অনাকাঙ্খিত অতিথি ০৭

 আমরা ড্রিংক করা শুরু করলাম. দিপাই জল মিশিয়ে দিছে, আমি খুব দ্রুতো একটা পেগ শেষ করে দিলাম. দীপা পেগটা হাতে নিয়েই বসে আছে. ভালই করছে, ও যতো কম খায় ততই ভালো. তমালের শুধু অর্ধেক শেষ হয়েছে. আমি একটা গর্ববোধের ভান করে তমালের দিকে তাকালো. ও আমায় দেখে হাসলো আর দীপকে বলল, “তোমার বরের তো শেষ হয়ে গেছে, ওকে আরেকটা বানিয়ে দাও”. দীপা আমার গ্লাসটা নিয়ে আমায় আরেকটা পেগ বানিয়ে দিলো. মদের গন্ধ আমার খুব একটা ভালো লাগছেনা, তাই আমি পুরো গ্লাসটা এক চুমুকেই শেষ করে দিচ্ছি. দিইপাও চুমুক দিয়ে কিছুটা শেষ করেছে. আমি অপেক্ষা করে আছি, কখন তমালের শেষ হয়. আমার দুটো শেষ, ওর শুধু একটা.

তমাল ইসরা করছে দীপকে তাড়াতাড়ি শেষ করার জন্য. দীপা একটা লম্বা চুমুকে প্রায় অর্ধেকটা শেষ করে দিলো. তমালেরও শেষ. ও দীপকে অনুরোধ করছে তাড়াতাড়ি শেষ করতে. দীপা ২ মিনিট ছাড়া একটা করে বড় চুমুক দিচ্ছে, এভাবে কিছুখন পর দীপারও গ্লাস শেষ হয়ে গেল. এইভাবে আরও দু ঘন্টা কেটে গেলো, আমাদের প্রায় অর্ধেক বোতল শেষ হয়ে গেছে. দীপা ২ পেগ, তমাল ৩ পেগ আর আমি ৫ পেগ খেয়ে নিয়েছি. কিন্তু জল একদম শেষ. তমাল আমার দিকে তাকিয়ে বলল “যা জলটা নিয়ে আয়”. দীপা আমায় উঠতে না দিয়ে নিজেই যেতে গেলো. একেই দীপার পা নরচে, ও একবার এদিকে একবার ওদিকে করে হাতে বোতলটা নিয়ে কোনো রকমে বেড রূমে ঢুকলও. আমি আর তমাল দুজনেই সেদিকে দেখছি. হঠাত্ তমাল চেঁচিয়ে বলল “সাবধান দীপা, পরে যাবে. আরে কি করছও, দাড়াও আমি আসছি.” আমি ভেতরের রূমে উকি মেরে দেখি দীপার একদম টলমলো অবস্থা, ও সত্যিই পরে যেতে পারে.

কিন্তু তমাল কেনো আমার তো যাওয়া উচিত. আমি বসে বসে দেখছি, কিন্তু আমার এতটাই অবস্থা খারাপ যে উঠতে আর পারছিনা. আমি সম্পূর্নো সচেতন ভাবে দেখছি বেডরূমের দিকে. দীপা বসে পড়েছে খাটে. তমাল ওর থেকে বোতলটা নিয়ে জল ভরে এখানে দিয়ে আবার ঢুকলও বেডরূমে. ও দীপকে আস্তে করে কোলে তুলে নিলো, ওর একটা হাত দীপার দুটো বড় বড় পাছার ওপর, আরেকটা হাত পীঠের ওপর দিয়ে ঘুরে বাদিকের বিশাল স্তন তার ওপর. আমি দেখতে পাচ্ছি ও খুব জোরে জোরে বা হাতটা দিয়ে দীপার পাছাটাকে চটকাচ্ছে আর ডান হাতটা দিয়ে কখনো দুধটা টিপছে, কখনা বা বোঁটা গুলো টানচে. ও খুব আস্তে আস্তে এগিয়ে আসছে, গুটি গুটি পায়ে. এমন ভান করছে যেন ওর দীপাকে নিয়ে আসতে ঝুবি অসুবিধা হচ্ছে. ও খুব জোরে জোরে দু হাত দিয়ে দীপার স্রিযর দুই স্পর্শকাতর অংশকে টিপে চলেছে. দীপা প্রচন্ড উত্তেজনায় চোখ দুটো বন্ধ করে দিয়েছে আর মুখ দিয়ে একটা খুব সুন্দর শব্দও “উমম্ম্ং উমম্ম্ম্ম্ম্ম্ম্ম্ং ওহ” বেড় করছে. ও আমার একদম কাছে এসে গেছে.

আস্তে করে ওর পাছাটা সোফায় রেখে দু হাত দিয়ে শক্ত করে বুক দুটো ধরলো. ও ক্রমাগতো টিপেই যাচ্ছে আর দীপা খুব জোরে জোরে গোঙ্গাচ্ছে. আস্তে আস্তে ও দীপকে সোফায় বসিয়ে দিলো, আর নিজে ওর একদম কাছে বসলো. ও আবার পেগ বানানা শুরু করলো. আমরা কেউই এখনো কন্ষিযসনেস হরাইনি, শুধুই শরীরটা টলমলো হচ্ছে. তাই যা হচ্ছে, তা আমরা সবাই বুঝতে পারছি. দীপা লজ্জায় আমার দিকে তাকাতে পারছেনা. আমার আর দীপার দুজনেরই চোখ লাল হয়ে গেছে কিন্তু তমাল এখনো স্বাভাবিকই আছে. ও আবার তিনটে পেগ বানিয়ে আমাদের দিলো. এবার আমি সচেতন আস্তে আস্তে খাবো. এক চুমুক খেয়ে তাকিয়ে আছি. তমাল গ্লাসটা উঠিয়ে দীপার মুখে ধরলো আর একটু কাত করে দিলো, দীপা আস্তে আস্তে অর্ধেকটা খেয়ে নিলো. এভাবে আর ৫ মিনিটের মধ্যে বাকিটাও খেয়ে নিলো. আমার প্রায় পুরোটা, তমালের অর্ধেক পেগ বাকি আছে. ও দীপকে আবার একটা পেগ বানিয়ে দিলো. এবার দেখেই বোঝা যাচ্ছে যে দীপার নেশা হয়ে গেছে. সত্যি একটা মেয়ের পক্ষে ৪ পেগ রাম যথেস্ঠ. আমিও আস্তে আস্তে আমার পেগটা শেষ করলাম. এভাবে আমাদের সব মদই শেষ হয়ে গেলো. এবার কিছু খেতে হবে. না আমি এবার আর তমালকে যেতে দেবনা. আমি কস্ট করে উঠলাম, দীপার কাছে গিয়ে ওকেও ওঠালাম, দুজনেই রান্না ঘরে কনরকমে গেলাম. ও আমায় বলল ছেড়ে দাও আমি সব আয়োজন করে দিচ্ছি. ও একটা দেওয়াল ধরে কোনো রকমে তিনটে প্লেটে খাবার বাড়তে লাগলো. আমি আস্তে আস্তে খাটে এসে কোনো রকমে শুয়ে পড়লাম.

আমার বারবার খালি মনে হচ্ছে আজকের লড়াই আমি ই জিতলাম, কারণ সবচেয়ে বেশি পেগ আমিই খেয়েছি. এদিকে আমার মাথাটা ঘুরছে, আমি আর কিছুতেই উঠতে পারছিনা, রান্না ঘরে দীপার দিকে তাকিয়ে আছি. কি সুন্দর লাগছে ওকে. বারবার মনে পরে যাচ্ছে, তমালের ওই দুধ চটকনোর ব্যাপারটা. সত্যি ওর শরীরে বিশাল জোড়, কোলে তুলেও এতো জোরে দুধ আর পাছা দুটো চটকাছিলো, ভাবাও যায়না. দীপা মুখ দিয়ে ওরকম আওয়াজ করছিলো কেনো, ওর কি ভালো লাগছিলো. যাই হোক ভুলতেই হবে, কারণ এটা অচেতন মনে হয়ে গেছে. কাল সকালে সব স্বাভাবিক হয়ে যাবে আর পরসু তমাল চলে যাবে. আমি কিছুতেই ভুলতে পারছিনা, তমালের ওই দুধ আর পাছা চটকানটা. আমি কখনো এতো জোরে ওকে আদর করিনি, আমার মনে হতো, ও আঘাত পেতে পারে. কিন্তু আমি দেখলাম দীপা চরম উত্তেজনা অনুভব করেছে. এটা আমার সামনেই হলো আমি কিছুই করতে পারলামনা. দীপা আস্তে আস্তে এগিয়ে আসছে, তিনটে থালা নিয়ে, দুটো থালা ও খাটের ওপরই রাখলো. আজ আমরা খাটে খেয়ে নেবো. আরেকটা তালা নিয়ে ও আস্তে আস্তে বারান্দায় যাচ্ছে.

ও কনরকমে বারান্দায় পৌছালো. সোফায় তখনো তমাল বসে আছে. তমালের সামনে একটা চেয়ার রাখা আছে, ওখানে ও আস্তে আস্তে থালাটা রাখলো. ওর মোটা পাছা গুলো তখন তমালের পায়ে স্পর্ষ করছে. হঠাত্ তমাল নিজের দু হাত ওর কোমরে জড়িয়ে একটা জোরে টান দিলো, ও সোজা ওর কোলে গিয়ে বসলো. তমাল নিজের দুটো পা দীপার কোলের দুপাশে রেখে একটা চাপ দিলো. এখন ও সম্পূর্নো ওর বন্ধনে জড়িয়ে গেছে. তমাল হাত দুটো সরিয়ে নিলো, কারণ ৫ ফুটের একটা মেয়েকে কংট্রোল করতে ওর পাই যথেস্ঠ. হাত দুটো আস্তে আস্তে ওর দুপাসের কাঁধে রাখলো. দীপা খুব জোরে জোরে নিশ্বাস নীচে, কিছু করতে পারছেনা. এবার তমাল আস্তে আস্তে ওর টেপটা নীচের দিকে সরাচ্ছে. আস্তে আস্তে ওর দুটো বিশাল বড় বড় দুধ বাইরে বেরিয়ে এলো. আমি শুধুই দেখছি, উঠতে পারছিনা. দীপা চেস্টা করছে, কিন্তু ও অসহায়, জানি তমাল নিজে না ছাড়লে ও বেরোতে পারবেনা. আমি প্রচুর চেস্টা করে শুধু উঠে বসলাম, আমার মাথা এখনো ঘুরছে, আমি তাকিয়ে আছি, ওদের দিকে. দীপার টেপটা এখন ওর কোমরের কাছে. তমাল এবার হাত দুটো আল্তো করে ওর বিশাল দুটো স্তনের ওপর রাখলো আর হালকা করে টিপতে আর বোঁটা গুলো টানতে শুরু করলো.

তমালের মুখ দীপার ঘাড় পেরিয়ে গলার কাছে. ও ঠোঁট আর জীব দিয়ে ওর পুরো শরীরটা পেছন থেকে চাটছে আর “আআহ আহ” করে আওয়াজ করছে. ও এবার খুব জোরে জোরে বুক দুটো টিপতে শুরু করলো, তার সাথে ওর শরীরে কামরাতেও শুরু করলো. দীপা খুব চিতকার করছে, কিন্তু এটা যন্ত্রনার নয় আনন্দের. ওর মুখ দিয়ে আওয়াজ আসছে “ওমাআ, উঁহ, ইসসসসসস”. এতো জোরে তমাল ওর দুধ দুটো টিপছে ওর পুরো শরীরটা কাঁপতে শুরু করলো. এভাবে কতখন চলল আমি জানিনা, এক ঘন্টার ওপরে হবে. তারপর ও দুধ থেকে হাতটা সরলো. ও টেপটা ধরে খুব জোরে নীচের দিকে টান দিলো. টেপটা খুলে মাটিতে পরে গেলো. এদিকে দীপার শরীরে আর জোড় নেই, ও নিজেকে সপে দিয়েছে তমালের কাছে. দীপার দু হাত দুদিকে পরে আছে. এবার তমাল ওকে ধরে পুরো উল্টো করে ওর কোলে শুইয়ে দিলো.

যেভাবে কোনো বাচ্চা মায়ের কোলে শোয়, ও ঠিক ওই ভাবেই শুয়ে আছে. আমি বসে বসে দেখছি, আমার সুন্দরী নিস্পাপ বৌ উলঙ্গ হয়ে আমারই বন্ধুর কোলে শুয়ে আছে. তমালের নজর এবার ওর সুন্দর চুলে ভড়া যোনি দ্বার তার ওপর. এক হাতে ও চুল গুলো সরাতে লাগলো, আরেক হাতে ও যোনি দ্বারটায় একটা আঙ্গুল টাচ করলো. টাচ হওয়া মাত্র ওর শরীরটা ডাঙ্গায় থাকা মাচ্ছের মতো একবার এদিক ওদিক লাফিয়ে উঠলো. ও হাত বুলিয়েই যাচ্ছে. ওর আঙ্গুলটা যোনি দ্বারের মুখে একটা নরম মাংষলো অংশের ওপর. ও ওই অংশতা নিয়ে খেলা করতে শুরু করলো, দীপা প্রচন্ড চিতকার করছে “ইশ ওমা উমম্ম্ম্ উফফফ” বলে, আর শরীরটা বিশাল জোরে নাড়ছে ওর কোলের ওপর. দীপার মাথাটা প্রচন্ড জোরে একবার এদিক একবার ওদিক হচ্ছে. এক তীব্রও বন্য যৌনতায় পুরো ঘরটা ভরে উঠেছে. ওর যোনীর মাংষটা নিয়ে তমাল খেলা করতে করতেই নিজের মুখটা ওর মুখের মধ্যে ভরে দিলো. খুব জোরে জোরে “পচাক, পচাক” করে আওয়াজ করে ও দীপার ঠোঁট আর মুখটা চুষতে লাগলো. দীপা এবার সব সচেতনতা হারিয়ে ফেলছে.

দীপার হাত গুলো আস্তে আস্তে তমালের পীঠের দিকে যাচ্ছে. ইশ আমার সুন্দরী বৌ, ল্যাঙ্গটো হয়ে আমার বন্ধুর পিঠে, মাথায় হাত বোলাচ্ছে. তমাল ওর মুখের পুরো লিপস্টিকটা ঘেটে দিয়ে ওর গাল, গলা, দুধ সব জায়গায় বিশাল জোরে জোরে চুমু খাচ্ছে. দীপার পুরো শরীর তাই লাল হয়ে যাচ্ছে, দীপা আর পারছেনা, মাথাটা কোনো রকমে উঠিয়ে তমালের স্রিযর যে অংশটা সামনে পাচ্ছে সেখানেই চুমু খাচ্ছে. কখনো ও তমালের মুখে, গালে, ঠোঁটে, কপালে, বুকে যেখানে পারছে চুমু খাচ্ছে. তমাল যোনীর রাস্তাটা পুরোটাই চুল সরিয়ে পরিস্কার করে দিয়েছে. তাই বাঁ হাতটা ওখান থেকে সরিয়ে দীপার বা দিকের বিশাল দুধটার ওপর রাখলো, আর বিশাল জোরে জোরে টিপতে শুরু করলো. দীপা উত্তেজনায় পাগল হয়ে যাচ্ছে ও তমালের মাথাটা জোড় করে ঠেলে নীচের দিকে পাঠানোর চেস্টা করছে. তমাল বুঝতে পড়লো ও চাই তমাল ওর দুধ গুলোকে চুষুক আর বোঁটা গুলো কামরাক. বা দুধটা ও টিপেই চলেছে, ডান দুধটা পুরোটাই বিশাল হা করে মুখের মধ্যে নিয়ে নিলো. তারপর চুষতে শুরু করলো. এভাবে কখনো চুষছে কখনো বা বোঁটা গুলো কামরাচ্ছে. এবার হাতটা যোনীর মাংশলো অংশোটা ছড়িয়ে একটা আঙ্গুল যোনীর মধ্যে আস্তে আস্তে ভরে দিলো.

(continue)

Post a Comment

0 Comments