শয়তান - পর্বঃ ৫২ (Soitan - Page: 52)


 কিরন- সবচেয়ে বড় কথা হচ্ছে মা সবসময় গুদের বাল ছেটে পরিস্কার করে রাখে, যখন মা পা ফাক করে রাখে তখন মনে সেটা রসের খনি আর মনে হয় গুদের পাপরি ফাক করে মায়ের গুদ চুকচুক করে চাটি, মায়ের গুদ আর মোটা পোদ যখন থেকে দেখেছি তখন থেকে পাগল হয়ে আছি, আমার বাড়া সব সময় মায়ের গুদ আর পোদ মারার জন্য ছটফট করতে থাকে, আমি দিনরাত মাকে কল্পনা করে চুদতে থাকি, কল্পনাতে মাকে চুদছি ভেবে বাড়া খিচলে খুব সুখ পাই আর আরামে মাল পরে যায়।
রবি- তোর মা একটু মোটা নাকি?
কিরন- তুই আমার মাকে মোটা নয় সেক্সি বলতে পারিস, তার মসৃন পেট আর গভীর নাভী, থলথলে মোটা পাছা, তরমুজের মতো বড় বড় মাই, খাশির কলিজার মতো টসটসে ফোলা গুদ, উফ রবি আমার মা একট ভারি শরিরের কিন্তু ওকে চদে যে শান্তি পাওয়া যাবে তা অন্য কোন গুুদ চদে পাওয়া যাবে না, তুই গতবার আমায় বলেছিলি না যে আমার ফ্যান্টাসি কি, আমি কাকে চিন্তা করে বাড়া খেচি? হ্যা দোস্ত সে আর কেউ নয় আমার মা।
রবি- আচ্ছা কিরন যখন তুই তোর মায়ের থলথলে মোটা পাছা দেখিস তখন তোর কেমন লাগে?
কিরন- তখন মনে পেছন থেকে গিয়ে পোদে বাড়া ঢুকিয়ে এমন চোদা চুদি যাতে সে সুখে পাগল হয়ে যায়, তুই চিন্তা করে দেখ রবি সে সময় আমার কি অবস্থা হয় যখন আমি বাড়ি যাই আর দিন ভর মা তার থলথলে পাছা দলিয়ে দলিয়ে ঘরে ঘুরে বেরায় তখন তো দোস্ত এমন মনে যে সেখানে তার শাড়ি ইচয়ে পোদে বাড়া ঢুকিয়ে চুদতে শুরু করে দেই। আমার বাড়াতো সবসময় তার চিন্তা করেই খাড়া হয়ে থাকে।
রবি- তাহলেতো কিরন তোর ন্যাংটো করে চুদতে খুব ইচ্ছা করে তাই না?
কিরন- হ্যা দোস্ত মনে হয় দিন রাত মাকে ন্যাংটো চুদি আর চুদি।
রবি- কিন্তু তুই তোর মাকে কবে ন্যাংটো দেখেছিস?
কিরন- আরে একবার যখন আমি আমাদের বাড়ী গেলাম তখন ঘরে মা আর আমি ছাড়া আর কেউ ছিল না। আমি আমার রুমে শুয়ে ছিলাম, তখন আমার পিপাসা লাগলো এবং আমিরান্না ঘরে পানি নিতে গেলাম তো দেখলাম মায়ের রুম ভেতর থেকে বন্ধ করা, আমি চিন্তা করতে লাগলাম দিনের বেলা ঘরের দড়জা বন্ধ করে মা করছে? ঘরের দড়জা পুরোনো আমলের হওয়াতে তাতে দু একটা ফুটো ছিলো এবং আমি চুপ করে তাতে চোখ রাখলাম, আমার চোখ একেবারে ছানাবরা হয়ে গেল।
রবি- কি এমন দেখলি তুই?
কিরন- আরে আমি দেখলাম আমার মা পরো ন্যাংটো হয়ে গদের বাল পরিস্কার করছে, তার ফোলা গুদ দেখে আমি পাগল হয়ে গেলাম আর আমার বাড়া সাথে সাথে খাড়া হয়ে গেল, সে তার গদের প্রত্যেকটা বাল খুব যত্নসহকারে পরিস্কার করছিল, সে যখন একটু ঘুরে দারালো তখন তার মোটা পাছা দেখে আমার মনে হলো এখনি গিয়ে তাকে চুদে দেই, তার গুদের ফোলা অংশ দেখে আমার মখে পানি এসে গেল আর যদি এমন গুদ চাটার সযোগ পাওয়া যেত, তাহলে দিনরাত শুধু চাটতাম।
রবি- (কিরনের হাতে গ্লাস ধরিয়ে দিয়ে) নে কিরন, আজ তোর কথা শুুনে ভডকার নেশা ডবল হয়ে গেছে, তারপর কি হলো বল।
কিরন-(রবির কাছ থেকে গ্লাস নিয়ে এক দমে শেষ করে) সেদিন আমি মায়ের চকচকে গদ, নগ্ন শরীর, ভরা মাই, মোটা পাছার কল্পনা করতে করতে খিচলাম আর তুই বিশ্বাস করবিনা সেদিন মাকে চোদার কলাপনা করে বাড়া খিচে এত মজা পেয়েছি যে তোকে বলে বোঝাতে পারবো না। সেদিনের পর থেকে আমি মাকে নগ্ন দেখার সযোগ খুজতে লাগলাম। তারপর কখনও বাথরুমে, কখনও তার রুমে মাকে নগ্ন দেখেছি। যতবার ঘরে একা থেকেছি ততবার মাকে চোদার কল্পনা বাড়া খিচেছি।
রবি- কখনও তোর মাকে চোদার চেষ্টা করিসনি?
কিরন- নারে দোস্ত, আমার মা খব রাগী মহিলা, সে কারনে কখনও সাহস করতে পারিনি, তবে হ্যা কোন না কোন বাহানায় তার মোটা মাই আর থলথলে পাছা ছুয়ে মজা নিয়েছি। কিন্ত চোদার সযোগ কখনও হয়নি বা আমি সাহস করতে পারিনি।
রবি- আরে শালা একথা তই আমাকে আগে বললে কোন না কোন আইডিয়া তোকে দিতে পারতাম।
কিরন- বাদ দে, তোর আইডিয়া শুনলে নির্ঘাত আমাকে বিপদে পরতে হবে। আমিতো মাকে চোদার কল্পনা করে বাড়া খিচেই ভালো আছি, আমি কোন রিস্ক নিতে চাইনা।
রবি- ঠিক আছে তোর যা ইচ্ছা, যাই যখন থেকে তই তোর মায়ের গুদ আর পোদ দেখেছিস তখন থেকে নিশ্চই বয়েসী মহিলাদের চোদার খুব ইচ্ছে করে তাই না?
কিরন- আমার তো শুধু আমার মাকেই চোদার ইচ্ছা করে কিন্তু কি করবো বল? মাকে চোদার জন্য তো মনে সাহসও থাকতে হবে, মাকে পটিয়ে চোদা তো আর ছেলে খেলা নয়।
রবি- ঠিক বলেছিস, তবে চেষ্টা করলে নিশ্চয়ই সফল হতে পারতি, কেননা মহিলাদের মোটা মোটা বাড়ার চাহিদা খুব বেশী, যদি তুই একবার তোর মোটা বাড়াটা তোর মাদে কোন ভাবে দেখাতে পারতিস তাহলে হয়তো তোর মাও তোর প্রতি আগ্রহী হতো।
কিরন- কথা তো ঠিক বলেছিস কিন্তু সেরকম পরিস্থিতিও তো হতে হবে তাই না?
রবি- আরে দোস্ত, অন্তত তোর মায়ের ঘুমন্ত অবস্থায় তার ফোলা গুদ হাতের মুঠোয় ধরে দেখতি? তুই জানিস না ভারি মহিলাদের গুদ মুঠোতে ধরতে নারতে কি মজা লাগে।
কিরন- আরে শালা আমিতো কয়েকবার মায়ের গুদ মুঠিতে ভরে নেরেছি যখন সে গভীর ঘুমে আচ্ছন্ন। একবার তো ঘুমন্ত অবস্থায় তার শাড়ী উপরে উুঠে গিয়েছিল এবং সেদিন উনি প্যান্টিও পরেন নাই হয়তো তার গুদের বাল আগের দিনেই পরিস্কার করেছিল, তুই হয়তো বিশ্বাস করবি না আমি তার চকচকে গুদে চুমু দিয়েছি, মায়ের গুদের পাগল করা গন্ধ আমায় মাতাল করে তুললো, বাড়া যেন প্যান্ট ফেরে বেড়িয়ে আসতে চাইছে, আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম এবং মায়ের গুদের দু পাপরি একটু ফাক করলাম তখনি মা কাত ঘুরে শুলো, ভয়ে আমার গলা শুকিয়ে গেল, কিন্তু আমার ভাগ্য ভালো ছিল তাই বেচে গেলাম, তখন আর সাহস করিনা।
রবি- হায় তোর তো বরই আনন্দ হয়েছিল তোর মায়ের গুদ হাতে নিয়ে নারতে।
কিরন- হ্যা বন্ধু এমন অনভুতি তো মানুষকে পাগল করে দেয়।
রবি-(মনে মনে ভাবে, শালা কিরন আমারতো অর্ধেক স্বপ্ন সত্যি হলো, কিন্তু তুই তোর মাকে চুদিসনি আর আমার স্বপ্নে তুই ফচাফচ চুদছিলি, যদি তুই তোর মাকে চুদে থাকিস তবে নিশ্চয়ই একদিন না একদিন আমাকে জানাবি।) কিরন তুইতো আমাকে তোর হবু বউয়ের ছবি দেখাতে চাইলি যে? দেখাচ্ছিসনা কেন?
কিরন- হ্যারে দেখাতে তো চেয়েছিলাম কিন্তু ছবিতো এখনও আমার হাতে আসেনি। আমি নিজেই দেখতে পেলাম না তবে তোকে দেখাবো কি করে। দুএক দিনের মধ্যেই এসে যাবে আর আসলেই তোকে ডেকে দেখিয়ে দেব।
রবি- ওকে ঠিক আছে, তা কবে নাগাদ বিয়ে করছিস তুই।
কিরন- শুধু ফটো দেখে হ্যা বললেই বিয়ের প্রস্তুতি শুরু।
রবি- মানে ধর মুরগী কর জবাই তাই না?
কিরন- হ্যারে এখন থেকে গুদ ছাড়া থাকা কষ্টকর, কিন্তু তুইতো বললি না সেদিন কোন মেয়েকে এখানে এনেছিলি? তুই নিশ্চয়ই আমার বিছানায় তাকে পুরো ন্যাংটো করে চুদেছিলি?

(To be continue...)

Post a Comment

0 Comments