কামিনী by রতিপতি (Page-105)


 বাধ্য হয়েই কামিনী অর্ণবকে কল করল । ফোন রিসীভ করতেই অর্ণবের বিস্মিত গলাটা ওপার থেকে ভেসে এলো -"কি হলো, ফোন করলে যে...! কখন নামছো তুমি...!"

কামিনী একটু ভয় মাখানো গলায় বলল -"একটা সমস্যা হয়ে গেছে... তুমি এক্ষুনি থার্ড ফ্লোরে ফ্ল্যাট নম্বর ১০-এ চলে এসো ।"

কামিনীর ভয়টাকে উপলব্ধি করে অর্ণব উদ্বেগ নিয়ে বলল -"কি হয়েছে...! কি সমস্যা...?"

"তুমি উপরে চলে এসো না ! তুমি না এলে কিছু বলা যাচ্ছে না । তাড়াতাড়ি চলে এসো...!"

কামিনীর কোনো বিপদ অনুমান করে অর্ণব লিফ্টের অপেক্ষা না করেই ধড়মড়িয়ে দৌড়ে শ্রেয়ার ফ্ল্যাটের দরজার সামনে এসে কলিং বেলটা বাজিয়ে দিল । কলিং বেলের সেই আওয়াজ কামিনীর বুকের ভেতরে ভূমিকম্পের মত আছড়ে পড়ল যেন । শ্রেয়া সেটা লক্ষ্য করে ওকে বলল -"যা মাগী, আমাদের নাগর এসেছে, দরজাটা খুলে ওকে ভেতরে নিয়ে আয়..."

কামিনী দরজাটা খুলতেই অর্ণব চিন্তিত চেহারায় ওর দিকে তাকিয়ে বলল -"কি হয়েছে...?"

"তুমি ভেতরে এসো । সব বলছি ।" -কামিনী নিস্পৃহভাবে বলল ।

ভেতরে ঢুকেই অর্ণব দেখল আরও একটা মহিলা সামনে দাঁড়িয়ে । রূপে গুণে কামিনীর ধারে কাছে না গেলেও ওর শরীরেও যে পূর্ণ বসন্ত চলছে সেটা যে কোনো পুরুষের নজরে পড়তে বাধ্য । গায়ের রংটা একটু শ্যামলাই মনে হ'লো । তবে বট পাতার মত দিঘোল চেহারাটা বেশ দেখতে । নাক নক্সাও মানানসই । ঠোঁট দুটো একটু মোটার দিকেই, তবে উনার চেহারায় অন্যতম আকর্ষনীয় জিনিসটি হলো, তার চোখদুটো । বড় বড় দিঘোল চোখদুটো যেন একটি মদের দোকান । আর ঠোঁটদুটো মোটা হওয়ার কারণে মহিলাকে অর্ণবের হেব্বি সেক্সি মনে হচ্ছিল । মাথার চুলগুলো কাঁধ থেকে কিছুটা নেমেই স্টেপ কাট নিয়ে শেষ হয়ে গেছে । তবে ওই মহিলার দেহের বাহ্যিক গড়ন, যেটা বাইরে থেকেই অনুভব করা যাচ্ছিল, তা হলো উনার মাই জোড়া । সেদিকে চোখ পড়তেই অর্ণব মনে মনে বলে উঠল -'ও মাই গড্...! একি দুদ, নাকি একজোড়া ধামা...! এযে দুটো মিষ্টি কুমড়ো ঝুলছে বুকের দুদিকে...!' অর্ণব কিছুক্ষণ স্থির দৃষ্টি দিয়েই ওই মহিলাকে দু'চোখে গিলল । এমন মহিলাকে বিছানায় পটকে চুদতে যে কোনো পুরুষই এক পায়ে দাঁড়িয়ে থাকবে । নেগেটিভ বলতে অর্ণব ওই মহিলাকে দেখে যেটা বুঝল, সেটা হচ্ছে, তিনি বলতে গেলে একটু খাটোর দিকেই । মানে হাইটে পাঁচ ফুটের একটু বেশী হবে হয়ত । আবার একটা পজিটিভ দিক হলো, মহিলা একেবারেই নির্মেদ । শরীরে যেটুকু আছে, সবটুকুই লদলদে মাংস ।

একটা শর্ট-ঝুল জিন্স আর তার সাথে মানানসই একটা ঢিলে ঢালা, আগেকার দিনের মেয়েদের বুকে লেস লাগানো ফ্রকের মত একটা টপ পরিহিতা সেই সেই মহিলাকে দেখে অর্ণবের বাঁড়াটা আড়মোড়া ভেঙে উঠল । কামিনীও ওর প্রতিক্রিয়া লক্ষ্য করছিল । অর্ণবকে ওভাবে শ্রেয়ার শরীরটাকে দু'চোখ দিয়ে গিলতে দেখে কামিনীর প্রচন্ড রাগ হচ্ছিল । মনে মনে ভাবছিল যে অর্ণব যেন কোনো মতেই রাজি না হয় । কিন্তু পরক্ষণেই ভাবল, আজ আর উপায় নেই । শ্রেয়ার পাতা জালে ও আর অর্ণব যে ভালোই ফেঁসে গেছে সন্দেহ নেই । আজকের জন্য ওর প্রাণপুরুষকে তারই নিজের প্রিয় বান্ধবীর গুদ মারতে দিতেই হবে । নচেৎ সে আর অর্ণবের অমন কালনাগ বাঁড়ার তিনমনি ঠাপ হয়ত জীবনেও আর গুদে নেবার ভাগ্য পাবে না । তাই অর্ণব যখন শ্রেয়াকে চোখ দিয়ে গিলছিল, সেটা দেখে কামিনীর মনে একটা সান্ত্বনা জেগে উঠল, যে হয়ত বা অর্ণব শ্রেয়াকে চুদতে অস্বীকার করবে না । আর তাতে ওদের তিনজনেরই মঙ্গল ।

এদিকে শ্রেয়াও চোখ-কান বন্ধ করে রাখে নি । অর্ণব ওর সুপার এক্সট্রা লার্জ সাইজ়ের দুদ দুটোকে চোখ দিয়ে গব গব করে গিলছে দেখে ওর গুদটাও রস কাটতে লাগল । পরিচয় পর্ব শেষ করতে শ্রেয়াই আগে বলল -"হাই, আমি শ্রেয়সী সান্যাল । ইউ ক্যান কল মী ওনলি শ্রেয়া । এমন একটা নতুন জায়গায় এসে তুমি বেশ ধন্ধে পড়ে গেছো, যে তোমাকে কেনই বা এমন স্পেশাল তলব করে ডেকে পাঠানো হলো... তাইতো...?"

একথা বলার পর শ্রেয়া অর্ণবকে কিছু বলতে না দিয়েই বলল -"ওকে ইয়ংম্যান... লেট মী ক্লিয়ার ইউ... তোমাকে এখানে ডাকা হয়েছে কামিনী আর আমাকে একসাথে লাগিয়ে তুমি আমাদের জোড়া গুদের আগুন নেভাবে । তোমার কাছে আমরা দুই বান্ধবী একটা নির্মম নীপিড়িত চোদন চাই ব্যস্...!"

একটা অপরিচিতা মহিলার মুখে 'চোদন' শব্দটা শুনে অর্ণবের বাঁড়াটা মোচড় মেরে উঠল । কিন্তু তবুও তার কিছু বলার নেই । বরং সে একটু কপট বিস্ময় প্রকাশ করেই গলাটা একটু উঁচু করে বলল -"হোয়াট্...! আপনি কি পাগল...? কে আপনি...? কেন আপনার সাথে আমি সেক্স করব...? আমি একজনকে ভালোবাসি । আমি কেবল তার সাথেই সেক্স করি । আপনার সাথে সেক্স করে আমি কোনো মতেই তার ভালোবাসার অপমান করতে পারব না ।"

"হ্যাঁ, বাবু, জানি তো, তোমার সেই প্রেমিকা এই কামিনীই তো...! কিন্তু তবুও তুমি এখন আমাকে চুদবে । আর সাথে তোমার এই পতিব্রতা কামিনীকেও । এই কামিনী... ওকে বল... কেন ও আমাকে চুদবে সেটা ওকে বুঝিয়ে বল... " -শ্রেয়া একটা পাক্কা চোদনখোর বেশ্যা মাগীর মত বলল ।

শ্রেয়ার কথা শুনে কামিনী কাঁদো কাঁদো গলায় বলতে লাগল -"হ্যাঁ অর্ণব, আমাদের আর কোনো উপায় নেই । তোমাকে ওর সাথে সেক্স করতেই হবে । আর এই নোংরা কাজে ও আমাকেও তোমাদের সাথে যোগদান করতে বাধ্য করছে । আসলে তুমি আমি যখন আমাদের বাড়িতে সেক্স করছিলাম তখন ও আমাদের বাড়িতে এসেছিল আমার সাথে দেখা করতে । তখন সে আমাদের অজান্তেই আমাদের ধরে ফেলে এবং আমাদের সেক্স করাকে ও নিজের মোবাইলে রেকর্ড করে নেয় । এখন বলছে আমরা তিনজনেই একসাথে সেক্স না করলে ও সেই ভিডিওটা নীলকে পাঠিয়ে দেবে । আর নীল যদি একবার ভিডিওটা দেখে ফেলে, তাহলে আমার তো যা হাল করবে, করবে... কিন্তু ও তোমাকে খুন করে ফেলবে । আমাদের আর কিছুই করার নেই অর্ণব...! প্লীজ় রাজি হয়ে যাও...! নইলে তোমার কামিনীকে নীল শেষ করে দেবে..."

কামিনীর কথা গুলো শুনে অর্ণব আকাশ থেকে পড়ার ভান করলেও ওর মনে লাড্ডু ফুটতে লাগল । কামিনীকে সে ভালোবাসে ঠিকই । কিন্তু শ্রেয়ার মত এমন একটি চামরি গাইকে তার ইচ্ছেতেই চোদার যে সুযোগ ওর সামনে এমন অকস্মাৎভাবে চলে আসবে সেটা সে কল্পনাও করে নি । আর তাছাড়া এতে সে ভালোবাসার অপমানও করবে না, কেননা খোদ তার নিজের ভালোবাসার মানুষটিই তোকে জোর করছে একটা পরনারীকে চোদার জন্য । এমন 'শাপে বর'কে কোন হতভাগাই বা উপেক্ষা করতে পারে...! তাই কামিনীকে চোদার বোনাস্ হিসেবে শ্রেয়ার মত এমন একটা খাসা মালকে যে সে ফ্রিতে চুদতে পাবে সেটা ভেবেই ওর মনে গিটার বাজতে লাগল । তবুও কামিনীর প্রতি ওর ভালোবাসাকে শ্রদ্ধা জানিয়ে অর্ণব বলল -"এমন একটা সুযোগ সন্ধানী মহিলার সাথে সেক্স করার আমার কোনো ইচ্ছে নেই মিনি, কিন্তু যেহেতু তুমি বিপদে পড়েছো, তাই আমি এই নোংরা মহিলাকেও চুদতে রাজি । কিন্তু উনাকে বলে দাও, সব শেষ হয়ে গেলে উনি যেন সেই ভিডিও ডিলিট করে দেন..."

"ওসব নিয়ে তুমি কিছু ভেবো না বাবু, আমাদের কথা হয়ে গেছে । আর তোমাকে দ্বিতীয় বারও আমি ডাকব না । তুমি কামিনীর আছো, কামিনীরই থাকবে । কিন্তু ভিডিও তে তোমার বাঁড়াটা দেখে আমি আর সেটাকে নিজের ভেতরে নেওয়া থেকে নিজেকে কন্ট্রোল করতে পারছি না । আমাকে আজকে তোমার বাঁড়ার প্রসাদ খাওয়াও, তারপর তোমরা নিশ্চিন্তে সারা জীবন যত খুশি চোদাচুদি করো । শ্রেয়া আর তোমাগের পথের কাঁটা হবে না । আর অত ঢং করার কি আছে...! তোমার যদি আমাকে চোদার ইচ্ছে না-ই থাকে তাহলে তোমার বাঁড়াটা অমন ফুলে উঠেছে কেন...? কামিনীর জন্য...? তাও আবার আমার ফ্ল্যাটে...! ওসব ঢ্যামনামো ছাড়ো, ছেড়ে আমার কাছে এসো, তোমার মিনারটা একবার কাছ থেকে স্বচক্ষে দেখতে দাও । কাম অন...! দেরি কোরো না..."

মনে এক সমুদ্র উত্তেজনা নিয়ে অর্ণব এক পা এক পা করে শ্রেয়ার কাছে চলে এলো । শ্রেয়া তখন কামিনীকেও ডাকল নিজের কাছে -"ওই হারামজাদী...! তোকে কি ইনভিটেশান কার্ড পাঠাতে হবে...! আয় এখানে..."

কামিনী ততক্ষণে পরিস্কার বুঝে গেছে, আজকে ওকে শ্রেয়ার কাঠপুতলি হয়েই ওর নির্দেশ মেনে চলতে হবে । তাই সেও আর বিলম্ব করল না । তিনজনের তিনটে শরীর একত্রিত হয়ে গেল । শ্রেয়া অর্ণবকে জড়িয়ে ধরে ওর ঠোঁটদুটো মুখে নিতে চেষ্টা করল । কিন্তু প্রায় ছ'ফুট হাইটের অর্ণবের ঠোঁটদুটো সে নাগালই পাচ্ছিল না । তাই সে ওদের বলল -"চলো, আমরা সবাই ওই সোফাটায় গিয়ে বসি ।"

কিন্তু অর্ণব বাধা দিল -"না সোফাতে নয় । চুদতেই যখন হবে, তখন চলুন আপনার বেডরুমেই আপনাকে চুদবো । সেই সাথে আমার মিনিকেও আজ প্রথমবার পরের বাড়ির বিছানায় চুদব ।"

"সেই ভালো । চল শ্রেয়া, আমরা তোর বেডরুমেই যাই । তোর আর তোর বরের বিছানাতেই আমার অর্ণব তোকে চুদবে ।" -এমনটা বলে কামিনী অর্ণবের উদ্দেশ্যে বলল -"সোনা...! মাগীকে আজ এমন চোদা চুদবে যেন মাগীর কোমর ভেঙে যায়...! যেন মাগী বাঁড়ার নাম শুলেই ভয়ে আঁতকে ওঠে..."

"দেখাই যাবে, তোর অর্ণবের বাঁড়ায় কেমন দম আছে... মনে রাখিস, চুদে শ্রেয়ার কোমর ভেঙে দেবে এমন বাঁড়া পৃথিবীতে জন্মায় নি ।" -শ্রেয়া অর্ণবের হাত ধরে টানতে টানতে ওকে নিজেদের বেডরুমে নিয়ে গেল ।

(continue)

Post a Comment

0 Comments