কামিনী by রতিপতি (Page-104)


ওকে এভাবে বলতে দেখে কামিনী সত্যিই ভেতরে ভেতরে ভয় পেতে লাগল । কিন্তু তখনও মরিয়া চেষ্টা করে যেতে লাগল -"কি সব বলছিস তুই ? এর মাথা মুন্ডু তো কিছুই বুঝতে পারছি না আমি...!"

"কিচ্ছু বুঝতে পারছিস না মাগী...! আর কত ছেনালি করবি...! বেশ, বুঝিয়ে দিচ্ছি ।" -শ্রেয়া ওর মোবাইলে একটা ভিডিও চালিয়ে দেখাতেই কামিনীর চোখ দুটো হ্যান্ড গ্রেনেডের মত ফেট পড়ল । এসব ওর মোবাইলে এলো কি করে...! কিছুতেই সে বুঝে উঠতে পারছিল না । গ্লাসটা টেবিলের উপরে খটাম্ করে রেখে দিয়ে হাত দুটো মাথায় রেখে মাথা নিচু করে নিল । ওর শরীরটা কাঁপতে লাগল । কিছু বলার মত ক্ষমতাই যেন আর অবশিষ্ট নেই ওর শরীরে । মোবাইলের সেই ভিডিওটাতে দেখা যাচ্ছে অর্ণব কমিনীকে ডগি স্টাইলে ফেলে চুলের মুঠি ধরে গদাম্ গদাম্ করে ঠাপিয়ে যাচ্ছে । আর কামিনীও শীৎকার-চিৎকার করে সেই ঠাপ গুদে নিয়ে সুখে কাতরাচ্ছে ।

"এখনও কিছু বিগড়াইনি মিনি । আমি যা জানতে চাইছি সেটা পরিস্কার করে বল । নাতো একবার ভেবে দেখেছিস, ভিডিওটা যদি নীলদার কাছে চলে যায়, তাহলে তোর কি হতে পারে...! তুই মাগী যে এইভাবে চোদাতে পারিস আমি বিশ্বাসই করতে পারছি না । মাগী ডগি স্টাইলেও অত বাঁড়াটা গুদে গিলে নিলি...! ছেলেটা কে রে, যাকে বাড়িতে ডেকে এনে চোদাচ্ছিস্...! কি ফিগার মাইরি...! আর বাঁড়াটা...! যেন একটা চিমনি রে খানকি মাগী...! আমাকে বল ছেলেটা কে..." -শ্রেয়ার কথা শুনে কামিনীর ভয় আরও হু হু করে বাড়তে লাগল ।

জড়োসড়ো হয়ে সে শ্রেয়াকে সবটা খুলে বলল । ওর নাম, কি করত, এমনকি ছেলেটা যে সেই ছেলেটা যে ওকে ফলো করত, যাকে পেতে চেয়ে শ্রেয়াও কামুকি হয়ে উঠেছিল, সবটাই ওকে বলল । সে যে এখন ওর ড্রাইভার, এবং কেনই বা তাকে ড্রাইভার করে এনেছে সব বলল । কামিনীর মুখ থেকে সবটা শুনে শ্রেয়া বলল -"আমারও মনে হচ্ছিল, ওকে কোথায় দেখেছি ! কিন্তু মনে করতে পারছিলাম না । কি বাঁড়া রে ছেলেটার...! তুই মাগী এমন একটা অজগরকে গুদে নিলি কি করে রে...!" তারপর কামিনীকে অভয় দিয়ে বলল -"তুই ভয় পাস না, নীলদা এর কিছুই জানবে না । তবে আমার একটা শর্ত আছে ।"

কথাটা শুনেই আশায় কামিনীর চোখদুটো জ্বলে উঠল -"বল, বল শ্রেয়া বল্...! তোর সব শর্ত মানতে আমি রাজি ।" কামিনী শ্রেয়ার হাতদুটো ধরে নিল ।

শ্রেয়া কোনো ভনিতা না করেই সোজা তার শর্তটা বলে দিল -"ওই ছেলেটাকে আমার সাথেও সেক্স করতে হবে । অমন একটা ঘোড়ার বাঁড়া দিয়ে চুদিয়ে সীমাহীন সুখ নেওয়া থেকে নিজেকে বঞ্চিত করতে পারব না ।"

"এ তুই কি বলছিস শ্রেয়া...! এ কি করে সম্ভব...! আমি ওকে ভালোবাসি । আমি কি করে ওকে তোর সাথে সেক্স করতে দেব...? আর তাছাড়া সেও আমাকে কথা দিয়েছে, আমি ছাড়া ও কারও সাথে সেক্স করবে না ।" কামিনী একেবারে হতাশ হয়ে বলল ।

"আমি ওসব জানি না । ও যদি আমাকে না চোদে, তাহলে এই ভিডিওটা নীলদা দেখবে । আর ও যদি আমাকে লাগাতে না চায়, তাহলে ওকে তুই কনভিন্স করাবি, ব্যস্...! ও কি এখন এসেছে তোর সাথে...? কি বললি নামটা যেন..." -শ্রেয়া নাছোড়বান্দা হয়ে উঠল ।

কামিনী মিইয়ে গিয়ে বলল -"হুম্...! অর্ণব নিচে গাড়িতেই আছে ।"

"তাহলে অর্ণবকে এক্ষুনি ফোন করে উপরে ডাক । আমি এক্ষুনি ওর চোদন খেতে চাই ।" -শ্রেয়া অধৈর্য হয়ে পড়ল ।

কামিনী কি করবে কিছুই বুঝতে পারছিল না । মনে একরাশ বিস্ময় নিয়ে জিজ্ঞেস করল -"কিন্তু তুই ভিডিওটা রেকর্ড করলি কিভাবে...? আমি তো নিজের বাড়ির বাইরে কখনই ওর সাথে কিছু করিনি...!"

"ওটা তোর বেডরুমই রে গুদমারানি... গত পরশু তোর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলাম, ভাবলাম একবার দেখা করে যাই । তোকে কল করলাম, তুই রিসীভ করলি না । তাই ভাবলাম সরাসরি তোকে দেখাই করে আসি । ভেতরে ঢুকে মেইন গেটের কলিং বেলটা বাজাতে যাবো এমন সময় চোখে পড়ল গেটটা খোলাই আছে । আমি ভেতরে ঢুকে পড়লাম । তারপর দেখলাম তোর শ্বশুরমশাই বেঘোরে ঘুমোচ্ছেন । আমি তখন সিঁড়ি ধরে নিলাম । তারপর দোতলায় তোর রুমের কাছে আসতেই একটা মেয়েলি কন্ঠের গোঁঙানি শুনতে পেলাম । সাথে একজন পুরুষও সমানে গর গর করছে । কিন্তু তোর দরজা বন্ধ থাকাই আমি ভেতরে দেখতে পেলাম না । তাই তোদের করিডোর ধরে তোর ঘরের বড় জানলার সামনে এসে গেলাম । সেখানে টাঙানো পর্দাটা সামান্য ফাঁক করে নিয়ে সেখানে মোবাইলের ক্যামেরাটা সেট করে রেকর্ডিং করে নিলাম । তোর গুদপাকামি দূর করার জন্যই আরও ভিডিওটা রেকর্ডিং করে নিলাম । এখন দেখেছিস...? ভিডিওটা কেমন আমার কাজে আসছে...! বেশ, অনেক গল্প হলো, এবার অর্ণবকে ডাক ।"-শ্রেয়া কামিনীকে সবিস্তারে খুলে বলে দিল ।

কামিনী তখনও দ্বিধাগ্রস্ত হয়ে বসে আছে । ও কখনই বহুগামী হতে পারে না...! যে বাঁড়া সে নিজের গুদে নিয়েছে, সে বাঁড়াকে অন্য গুদে প্রসাদ ঢালতে দেয় কি করে...! কামিনীকে দেখে শ্রেয়াও অনুমান করল যে কামিনী দ্বিধায় পড়ে গিয়েছিল । তার দ্বিধা দূর করতে শ্রেয়া বলল -"এ্যাই মাগী, অত কি ভাাবছিস...? তুই তো জানিস, শ্রেয়সী তার নিজের স্বামী ছাড়া আর কোনোও পুরুষের বাঁড়া দ্বিতীয়বারের জন্য গুদে গ্রহণই করে নি কখনও । সুতরাং, হয় তুই আমাকে অর্ণবের সেই বিকট বাঁড়াটা গুদে নিতে সহযোগিতা করবি, নয়তো ভিডিওটা চলে যাবে নীলদার নিজের টেবিলে রে খানকি চুদি... আর হ্যাঁ, আর একটা কথা শোন, অর্ণব এখানে আমাকে একা চুদবে না । সঙ্গে তোকেও চুদবে সে । অামাদের এখানে একটা জমিয়ে থ্রী-সাম করার সুযোগ আমি কোনো ভাবেই হাতছাড়া করতে পারব না ।"

শ্রেয়ার কথাগুলো কামিনীর উপরে একটার পর একটা বজ্রপাতের মত আছড়ে পড়ছিল । "এসব কি বলছিস তুই শ্রেয়া...! আমি তোর সামনে উলঙ্গ হয়ে কোনো মতেই সেক্স করতে পারব না..." -কামিনীর চোখদুটো বেলুনের মত ফুলে উঠল ।

"তাই...! তুই আমার সামনে সেক্স করতে পারবি না মাগী...? আর একটা পরপুরুষের সামনে নিজের গুদটাও মেলে ধরতে তোর অসুবিধে হয় নি...! ওসব ম্যাঁও ম্যাঁও করে কোনো লাভ হবে না রে মাগী...! তোকে আমার কথা মত কাজ করতেই হবে । তোর কোনো উপায় নেই..." -শ্রেয়া কিছুক্ষণ চুপ করে থাকল, তারপর আবার বলতে লাগল -"একবার ভেবে দেখ... কখনও আমি অর্ণবের রাক্ষুসে বাঁড়াটা চুষব, কখনও তুই চুষবি, কখনও অর্ণব আমাকে চুদবে আর আমি তোর গুদটা চুষে দেব তো কখনও সে তোকে চুদবে আর তুই আমার গুদটা চুষবি... আমরা তিনজনেই উলঙ্গ হয়ে চোদাচুদিতে মেতে উঠব... কি রোমাঞ্চকর আবহ তৈরী হবে, একবার ভেবে দেখেছিস...!"

শ্রেয়ার গুদ চুষতে হবে ভাবতেই কামিনীর গা ঘিনঘিন করে উঠল । একটা নারী হয়ে অন্য একটা নারীর গুদ চোষা কামিনীর পক্ষে কোনো মতেই সম্ভব নয় । সে নিজের অস্বস্তির কথা চিৎকার করে বলে দিল -"আমি তোর গুদ চুষতে পারব না । আমি লেসবিয়ান নই ।"

কামিনী ওর গুদ চুষতে পারবে না জেনে শ্রেয়া খিলখিলিয়ে হেসে বলল -"সে যদি তুই না চুষতে পারিস চুষিস না । অর্ণব চুষে দিলেই হবে । আর অর্ণব যখন আমার গুদ চুষবে, তখন তুই না হয় ওর বাঁড়াটা চুষিস...! দেখ, আমি বুঝতে পারছি, তোর অবচেতন মনে হলেও তিনজনের এই নিষিদ্ধ যৌনতা তুইও চাস । আর না চাইলেও তোকে করতেই হবে । তা না হলে নীলদার প্রশ্নের জবাব তোকেই দিতে হবে ।"

কামিনী সম্পূর্ণ ভেঙে পড়ল -"তুই কি আমাকে ব্ল্যাকমেল করছিস...?"

"তুই যদি সেটাই মনে করিস, তবে তাই...!" -শ্রেয়া ছেনালি করে বলল, "অর্ণবের বাঁড়ার মত অমন চটকদার লাভ-রড গুদে না নিয়ে আমি থাকতে পারব না মিনি..."

কামিনী উপায়ান্তর কিছুই দেখতে পাচ্ছিল না । যৌনতার ব্যাপারে শ্রেয়া কতটা একগুঁয়ে সেটা সে ভালো করেই জানে । ও যখন বলেছে যে তিনজনে উদোম হয়ে চুদাচুদি করতে হবে, তখন করতেই হবে । আর তাছাড়া ওর হাতে সেই ভিডিওটাও তো আছে ! ভিডিওটা নীলের কাছে পৌঁছে গেলে যে ওর জীবনটা তছনছ হয়ে যাবে, কোনো সন্দেহ নেই । তাই কামিনীকে অগত্যা রাজি হতেই হলো -"ঠিক আছে, আমি রাজি । কিন্তু তুই কথা দে, কাজ শেষ হয়ে গেলেই তুই ভিডিওটা ডিলিট করে দিবি...! এখন দেখি, অর্ণবকে রাজি করাই কি করে...!"

শ্রেয়া কামিনীর দিকে ঝুঁকে দু'হাতে ওর গালদুটো টিপে বলল -"দ্যাটস্ লাইক আ গুড গার্ল....! আর অর্ণবকে চিন্তা করিস না । আমাদের দুজনকে একসাথে ল্যাংটো দেখলে ও আমাদেরকে না চুদে থাকতে পারবে না । তাতেও যদি সে রাজি না হয়, তাহলে যে করেই হোক, তোকেই ওকে রাজি করাতে হবে । নে, এবার ওকে কল কর..."

(continue) 

Post a Comment

0 Comments