যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ১৭ (Page: 17)


 বৌদির মা গৃহবধু হলেও একটা নামি সেচ্ছাসেবি সংস্থার প্রেসিডেন্ট। বৌদির বাপের বাড়ি একটা অভিজাত হাউসিং কমপ্লেক্সের পনেরো তলায়। এখানে বছর খানেক হল ওরা শিফট করেছে। আমরা ওখানে পৌঁছে সোজা লিফটে করে ওদের ফ্ল্যাটে চলে গেলাম। বৌদির মা দরজা খুলল। মাকে দেখতে পেয়েই বৌদি জড়িয়ে ধরে গালে একটা চুমু খেল, বৌদির মা অর্থাৎ মাসিমাও বৌদিকে চুমু খেল। তারপর আমায় দেখে বলল “ওমা অনু তোমাকেতো চেনাই যাচ্ছে না, কি সুন্দর দেখতে লাগছে”। আমি মাসিমার কথা শুনে লজ্জা পেয়ে গেলাম, মাসিমার কাছে গিয়ে পায়ে হাত দিয়ে প্রনাম করতে যাচ্ছিলাম কিন্তু মাসিমা আমায় বুকে টেনে নিয়ে বৌদির মত আমার গালে চুমু খেল। আমিও মাসিমাকে চুমু খেয়ে থ্যাঙ্ক ইউ বললাম। বৌদি ততক্ষনে ভেতরে ঢুকে একটা সুন্দর সোফা সেটে বসে পা নাচাচ্ছিল। মাসিমা আমাকে বৌদির পাশে বসতে বলে রান্না ঘরের দিকে গেল। মাসিমা মনে হয় কোথাও বেরোবে কারণ বেশ সাজগোজ করে আছে। বৌদিও মনে হয় একই কথা ভাবছিল, জিজ্ঞেস করল “মা তুমি কখন বেরোবে”? বৌদির প্রশ্ন শুনে বুঝতে পারলাম ও আগে থেকেই জানত মাসিমা বেরোবে। মাসিমা দুজনের জন্য দুটো খুব সুন্দর গ্লাসে করে সরবত আনতে আনতে বলল “এইবার বেরোব, তোদের জন্যই বসে ছিলাম। কি করব বল খুব ইম্পোর্টেন্ট মিটিং, এ্যাটেন্ড করতেই হবে”। বৌদি উঠে মাসিমার হাত থেকে গ্লাস দুটো নিয়ে একটা আমায় দিয়ে আর নিজে একটাতে চুমুক দিতে দিতে বলল “ঠিক আছে তুমি নিশ্চিন্তে যাও আমাদের নিয়ে চিন্তা করতে হবে না”। এরপর মাসিমা আমায় জিজ্ঞেস করল “সরবত পছন্দ হয়েছেতো”। আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম। এরপর মাসিমা ব্যাগ নিয়ে বেরিয়ে গেলেন, বৌদি দরজা দিয়ে দিল। আবার আমরা ফাঁকা ফ্ল্যাটে একা হয়ে গেলাম, বৌদির কি মতলব তা ভাবতে লাগলাম। কিন্তু আমাকে হতাস করে বৌদি বলল “চ তোকে আমাদের ফ্ল্যাটটা ভাল করে ঘুরিয়ে দেখাই”। আমি বৌদির সঙ্গে ঘুরে ঘুরে দেখতে লাগলাম। বৌদিদের বাড়িটা খুব সুন্দর করে সাজানো আর খুব পরিষ্কার পরিছন্দ, দামি দামি আসবাবপত্রে ভর্তি। বৌদির ঘরটাও খুব সুন্দর, প্রচুর সফট টয়েস রয়েছে, আমরা বিছানায় শুয়ে সেগুলো নিয়ে খেলা করছিলাম। এমন সময় কলিং বেলটা বেজে ঊঠল, বৌদি বলল এসে গেছে। আমি প্রশ্ন করলাম কে? বৌদি যেতে যেতে বলল “এক্ষুনি দেখতে পাবি”। আমি ভাবতে লাগলাম কে হতে পারে, আমাকে বেশি ভাবতে হল না, দেখি বৌদির পেছন পেছন রিনা ঢুকছে। আমাকে দেখতে পেয়েই বলল “অনেন্দিতা তোমাকে কি সেক্সি লাগছে”। আমি নিজের দিকে তাকিয়ে দেখি বিছানায় শুয়ে থাকার ফলে আমার জামাটা বুকের কাছে উঠে এসেছে আর আমার পেটিটা প্রায় পুরোটা দেখা যাচ্ছে। আমি কিছু বলার আগে রিনা আমার দিকে ওর ঠোঁটটা বাড়িয়ে দিল, আমিও আমার ঠোঁটটা বাড়িয়ে দিলাম। দুজনে বেশ কিছুক্ষন কিস করলাম। যখন একে অপরকে ছাড়লাম, বৌদির দিকে তাকিয়ে দেখি বৌদি জামা প্যান্ট ছেড়ে শুধু নীল রঙের একটা সেক্সি ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে। আমাদের থামতে দেখে বলল “তাড়াতাড়ি জামা কাপড় খুলে ফেল না হলে নষ্ট হয়ে যাবে”। বৌদির কথা শুনে আমি আর রিনা তাড়াতাড়ি নিজেদের পোশাক খুলতে লাগলাম, বৌদিও নিজের ব্রা আর প্যান্টিটা খুলে সম্পুর্ন উলঙ্গ হয়ে গেল। আমাদের জামা কাপড় ছাড়া হয়ে গেলে, বৌদি আর রিনা দুজনে একসাথে আমার ওপর ঝাঁপিয়ে পরল। রিনা আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছিল আর বৌদি পালা করে আমার মাই দুটো চুষছিল। আমি দুজনের আমার ওপর যৌন আক্রমনে আনন্দে আত্মহারা হয়ে দু হাত দিয়ে দুজনের মাই দুটো টিপছিলাম। এইভাবে কিছুক্ষন চলার পর রিনা আমার ঠোঁট দুটো ছেড়ে আমার মাই দুটো নিয়ে পরল আর বৌদি আমার মাই ছেড়ে আমার গুদ চাটতে লাগল। আমি ওদের দুজনের যৌথ আক্রমন বেশিক্ষন সহ্য করতে পারলাম না, কিছুক্ষনের মধ্যেই জল ছেড়ে দিলাম। আমার অর্গাজম হয়ে যাওয়ার পর ওরা আমাকে ছেড়ে নিজেদের নিয়ে পরল। ওরা সিক্সটি নাইন পজিসানে শুয়ে একে অপরের গুদ চাটছিল, রিনা দেখি ওর বড় জিভটা দিয়ে বৌদিকে চুদছে। আমি একটু থিতু হয়ে ওদের পাশে বসে দুহাত দিয়ে দুজনের মাই টিপতে লাগলাম। বেশিক্ষন টিপতে হল না মিনিট চারেক পরেই ওদের অর্গ্যাজম হয়ে গেল।
এরপর আমরা তিন জন খাটে কিছুক্ষন চুপচাপ শুয়ে রইলাম। এরপর আমরা বৌদির বিশাল বড় ও সুন্দর বাথরুমে গেলাম, এখানে একটা বেশ বড় গোলাকার জ্যাকুজি টাব আছে, আমরা তিনজনে তার ভেতর বসলাম। খুব আরাম হচ্ছিল জ্যাকুজির মধ্যে বসে থাকতে, বৌদি আবার বলতে শুরু করল “আমি আর রিনা প্রায়ই এইভাবে মিলিত হই, তোর দাদাভাই না থাকলে আমরা রাতে এখানে বা ওর বাড়িতে একসাথে থাকি। তোর দাদাভাই ছাড়া রিনাই আমার একমাত্র এ্যাকটিভ সেক্স পার্টনার। অবশ্য এখন থেকে সেই দলে তুইও আছিস”। আমি জিজ্ঞেস করলাম “তোমরা এইভাবে মেলামেশা কর কেউ জানে না”? বৌদি যা উত্তর দিল আমি শুনে চমকে গেলাম, বলল “জানবে না কেন প্রায় সবাই জানে। তোর দাদাভাইয়ের কাছে আমি কিছু লুকাই না, আর আমার বাবা মাও জানে। আমার পিসিমনিও আমার মত বাইসেক্সুয়াল, আমার সাথে অনেকবার সেক্স করেছে। তোর দাদাভাই, আমার বাবা মা আমাকে খুব ভালবাসে, আমি যা করে আনন্দ পাই তাতে কোন দিন বাধা দেয়নি। অবশ্য আমিও এতে কিছু অন্যায় দেখিনা”। এবার রিনা বলল “আমার বাবা মাও জানে, অবশ্য আমি তোমাদের মত বাইসেক্সুয়াল নয় পুরোপুরি লেসবিয়ান”। রিনার কথা শুনে আমি ওকে প্রশ্ন করলাম “কবে বুঝতে পারলে তুমি লেসবিয়ান”? রিনা বৌদির মাই দুটো নিয়ে খেলা করতে করতে বলল “ছেলেবেলা থেকেই আমি শুধু মেয়েদের প্রতি আকৃষ্ট হতাম বিশেষ করে কাবেরিদির প্রতি আমার বরাবরের আগ্রহ ছিল। এরপর একবার দুর্গা পুজোর সময় বন্ধুদের জোড়াজুড়িতে একটা ছেলের সঙ্গে ডেটিং করতে যাই ছেলেটা শারীরিক ভাবে আমার ঘনিষ্ঠ হতে চেষ্ঠা করে, কিন্তু আমার ব্যাপারটা ভাল লাগেনি। সত্যি কথা বলতেকি ওই মুহুর্তটা আমার জীবনের সবচেয়ে বাজে সময়ের একটা। ততদিনে আমার সঙ্গে কাবেরিদির শারীরিক সম্পর্ক তৈরি হয়ে গেছে, আমি কাবেরিদিকে সব কিছু খুলে বললাম। কবেরিদি ওর পিসিমনির সঙ্গে পরামর্শ করে আমাকে বলে যে আমি লেসবিয়ান এবং এও বলে এখন থেকে শুধু মেয়েদের সঙ্গে মিশতে, এতেই আমি সুখ পাব। এরপর আমি উচ্চমাধ্যমিক পাশ করে একটা ভাল বিউটিশিয়ানের কোর্স করি ও ভাল জায়গায় চাকরি পাই, ছোটবেলা থেকেই আমার এই দিকে ন্যাক ছিল তাই অসুবিধা হয়নি। স্বাবলম্বী হয়ে বাবা মাকে এই বিষয়টা জানাই। বাবা মা মনে মনে একটু কষ্ট পেলেও মেনে নেয় কারণ এছাড়া কোন উপায় ছিল না। আমার দাদা বৌদিকেও পরে ব্যাপারটা জানাই এবং ওরা মেনে নেয়”। আমি হাঁ করে রিনার কথা শুনছিলাম আর মনে মনে চিন্তা করছিলাম আমার সঙ্গেও আজ অব্দি কোন পুরুষ মানুষের কোন রকম শারীরিক সম্পর্ক হয়নি, আমিও রিনার মত লেসবিয়ান নয়তো। বৌদিকে আমার মনের কথা বলাতে বৌদি হেসে জোর গলায় বলল “তুই ১০০% বাইসেক্সুয়াল আমার মত। পরশু রাতে বিএফ দেখতে দেখতে যে ভাবে টিভির পর্দায় হাঁ করে বাঁড়া দেখছিলিস তাতে কোন সন্দেহ নেই”। সেদিনের কথা শুনে আমি আবার লজ্জা পেয়ে গেলাম অবশ্য সেই সঙ্গে আশ্বস্তও হলাম, সত্যিইতো সেদিন ওই সব দেখেই আমার অর্গ্যাজম হয়ে গেছিল। এরপর আমরা তিনজনে বাথরুমে আরেকবার সেক্স করে বেরিয়ে এলাম। রিনার কাজে যাওয়ার তাড়া ছিল তাই বাথরুম থেকে বেরিয়েই ও জামা কাপড় পরে “আবার রবিবার দেখা হবে” বলে পার্লারে চলে গেল। আমরা ল্যাংটো হয়ে আরো কিছুক্ষন শুয়ে শুয়ে গল্প করলাম।
সাড়ে পাঁচটা নাগাদ আমরা আবার বেরিয়ে পরলাম, বৌদিদের ফ্ল্যাটের ডুপ্লিকেট চাবি ওদের তিন জনের কাছেই একটা একটা করে থাকে, তাই কোন অসুবিধা হল না। এরপর বৌদি আমাকে নিয়ে পিৎজা হাটে গেল সেখানে আবার পিৎজা খেতে খেতে কথা বলতে শুরু করলাম। বৌদিকে বললাম “তুমি যে রকম আমার পেছনে খরচা করছ তাতে দাদাভাইযে কর্মক্ষেত্রে বেশ উন্নতি করছে বোঝা যায়”। বৌদি উত্তরে বলল “ঠিকই ধরেছিস লাস্ট দুবছরে তোর দাদাভাইয়ের দুখানা প্রমশন হয়েছে”। এই ফাঁকে বলে রাখি বৌদিরও আমার মত গ্র্যাজুয়েশন পাশ করে বিয়ে হয়, তারপরও বৌদি পড়া ছাড়েনি, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে এমকম করছে। আমার মতই বৌদির ফাইনাল ইয়ারের পরীক্ষা হয়ে গেছে। বৌদি আবার বলতে শুরু করল “তবে এই পয়সা গুলো তোর দাদাভাইয়ের নয়, আমার বাবার”। আমি অবাক হয়ে প্রশ্ন করলাম “মানে”? বৌদি বলল “মানে খুব সোজা এই যে ক্রেডিট কার্ডটা দেখছিস এটা আমার বাবা আমার এইটটিনথ (অষ্টাদশ) বার্থডেতে আমাকে গিফট করেছিল, তখন অবশ্য লিমিট অনেক কম ছিল। বিয়ের পর সঞ্জু প্রথমে একটু আপত্তি করেছিল, বলেছিল এখন তুমি আমার বউ তোমার সব দায় দায়িত্ব আমার কিন্তু আমি শুনিনি। আমার যুক্তি হল বিয়ের আগেও আমি যেমন বাবা মায়ের মেয়ে ছিলাম বিয়ের পরেও ঠিক তেমনি থাকব। আমি বাবা মায়ের একমাত্র সন্তান, বাবা আমার পেছনে খরচা করবেনাতো কার পেছনে করবে। তাছাড়া আমি ঠিক করেছি কিছুদিনের মধ্যেই আমাদের পৈত্রিক ব্যবসাতে যোগ দেব, তোর মাসি মেসো আর দাদাভাইকে বলেছি কারোর অমত নেই। বাবাও অনেক দিন ধরে বলছে যোগ দেওয়ার জন্য”। এরপর আরেকটা কথা আমার মাথায় এল, আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “তুমি একটু আগে বলছিলে দাদাভাইকে সব কথা বল, আমার মানে আমাদের দুজনের কথাও দাদাভাইকে বলবে নাকি”? 

(To be continue...)

Post a Comment

0 Comments