কামিনী by রতিপতি (Page-108)


অর্ণব কামিনীর কামতপ্ত দুদের শক্ত হয়ে আসা বোঁটাটা মুখের ভেতরে নিয়ে চুক্ চুক্ করে চুষতে লাগল । কখনও বা ওর বাদামী বলয়টা পুরোটা মুখে নিয়ে চুষতে চুষতে এসে ওর বোঁটাটাকে কুটুস্ করে কামড়ে ফটাক্ শব্দে ছেড়ে দিচ্ছিল । পরক্ষণেই আবার বামদুদটা একইভাবে চুষে বোঁটাটাকে কামড়ে কামিনীকে যৌনতার শিখরে তুলে দিচ্ছিল । দুদে এমন নিপীড়নের কারণে ওর গুদটা কামরসে পচ্ পচ্ করতে লাগল । অতিরিক্ত কামরস নিঃসরণের কারণে ওর গুদটা প্রচন্ড কুট কুট করতে লাগল । যেন হাজার হাজার কাঠপিঁপড়ে একসঙ্গে গুদটা কামড়ে বিষাক্ত করে তুলছে । কামিনী গুদের সেই কুটকুটানি কিছুতেই সহ্য করতে পারছিল না । ওর দুদ দুটোকে আগ্রাসীভাবে চুষতে থাকা অর্ণবের মাথায় হাত বুলাতে বুলাতে সে বলল -"আমার গুদটাকে একটু চোষো সোনা...! হেব্বি কুটকুট করছে... তুমি প্লীজ় ওকে চুষে ওর কুটকুটানিটা একটু মিটিয়ে দাও...!"

কামিনীর কথা শুনে শ্রেয়া মুখ থেকে অর্ণবের বাঁড়াটা বের করে বলল -"এত কুটকুটানি কেন রে তোর মাগী...! গুদে কি পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে রেখেছিস নাকি...?" তারপর অর্ণবের উদ্দেশ্যে বলল -"দাও অর্ণব, মাগীর গুদটা একটু চুষেই দাও... নইলে তোমার বাঁড়াটা আমাকে শান্তিতে চুষতে দেবে না হারামজাদী...!"

অর্ণব চিৎ হয়ে শুয়ে পড়ল । ওর দুই পায়ের মাঝে শ্রেয়া বসেই ছিল । অর্ণব শুয়ে পড়াতে ওর বরং সুবিধেই হলো । বাঁড়াটা চোষার জন্য বেশ খানিকটা ফাঁকা জায়গা পাওয়া গেল । চিৎ হয়ে শোবার কারণে অর্ণবের বাঁড়াটা একটা মোটা, দামড়া বাঁশের খুঁটির মত তলপেটে পোঁতা থেকে সম্পূর্ণ উল্লম্ব ভাবে দাঁড়িয়ে পড়ল । শ্রেয়া বাঁড়াটাকে ধরে মাথা নিচু করে আবার চুষতে লাগল । অর্ণব তখন কামিনীকে আহ্বান করল । কামিনী অর্ণবের মাথার দুই পাশে দুই পা বিছানার উপরে রেখে হাগার মত বসে পড়ল । ওর বালহীন, ফর্সা, তুলতুলে নরম মাখনের দলার মত, পেলব রসালো গুদটা ঠিক অর্ণবের মুখের সামনে চলে এলো । অর্ণব কামিনীর কলাগাছের মত চিকন, লদলদে উরু জোড়ার ফাঁক গলিয়ে নিজের দু'হাত ভরে দিয়ে ওর ফুলে ওঠা নরম, মাংসল দাবনাদুটোকে ধরে মুখটা গুঁজে দিল ওর কামরসে ভেজা যোনির মুখে । গুদে অর্ণবের জিভের স্পর্শ পেতেই কামিনীর দেহমনে গুদচোষার সুখ সমুদ্রের ঢেউ-এর মত আছড়ে পড়তে লাগল । অর্ণব প্রথমে গুদের চেরা বরাবর জিভটা উপর-নিচে টেনে গুদটা চাটল কিছুক্ষণ । গুদে চাটনসুখ পেতেই কামিনী অর্ণবের মাথাটা ওর গুদের উপর সেঁটে ধরে আবেশে মাথাটা পেছনে হেলিয়ে দিল -"ইয়েস্ বেবী, ইয়েএএএএএএস্স্সস্স.... চোষোওওওওওওওও.... চোষো গুদটা চোষোওওওওও...... খেয়ে নাও গুদটাকে চুষে চুষে... ক্লিটটা চাটো সোনা...! তোমার জিভটা দিয়ে গুদটাকে ঘেঁটে দাও... আমাকে জিভ চোদা দাও, প্লীঈঈঈঈঈঈজ়....."

কামিনীর উত্তেজনা দেখে অর্ণব কঠোরভাবে ওর গুদটা চুষতে আর চাটতে লাগল । কামিনীও ওর মাথাটা নিজের গুদের সাথে লেপ্টে ধরে থাকল । চকাম্ চকাস্ চুক্ চুস্ শব্দে অর্ণব কামিনীর গুদটা চাটনি চাটা করে চাটতে থাকল । এদিকে শ্রেয়াও চুপ করে ছিল না । অর্ণবের বাজখাই ডান্ডাটাকে নিদারুনভাবে হপ্ হপ্ করে চুষে যাচ্ছিল । শ্রেয়া জানত, অর্ণবের পুরো বাঁড়াটা মুখে ভরে নেওয়া এজন্মে ওর দ্বারা সম্ভব নয় । তাই সেই চিন্তা মাথাতেও না এনে বরং সে যতটা সম্ভব ততটা মুখে নিয়ে বাঁড়ার উপরে নিজের মোটা মোটা ঠোঁট দুটো রগড়াতে লাগল । ওর মোটা ঠোঁটের সিক্ত ঘর্ষণ অর্ণবের শিরা বেয়ে সোজা ওর মস্তিষ্কে পৌঁছে কামসুখের এক মধুর অনুভূতি সৃষ্টি করতে লাগল । বাঁড়া চোষার সেই মধুর সুখে অর্ণবের মুখ থেকে কামিনীর গুদ চুষতে থাকা অবস্থাতেই নানা রকমের সুখ-শীৎকার বের হতে লাগল । শ্রেয়া বেশ ভালেই বুঝতে পারছিল যে ওর চোষানিতে অর্ণব দারুন সুখ পাচ্ছে । সেই সুখকে আরও তরান্বিত করতে সে ওর বাঁড়ার ছাল ছাড়ানো মুন্ডিটা দাঁতের আলতো চাপে কামড়ে মুন্ডির গোঁড়া থেকে অগ্রভাগ পর্যন্ত এসে ছেড়ে দিতে লাগল । পরক্ষণেই আবার হপ্ করে মুখে ভরে নিল অর্ণবের আফ্রিকান সাইজ়ের লিঙ্গটা ।

যৌনতার স্বাভাবিক নিয়মেই অর্ণব তলা থেকে শ্রেয়ার মুখে ঠাপ মারার চেষ্টা করতে লাগল কামিনীর গুদটা চাটতে চাটতেই । কামিনীর আঁঠালো কামরসে ডুবে থাকা ওর গুদের কোঁটটা জিভ দিয়ে রগড়ে রগড়ে চাটছিল অর্ণব । কোঁটে এমন উপর্যুপরি রগড়ানি আর চোষণ খেয়ে কামিনী সুখে গোঁঙাতে লাগল । এদিকে অর্ণবের ঠাপের ধাক্কায় শ্রেয়ার মাথাটা উপরদিকে লাফিয়ে উঠছিল । তাই ঠাপগুলো ওর মুখে ঠিকমত বসতে পারছিল না । অর্ণবের সুখ তাতে কিছুটা হলেও কমে যাচ্ছিল । তাই অর্ণবকে মুখচোদার পূর্ণ সুখ দিতে কামিনী পেছনে কাত হয়ে ডানহাত দিয়ে শ্রেয়ার মাথাটা অর্ণবের বাঁড়ার উপর চেপে ধরল । সেই মওকায় অর্ণব শ্রেয়ার মুখে ভারী ভারী ঠাপ মারতে লাগল । ওর বাঁড়াটা শ্রেয়ার মুখে প্রায় সাত-আট ইঞ্চি ঢুকে যাচ্ছিল । গ্রাসনালীর ভেতরে বাঁড়ার গুঁতো খেয়ে শ্রেয়ার চোখদুটো ফেটে পড়ছিল । গল গল করে ওর চোখ দিয়ে জল বেরতে লাগল । কচল্ কচল্ ক্বচ্ ক্বচ্ল্ শব্দে অর্ণব শ্রেয়ার মুখটা নির্মমভাবে চুদতে লাগল । একদিকে গুদ চোষার সুখে কামিনীর শীৎকার, বাঁড়ার ঠাপ খেয়ে শ্রেয়ার মুখের ওঁক্বচল্ ওঁক্ব্চ্ল্ শব্দ, আর বাঁড়া চোষানোর সুখে অর্ণবের মুখ থেকে বের হওয়া শীৎকার, সব মিলে শ্রেয়ার বেডরুমে শৃঙ্গারলীলার নানাবিধ শব্দ এক সমধুর মূর্চ্ছনা সৃষ্টি করছিল । তিনজনের তিনটি শরীর কামতাড়নার পূর্বরাগে ব্যকুলভাবে ছটফট্ করতে লাগল ।

প্রায় মিনিট পাঁচ সাতেক ধরে এক সঙ্গে একজন আরেক জনকে চুষে-চেটে চলার পর শ্রেয়া বলল -"এ্যাই মাগী...! সর এবার... অর্ণব এবার আমার গুদটা চুষবে । ততক্ষণ ওর বাঁড়াটা তুই চোষ..."

অর্ণবের রাক্ষুসে বাঁড়াটা চোষা কামিনীর বরাবরের একটা প্রিয় জিনিস । সেই সুযোগটা পেয়ে সে যেন এক পায়ে দাঁড়িয়ে পড়ল -"তো দে না রে মাগী আমাকে ওর বাঁড়াটা । তখন থেকে তো তুই-ই চুষে যাচ্ছিস । আমাকেও একটু সুযোগ দে না..."

দু'দুটো অতীব কামুকি মহিলার ওর বাঁড়াটাকে নিয়ে এভাবে টানা-হিঁচড়া করা দেখে অর্ণবের মনে আনন্দের ঢেউ বইতে লাগল । সে দুজনকেই আজ ঠান্ডা করে দেবে নিঃসন্দেহে -"আরে ঝগড়া করার কি আছে...! আমি আছি তো...! দুজনে মিলেই আমাকে ভোগ করো না...! কোনো অসুবিধে নেই । মিনি... তুমি এবার ওঠো... আমি এবার তোমার বান্ধবির একটু সেবা করি । তিনি তো আমাকে কতক্ষণ ধরে সুখ দিলেন, তার বদলে আমাকেও তো কিছু দিতে হবে । তুমি বরং আমার বাঁড়াটার যত্ন নাও এবার...!"

শ্রেয়া বিছানার উপর চিৎ হয়ে শুয়ে পড়ল । ওর বিশাল সাইজ়ের মাইজোড়া ওজনে আর মাধ্যাকর্ষণ টানে দুদিকে ঢলে পড়ল । সে নিজেই দু'হাতে নিজের দুদ দুটো ধরে ডলতে লাগল । ওকে ওভাবে শুতে দেখে কামিনী বলল -"তুই শুয়ে পড়লি কেন...? অর্ণব যদি উপুড় হয়ে তোর গুদ চোষে তাহলে আমি ওর বাঁড়াটা চুষব কেমন করে...?"

"মাগী, বেশি বক বক করিস্ না তো...! অর্ণব আমার গুদটা চোষার সময় পাছাটা উঁচু করে রাখবে । তুই ওর দুই পায়ের মাঝে মাথা ভরে চুষবি ওর বাঁড়াটা..." -শ্রেয়া চোদন বিশেষজ্ঞর মত উপায় বাতলে দিল ।

আজকে যে শ্রেয়ার অঙ্গুলিহেলনেই চলতে হবে সেটা অর্ণব আর কামিনী ভালোই বুঝে গেছিল । সেই মত অর্ণব পা-দুটো ফাঁক করে হাঁটু গেড়ে বসে উবু হয়ে মুখটা ডুবিয়ে দিল শ্রেয়ার গুদমন্দিরে । চটচটে রতিরসে শ্রেয়ার গুদের চেরা এবং তার মাঝ থেকে উঁকি মারতে থাকা খয়েরি রঙের কোঁচকানো পাঁপড়ি দুটো পুরো ডুবে আছে । পাঁপড়িদুটো আঁঠালো গুদরসে একে অপরের সাথে লেপ্টে আছে । নারীগুদের এমন মনমাতানো, অপরূপ শোভা দেখে অর্ণব মুগ্ধ হয়ে গেল । তারপর প্রথমে ওর ক্লীন শেভড্ গুদের ঠিক মাঝখানে একটা মিষ্টি চুমু খেল । ওর ঠোঁটদুটো শ্রেয়ার গুদের নোনতা, চ্যাটচেটে রসে সিক্ত হয়ে উঠল । অর্ণব বড় করে জিভটা বের করে ওর গুদটার নিচ থেকে উপর পর্যন্ত লম্বা একটা চাটন দিয়ে গুদের ফোলা ফোলা পাড় এবং চেরায় লেগে থাকা কামরসটুকু মুখের মধ্যে টেনে নিল । একটা ঢোক গিলে সেটুকু পেটে চালান করে দিয়ে অর্ণব দুই হাত দিয়ে ওর গুদের কোয়াদুটোকে দু'দিকে ফেড়ে ধরল । তাতে ওর লম্বা আঙ্গুরের মত টলটলে, রসালো কোঁটটা বুক চিতিয়ে উপরে উঠে এলো । অর্ণব সেই আঙ্গুরদানাটাকে মুখে ভরে নিয়ে ছপাক্ ছপাক্ করে চুষতে লাগল ।

সেই ফাঁকে কামিনী অর্ণবের পেছনে চিৎ হয়ে শুয়ে মাথাটা ভরে দিল ওর দুই হাঁটুর মাঝে । অর্ণবের ঝুলন্ত ল্যামপোষ্টের মত বাঁড়াটা কামিনীর মুখের সামনে লক লক করছিল । কামিনী মাথাটা একটু চেড়ে মুখটা হাঁ করেই বাঁড়ার মুন্ডিটা মুখে পুরে নিল । চকাম্ চুষ্ শব্দে মাথাটা উপর নিচে দুলিয়ে কামিনী অর্ণবের মাংসল খুঁটিটা চুষতে লাগল । তলা থেকে হাত দুটো অর্ণবের কোমরের দুই পাশ দিয়ে তুলে ওর মাংসল পাছাদুটো পাকিয়ে ধরে চপাক্ চপাক্ করে বাঁড়াটা চুষতে চুষতে টেনে নিতে লাগল নিজের মুখের ভেতরে । কখনও বা বাঁড়াটা মুখ থেকে বের করে মুন্ডির গোঁড়ার তলদেশটা জিভের ডগা দিয়ে বারংবার চাটতে লাগল । অমন একটা স্পর্শকাতর স্থানে কামিনীর রসালো, খরখরে জিভের ঘর্ষণ অর্ণবের মনে কামনার ঝড় তুলতে লাগল । তার প্রভাবটা গিয়ে পড়ল শ্রেয়ার গুদের উপরে ।

শ্রেয়ার গুদের কোঁটটাকে মুখে নিয়ে তেঁতুলের কোয়া চোষা করে চুষতে লাগল । ঠোঁটের চাপে এমনভাবে কোঁটটাকে অর্ণব চুষতে শুরু করল যেন সে শ্রেয়ার কলবতী গুদটাকে খেয়েই নেবে । গুদদটাকে দুদিকে ফেড়ে ফাঁক করে নিয়ে গুদের সুড়ঙ্গটাকে উন্মোচিত করে নিয়ে জিভের ডগাটা সেখানে ভরে গুদটাকে জিভচোদা করতে লাগল । শ্রেয়ার গুদে তখন বান ডেকেছে । গুদ থেকে কামরস টেনে বের করে এনে সেটাকেই অমৃতসুধা মনে করে অর্ণব পান করতে লাগল মনের সুখে । গুদে এমন ভূবনমোহিনী চোষণে শ্রেয়া সুখের সাগরে ভেসে যেতে লাগল । কামের আগুন ওর গুদটাকে আরও তপ্ত করে তুলতে লাগল । অত্যন্ত কামুকি সুরে ওঁওঁওঁওঁওঁহঃ... ওঁওঁওঁওঁওঁওঁওঁহঃ... উইইই.. ইস্সস্শশশ্শ আওয়াজের শীৎকার করে সে আবোলতাবোল বকতে লাগল -"ইয়েস্ অর্ণব... সাক্ মাই প্যুস্যি...! লিক্ মাই কান্ট...! বাইট মাই ক্লিট্...! ইট ফীলস্ সোওওওও গুড্...! আ'ম গেটিং সো হর্ণি...! তুমি আমাকে পাগল করে দিচ্ছো ডার্লিং...! চোষো... আরো আরো চোষো গুদটা... ওটা তোমার ক্যান্ডি...! তোমার ক্যান্ডি তুমি চুষে চুষে রস বের করে খাও... ও মাই গঅঅঅঅঅঅড্ড্...."

(continue) 

Post a Comment

0 Comments