কামিনী by রতিপতি (Page-103)


প্রায় সপ্তাহ দু'য়েক হয়ে গেছে অর্ণবের এবাড়িতে আসা । আর এই দু'সপ্তাহ ধরে যখনই সে সুযোগ পেয়েছে কামিনীর উত্তপ্ত শরীরের কামজ্বালা সে তাকে যথেচ্ছহারে চুদে পূর্ণরূপে নিভিয়ে ওকে বরফ-শীতল করে দিয়েছে । কামিনীর দিন এখন সীমাহীন যৌনসুখে কাটছে । গুদে আগুন লাগা মাত্র অর্ণব তার স্যাক্শান পাইপ দিয়ে সেই আগুনকে সম্পূর্ণ নিভিয়ে দিচ্ছে । অর্ণব ওদের বাড়িতে আসায় কামিনীর জীবনে চোদনপূর্ণ এক নতুন অধ্যায়ের সূচনা হয়ে গেছে । তাই তার মনের অবস্থাও খুব ভালোই আছে । তবে সে নীলকে সুযোগই দেয়নি তাকে স্পর্শ করার । অর্ণবের অশ্বলিঙ্গসম বাঁড়াটা গুদে নিয়ে বেশ সুখেই কাটছে ওর দিনগুলি ।

সেদিন শ্যামলি একটু তাড়াতাড়িই চলে এসেছিল, আশা করেছিল, আজ সুযোগ পেলে একবার তার জেঠুকে দিয়ে গুদটা মারিয়ে নেবে । কিন্তু কপাল খারাপ হলে কেই বা কি করতে পারে । দুপুর গড়িয়ে গেলেও কামিনী বাড়ি থেকে বের হলো না । ইদানিং বাড়ি থেকে সেভাবে বেরই হয় না । তাহলে ড্রাইভার কেন নিল...? তবে বৌদিকে ইদানিং বেশ হাসিখুশি দেখায় । এর পেছনে রহস্যটা কি শ্যামলি এর মাথা মুন্ডু কিছুই বুঝতে পারে না । বড়লোকের ব্যাপার...! কারই বা কি করার আছে...? অগত্যা সে চলে যাওয়ার মনস্থির করল । বৌদিকে সে কথা বলতেই বৌদি যেন এক পায়ে দাঁড়িয়ে ছিল । তাকে যাবার আগে রান্না ঘরের কাজগুলো সব মিটিয়ে যেতে বলল । শ্যামলি যদিও সব আগে থেকেই গুছিয়ে দিয়েছিল তবুও আর একবার রান্নাঘরে ঢুকল । এরই মধ্যে কামিনী উপরে আসতেই ওর ফোনটা বেজে উঠল । স্ক্রীনের দিকে তাকিয়ে নামটা দেখল -শ্রেয়া । বেশ কিছুদিন হয়ে গেছে, ওর সাথে কোনো যোগাযোগ করা হয় নি । তাই ওর ফোনটা পেয়ে কামিনী একটু আনন্দিতই হলো । ফোনটা রিসীভ করতেই ওপার থেকে সেই চিরাচরিত ভঙ্গিতে কথা ভেসে এলো -"কি রে মাগী...! ভুলেই তো গেলি...! কাউকে পেয়ে গেছিস্ নাকি...!"

ওর কথা শুনে মুচকি হাসি হেসেও নিজেকে সামলে নিয়ে বলল -"তোর কি এসব ছাড়া আর কিছুই বলার থাকে না...! কিছু কি বলবি...?"

শ্রেয়সী বেশ উৎসুক হয়েই বলল -"বলব বলেই তো কল করেছি রে হারাজাদী...! এক্ষুনি একবার চলে আয় । তবে ঠেকে নয়, সোজা আমার ফ্ল্যাটে চলে আসবি । তোর জন্য একটা সারপ্রাইজ় আছে । তবে মনে রাখিস্, না এলে তোর কপালে কষ্ট আছে । এ্যান্ড আই মীন ইট্ ।"

শ্রেয়সীর হুমকি শুনে কামিনীর কিছুটা ভয় হতে লাগল । কিসের কষ্টের কথা বলছে ও । কিন্তু সে কথা তো না গেলে বোঝাও যাবে না । তাই সে যেতে রাজি হলো । শ্রেয়সীও আনন্দের সাথে ফোনটা কেটে দিল । তারপর নিজের ঘর থেকে বের হয়ে সে শ্যামলিকে ডেকে বলল -"শ্যামলি... শোনো, আমাকে একটু বেরোতে হবে । তুমি না হয় থেকে যাও । আমি এলে যেও..."

বৌদির কথা শুনে শ্যামলি যেন মেঘ না চাইতেই জলের সন্ধান পেয়ে গেল । ওর চেহারায় আনন্দের বিচ্ছুরণ ফুটে উঠল । কথাটা শোনা মাত্র ওর উপোসী গুদটা আবার রসিয়ে উঠল । "আপনে যান বৌদি... কুনো চিন্তা করিয়েন না । জেঠুর যত্ন যা লিব, তা কেহু লিতি পারবে না ।"

কামিনী নিচে নেমে এসে অর্ণবকে উদ্দেশ্য করে বলল -"ড্রাইভার...! রেডি হয়ে নাও । বেরবো একবার ।"

ঘরের ভেতর থেকে আওয়াজ এলো -"ও কে ম্যাডাম ।"

কামিনী মিনিট পনেরো পরেই রেডি হয়ে নিচে নেমে এলো । সোজা গেটের সামনে এসেই দেখল অর্ণব গাড়ি নিয়ে অপেক্ষা করছে । কামিনীর দিকে তাকাতেই ওর স্বর্গীয় সৌন্দর্য দেখে বিস্ময়ে ওর চক্ষু-চড়কগাছ অবস্থা । সেদিন যখন ড্রাইভিং এজেন্সিতে সে অর্ণবকে ডেকেছিল, সেদিনও ঠিক এভাবেই সেজেছিল কামিনী । চুল থেকে পায়ের পাতা পর্যন্ত পুরোটাই স্বর্গের রম্ভা, উর্বষী, মেনকার সংমিশ্রনে তৈরী এক অনন্যসুন্দরী লাগছিল ওকে । চোখের বড় গ্লাসের কালো কাঁচের সানগ্লাসটা ওকে আরও সেক্সি করে তুলছিল । গায়ের উজ্জ্বল ফর্সা রঙের সাথে সম্পূর্ণ বৈপরিত্য রেখে সে একটা ডীপ মেরুন রঙের শাড়ি আর ম্যাচিং ব্লাউজ় পরেছিল । দেখে মনে হচ্ছিল স্বয়ং কামদেবী রতি স্বর্গবিহারে বেরিয়েছেন । অর্ণবের হাঁ হয়ে থাকা মুখটা দেখে কামিনী ছলনার হাসি হেসে জিজ্ঞেস করল -"কি...?"

"তোমাকে হেব্বি হট্ লাগছে..." -অর্ণব কোনো মতে বলল ।

"থ্যাঙ্ক ইউ...! এবার চলো ।" -কামিনী পেছনের সিটেই বসল । সামনের সিটে বসলে পাছে শ্যামলি দেখে ফেলে ! 

গাড়ী স্টার্ট করেই হুশ করে ওরা বাড়ির লনের সামনের চক্রাকার পথ অতিক্রম করে সামনের বড় গেটের বাইরে চলে গেল ।

ওরা বাড়ি থেকে চলে যেতেই শ্যামলি কমলবাবুর ঘরে চলে এলো । তারপর সুযোগ পেলেই সে এতদিন যা করে এসেছে, সেটাই করতে লাগল । উনার উল্লম্ব বাঁড়াটা রাক্ষসের মত চুষতে চুষতে উনার কাঁচা-পাকা বালে ঢাকা বিচিজোড়াকে সোহাগী হাতে দলতে লাগল । সুখে কমলবাবু চোখ বন্ধ করে নিয়ে বললেন -"আমি জানতাম, বৌমা বেরলেই তুই আসবি । আমিও তোর চোদা খাওয়ার জন্য ছটফট করছিলাম রে শ্যামলি । চোষ মা, ভালো করে চুষে বাঁড়াটাকে ডান্ডা বানিয়ে দে । তারপর দেখবি কেমন এটা তোর গুদের জ্বালা মিটিয়ে দেয় ।"

বাঁড়াটা বেশ কিছু সময় ধরে চোষার পর শ্যামলি প্রতিবারের মত নিজেই তার গুদে বাঁড়াটাকে ভরে নিয়ে উদুম ঠাপ ঠাপাতে লাগল ।

ওদিকে বড় রাস্তায় উঠেই কামিনী অর্ণবকে গাড়ি থামাতে বলে সামনের সিটে অর্ণবের পাশেই বসে পড়ল । অর্ণব শাড়ির উপর থেকেই ওর তুলোর মত নরম, আর মাখনের মত মোলায়েম উরুর উপর বামহাতটা ঘঁষতে ঘঁষতে বলল -"কোথায় যাচ্ছি আমরা...?"

কামিনী অর্ণবের হাতটা তুলে স্টেয়ারিং-এর উপর রেখে দিয়ে বলল -"মন দিয়ে ড্রাইভিং করো । আমার এক বান্ধবি আমাকে কল করেছিল । কি একটা সারপ্রাইজ় দেবে বলেছে । ওর ফ্ল্যাটেই যাচ্ছি । চলো, এবার একটু তাড়াতাড়ি চলো ।" কামিনী ওকে ঠিকানাটা বলতে ভুলল না ।

মিনিট চল্লিশেক পরেই ওরা শ্রেয়সীর ফ্ল্যাটের কমপ্লেক্সে পৌঁছে গেল । নিচে পার্কিংলটে অর্ণবকে রেখে সে উপরে যাবার আগে বলল -"আমি না আসা পর্যন্ত তুমি এখানেই থাকো । ফিরে এসে আমরা ঘুরতে যাবো ।"

অর্ণব একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলে বলল।-"জো হুকুম জাঁহাপনা...!"

কামিনী ওর বাহুর উপরে সোহাগী একটা চড় মেরেই লিফ্টের দিকে এগিয়ে গেল । কামিনী শ্রেয়সীর কলিংবেলটা টিপতেই শ্রেয়সী এসে দরজা টা খুলে দিয়েই বলল -"আয়..."

ভেতরে এসে কামিনী দেখল শ্রেয়া একাই আছে । তারপর জিজ্ঞেস করল -"তোর বর বাড়িতে নেই...?"

"না রে । ওকে ওর কোম্পানি একটা এ্যাসাইনমেন্টে শিলিগুড়ি পাঠিয়েছে । দিন দুয়েক পরে আসবে । এখন আমি একা । খুব বোর ফীল করছিলাম । তাই তোকে ডাকলাম ।" -নিস্পৃহ গলায় শ্রেয়া বলল ।

"কিন্তু তুই যে বললি কি সারপ্রাইজ় আছে...!" -কামিনী উৎকণ্ঠা নিয়ে বলল ।

"আছেই তো । এত তাড়াহুড়ো করছিস কেন...? কোথাও যাবি...?" -শ্রেয়ার গলায় কেমন একটা রহস্য ফুটে উঠল । তারপর বলল -"বাদ দে । কি খাবি বল...! তুই তো আবার ড্রিঙ্ক করিস না । একটু কোল্ড ড্রিঙ্কস খা তাহলে..."

ফ্রিজ থেকে একটা কোল্ড ড্রিঙ্কসের বোতল বের করে বড় একটা গ্লাসে ঢেলে কামিনীকে দিল । কামিনী একটা চুমুক মেরে দ্বিতীয় চুমুক মারতে যাবে এমন সময় শ্রেয়া বলল -"ছেলেটা কে রে...?"

কথাটা শোনা মাত্র কামিনীর বুকের ভেতরটা ছ্যাঁৎ করে উঠল । শ্রেয়া কার কথা বলছে । ও কি কিছু জেনে গেছে...? কিন্তু কি করে জানবে...! নাহ্ এটা সম্ভব নয় । ও ব্ল্যাঙ্ক কার্ড খেলছে । তাই নিজেকে একটু সামলে নিয়ে বলল -"কার কথা বলছিস তুই...! পাগল টাগল হয়ে গেলি নাকি...? আমি আবার কোন ছেলের খবর তোকে দেব...? তুই নিজেই তো বিবিসি লন্ডন...! আমি তোকে কি বলব...!"

"আর ছেনালি করিস্ না মাগী...! তোর যে এমন রূপও থাকতে পারে, কল্পনাও করিনি । মাগী কি অভিনয় করতে পারিস তুই...! সিনেমায় নামলেই তো পারিস । এত কিছুর পরেও এমন সতী সাবিত্রী হবার ভান করে যাচ্ছিস...!" -শ্রেয়ার গলায় রাগ এবং বিরক্তি উভয়ই ফুটে উঠল ।

(continue) 

Post a Comment

0 Comments