শয়তান - পর্বঃ ৫৭ (Soitan - Page: 57)


 দুজন দুজনকে চুমু দিতে দিতে একে অপরকে জরিয়ে ধরে।
পায়েল- রবি, আমি সোনিয়ার সাথে তোর বিয়ে করিয়ে দেব তাই বলে আমায় অুলে যাসনে যেন।
রবি- দিদি আমি সোনিয়াকে ভুলে যেতে পারি তাই বলে তোমাকে নয়।
বলেই রবি পায়েলকে তার বুকের সাথে আরো জোরে জরিয়ে ধরে। পায়েলের মাথায় সব সময় ঘুরতে থাকে কিভাবে ওদের বিয়ে দেয়া যায়। পায়েল মনে মনে ভাবে, রবিকে তো সান্তনা দিলাম কিন্তু এখন আমি কি করবো, কিভাবে কাজ হবে।
পরের দিন পায়েল ও রবি কলেজ যায়। কলেজ বিরতিতে পায়েল সোনিয়ার সাথে দেখা করে জানায় যে ভাবেই হোক তার হবু স্বামীর ঠিকানা যোগার করতে এবং পায়েল সোনিয়াকে নিয়ে তার সাথে দেখা করতে চায়। সোনিয়া তার বাবা-মাকে জানায় যে সে তার হবু স্বামীর সাথে দেখা করতে চায়। সোনিয়ার বাবা কিরনের নাম্বার সংগ্রহ করে সোনিয়াকে দেয়। সোনিয়া পায়েলকে বিষয়টা জানায় এবং পায়েল তাকে বলে কিরনকে ফোন করে তাদের মিটিং ফিক্স করতে। এদিকে পায়েল সোনিয়াকে নিয়ে কিরনের সাথে দেখা করতে যায় আর ওদিকে রবি বাসায় তার ভাবির সাথে লাইম মারতে থাকে। আজবাসায় ভাবিকে একা পেয়ে রবি যে কোন মুল্যে ভাবিকে চুদতে চায়। রবি মেইন দড়জা বন্ধ করে নিশার বেডরুমে যায় এবং নিশা রবিকে দেখে উঠে বসে।
নিশা- এভাবে কি দেখছিস তুই? তোর নজর খুব একটা ভালো লাগছে না আমার।
রবি- ভাবি আম আজ তোমাকে একটা জিনিস দেখাতে চাই।
নিশা-(ঘাবরে গিয়ে) দেখ রবি এসব ঠিক হচ্ছে না।
রবি- ভাবি তুমিই তো বলো যে আমি অনেক বড় “শয়তান”। আজ আমি তোমায় আমার “শয়তানি” দেখাতে চাই।
নিশা-(আরো ঘাবরে গিয়ে) না রবি আমি তো ইয়ার্ক করে বলতাম, তুইতো খুবই ভালো ছেলে।
রবি- না ভাবি তুমি ভুল বলছো, আমি আসলেই অনেক বড় “শয়তান”। আর এ কথা দিদিও ভালো ভাবে জানে আর আজ আমি তোমাকেও দেখিয়ে দিতে চাই।
নিশা রবির কথা শুনে ভয় পেয়ে যায় এবং রুম থেকে বেড়িয়ে যেতে চায় আর রবি তখনি ওর হাত ধরে ফেলে আর নিশা সাথে সাথে চেচিয়ে বলে উঠে।
নিশা- ছাড় আমার হাত “শয়তান” কোথাকার।
রবি নিশাকে টেনে তার বুকের সাথে লাগিয়ে নেয় এবং নিশার মাথা ধরে ঘুরিয়ে তার দিকে করে নিশার রসালো ঠোটে তার ঠোট রেখে চুমু দিতে শুরু করে আর নিশা গো-গো করতে করতে তার কাছ থেকে ছুটে পালাতে চেষ্টা করে। ভাবির রসালো ঠোটে চুমু দিতেই রবির বাড়া শক্ত হয়ে ঝটকা মারতে থাকে। রবি খেয়াল করলো নিশা একটু বেশিই নখরা করছে। রবি হঠাৎ করেই তার ভাবির শাড়র উপর দিয়েই গুদ খামচে ধরে। রবির এহেন আচরনে নিশা হিসিয়ে উঠে। রবি নিশার একটা হাত ধরে বাড়ার উপর রাখতে চেষ্টা কেরে কিন্তু নিশা তার হাত মুষ্ঠি করে বন্ধ করে রাখে। রবি খুব শক্ত করে নিশার গুদ খামচাতে খামচাতে বলে-
রবি- কাম অন ভাবি, অনেক হয়েছে, আর নাটক করতে হবে না, আমি জানি তুমি আমার বাড়া ধরার জন্য অধীর হয়ে আছো।
নিশা-(চোখ বড় বড় করে রবির দিকে তাকিয়ে তার হাত থেকে গুদ ছাড়িয়ে তাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিয়ে)রবি, তোর কি শরম লজ্জা কিছু নেই যে নিজের ভাবির সাথে এমন করছিস? আমি তোর ভাইকে সব বলে দেব।
রবি-(মুচকি হেসে প্যান্টের জিপ খলতে খুলতে) ঠিক আছে বলে দিও, তার আগে তুমি যেটা দেখতে চাইছিলে সেটাতো দেখ।
নিশা-(ওর বাড়া বেড় করতে দেখে সেখান থেকে না গিয়ে শুধু উল্টা দিকে ঘুরে যায়) আমি দেখতে চাইনা, তুই চলে যা এখান থেকে নইলে ভালো হবে না কিন্তু।
ততক্ষনে রবি তার প্যান্ট খুলে জাঙ্গিয়া নিচের দিকে নামিয়ে দেয় এবং পরনের গেঞ্জিটাও খলে একেবারে উলঙ্গ হয়ে যায়। নিশা তখনও উল্টো দিকে তাকিয়ে ছিল আর রবি নিশার একেবারে নিশার গা ঘেসে দাড়িয়ে আস্তে করে বলে-
রবি- সরি ভাবি, আমার ভুল হয়ে গেছে, এমন করা আমার উচিৎ হয়নি, আমাকে ক্ষমা করে দাও।
রবির পরিবর্তিত রুপ দেখে একেবারে অবাক হয়ে যায় আর যখনি ঘুরে রবির দিকে তাকাতেই সে আরো অবাক হয়ে যায় আর রবিকে পুরো নগ্ন দেখে হাসি আটকাতে পারে না আর তখনি রবি ঝট করে নিশার হাত ধরে তার খাড়া বাড়ার উপরে রাখে আর নিশা রাগের ভান করতে করতে আস্ত করে বাড়া ধরে তার দৃষ্টি রবির বাড়ার দিকে জমিয়ে রেখে বলে-
নিশা- এমন করিস না, এসব ঠিক না, যদি তোর ভাই জানতে পারে তাহলে তোর তো কিছু হবে না বরং আমার জান নিয়ে নিবে।
বলতে বলতে রবির বাড়া আস্তে আস্তে নাড়তে থাকে। রবি তার ভাবিকে আরো কাছে টেনে নিজের বুকের সাথে লাগিয়ে নিশার গলায় চুমু দিয়ে বলে-
রবি- তুমি চিন্তা করছো কেন ভাবি? যখন থেকে আমি তোমায় দেখেছি তখন থেকে তোমায় চোদার জন্য মুখিয়ে আছি, একবার আমায় চুদতে দাও তারপর তোমার কাছে আর কিছুই চাইবোনা।
নিশা-(বাড়া নারানোর গতি ধিরে ধিরে বেড়ে যায় এং সেও তার মোটা মোটা মাই রবির বুকের সাথে সেটে দিয়ে) কিন্তু রবি, এসব ঠিক নয়, আমি যে তোর ভাবি।
রবি-(রবি তার এক হাত নিশার পেছনে নিয়ে গিয়ে নিশার থলথলে পাছা খামচে ধরে) আরে ভাবি তুমি জানো না, ভাবিকে চুদতে যে কি মজা, একবার তুমি আমাকে দিয়ে চুদিয়ে নাও তার দেখবে রোজ আমাকে দিয়ে চোদানের জন্য তোমার গুদ সব সময় খাবি খাবে, আর তাছাড়া তোমার এই থলথলে পাছা দেখে সব সময় আমার বাড়া খাড়া হয়েই থাকে, একবার পুরো নগ্ন হয়ে আমায় দেখাও না!!!!
নিশা-(নিশাও রবির রংয়ে রংগিন হয়ে যায় আর রবির বাড়া আরো জোরে ধরে নাড়াতে নাড়াতে মুচকি হেসে) তোর শরম লাগবে না নিজের ভাবিকে নগ্ন দেখতে?


(To be continue...)

Post a Comment

0 Comments