শয়তান - পর্বঃ ৪৯ (Soitan - Page: 49)

 


রবি চলে যেতেই দীর্ঘশ্বাস নিয়ে

নিশা- পয়েল অনেক বড় “শয়তান” তোর ভাই।

পায়েল- কেন কি হয়েছে ভাবি? সত্যি বলতে তোমাদের এই ঘুরিয়ে ফিরিয়ে কথা বলা আমি কিছুই বুঝতে পারিনি।

নিশা-(মুচকি হেসে পায়েলের দিকে তাকিয়ে) সব তোরই কর্মের ফল, আমার ব্যাপারে কি কি সব বলিস রবিকে।

পায়েল-(অবাক হয়ে) আমি আবার কি বললাম?

নিশা- বাদ দে, আমাকে তো ফাসিয়েই দিয়েছিস।

পায়েল- আরে ভাবি সত্যি করে বলছি আমি কিছুই জানিনা, আসলে কি হয়েছে বলবে তো? নিশা- ওসব বাদ দে, পরে তোকে বলছি, তার আগে বল তুই রবিকে কেন তোর রুমে ডেকেছিলি?

নিশার কথা শুনে পায়েল একেবারে ঘাবরে যায় এবং পায়েলের চেহার পরিবর্তন দেখে নিশা মুচকি মুচকি হাসতে থাকে,

নিশা- কি হলো, ভুল কিছু বলেছি নাকি?

পায়েল- )ঘাবরে) ও আসলে.. ভাবি..

নিশা- (মুচকি হেসে) আসলে কি? বড় “শয়তান” তাই না?

পায়েল- কে?

নিশা- ওই যে রবি।

পায়েল- (একটু মুচকি হেসে) তাতো বটেই।

নিশা- তুই কিভাবে জানলি যে ও বড় “শয়তান”।

পায়েল-(ঘাবরে গিয়ে) আমি কি জানি? আমি তো তোমার হ্যা তে হ্যা মিলিয়ে যাচ্ছি।

নিশা- না ভেবেই?

পায়েল- ওফ হো ভাবি, কোড ওয়ার্ড দিয়ে কথা বলা এবার বন্ধ কর, সাফ সাফ বলো তুমি কি বলতে চাও।

নিশা-(পায়েরের গালে চিমটি কেটে) সাফ সাফ বলবো?

পায়েল-(ঘাবরে গিয়ে কথা পাল্টানোর জন্য) বাদ দাওতো বলো আজ খাবার কি রাধবো?

নিশা- আরে এখনও অনেক সময় আছে, আয় বসে দুজনে কিছক্ষন গল্প করি।

পায়েল- (ঘাবরে) আসলে ভাবি আমার খুব বাথরুম পেয়েছে।

বলেই পায়েল ঝট করে বাথরুমে ঢুকে যায় আর লম্বা লম্বা শ্বাস নিতে থাকে আর মনে মনে ভাবে, ভাবি কেন এসব বলছে? সন্দেহ করে বসেনি তো? নিশ্চয়ই “শয়তানটা” কিছু করেছে সে জন্যই হয়তো ভাবি আমার সাথে এমন কথা বলছে, নাকি রবি কিছু বলে দিয়েছে? ওর কোন ভরসা নেই, এখন কি করবো আমি, বাহিরে কিভাবে যাবো? ভাবি আবার কিছু জানতে চাইলে কি জবাব দেব? তখনি বাহির থেকে নিশার আওয়াজ শোনা যায়-

নিশা- আর কত দেরী করবি?

পায়েল-(একেবারে ঘাবরে) আসছি ভাবি।

মনে মনে পায়েল ভাবে, হে ভগবান আজ তো বাচিয়ে দে, কোথায় ফাসিয়ে দিল এই “শয়তান”টা। তখনি নিশার ফোন বেজে ওঠে এবং নিশা তার ঘরে গিয়ে ওপারের রোহিতের সাথে কথা বলতে শুরু করে। তখন পায়েল আস্তে করে দড়জা খুলে নিজের চলে যায়। নিশার কথা বলা শেষ হলে সে বাথরুমের দড়জা খুলে ভেতরে দেখে আর মুচকি হেসে ভাবে, এদের দুজনের মাঝে নিশ্চয়ই কোন চক্কর চলছে, কিন্তু কিভাবে জানা যায়, পায়েল তো এমনিতে বলবে না, এদের ভেতরের সত্যতা কেবল রবির কাছ থেকেই জানা সম্ভব কিন্তু এটাও ঠিক যে রবির কাছ থেকে এসব জানতে ওকেও আমার গুদ মারতে দিবে হবে, ওই “শয়তান”টাও তো আমার গুদের পিছে উঠে পরে লেগে আছে, এমনিতেই ওর বাড়া অনেক বড়, ওকে দিয়ে যেই গুদ মারাবে সেই মজা পাবে, আরে একি আমার গুদ কেন ভিজে যাচ্ছে। এবার নিশা নিজে নিজেই হাসে।

ওদিকে সোনিয়াকে দেখার জন্য ছেলে পক্ষ চলে আসে আর সোনিয়া খুবই দুখি মনে নিজের বাবা-মায়ের সামনে ছেলে পক্ষের লোকদের সামনে যায়। ছেলে পক্ষ সোনিয়াকে দেখেই সম্পর্ক পাকা করে ফেলে আর বলেযে এই শেষ বারের মতো সোনিয়ার ফটো তাদের ছেলের কাছে পাঠাচ্ছে আর ছেলের পছন্দ হলেই যত তারাতারি সম্ভব বিয়ের ব্যবস্থা করবে। সোনিয়া এসব শুনে বেশ উদাস হয়ে যায় আর কাদতে শুরু করে। সোনিয়া কাদতে কাদতে রবিকে ফোন করে সব বলে দেয়। সোনিয়া রবিকে এটাও জানায় যে, রবি যদি এসে তাকে নিয়ে না যায় তবে বিষ খেয়ে আত্নহত্যা করবে।

রবি- ওফ হো, সোনিয়া পাগলের মতো কেন কথা বলছো? তুমি চিন্তা করো না আমি কোন না কোন রাস্তা ঠিক বেড় করবো, আর যদি কিছু করতে না পারি তবে তোমার আগে আমি ওই বেটাকে মেরে ফেলবো যে তোমায় বিয়ে করতে চায়।

সোনিয়াকে সান্তনা দিয়ে ফোন কাট করতেই রবির মোবাইলে কিরনের ফোন আসে।

কিরন- হ্যালো রবি, কোথায় তুই?

রবি- বাসায়, বল কি খবর।

কিরন- আরে একটা খুশির খবর আছে।

রবি- তাই নাকি? জলদি বল।

কিরন- আরে আমার বাবা-মা আমার জন্য মেয়ে পছন্দ করেছে আর ওর ছবি কাল অবদি আমার কাছে চলে আসবে, তুই এক কাজ কর কালতো এমনিতে সানডে, তুই কাল আমার ফ্লাটে চলে আয় আমরা কাল অনেক ইনজয় করবো।

রবি- ঠিক আছে আমি সকালেই এসে যাবো কিন্তু শালা তুইকি কাল দিনেই আমাকে ভদকা খাওয়াবি নাকি?

কিরন- আরে মজা করতে আবার দিন আর রাত বলে কিছু আছে নাকি?

রবি- আচ্ছা ঠিক আছে আমি চলে আসবো, বাই।

রাতে রোহিত আর নিশা তাদের রুমে ঢুকে চোদান শুরু করে দেয়। অপর দিকে রবি তার দিদির রুমে গিয়ে তার পাশে শুয়ে পরে এবং দুভাইবোন একে অপরের দিকে তাকিয়ে থাকে। দুজনেই একে অপরকে স্পর্শ না করেই উত্তেজিত হতে থাকে। একটু পরে রবি তার একহাত দিদির ভরা আর মোটা মাইয়ের রেখে টিপে দিয়ে

রবি- জান আমার তুমি কত সেক্সি আর সুন্দর.. ইস যদি তুমি বউ হতে…

পায়েল-(রবির পাজামার উপর দিয়েই বাড়া চেপে ধরে) দিদি মনে করেই আমায় চোদ তাতে বেশী মজা পাবি, বউকে তো সবাই চোদে কিন্তু নিজের দিদিকে চোদার ভাগ্য কেবল ভাগ্যবানদেরই হয়।

রবি-(মাই টিপতে টিপতে) দিদি তোমার মতো সেক্সি দিদি যাদের হবে তারা নিশ্চয়ই তাদের দিদিকে চোদার জন্য মরিয়া হয়েই থাকবে।

পায়েল-(রবির বাড়া নারতে নারতে) বাবু তোর মতো বাড়া যে মেয়ের ভাইয়ের হবে সে নিশ্চয়ই তার ফোলা গুদ কেলিয়ে বসে থাকবে।

(To be continue...)

Post a Comment

0 Comments