মিলি তুই কোথায় ছিলি – ১৫

 (Mili Tui Kothay Chili - 15)

“কিন্তু। কিন্তু” – মিলি আবার বলার চেষ্টা করল, কিন্তু মিলির আগেই চাহাত ওর হাত দিয়ে মিলির মুখে হাত চাপা দিল।
“না, আর কোন কিন্তু নয় জানু। আমার কথা শেষ হয় নি এখনও। যা কিছু হয়েছে সেটা সম্পূর্ণই শারীরিক একটা ব্যাপার, আমার আর তোমার মাঝের সম্পর্ক হৃদয়ের যা অনেক অনেক গভীর। এই শরীর তো একদিন না একদিন ঝরে যাবে কিন্তু তোমার আর আমার হৃদয়ের টান, ভালবাসা কি কমে যাবে। এখনও তোমার আমার বিয়ে হয় নি, তারপরও তুমি আমার সাথে এক বিছানায় থাকো, ঘুমাও, সেটা তোমার আর আমার মধ্যেকার একটা বিশাল অঙ্গীকার আছে বলেই তো।
তোমাকে আমি সম্মান করি, ভালোবাসি, তেমনি তুমিও আমাকে আমাকে সম্মান কর, ভালোবাসো। নিজেকে দোষারূপ করা বন্ধ কর, প্লিজ। তোমার আমার মাঝের এই ভালবাসা যতদিন আছে, ততদিন এর মাঝে অন্য কেউ আসতে পারবে না। এমনকি কালকের ঘটনার চেয়ে অনেক বড় কিছুও যদি ঘটে, তাতেও তোমার প্রতি আমার ভালবাসা আর শ্রদ্ধা এতটুকুও কমবে না, আমি তোমাকে কথা দিলাম। গত কাল রাত্রে যা হয়েছে, সেটা যদি আমার অনুমতি ছাড়া আমার অনুপস্থিতিতেও ঘটত, তাহলেও আমি তোমাকে বিন্দুমাত্র দোষরূপ করতাম না।
এখন ওঠো, ফুলগুলো সাজিয়ে রাখো, আর এই কানের ঝুমকোটা পড়ে এসো, আমি এখন আমাদের জন্যে খিচুরি রান্না করবো। আমার হবু স্ত্রীকে নিয়ে আজ রাতে আরেকটা ক্যান্ডেললাইট ডিনার করব আমি। এই বলে চাহাত মিলিকে আর কোন কথা বলতে না দিয়ে উঠে ফ্রেস হতে ভিতরে চলে গেল। অনেকটাই স্থির হয়ে গেল চাহাতের কথা শুনে মিলি। ধীরে ধীরে ওর ভিতরের অপরাধ বোধ যেন কেটে যাচ্ছিল।
দুজনে মিলে আজ বাড়িতেই ডডিনার সেরে নিল। আজ রাতেও তাদের মধ্যে সেক্সের খেলা বেশ ভালভাবেই চলল। এইভাবে ওদের জীবন চলতে লাগল কিছুটা উদ্দাম যৌনতা আর অফিসের কাজের মধ্যে দিয়ে। মাঝে মধ্যে বাইরে গিয়ে খাওয়া-দাওয়া, ছুটির দিনে কোন পার্কে বেড়াতে যাওয়া, শপিং মল থেকে এটা সেটা কিনে ঘর ভরানো, এসব চলতে লাগল মিলি আর চাহাতের জীবনে।
সেদিন রাতের ঘটনা নিয়ে কিন্তু ওদের দুজনের মধ্যে আর কোন কথা হয় নি। সারাদিনের ব্যস্ততার ফাঁকে যখনই অবসর পেত তখনই ওদের দুজনের মনেই অন্যজনকে নিয়ে নানা রকম চিন্তা ভাবনা চলত। মিলি যেন একটু একটু করে চাহাতকে বুঝতে পারছে এখন। ইন্টারনেট আর পর্ণর দৌলতে মিলি ভাল মতই জানে পৃথিবীতে এই রকম অনেক পুরুষ আছে, যারা নিজেদের স্ত্রী বা প্রেমিকাকে অন্য লোকের সাথে যৌন সঙ্গমে মিলিত হতে উৎসাহিত করে, বা সেই যৌন সঙ্গম দেখে নিজের মনের অদ্ভুত শখ পূর্ণ করে।
বিদেশে এরকম অনেক দম্পতি আছে যারা এই ধরনের মুক্ত সম্পর্কের মধ্যে দিয়ে নিজেদের জীবন বেশ সুন্দরভবে কাটিয়ে দিচ্ছে। স্ত্রী স্বামীর সাথেও চোদাচুদি করে আবার অন্য লোকের সাথেও চোদাচুদি করে, স্বামী ওর নিজের স্ত্রীর সাথে চোদাচুদি করে আবার অন্য মহিলার সাথেও চোদাচুদি করে। আবার রাতে দুজনে মিলে এক বিছানায় ঘুমাচ্ছে, নিজের বাচ্চা মানুষ করছে আর ওদের মাঝেও সুখের কোন অভাব নেই। এটাকে ওরা খুব সুন্দর একটা নামও দিয়ে দিয়েছে, কাকওল্ড।
গোপনে মিলি এইগুলি নিয়ে পড়ালেখা করতে শুরু করল। মিলির দৃঢ় বিশ্বাস যে চাহাতও এই রকম কাকওল্ড মানসিকতা সম্পন্ন একজন পুরুষ, যদিও ব্যাক্তিগত ও সামাজিক জীবনে চাহাতের মত এমন দারুন মানুষ খুব কমই পাওয়া যায়, কিন্তু যৌনতার দিক থেকে চাহাত বোধহয় কাকওল্ড টাইপেরই লোক। মিলির আগের বয়ফ্রেন্ড সন্দিপ যেমন ছিল খুব বেশি স্বার্থপর আর পোসেসিভ টাইপের লোক, আর এই দিকে চাহাত হচ্ছে খুব বেশি উদার টাইপের লোক।
নিজের জিনিষ অন্যকে ভোগ করতে দেখে সে সুখ পায়, শুধু সুখই পায় না, সে উত্তেজিতও হয়ে পড়ে। কিন্তু এই কাকওল্ড শব্দটির সাথে কিছুটা অপমান অপদস্ততা যুক্ত থাকায়, চাহাতের সাথে এটা নিয়ে মিলি সরাসরি কথা বলতে ইতস্তত বোধ করছিল। কারন, ওর মা ওকে একটা শিক্ষা ছোট বেলায় খুব ভালভাবে দিয়েছে, যে, সবারই কিছু না কিছু দুর্বলতা থাকে, সেটার উল্লেখ করে তাকে অপদস্ত বা অপমান করা কখনও উচিৎ না।
অন্ধকে কখনও কানা বলে ডাকবে না, ল্যাংড়াকে খোঁড়া বলে ডাকবে না। আর এদিকে চাহাত হচ্ছে মিলির অবিবাহিত স্বামী, সমাজের চোখে ওদের বিয়ে এখনও হয় নি, কিন্তু মনে মনে মিলি চাহাতকে নিজের স্বামীর আসনে বসিয়ে ফেলেছে বিয়ের আগেই। নিজের জীবনের সঙ্গীর সাথে এটা নিয়ে কথা বলতে মিলির মনে অনেক বাঁধা। চাহাতের অপমান মানে নিজেরই অপমান, চাহাতকে সে ছোট করতে পারে না।
কাকওল্ড শব্দটি দিয়ে যেটা বুঝায়, সেটা হল অনেকটা ব্যভিচার, মুক্ত যৌন সম্পর্ক বলতে যা বুঝায়, সেটা। মিলি নিজে কি এই রকম জীবনযাপনে চাহাতের সাথে অভ্যস্ত হতে পারবে, সেটা নিয়ে মিলি চিন্তা করতে লাগল। যদি নিজেকে অভ্যস্ত করে না তুলতে পারে তাহলে তাদের বিয়ে টিকিয়ে রাখা খুব কঠিন কাজ হয়ে দাড়াবে। কারণ চাহাতের চোখে মুখে এক ধরনের অবসেসন কাজ করছে এই কাকওল্ড সেক্সের প্রতি, সেটা ভালো করেই মিলি এখন বুঝতে পারছে।
মিলি যদি নিজেকে মানিয়ে নিতে না পারে তাহলে হয়ত তাদের সংসার ভালো করে গড়ে ওঠার আগেই ভেঙ্গে পড়বে তাসের ঘরের মত। বিয়ের বাগদান হওয়ার পরেই যদি ওর বিয়ে ভেঙ্গে যায়, তাহলে সেটা মিলিদের পরিবারের জন্যে একটা বড় আঘাত হবে, আর মিলিদের পরিবারে এমনকি মিলিদের বংশেও কোন ছেলে বা মেয়ের বিবাহবিচ্ছেদ বা বাগদানের পরে বিয়ে ভেঙ্গে যাওয়ার কোন রেকর্ড নেই।
সেদিক দিয়ে একটা বাঁধা আছে মিলির জন্যে, কিন্তু চাহাতের সাথে যদি সম্পর্ক বিচ্ছেদ করতে হয়, সেটা মিলির নিজের জন্যেও প্রচণ্ড রকমের একটা আঘাত হবে, কারণ, মিলি প্রচণ্ড রকম ভালোবাসে আর বিশ্বাস করে চাহাতকে। মানুষ হিসাবেও চাহাত অনেক উঁচু মাপের, তাই চাহাতকে কষ্ট দেওয়া বা ছেড়ে চলে যাওয়া কোনটাই মিলির পক্ষে সম্ভব নয়। মিলি এইবার ভাবতে লাগল, যদি চাহাতের এই বিকৃত কামনার খোরাক হিসাবে নিজেকে উপস্থাপন করে মিলি, তাহলে কি ক্ষতি হবে? না, না, কোন ক্ষতিই তো ভেবে পাচ্ছে না মিলি। একটা মাত্র ব্যাপার আছে, সেটা হচ্ছে সমাজের চোখে হেও হয়ে যাওয়া, কিন্তু আজকালকার এই ঘুনে ধরা নিষিদ্ধ পাপে ভরা সমাজে, মিলির জীবনকে এত বেশি করে লক্ষ্য করে দেখার সময় কার আছে?
মিলির দিকে থেকে এই মুক্ত বিবাহিত জীবনের সম্পর্কে চাহাতের সাথে জড়ালে, সেখানে লাভ ছাড়া ওর বিন্দুমাত্র ক্ষতির কোন সম্ভাবনা নেই। ইন্টারনেটে এসব বিষয়ে প্রচুর লেখা, ছবি, ভিডিও পেলো, এইগুলি দেখতে দেখতে যেন মিলি ধীরে ধীরে চাহাতের মনটাকে বুঝে নিতে পারছিল। সে আরো জানতে পারল যে কাকওল্ড ব্যাক্তি নিজের অপমান থেকে নিজের সুখ খুঁজে বের করে নেয়।
যৌনতায় অক্ষম বা একটু কম সক্ষম পুররুষেরই এই রকম কল্পনা বা চাওয়া বেশি থাকে, তবে কিছু সক্ষম পুরুষের কাহিনীও সে পেলো, নিজের চোখের সামনে নিজের যারা স্ত্রীকে অন্য পুরুষের সাথে সেক্স করতে দেখলে লাইভ জীবন্ত সেক্স দেখার আনন্দ উপভোগ করে। ওরা শারীরিক দিক থেকে স্ত্রীকে পূর্ণ তৃপ্তি দিতে সক্ষম হওয়ার পরেও তাদের মনের গভীরে এই জিনিষকে লালন করে, এটা ওদের যৌন জীবনের উত্তেজনার একটা প্রধান গুরুত্বপূর্ণ অংশ। চাহাতকে এটা জিজ্ঞাসা করতে বেশ লজ্জা ও ভয় পাচ্ছে মিলি।
(চলবে)

Post a Comment

0 Comments