমাকে চুদুক।”
দেবলীনার আমার গালে ছোট্ট একটা চুমু খেলো। তারপর তাড়াতাড়ি নাইটি ঠিক করে ঘুরে দাঁড়ালো। একবার পিছন ফিরে আমার দিকে তাকিয়ে বোকা বোকা ভান করে হাসলো, তারপর কৌস্তবের কাছে চলে গেল।
আমার বিশ্বাস হলো না এসব কি হচ্ছে! আমি কি করে আমার সুন্দরী, উহু, অতিশয় সুন্দরী, না না, অত্যন্ত জমকালো বউকে তার সহকর্মীর সাথে চোদাচুদি করতে অনুমতি দিলাম! আমি আর কাজে মন লাগাতে পারলাম না। বেডরুমে গিয়ে বিছানায় শুয়ে পরলাম।
দুর্ভাগ্যবশত গেস্টরুম আর বেডরুমের মাঝে খালি একটা দেওয়ালের ফারাক, আর দেওয়ালটাও খুব পুরু নয়, যেন উল্টে কাগজের মতো পাতলা। পাশের ঘরের সমস্ত শব্দ দেওয়াল ভেদ করে আসছে। শুনে মনে হলো পাশের ঘরে প্রচন্ড শ্রমসাধ্য যৌন কার্যকলাপ চলছে। আমার বউ ভীষণ রকম গোঙ্গাচ্ছে আর কৌস্তবের সাথে উচ্চস্বরে নিকৃষ্টমানের নোংরা কথা বলছে।
“চোদ আমাকে কৌস্তব, চোদ! জোরে জোরে চোদ, শালা ঢ্যামনা! বোকাচোদা, তোর বাড়াটা কি বড় রে! শালা হারামী, তোর ওই বড় বাড়া দিয়ে আমাকে আরো জোরে জোরে চোদ! চুদে চুদে আমার পেটে বাচ্চা ভরে দে, শালা মাদারচোদ!”
আমার বউকে এমন অশ্রাব্য গালাগাল দিতে আগে কখনো শুনিনি। আমি বুঝতে পারলাম না কার জন্য এতটা বাড়াবাড়ি করছে, আমার জন্য নাকি কৌস্তবের জন্য? যাই হোক না কেন, আমি সহ্য করতে পারলাম না। সোজা বাড়ির থেকে বেরিয়ে বারে চলে গেলাম। যখন ফিরলাম তখন কৌস্তব চলে গেছে আর দেবলীনা ঘুমিয়ে পরেছে।
পরের দশ-বারো দিন একই কর্মসূচির পুনরাবৃত্তি ঘটলো। প্রতি রাতে বাড়ি ফিরে আবিষ্কার করলাম আমার বউ ওর কোনো সহকর্মীর সাথে ফ্লার্ট করছে আর আদর খাচ্ছে। গোড়ায় আমি সোজা স্টাডিতে ঢুকে দরজা বন্ধ করে কাজে মনোনিবেশ করার চেষ্টা করলাম। কিন্তু লাভ হলো না। তত্ক্ষণাৎ আমার বউ এসে উপস্থিত হতো আর আমাকে দিয়ে আমি বলানোর চেষ্টা করতো যে ‘আমি চাই রাম-শ্যাম-যদু-মধূ-বা যে-কেউ ওকে যেন খুব ভালো করে চোদে।’
একদিন রাতে বাড়ি ফিরে স্টাডিতে বসে একটা রিপোর্ট বানাচ্ছি। হঠাৎ দেবলীনা আমাকে লিভিং রুমে ডাকলো। আমি গিয়ে দেখলাম পৃথ্বীশ ওর সাথে সোফায় বসে আছে। দেবলীনা ব্লাউস খুলে দুধ বের করে বসেছে। তলায় শুধুমাত্র একটা রেশমের সেক্সি প্যান্টি পরেছে, আর কিছু নেই। পৃথ্বীশও প্যান্ট খুলে ফেলেছে আর ওর প্রকান্ড ধোনটা ফুলে-ফেঁপে পুরো ঠাঁটিয়ে উঠেছে। পৃথ্বীশের হাত আমার বউয়ের দুধে, ও পালা করে দুধ দুটোকে টিপছে। দেবলীনা পৃথ্বীশের রাক্ষুসে বাড়াটা খামচে ধরেছে আর আলতো করে বাড়াটার ছাল উপর-নীচ করে খিঁচে দিচ্ছে।
আমি যেতেই দেবলীনা প্রশ্ন করলো, “ডার্লিং, আমি চাইছিলাম তুমি পৃথ্বীশের মস্তবড় বাড়াটা দেখো। এটা এক্কেবারে একটা দানব, তাই না?”
আমি কোনো জবাব দিতে পারলাম না। সামনের দৃশ্য আমাকে সম্পূর্ণরূপে সম্মোহিত করে ফেলেছিল। চুপচাপ দাঁড়িয়ে ওদের দিকে তাকিয়ে রইলাম।
“আমি এখন ওকে ওই দানবটা দিয়ে আমায় চুদতে দেবো। তুমি কিছু মনে করো না, করবে না তো ডার্লিং?” শয়তানী হাসিটা আবার দেবলীনার মুখে ফিরে এসেছে। আমার মাথাটা দপদপ করতে লাগলো। কিন্তু আমি সেই চুপ করে দাঁড়িয়ে রইলাম। আমার মুখ থেকে একটা কথাও সরলো না।
দেবলীনা আমাকে খেপাতে লাগলো, “তুমিও তো চাও পৃথ্বীশ আমাকে চুদুক, কি তাই তো? তুমি তো চাও পৃথ্বীশ ওর দানবটা দিয়ে আমায় চুদে পেটে বাচ্চা ভরে দিক, তাই না? বলো না, প্লিস বলো আমাকে যে তুমি চাও পৃথ্বীশ ওর দানবটা দিয়ে আমার গুদ ফাটিয়ে দিক!”
কিন্তু আমি শান্ত একঘেয়ে সুরে জবাব দিলাম, “দেবলীনা, আমি চাই পৃথ্বীশ তোমাকে চুদুক।”
দেবলীনা এবার ঠোঁট বেঁকিয়ে ভেংচিয়ে উঠলো, “অধীর, তুমি যদি সত্যি সত্যি চাও যে ও আমার গুদ ফাটাক তাহলে এখানে এসে আমার প্যান্টিটা নিজের হাতে খুলে দাও। প্যান্টিটা নিজে থেকে খুলে দিয়ে পৃথ্বীশকে বুঝিয়ে দাও যে ও তোমার বউকে চুদলে তুমি একদমই কিছু মনে করবে না।”
কথাটা বলেই আমার বউ আর পৃথ্বীশ দুজনেই দাঁত বের করে হাসতে লাগলো। সম্পূর্ণ অপদস্থ ও পরাস্ত অবস্থায় আমি এগিয়ে গিয়ে আমার বউয়ের রেশমের প্যান্টিটা ওর তলা থেকে সরিয়ে দিলাম। দেবলীনা আমার দিকে তাকিয়ে সেই বোকা বোকা মুখে হাসলো আর পৃথ্বীশ ঘর কাঁপিয়ে হোঃ হোঃ করে জোরে জোরে হাসতে লাগলো। তারপর আমার বউ ওর বিশাল উদলা পাছাটা দোলাতে দোলাতে পৃথ্বীশের সাথে বেডরুমের দিকে হাঁটা দিলো।
একই ঘটনা দিনের পর দিন চলতে লাগলো। বেশিরভাগ রাতে আমার বউ আমাকে বলতে বাধ্য করলো যে আমি চাই আমার প্রতিনিধি ওকে যথাযথ চুদুক। অনেকগুলো রাতে আমাকে ওর প্যান্টি ওর গুদ থেকে খুলে দিতেও হলো। এটা অত্যধিক হয়ে গিয়েছিল। শেষমেশ আমি সিদ্ধান্ত নিলাম বাইরে গিয়ে মদ খেয়ে চুর হয়ে সবকিছু ভুলে থাকবো, সেটা আমার পক্ষে অনেক বেশি সম্মানজনক।
এত চোদানোর পরেও আমার বউয়ের পিরিয়োড সঠিক সময়ে এসে উপস্থিত হলো। দেবলীনা কিন্তু ততটা নিরাশ হয়ে পরলো না যতটা আমি হয়ে পরলাম। আমার বউ আমাকে আশ্বস্ত করলো, “চিন্তা করো না ডার্লিং। আমি তোমাকে কথা দিচ্ছি আমি তোমার জন্য চেষ্টা চালিয়ে যাব।”
কিন্তু আদপে এই কিম্ভুতকিমাকার প্রক্রিয়াতে আমার কোনো কাজে দিলো না। পরের মাসে পুরো ব্যাপারটা আরো ভয়ঙ্কর রূপ ধারণ করলো। প্রতি রাতে বাড়ি ফিরে আবিষ্কার করলাম আমার বউ পুরোদস্তুর ল্যাংটো হয়ে প্রতিনিধি পিতাদের সাথে আড্ডা দিচ্ছে। বাড়ি ফিরে আসতেই আমাকে বাধ্য করিয়ে আমার স্বীকারক্তি নেওয়া হতো যে তাদের দিয়ে আমার বউকে আমি চোদাতে চাই। এতে করে নাকি আমার উপস্থিতিতে আমার বউকে চুদতে প্রতিনিধিরা প্রচুর সাহস পেত। এতে করে নাকি আমি ওদের বোঝাতে পারছি যে ওদের দিয়ে আমার বউকে চোদানোটা আমি পুরোপুরি সমর্থন করি। এতে করে নাকি দেবলীনার কাছে প্রমাণ হয় যে আমি ওকে খুব ভালোবাসি। প্রতিবার আমি যখন প্রতিবাদ করতে যেতাম তখন দেবলীনা চুক্তিপত্রে আমার সইয়ের কথা মনে করিয়ে দিতো।
দেবলীনা পাঁচ-ছয়জনকে দিয়ে একসাথে চোদাতে শুরু করলো। মুখে বললো যে একসময় একজন দিয়ে চোদানোটা নাকি ঠিক কাজে দিচ্ছে না। প্রতিনিধির সংখাও বহুগুণ বেড়ে গেল। অফিসের সহকর্মীরা ছাড়াও অনেকে আমার বউকে চুদতে আরম্ভ করলো, বিশেষত পৃথ্বীশ তার বন্ধুরা। আমার বউই ওকে অনুরোধ করেছিল যে ও যেন ওর মতো আসুরিক লিঙ্গধারী কয়েকজনকে যোগার করে দেয়। পৃথ্বীশ ওর বন্ধুদের কথা জানালো আর দেবলীনাও রাজী হয়ে গেল। পরের দিন থেকে পৃথ্বীশ তার বন্ধুদের আমাদের বাড়িতে নিয়ে এলো আর ওরা সারারাত ধরে দেবলীনাকে চুদলো। সেদিনের পর থেকে আরো পৃথ্বীশ আর তার বন্ধুরা আমাদের বাড়িতে আসতে লাগলো। প্রতিনিধিরা সারা বাড়ি ঘুরে ঘুরে দেবলীনাকে চুদতে আরম্ভ করলো। মাঝেমধ্যে তো আমার সামনেই আমার বউ ওদের বাড়া চুষে দিতো আর ওদের দিয়ে চোদাতো। ওদের সবার ধোনই দানবিক রকমের। কম করে বারো ইঞ্চি, আর কারুর কারুর তো পৃথ্বীশের মতোই চোদ্দ। ওরা যখন চুদতো তখন ও চিৎকার করে বাড়ি মাত করতো। ওরা ছুটির দিনেও সকালে আসতে শুরু করলো। ছুটির দিন তো ওদের দল আরো ভারী থাকতো। বন্ধুর বন্ধু, তার বন্ধু, তস্য বন্ধু, প্রায় বারো-পনেরো জন হয়ে যেত। সারাদিন দেবলীনা ওদের সাথে চোদাচুদি করে কাটাতো। আমি আর নিতে পারলাম না। দেবলীনার ‘উর্বর সময়’ রাতে বাড়ি ফেরার আর পরোয়া করলাম না, বাইরেই রাত কাটাতে লাগলাম। কিন্তু মুস্কিল হলো যে এই ‘উর্বর সময়’ মাসের প্রত্যেকটা তারিখে আসতে লাগলো। যে সময় ওর মাসিক হতো সেই সময় ও প্রতিনিধিদের ধোন চুষে দিতো, যাতে করে ‘শুক্রাণু উৎপাদন’ কমে না যায়। এমন হাস্যকর ব্যাখ্যা কেউ কোনোদিন শুনেছে?
মাসে পর মাস কাটতে লাগলো কিন্তু দুর্ভাগ্যবশত, কিংবা সৌভাগ্যবশত, কেউ আমার বউকে চুদে গর্ভবতী করতে সফল হলো না। এক রবিবারে আমি দেবলীনার গাড়ি ধুতে গিয়ে সিটে জন্মনিয়ন্ত্রণ বড়ি আবিষ্কার করলাম। সঙ্গে সঙ্গে আমি পাড়ার ওষুধের দোকানে গিয়ে খোঁজ করলাম। যা সন্দেহ করেছিলাম ঠিক তাই। দেবলীনা আমাদের বিয়ের পর থেকে সাত বছর ধরে নিয়ম করে জন্মনিয়ন্ত্রণ বড়ি খাচ্ছে। স্বভাবতই ও কোনো উপায়েই কোনদিনও গর্ভবতী হয়ে পরবে না। কোনদিনও না!
আমি সোজা গিয়ে বউকে ধরলাম আর ও অস্বীকার করলো না। আমি বাড়ি ছেড়ে বেরিয়ে গেলাম আর বিবাহবিচ্ছেদের জন্য আদালতে আবেদন করলাম। আমি সবকিছু হারালাম।
আমি অন্য দেশে পাড়ি দিলাম। একটা ছোট নতুন সফটওয়ার কোম্পানীতে চাকরি নিলাম। কোম্পানীকে দাঁড় করাবার জন্য দিনরাত খাটতে লাগলাম। আমার খাটনি কাজে দিলো। দুবছরের মধ্যে কোম্পানী প্রাইভেট থেকে পাবলিক হয়ে গেলো আর আমি কোটিপতি হয়ে গেলাম।
এক অপূর্ব মহিলার প্রেমে পরলাম। এক বছরের মধ্যে তাকে বিয়ে করলাম। আমাকে অবাক করে দিয়ে মাস ছয়েকের মধ্যেই সে গর্ভবতী হয়ে পরলো আর আমি একটা সুন্দর ফুটফুটে ছেলে পেলাম। আমরা এখন খুব সুখে আছি। তবে মাঝেমধ্যে যখন দেবলীনার কথা মনে পরে যায়, তখন গায়ে জ্বর আসে। উফ্! আমার বেশ্যা প্রাক্তন স্ত্রীর পাল্লায় পরে বাপ হবার জন্য আমাকে কতকিছুই না সহ্য করতে হয়েছে। বাপরে বাপ!
-: সমাপ্ত :-

Post a Comment

0 Comments