কামিনী by রতিপতি (Page-107)


কামিনী বিরক্ত হয়ে বলল -"তাহলে আমি কি করব...? তোদের রাসলীলা শুধু বসে বসে দেখব...?"

অর্ণব কামিনীকে আস্বস্ত করে বলল -"একটু অপেক্ষা করো সোনা...! আজ তোমাদের দুজনেই পূর্ণ তৃপ্তি পাবে । আগে শ্রেয়াকে একটু চুষে নিই..."

"কিন্তু অন্ততপক্ষে আমার শাড়ি-কাপড়টা খুলে দেবে...!" -কামিনী আর এক মুহূর্তও অপেক্ষা করতে পারছিল না ।

"আই এ্যাম সো সরি বেবি...! আমাকে মাফ করে দাও..." -অর্ণব এবার কামিনীর দিকে ঘুরে একে একে ওর শাড়ি-সায়া-ব্লাউজ় খুলে দিয়ে ওকে কেবল ব্রা-প্যান্টিতে করে দিল । কুচকুচে কালো রঙের ব্রা-প্যান্টিতে দুধে-আলতা রঙের কামিনীর নৈস্বর্গিক দেহবল্লরী দেখে অর্ণব আবার মুগ্ধ হয়ে গেল । একরকম রোজই সে কামিনীকে উলঙ্গ দেখে । কিন্তু আজকে একটা পরনারীর সামনে নিজের প্রেয়সীকে আবার শরীরের বিপরীত রঙের ব্রা-প্যান্টিতে দেখে অর্ণব কামিনীকে যেন আবার নতুন করে আবিষ্কার করল । অর্ণবকে একটা পরনারীর সামনে চোখ দিয়ে ওকে ওভাবে গিলে খেতে দেখে কামিনী লজ্জাবতী লতার মত নেতিয়ে পড়ছিল । চোখের সামনে নিজের প্রাণপুরুষকে অন্য একটা নারীর সামনে কামকেলি করতে দেখে কামিনীও যথেষ্টই উত্তেজিত হয়ে উঠেছিল । ওর আদর্শ সাইজ়ের দুদ দুটোর বোঁটা দুটো ব্রায়ের কাপড় ভেদ করে শক্ত হয়ে ফুলে উঠেছিল । অর্ণব দু'হাতে ওর দুদদুটোকে টিপে ধরে ওর ঠোঁটদুটো মুখে নিয়ে চুষতে চুষতে ওর কানে কানে বলল -"অর্ণব শুধু তোমারই থাকবে, চিরদিন ।"

"অর্ণব, তুমি বরং মিনিকে ল্যাংটো করো । আমি ততক্ষণে তোমার প্যান্টটা খুলে দিই..." -শ্রেয়া অর্ণবের সামনে বসে পড়ল ।

অর্ণব কামিনীর দুদ দুটো পিষতে পিষতে আর ওর ঠোঁট দুটো তীব্র চোষণে চুষতে চুষতে পা-দুটো সাইড করে লম্বা করে দিল । শ্রেয়া অর্ণবের দুই পা-য়ের মাঝে বসে ওর প্যান্টের বোতামটা খুলে সেটাকে নিচে টেনে নামিয়ে দিল । ওর জাঙ্গিয়াটা তখনও ওর বাঁড়াটাকে সজোরে চেপে রেখেছে । কিন্তু জাঙ্গিয়ার ভেতরে ওর বাঁড়াটার চাপে ফুলে ওঠা বিকট সাইজ়ের তাঁবুটা দেখে শ্রেয়া চমকে উঠল -"ও মাই গড্...! কি বিরাট সাইজ় তোমার মেশিনের গো...! এ্যাই মিনি...! তুই এটা গুদে নিলি কি করে রে...!"

অর্ণব সেই সময়ে কামিনীর ব্রায়ের হুঁকটা খুলছিল । হুঁকটা খোলা হতেই ওর টাইটভাবে সেঁটে থাকা ব্রায়ের ফিতেটা ফট্ করে আওয়াজ করে লুজ় হয়ে গেল । অর্ণব ব্রায়ের ফিতেটা ধরে ব্রা-টাকে খুলে নেবার সময় কামিনী বলল -"জাঙ্গিয়া থেকে বের করে দেখ...! তবেই তো আসল জিনিসটা দেখতে পাবি...! অর্ণবের বাঁড়াটা দেখতে যতটাই ভয়ানয়, গুদে নিলে বুঝতে পারবি ওটা তোর গুদকে মালিশও করছে তেমনই নিপুনভাবে ।"

কামিনীর মুখে অর্ণবের বাঁড়াটার প্রশংসা শুনে সেটিকে খোলা চোখে দেখে, হাতে নিয়ে নেড়ে চেড়ে দেখার জন্য শ্রেয়া ব্যকুল হয়ে উঠল । ওর যেন আর তর সইছিল না । জাঙ্গিয়ার এলাস্টিকের ভেতরে হাত ভরে একটা টান মারতেই তার ভেতর থেকে বাঁড়াটা ঝাঁপি বন্দি একটা বিষধর খরিশ সাপের মত ফনা তুলে ধরল । চামড়া ঘেরা রক্ত-মাংসের সেই মাংসস্তম্ভটিকে দেখা মাত্র বিস্ময়ে শ্রেয়ার চোখদুটো বিস্ফারিত হয়ে গেল । ওর মুখটা একটা গুহার মত বড় হয়ে হাঁ হয়ে গেল । হাত দুটোকে নিজের দুই গালে রেখে বিস্ময়ের অন্য এক জগতে পৌঁছে শ্রেয়া লম্বা সুরে বলে উঠল -"ওওওওওওওওম্-মাই-গঅঅঅঅঅঅঅড....! ইটস্ হিউমাংগাস্....! বাঙালী কোনো পুরষের বাঁড়া এত লম্বা আর মোটাও হয়...! আই কা'ন্ট বিলীভ দিস্...!" আবেগবশে শ্রেয়া নিজের ডানহাতের কুনুইটা অর্ণবের বাঁড়ার গোঁড়ায় বসিয়ে বাঁড়াটাকে মাপতে লাগল । বাঁড়ার মুন্ডিটা ওর কব্জির গোঁড়ায় গুঁতো মারছিল ।

দু'দুটো কামতপ্ত রমনীর উলঙ্গ দেহের উষ্ণতায় তীব্র কামাগুনে দগ্ধ অর্ণবের বাঁড়াটা যেন আগের বারে কামিনীর সাথে সম্ভোগ করার সময়গুলোর চাইতেও বেশি টগবগে হয়ে উঠেছিল । বাঁড়ার উপরের সমস্ত শিরা-উপশিরা গুলোতে রক্তের প্রবাহ এতটাই বেড়ে গেছিল যে মনে হচ্ছিল সেগুলি ফুলে ফেটে যাবে । কাঠিন্যে সেটা তখন প্রকৃত অর্থেই একটা লৌহদন্ড হয়ে আকাশমুখী হয়ে এমনভাবে তাক করে আছে যেন সেটা সিলিংটাকেও ফুঁড়ে দেবে । কাম-আবেশে ওর বাঁড়াটা এতটাই শক্ত হয়ে উঠেছে যে ওর মুন্ডির সামনের পুরু চামড়াটা ফেড়ে মুন্ডিটা লালাভ খয়েরী রং নিয়ে মাথা বের করে আছে । আর তার ঠিক মাঝখানে বাঁড়ার ছিদ্রটা এতটাই ফুটে উঠেছে যে মনে হচ্ছে একটা গুদের ক্ষুদ্র সংস্করণ । ঈশ্বরের এ এক অদ্ভুত লীলা । ছেলেদের বাঁড়াতে যেমন মেয়েদের গুদের ছবি, তেমনই মেয়েদের গুদের ভেতরেও ছেলেদের বাঁড়ার মুন্ডির মতই একটা অংশ দেখা যায় । হয়ত একদিন একে অপরের সাথে মিশে দুজনেই অনির্বচনীয় যৌনসুখে মেতে উঠবে বলেই ঈশ্বর ও'দুটোকে এমনভাবে তৈরী করেছেন । অমন একটা রাজকীয় পুরুষলিঙ্গ দেখে শ্রেয়া বিস্ময়ের হাসি হাসতে হাসতে বলল -"আজ আমার গুদটার বেশ ভালোই দফারফা অবস্থা হবে বুঝতে পারছি ।"

কামিনীও পাহাড়ী একটা ঝর্ণার কলতান তুলে খিল খিল করে হেসে বলল -"দেখেই এই হাল...! তাহলে গুদে নিবি কি করে রে হারামজাদী...! অর্ণব আজ তোর গুদের কোপ্তা বানিয়ে ছাড়বে ।" তারপর অর্ণবকে উদ্দ্যেশ্য করে বলল -"আমার গুদটার দিকেও একটু নজর রেখো সোনা...!"

"তোমার গুদের সেবা করা আমার কাছে কামদেবীর সেবা করার মত সোনা...! তুমি কিছু চিন্তা কোরো না । তোমাদের দুজনেরই গুদে আজ সারা বিকেল অঢেল অঞ্জলি ঢেলে আমি কামদেবীকে তুষ্ট করব ।" -অর্ণব কামিনীকে আস্বস্ত করে বলল ।

শ্রেয়া ততক্ষণে অর্ণবের জাঙ্গিয়াটা আর অর্ণব কামিনীর প্যান্টিটাকে খুলে দিল । তিনজনেই সম্পূর্ণ উলঙ্গ হয়ে পৃথিবীর আদিমতম খেলায় মেতে ওঠার কাজে ব্রতী হয়ে গেল । শ্রেয়া অর্ণবের বাঁড়াটা মুঠো করে ধরতে চেষ্টা করল । কিন্তু ওর ছোটো মেয়েলি হাতের ছোটো ছোটো আঙ্গুলের বেড় দিয়েও পুরো বাঁড়াটা ধরতে সক্ষম হলো না । ওই অবস্থাতেই সে অর্ণবের বিভীষিকা লিঙ্গটাকে হ্যান্ডেল মারতে মারতে বলল -"এ্যাই মিনি... অর্ণবের বাঁড়াটা আজ কিন্তু আমার গুদে আগে নেব । তারপর আমার গুদটার পর্যাপ্ত সেবা করার পরই তুই এটার গাদন পাবি...!"

"তো নে না রে খানকিচুদি...! তোর গুদে যখন দাবানল লেগেছে তখন তুই-ই আগে তোর আগুন নেভা । তারপর না হয় আমি ওর প্রসাদ নেব ।" -কামিনী অর্ণবের ভাষা বলতে লাগল -"তখন অর্ণব না হয় আমার গুদটা চুষে আমাকে সুখ দেবে...!"

"মাই প্লেজ়ার বেবী...!" -অর্ণব কামিনীর ঠোঁটে আবার মুখ গুঁজে দিল ।

অর্ণবের ভীমকায় বাঁড়াটার জৌলুস দেখে সেটাকে লেহন করার হাতছানি শ্রেয়া কোনো মতেই উপেক্ষা করতে পারল না । ওর হাতের শৈল্পিক কারুকার্যে সম্মোহিত অর্ণবের বাঁড়াটার চ্যাপ্টা মুন্ডিটার মাঝের সেই ছিদ্রটা দিয়ে একফোঁটা মদনরস শীতের ভোরের একটা শিশিরবিন্দুর মতই চমকাচ্ছিল । শ্রেয়া নিজের জিভটা মা কালীর মত করে বের করে মুন্ডিটাকে চেটে সেই কামরসটুকু মুখে টেনে নিল । আচমকা বাঁড়ার মুন্ডির উপর এক অযাচিত নারীর সম্মোহনী জিভের স্পর্শ পেয়ে অর্ণবের দেহমন চনমনিয়ে উঠল । মাথা বাঁকিয়ে কামিনীর ঠোঁটদুটো চুষতে চুষতেই এর মুখ থেকে লম্বা একটা শীৎকার বের হয়ে গেল । কামসুখে সে কামিনীর ডানদুদটা বামহাতে পিষে ধরল । অর্ণবের এমন অবস্থা দেখে ওকে আরও উত্তেজিত করে তুলতে শ্রেয়া এবার নিজের মুখটা নিজের ক্ষমতার শেষ পর্যায়ে পৌঁছে হাঁ করে অর্ণবের মুগুর মার্কা বাঁড়ার গন্ধরাজ লেবুর সাইজ়ের মুন্ডিটা মুখে ভরে নিয়ে চুষতে লাগল ।

বাঁড়ায় একটা নতুন নারীর মুখের উষ্ণ স্পর্শ পাওয়া মাত্র অর্ণব সুখের তরীতে সওয়ার হয়ে গেল । ওর মুখ থেকে কামনার চাপা গোঁঙানি বের হতে লাগল । কিন্তু তখনও সে কামিনীর ঠোঁট দুটোকে কমলালেবুর কোয়া চোষা করে চুষতেই থাকল । অর্ণবকে তার দিকে গুরুত্ব না দিতে দেখে শ্রেয়া ওর মনটা নিজের দিকে আকর্ষিত করতে চাইল । তাই সে বাঁড়ার অারও কিছুটা অংশ মুখের মধ্যে ভরে নিয়ে মাথাটাকে উপর নিচে করতে লাগল । শ্রেয়ার এভাবে বাঁড়া চোষাকে অর্ণব আর উপেক্ষা করতে পারল না । বহুগামী শ্রেয়ার নাই নাই করে প্রায় পঁচিশটা বাঁড়ার স্বাদ নেওয়া হয়ে গেছে, যদিও ওর স্বামী এসবের কিছুই জানে না । স্বামীকে অন্ধকারে রেখে যখন যে ছেলেকে তার মনে ধরেছে তার বাঁড়াকেই গুদে নিয়েছে সে । এমনকি পিৎজ়া ডেলিভারী বয়কেও সে ছাড়ে নি । এতগুলো বাঁড়া গুদে নেবার ফলে সেগুলোকে কামকুশলার মত চুষতেও তার জুড়ি মেলা ভার । নিজের বাঁড়া চোষার এতদিনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সে অর্ণবের বাঁড়াটাকে চুষে ওকে কামনার এক স্বর্গসুখ দিতে লাগল । বাঁড়াটাকে মুখের ভেতরে ভরে রেখেই নিজের জিভটা বাঁড়ার উপরে নানাভাবে ঘোরা-ফিরা করিয়ে আয়েশকরে চুষতে থাকল অর্ণবের গাঢ় খয়েরী রঙের দামড়া বাঁড়াটা । অর্ণব মনে মনে স্বীকার করে নিল, বাঁড়া চোষার ক্ষেত্রে শ্রেয়া কামিনীর থেকে বেশ খানিকটা এগিয়ে । যদিও সে ভালো করেই জানত, যে একথা কামিনীকে বলাই যাবে না ।

এদিকে ওর বাঁড়াটার উপর শ্রেয়ার আগ্রাসন অর্ণবকে আরও কামকাতর করে তুলতে লাগল । ওর তুলনামূলক ছোটো মুখের ভেতরেও ও যেভাবে একটু একটু করে বাঁড়াটাকে আগের চাইতেও বেশী করে টেনে নিতে লাগল, তা দেখে অর্ণব অবাক হয়ে উঠল -"ইয়েস্ ম্যাডাম... চুষুন...! আরও জোরে জোরে চুষুন আমার বাঁড়াটা । ইউ আর আ ক্রেজ়ি উওম্যান...! সাক্ মাই কক্ হার্ডার... হার্ডার... হার্ডার...!" শ্রেয়ার বাঁড়া চোষার কৌশলে কুপোকাৎ অর্ণব যৌন আবেশে কামিনীর দুদ দুটো পিষে ধরল ।

কামিনীও তখন কামনার আগুনে দাউ দাউ করে জ্বলতে শুরু করে দিয়েছে । "টেপো সোনা...! দুদ দুটো জোরে জোরে টেপো...! গলিয়ে দাও...! স্কুইজ় মাই টিটস্ বেবী...! টেক দেম ইন ইওর মাউথ এ্যান্ড সাক দেম হার্ড...!" -কামিনী নিজের ডান দুদটা অর্ণবের মুখের মধ্যে ভরে দিল ।

 (continue)

Post a Comment

0 Comments