শয়তান - পর্বঃ ৫১ (Soitan - Page: 51)


 বলেই রবি পায়েলের দুপা দুদিকে ছরিয়ে তার বাড়া গুদের ফুটোয় সেট করতেই পায়েল নিজে থেকেই ধাক্কা মারে ফলে পায়েলের ফাটা গুদে রবির বাড়া পুচ করে ঢুকে যায় আর রবি দাড়িয়ে থেকেই তার দিদিকে চুদতে থাকে। একটু পরেই রবি পায়েলের বুকের উপরে শুয়ে ঠাপাতে থাকে আর পায়েল রবির ঠোট চুষতে শুরু করে আর আয়েস করে ভাইয়ের বাড়ার ঠাপ খেতে থাকে।। রবির ঠাপের তালে তালে পায়েলও তলঠাপ দিচ্ছিল। দুজনেই সমান তালে একে অপরকে ঠাপ দিতে থাকে। ঠাপ দিতে দিতে রবি পায়েরের একটা মাই মুখে পুরে চুষতে শুরু করে। প্রায় ২০ মিনিট পর পায়েল উল্লাসের সাথে খুব জোরে রবিকে জরিয়ে ধরে শিৎকার করতে করতে গুদের জল ছেরে দেয় আর রবিও দিদির গুদে গোরা পর্যন্ত বাড়া ঠেকিয়ে থেকে থেকে পিচকারী ছারতে থাকে। দুজনেই এক অপরকে জরিয়ে ধরে শুয়ে থাকে। প্রায় ২ মিনিট পর্যন্ত একে অপরকে জরিয়ে ধরে গভীর শ্বাস নিতে থাকে। এরপর রবি পায়েলের উপর থেকে নেমে পাশে শোয় এবং পায়েল রবির বুকে মাথা রাখে। রবি তার দিদির মাথায় হাত বোলাতে থাকে।
সকাল সকাল রবি স্নান সেরে তৈরী হরে পায়েলকে জানায় সে তার এক বন্ধুর বাড়ীতে যাচ্ছে এবং ফিরতে রাত হবে।
পায়েল- (কপট রাগ দেখিয়ে) দিনভর তোকে ছাড়া বোর হয়ে যাবো আর ভাবিকে তুই কি বলেছিস যে সে আমার পিছে উঠে পরে লেগেছে, আর সারাদিন তুই না থাকলে না জানি সে কি কি জিজ্ঞাসা করে বসবে, আমি কি বলবো তাকে?
রবি- দিদি তাকে কিছু বলার দরকার নেই বরং উল্টো তাকেই প্রশ্ন করবে, মনে তার কথার জালে তুমি ফেসে যেওনা পারলে তার কাছ থেকেই কিছু বেড় করার চেষ্টা করবে, বাকিটা আমি পরে তোমায় বলবো আর তোমার খেয়াল রেখ।
বলেই পায়েলের ঠোটে একটা চুমু দিয়ে ঘর থেকে বেড়িয়ে বাইক নিয়ে কিরনের ফ্লাটের দিকে রওনা হয়। রবি কিরনের ফ্লাটে পৌছে ডোর বেল বাজায় এবং কিরন এসে দড়জা খোলে।
কিরন- এসেছিস তুই?
রবি- হ্যা রে অনেক কষ্টে আসতে দিল।
কিরন- কে?
রবি- আরে আমার জানের টুকরা আবার কে।
কিরন- কখনও আমাকেও তোর জানেমনের সাথে পরিচয় করিয়ে দে।
রবি- বড় এসেছে আমার জানমনের সাথে পরচিত হতে, যে দিন জানতে পারবি যে আমার জানেমন কে তখন তোর হুস হারিয়ে যাবে।
কিরন- আরে এমন কোন হুর পর যে দেখে আমার হুস হারিয়ে যাবে।
রবি- বন্ধু সব পরে তোকে জানাবো… তার আগে বল তোর মতো গাধাকে কে বিয়ে করতে রাজি হয়ে গেল? আর “শয়তান” চললো বিয়ে করতে..
কিরন- আরে আমার থেকে বড় “শয়তান” তো তুই। না জানি কখন কাকে নিয়ে চোদার স্বপ্ন দেখতে শুরু করে দিস.. তোর তো শালা কোন ইমান ধরম বলে কিছু নেই।
রবি- হ্যা এটা তুই ঠিক বলেছিস, একবার আমি স্বপ্নে তোর ফ্লাটে এসে নিজেই বাড়া খিচেছি।
কিরন- কাকে ভেবে?
রবি- তোর মাকে আবার কাকে?
কিরন- মনে হচ্ছে তুই আজ সকাল সকাল কারো গুদ দর্শন করে এসেছিস আর সে জন্যই তোর চোখে শুধু ঘুদই ভাসছে।
রবি- সরি বন্ধু রাগ করিস না, আমি তো মজা করছিলাম।
কিরন- তোর উপর রাগ করে আমার লাভ কি বল, তোর কোন ভরসা নেই, তুই আমার মাকে দেখলে তাকে চোদার কথা ভাবতে শুরু করে দিবি, কেন না তুই যে বড় “শয়তান”।
রবি-(মুচকি হেসে) না বন্ধু তোর মা তো বুড়ি হয়ে গেছে, ওর গুদ মেরে লাভ নাই।
কিরন- আরে শালা তুই যদি আমার মাকে দেখতিস তাহলে এমন কথা বলতিস না।
রবি- আচ্ছা? তোর মা কি এখনও যোয়ান আছে?
কিরন- তুই বস, আমি আগে তোর পছন্দের ভডকা নিয়ে আসি তারপর খেতে খেতে গল্প করা যাবে, আজ সকাল থেকে আমার বাড়াও আমাকে জালাচ্ছে।
রবি- কেন তোর মায়ের ফোলা গুদের কথা মনে পরে গেছে বুঝি?
কিরন- আরে তুই যদি আমার মায়ের গুদ আর মোটা পাছা দেখিস তাহলে তো তুই পাগল হয়ে যাবি।
রবি- আরে শালা দেখা আর না দেখা অন্তত মুখেই বল তাতেই মজা পেয়ে যাবো।
আর কোন কথা না বলে কিরন ফ্রিজ থেকে ভডকার বোতল নিয়ে রবির সামনে রেখে সেও বসে পরে এবং বড় দুটো প্যাক বানিয়ে দুজনে নিয়ে দুজনেই এক নিশ্বাসে খেয়ে নেয়। দিত্বীয় পাগও সেভাবেই শেষ করে।
রবি- হ্যা কিরন কি যেন বলছিলি তোর মায়ের ব্যাপারে?
কিরন- আরে দোস্ত কি আর বলবো, তুই এসেই আমার মায়ের ফোলা গুদের কথা বলে আমার বাড়া খারা করে দিয়েছিস।
রবি- তোর মায়ের গুদ কি খুবই ফোলা আর রসালো?
কিরন- আরে আমার মায়ের গুদ দেখলে তো বুড়োদের বাড়াও লাফাতে শুরু করবে আর তার থলথলে মোটা পাছা দেখলে মনে বাড়া নেবার জন্য তৈরী হয়ে এসেছে।
রবি- খুব মোটা পাছা নাকি তোর মায়ের?
কিরন- আরে যদি তুই আমার মাকে ন্যাংটো দেখিস তাহলে খারা অবস্থাতেই তোর বাড়ার পানি ঝরে যাবে, আমার মায়ের যৌবন আর ওর মোটা পোদ আর মসৃন উরুর কথা ভেবেই তো আমি বাড়া খিচি, এমন জবরদস্ত পোদ আর ফোলা গুদ আমি আজ পর্যন্ত দেখিনি।
রবি- আচ্ছা বলতো তোর মা দেখতে কেমন আর বয়সই বা কত?
কিরন-(একটা পেগ শেষ করে) কমসে কম ৪৫ হবে কিন্তু তার যৌবন এখনও এমন কসানো যে তোর দু হাতে তার মাই আটবে না, আর ওর গুদ উফ.. কি বলবো.. আজো সে নিয়মিত গুদের বাল পরিস্কার করে রাখে, মন চায় তার গুদে মুখ গুজে সারাদিন পরে থাকি।
রবি- আচ্ছা তোর মা কি এখনও প্যান্টি পরে?
কিরন-আরে সে তো তার মোটা পোদে এত ছোট প্যান্টি পরে যে ওর মোটা পোদের ফাকে প্যান্টি এমন ভাবে ফেসে যায় যে তাকে ন্যাংটোই মনে হয়, আর রবি যখন সেই প্যান্টি গুদের সাথে লেপ্টে যায় তখন প্যান্টির উপর থেকেই গুদ এত ফোলা লাগে যে হাত দিয়ে খামচে ধরলে মনে হয় হাত ছোট পরে যাবে।
রবি-(তার গ্লাস শেষ করে) আচ্ছা কিরন যখন তোর মা দু পা ফাক করে শোয় তখন তার গুদ কেমন লাগে?

(To be continue...)

Post a Comment

0 Comments