যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ১৬ (Page: 16)

 


সকাল বেলা দুজনের টেলিফোনের শব্দে একই সঙ্গে ঘুম ভাঙলো। মেসো ফোন করেছিল, বলল ওরা দশটা নাগাদ ফিরবে। এরপর আমরা একসঙ্গে চান করে ব্রেকফাস্ট করলাম। বৌদি আমাকে আর আমার পুরনো পোশাক পরতে দিল না। নিজের একটা স্লিভলেস ঢিলেঢালা গেঞ্জি আর হাফ প্যান্ট দিল পরতে, নিজেও একই রকম পোশাক পরল। দুজনের কেউই অন্তর্বাস পরলাম না কারণ বৌদি বলল বাড়ির মধ্যে ওসব পরার কোন প্রয়জন নেই। একটু নড়াচরা করলেই দুজনের মাই লুজ গেঞ্জির মধ্যে ওঠা নামা করছিল। কিন্তু একটা কথা মানতেই হবে খুব কমফর্টেবিল লাগছিল নিজেকে, বিশেষ করে এই গরম কালে। ব্রেকফাস্ট হয়ে গেলে আমরা সবার জন্য লাঞ্চের আয়োজন করতে লাগলাম। ঠিক সেই সময় মায়েরা এল। আমাকে দেখে মা চমকে গেল কিন্তু মুখে কিছু বলল না। মাসি মেসোও আমাকে এই পোশাকে দেখে একটু অবাক হলেও খুব খুশি হল। মেসো আমার মা কে বলল “দেখছিস খুকু অনুকে কি সুন্দর লাগছে”। মা বলল “ওর ভাল লাগাই আমার ভাল লাগা”। মেসো প্রসঙ্গ ঘুড়িয়ে বলল “এই দেখ অনু আমরা তোর জন্য কি এনেছি”, আমি মেসোর হাতে দেখলাম দুটো বড় বড় জামা কাপড়ের ব্যাগ। বৌদি মেসোর হাত থেকে ব্যাগ দুটো ছোঁ মেরে নিয়ে খুলে ফেলল, দেখি দুটো খুব সুন্দর সুন্দর জিন্সের প্যান্ট আর একটা সুন্দর সাদা ফুল স্লিভ শার্ট আর একটা লাল রঙের স্লিভলেস টপ রয়েছে, টপটার ওপর পরার জন্য একটা কালো রঙের ডেনিমের জ্যাকেটও কিনেছে। ওগুলো দেখে আমার খুব আনন্দ হচ্ছিল, কিন্তু আমি কিছু বলতে যাবার আগে বৌদি বলল “বাঃ খুব সুন্দর, কিন্তু এগুলো অনুকে ফিট করবেতো”? মাসি বলল “সে নিয়ে তোকে চিন্তা করতে হবে না এগুলো অনুর মা নিজে পছন্দ করে অনুর জন্য কিনেছে”। আমি মায়ের দিকে তাকালাম, দেখি মায়ের চোখটা ভিজে ভিজে। আমি মাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললাম। মাকে জড়িয়ে ধরে বললাম “তুমি শুধু শুধু এগুলো কিনলে, ওগুলো আমি পরব না”। সবাই আমার কথা শুনে অবাক হয়ে গেল, মা মাসি মেসো আমাকে কিছু একটা বলতে যাচ্ছিল কিন্তু বৌদি সবাইকে থামিয়ে দিয়ে বলল “আবার এক কথা, পরশু রাতেইতো এই ব্যাপারটা সলভ হয়ে গেছে”। সবাই বৌদির দিকে তাকাল, ওরা এখনও ব্যাপারটা বুঝতে পারছে না, তাই বৌদি আবার মায়ের দিকে তাকিয়ে বলতে শুরু করল “অনুর ধারনা এই রকম জামা কাপড় তুমি বা মেসোমশাই মেনে নিলেও ওর জেঠু বা দাদারা মেনে নেবে না, আর ওর জন্য তোমাদের কোন কথা শুনতে হয় সেটা ও চায় না”। বৌদির কথা শুনে মা আমাকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কেঁদে ফেলল, কাঁদতে কাঁদতে বলল “সত্যি অনু তুই আমাদের জন্য এত ভাবিস কিন্তু তোর ইচ্ছা অনিচ্ছার কথা আমরা সারা জীবন ভাবিনি শুধু তোকে শাসন করে গেছি”। আমি মায়ের কথার কোন উত্তর দিলাম না, বৌদি আর মাসির দিকে তাকিয়ে দেখলাম ওদের চোখেও জল এসে গেছে। বৌদি পরিবেশটাকে হালকা করার জন্য মায়ের মাথায় হাত বোলাতে বোলাতে বলল “আর কেঁদোনা মাসিমা, আমার কাছে এর সলিউসন আছে”। মা বৌদির দিকে চোখ তুলে তাকাল। বৌদি আবার বলতে শুরু করল “অনুর সঙ্গে আমার পরশু রাতে এ নিয়ে কথা হয়েছে, ও বাড়িতে যেমন পোশাক পরছিল তেমনই পরবে কিন্তু বাইরে বিশেষত এখানে ওর পছন্দমত জামা কাপড় পরবে”। মেসো বৌদির কথা শুনে বলল “বাঃ এতো খুব ভাল কথা, এতে কারোর আপত্তি থাকার কথা নয়”। বৌদি এরপর সব জামা কাপড় গুলো প্যাকেটে পুরে আমার হাত ধরে টানতে টানতে ঘরের দিকে যেতে যেতে বলল “আর কোন কথা নয় এবার এগুলো পরে দেখ কেমন ফিট করল”। বৌদির ঘরে ঢুকে আবার জামা কাপড় খুলে বৌদির সামনে উলঙ্গ হয়ে দাঁড়ালাম, বৌদি জামা প্যান্ট থেকে পিন, স্টিকার ইত্যাদি খুলছিল। আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “এগুলোর নিচে কোন আন্ডার গারমেন্টস পরব না”? বৌদি বলল “কেন পরবি না”। বৌদি তাড়াতাড়ি আলমারি থেকে নিজের একটা সুন্দর সাদা রঙের ব্রেসিয়ার আর প্যান্টি দিল আমায় পরতে। আমি তাড়াতাড়ি ওগুলো পরে নেভি ব্লু কালারের জিন্স আর সাদা ফুল স্লিভ শার্টটা পরে ঘরের বাইরে এলাম। মা আমার সাইজ জানে, প্যান্ট শার্ট দুটোই আমার শরীরে দারুন ভাবে ফিট করেছে।

সবাই আমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল, আমাকে দেখে সবার মুখে হাসি ফুঁটে উঠল। মেসো আমাকে দেখে বলল “বা অনু তোকে কি সুন্দর আর স্মার্ট দেখাচ্ছেরে”। বৌদি দৌড়ে গিয়ে কালকের হাই হিল জুতোটা নিয়ে এল, জুতোটা পরে আমি হাঁটতে হাঁটতে নিজেকে আয়নায় দেখলাম, আমার গলা থেকে পা পর্যন্ত প্রায় পুরোটাই ঢাকা থাকলেও আমাকে খুব স্মার্ট আর সেক্সি দেখাচ্ছিল। পরের পোশাক পরার জন্য ওপরে যেতে যেতে বৌদিকে আমার মনের কথাটা জানালাম, বৌদি শুনে বলল “জামার ওপরের আর নিচের দুটো বোতাম খুলে দে দেখবি আরো সেক্সি লাগছে, কিন্তু স্মার্ট দেখাতে হলে এটাই ঠিক আছে”। ঘরে গিয়ে চেঞ্জ করার আগে বৌদির কথামত বোতাম গুলো খুলে দিলাম, দেখি সামান্য খাঁজ আর নাভিটা দেখা যাচ্ছে, সত্যি আমাকে সুপার সেক্সি লাগছে। আমি তাড়াতাড়ি পরের পোশাকটা পরে বাইরে এলাম। বাইরে বেরতেই সবাই আমার ড্রেসটার প্রসংসা করল। বৌদি বলল “জ্যাকেটটা খোল একটু শরীর দেখি”। আমি বৌদির দিকে মুখ ভেংচে জ্যাকেটটা খুলে ফেললাম। টপটা লো কাট আর স্কিন টাইট ছিল, মেসো আমার দিকে তাকিয়ে বলল “অনু তোকেতো দারুন লাগছে, আমি যদি সিটি বাজাতে পারতাম……” মেসোর কথা শুনে আমি লজ্জা পেয়ে গেলাম, মা আমার অবস্থা বুঝতে পেরে মেসোকে বলল “আঃ জামাইবাবু কি হচ্ছে”। কিন্তু বৌদি সবাইকে থামিয়ে দিয়ে বলল “বাবা তুমি পারোনাতো কি হয়েছে আমি তোমার হয়ে সিটি বাজাচ্ছি”, এই বলে বৌদি জোরে সিটি মারল। বৌদির কান্ড দেখে সবাই এমনকি আমিও হো হো করে হাসতে লাগলাম। মা হাসতে হাসতে বলল “এই জন্য আমরা অনুকে এই রকম পোশাক পরতে দিই না”। বৌদি বলল “এতে ভুল কি আছে এটাতো এক ধরনের এ্যাপ্রিশিয়েশন”। মাসি বলল একদম ঠিক, তারপর বৌদিকে জড়িয়ে ধরে বলল “দেখছিস আমার বৌমার বুদ্ধি একটু আগেই সবাই কাঁদছিল আর এখন সবাই কেমন প্রান খুলে হাসছে”। বৌদি মাসির দিকে বড় বড় চোখ করে বলল “আবার তুমি আমাকে বৌমা বলছ”। মাসি এবার বৌদির গালে চুমু খেয়ে বলল “সরি ভুল হয়ে গেছে, তুই আমাদের মেয়ে, আমাদের সবচেয়ে আদরের সন্তান”। মা মাসিকে বলল “দিদি সত্যি তোমরা খুব ভাগ্যবতি তাই কাবেরির মত এত সুন্দরি আর বুদ্ধিমতি ছেলের বউ পেয়েছো”। বৌদি মায়ের কথার প্রতিবাদ করে বলল “মোটেই না লাকি হচ্ছি আমি, তাই এত ভাল শ্বশুর শ্বাশুরি থুরি বাবা মা পেয়েছি”। এই কথা শুনে মা আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল “আমার অনুও যেন তোমার মত ভাগ্যবতি হয়”। মেসো এই কথা শুনে বলল “নিশ্চই হবে, অনুর মত ভাল মেয়ে আর কটা আছে। আমি খোঁজ খবর নিয়ে দেখেছি অনুর শ্বশুর বাড়ি খুব ভাল, সবাই খুব শিক্ষিত এবং ভদ্র”। বৌদি এবার সবার উদ্দেশ্যে বলল “অনেক বেজে গেছে, তোমরা তাড়াতাড়ি চান করে নাও, আমরা দুজন খাওয়ার ব্যাবস্থা করছি”। তারপর আমার দিকে তাকিয়ে বলল “তাড়াতাড়ি চেঞ্জ করে আয়, আমায় হেল্প করতে হবে”। আগেই বলেছি আমি এইসব কাজে এক্সপার্ট তাই কোন অসুবিধা হল না। রান্না করতে করতে মা এক ফাঁকে আমাকে একলা পেয়ে জিজ্ঞেস করল “অনু তুই ব্রেসিয়ার পরিসনি”? আমি মাথা নেড়ে ছোট্ট করে না বললাম, “বৌদি যখন এগুলো পরতে দিল বলল অন্তর্বাস পরার কোন দরকার নেই। বৌদিও বাড়িতে অন্তর্বাস পরে না। খুব আরাম হচ্ছে এইভাবে থাকতে।”। তারপর আমি মাকে পাল্টা প্রশ্ন করলাম “তোমরাওতো বাড়ির মধ্যে ব্রেসিয়ার পর না”। মা আমাকে থামিয়ে দিয়ে বলল “কিন্তু আমরাতো শাড়ি পরি, তোরা যখন হাঁটা চলা করছিস ওগুলো যে ভাবে নড়াচড়া করছে বাইরে থেকে খুব দৃষ্টিকটু লাগছে”। আমি মায়ের দিকে তাকিয়ে হেসে বললাম “কিন্তু এখনতো আমরা বাড়ির মধ্যে, সবাই আপনজন, এখানে লজ্জা কিসের”। মা বলল “তা ঠিক, কাবেরিওতো একই রকম পোশাক পরে তাছাড়া তোদের যখন কমফরটেবিল লাগছে………., আমারই ভুল”। এরপর আমরা একসাথে লাঞ্চ করতে বসলাম। খেতে খেতে বৌদি মাসি মেসোকে বলল “সঞ্জু ফোন করেছিল, ওর ফ্লাইট আটটা নাগাদ দমদমে ল্যান্ড করবে। আমি গাড়ি নিয়ে এয়ারপোর্টে যাব, তার আগে বাপের বাড়ি যাব”। মেসো খেতে খেতে বলল ঠিক আছে। বৌদি এবার আমার দিকে তাকিয়ে বলল “তুই যাবি নাকি আমার সঙ্গে”। আমি বুঝতে পারলাম বৌদির নিশ্চই অন্য কোন মতলব আছে, তাই রাজি হয়ে গেলাম, অবশ্য রাজি না হওয়া ছাড়া আমার আর কোন পথ ছিল না। খেয়ে দেয়েই আমরা বেরিয়ে পরলাম। বেরনোর সময় বৌদি বলল “আমারা রাতে বাইরে ডিনার করব”। মেসো বলল “ঠিক আছে কিন্তু প্লেন ল্যান্ড করলেই একটা ফোন করে দিবি”। বৌদি হেসে বলল “সে আর বলতে হবে না, তোমার ছেলেকে দিয়েই ফোন করিয়ে দেব”। আমি সকালের সাদা শার্ট আর জিন্সটা পরেছিলাম। বৌদি এখন আমায় একটা লাল রঙের লঞ্জ্যরি দিল পরতে। লঞ্জ্যরিটা খুবই সেক্সি। বৌদি আমার মতই প্যান্ট শার্ট পরেছিল, তবে বৌদির প্যান্ট শার্ট দুটোই সিল্কের তৈরি। নীল রঙের জামা আর ঘীয়ে রঙের প্যান্টে বৌদিকে খুব সুন্দর লাগছিল। বৌদির কথামত আমি জামার ওপরের আর নিচের দুটো বোতাম খুলে রেখেছিলাম। বৌদিও জামার বেশ কয়েকটা বোতাম খুলে রেখেছিল।

বৌদির বাপের বাড়ি বেশ বড়লোক, বৌদির বাবা একজন অলঙ্কার ব্যবসায়ি, কলকাতায় বড় দোকান আছে।


(To be continue...)

Post a Comment

0 Comments