শয়তান - পর্বঃ ৪৭ (Soitan - Page: 47)


 রবি পায়েলের ঘরে গিয়ে পায়েলের পেছন দিয়ে হাত বাড়িয়ে ওর মাই টিপে ধরে বলে-
রবি- দিদি সেই কখন থেকে তোমাকে ছুইনি, না জানি এই রাত কখন আসবে।
পায়েল- (ওকে দুরে সরিয়ে দিয়ে) কি রে তুই কি তোর আচরন পালল্টাবি না? এত জলদি গরম গরম খাওয়ার চেষ্টা করিস না, তোর হাত আর মুখ দুটোই জলে যাবে।
রবি-(পায়েলকে আবারও জরিয়ে ধরে) দিদি তুমি চিন্তা করছো কেন, তোমার এই ভাই খুব জল্দিই সব মেয়ের দুর্বলতা ধরে ফেলে, এবার ভাবির কথা বাদ দিয়ে তোমার দুধ খাওয়ানোর কথা বলো।(বলেই পায়েলের দুধ টিপতে শুরু করে)
পায়েল- আহ একটু আস্তে টেপ, তুই তো জান নেয়ার জন্য একেবার উঠে পরে লেগেছিস।
রবি-(জোরে জোরে মাই টিপতে টিপতে) আহ দিদি এতে আমি কি করবো, তোমার এই মাই এতই পাথর যে, যখনি আমি এতে দেই তখনি সে আমায় বলে আরো জোরে টেপ নইলে তোর দিদির গুদে পানি আসবে কিভাবে?
পায়েল- আহ্* তুই খব “শয়তান” তোর সব মেয়েরই দুর্বলতার ধারনা আছে, সে জন্যই তো মেয়েরা জলদি করে তোকে গুদ মারতে দেয়।
রবি-(পায়েলের গুদ মুঠো করে চেপে ধরে) দিদি তোমার এই ফোলা গুদের তো কথাই আলাদা।
পায়েল- ছার মিথ্যুক কোথাকার, তোর মনে না জানি কার কার গুদ বাসা বেধে আছে, তোর দিদিকে শুধু টাইম পাস মনে করছিস।
রবি- সত্যি দিদি তোমার গুদের কাছে কোন গুদের তুলনা হয়না।
পায়েল- আচ্ছা, তাহলে সত্যি করে বলতো, সোনিয়াকে চুদে বেশী মজা পেয়েছিস নাকি আমায় চুদে?
রবি-সত্যি বলতে কি দিদি তোমার গুদ ফাটাতে যে মজা পেয়েছি সে মজা হয়তো অন্য কারো গুদ ফাটাতে গেলে পাওয়া যাবে না, তুমি তো উপর থেকে নিচে পর্যন্ত এত সেক্সি আর সুন্দর যে তোমায় না চুদে আমি থাকতেই পারবো না।
বলেই পায়েলের রসালো ঠোটে নিজের মুখ রেখে পাছার দু দাবনায় হাত রেখে জোরে জোরে টিপতে লাগলো। পায়েল ওর প্যান্টের উপর দিয়েই খামচে ধরে।
পায়েল- নিজের দিদিকে চোদার জন্য তোর এই মোটা ডান্ডাটা কত তারাতারি খাড়া হয়ে যায়।
রবি-(পায়েলের গুদ খামচে ধরে)দিদি তোমার গুদও তো ভাইয়ের মোটা ডান্ডাটা ভেতরে নেবার জন্য কত ততারাতারি ফুলে রসিয়ে গেছে।
পায়েল- রবি কি করছিস এখনি চুদবি নাকি তোর দিদিকে?
রবি- হ্যা দিদি আমিতো সেই কখন থেকে তোমায় চোদার জন্য অস্থির হয়ে আছি।
পায়েল- এখন আমায় ছাড় ভাবি দেখে ফেলতে পারে, এসব রাতে হবে।
রবি-(পায়েলের ঠোটে চুমু দিয়ে) ঠিক আছে দিদি তোমার যা ইচ্ছা।
বলেই রবি সেখান থেকে বেড় হয়ে টিভি রুমে আসে সেখানে নিশা রবির মুখের দিকে গভীর ভাবে তাকিয়ে থাকে আর রবি মুচকি হেসে নিশার সামনে বসে পরে।
রবি- কি দেখছো ভাবি?
নিশা- (মুচকি হেসে) দেখছি দিদির এক ডাকেই কিভাবে দৌরে যাস।
রবি-(মুচকি হেসে) কখনও তুমিও সেভাবে ডেকে দেখ, তোমার জন্য তো তার থেকেও জোরে দৌড়ে আসবো।
নিশা- তোর কোন সাহায্যের দরকার আমার নেই।
রবি- আরে ভাবি একবার আমাকে দিয়ে কোন কাজ করিয়ে দেখ তবেই না বুঝতে পারবে।
নিশা- কেন তুই কি এতই এক্সপার্ট?
রবি-(মুচকি হেসে) ভাইয়ার থেকেও বেশী এক্সপার্ট পরিক্ষা করে দেখ।
নিশা- আচ্ছা এতই আস্থা নিজের উপর।
রবি- আমার নিজের উপর নয়.. আমার কাজের তরিকার উপর।
নিশা-(মুচকি হেসে) এমন কি তরিকা তোর শুনি?
রবি- ভাবি সেটা তো আমি কাজ করেই দেখাতে পারবো… কখনও সুযোগ দিলে দেখাতে পারি।
নিশা- (মুচকি হেসে) ভেবে দেখবো।
রবি- আরে ভাবি এতে ভাবার কি আছে? একবার শুধু ইশারা করে দেখ বান্দা হাজির হয়ে যাবে।
নিশা- যদি তোর ভাই বলে যে তার ভাইকে দিয়ে কোন কাজ করাও কেন তখন কি হবে?
রবি- আরে ভাবি ভাইয়াকে বলারই বা কি দরকার?
নিশা- যদি সে কোন ভাবে যানতে পারে তো?
রবি- ভাবি তুমি অন্তত এটা বোঝ যে ভাইয়াকে কোনটা জানানো উচিৎ আর কোনটা জানানো উচিৎ নয়.. এটা তুমিই নির্ধারন করে নাও।
নিশা- (মুচকি হেসে) আমার কাজ করার জন্য তোর বেশ উৎসাহ দেখছি?
রবি-(মনে মনে, ভাবি তোমার মতো রসালো মাল সামনে থাকলে যে কারো উৎসাহ হবে তোমাকে চুদতে) কি আর করবো ভাবি, ঘরের মহিলাদের সাহায্য করতে আমার খুব ভাল লাগে।
নিশা- তোর দিদিরও হেল্প করিস নাকি?
রবি- তোমার কি মনে হয়?
নিশা-(মনে মনেআমার তো মনে হয় “শয়তান” তুই নিশ্চয়ই তোর বোনকে চুদিস, তোর ঠোটের লিপস্টিকের চিহ্নই তার প্রমান, পায়েল তো একেবারে সরল সেজে থাকে, আমি আজ নিশ্চিৎ হয়ে গেলাম, পায়েলও নিশ্চয়ই তোকে দিয়ে আয়েস করে গুদ মারায়..)
রবি- কি হলো ভাবি কি ভাবছো?
নিশা- কিছু না.. আমি ভাবছি পায়েলকি তোর হেল্প নেয়?
রবি- কেন আমার মধ্যে কি খারাবি আছে?
নিশা- সেটাইতো আমি ভাবছি..
রবি- ভাবি বেশী ভেবনা.. জলদি করে যে কোন একটা সিদ্ধান্ত জানিয়ে দাও।
নিশা- কেন? তোর খুব তারা দেখছি আমার হেল্প করার জন্য… আমার এখন তোর সাহায্যের দরকার নেই হ্যা পায়েলের নিশ্চয়ই তোর হেল্পের দরকার হয়।
রবি-(নিশার লদলদে শরীরের ইপর থেকে নিচ পর্যন্ত লোলুপ দৃষ্টিতে দেখে নিয়ে) ভাবি তোমাকে দেখে মনে হয় আমার হেল্পের খুব বেশী দরকার তোমার..
নিশা-(চোখ রাঙ্গিয়ে) এখন তোর কোন হেল্পের দরকার নেই আমার…


(To be continue...)

Post a Comment

0 Comments