কামিনী by রতিপতি (Page-109)


 শ্রেয়ার তড়পানি দেখে অর্ণব আরো ক্ষেপে গেল । ও যেন একটা ভ্যাম্পায়ার, যে একটা তন্বী কামুকি নারীর গুদের রস পুরো শুষে নেবে । কামিনীও অর্ণবের বাঁড়াটা বাচ্চা ছেলের ললিপপ চোষা করে চুষে যেতে থাকল । তিনজনের মিলিত কাম-শীৎকারে ঘরে একটা মধুর যৌনতাময় ঝংকার বাজতে লাগল । দিনে দুপুরে তিন তিনটে নর-নারী যৌনতার আদিম খেলায় বাহ্যজ্ঞান হীন হয়ে উঠেছে । অর্ণব শ্রেয়ার ভগাঙ্কুরটা চুষতে চুষতেই ওর গুদে ডানহাতের দুটো আঙ্গুল ভরে ওকে আঙ্গুল চোদা দিতে দিতে ওর জি-স্পটটাকে রগড়াতে লাগল । ক্ষ্যাপা ষাঁড়ের দস্যিপনা শ্রেয়ার মত অতীব কামবাই-এর মহিলা আর কতক্ষণই বা সহ্য করতে পারত ? কিছুক্ষণের মধ্যেই শরীরটা আড়মোড়া দিয়ে হড় হড় করে দমদার একটা রাগমোচন করে সে নিস্তেজ হয়ে গেল -"ও মাই গড্...! আই হ্যাড নেভার হ্যাড সাচ্ এ প্লীজ়িং অরগ্যাজ়ম...! আঙ্গুল দিয়ে চুদেই তুমি এতসুখ দিলে...! তোমার বাঁড়াটা গুদে নিলে না জানি কতটা সুখ পাবো...!"

শ্রেয়াকে অমন নিঢাল হয়ে যেতে দেখে কামিনীও ওর মাথাটা অর্ণবের পায়ের মাঝ থেকে বের করে নিয়ে বলল -"একটু পরেই বুঝতে পারবি খুকি...! ঢলে পড়লি কেন...! পা দুটো ফাঁক কর...! আমার চ্যাম্পিয়ন এবার তোকে তোর জাত চেনাবে...! গুদটা কেলিয়ে ধর...!"

"শ্রেয়াকে জাত চেনাবে এমন বাঁড়া পৃথিবীতে এখনও জন্মায় নি রে চুতমারানি...! শ্রেয়া গুদে চিমনিও গিলে নিতে পারবে । দে তোর চ্যাম্পিয়নের ডান্ডাটা আমার গুদে... দেখ, আমার সর্বভুক গুদটা তোর চ্যাম্পিয়নের বাঁড়াটা কেমন গিলে নেয়..." -শ্রেয়া চিৎ হয়ে পা-দুটো ফাঁক করে দিল ।

অর্ণব ওর দুই পায়ের মাঝে এসে ওর পোঁদের তলায় একটা বালিশ ভরে গুদটা চিতিয়ে নিল । তারপর কামিনী সেখানে এসে হাতে একদলা থুতু নিয়ে অর্ণবের দামড়া বাঁড়াটার গায়ে হাত কচলে কচলে সেটুকু ভালো করে মাখিয়ে দিয়ে নিজে হাতে বাঁড়াটা শ্রেয়ার গুদের জ্বালামুখে সেট করে অর্ণবকে চোখ টিপা দিল । অর্ণব কামিনীর ইশারা বুঝে হঁক্ করে একটা ভীম ঠাপ মেরে ওর নয় ইঞ্চির গাছের গদিটাকে আমূল গেঁথে দিল শ্রেয়ার চটচটে গুদের গভীরে । শ্রেয়া হয়ত এমনটা আশা করে নি । একটা ঠাপে অত বড় ধোনটা অর্ণব ওর গুদে ভরে দেওয়াতে শ্রেয়া যেন পক্ষাঘাতগ্রস্ত হয়ে গেল । ওর চোখদুটো বিস্ফারিত হয়ে মণিকোটর থেকে যেন ছিটকে বেরিয়ে আসবে । মুখটা প্যারালাইসিস রুগীর মত বেঁকিয়ে অসহ্য ব্যথায় কঁকিয়ে উঠে অর্ণবকে খিস্তি দিয়ে উঠল -"ওরে খানকির ছেলে... শালা বেজন্মা, চোদনখোর ঢ্যামনা...! এমনি করে কোন বোকাচোদা গুদে বাঁড়া ঢোকায় রেএএএএ...! গুদটা ভেঙেই গেল বোধয়...! শালা কুত্তার বাচ্চা...! মহিলাদের কেমন করে চুদতে হয় জানিস্ না...?"

শ্রেয়ার মুখ থেকে কথা কেড়ে নিয়ে কামিনী বলল -"কেন রে বেশ্যা মাগী...! খুব যে গুদের বড়াই করছিলিস...! গুদে নাকি চিমনিও গিলে নিবি...! তাহলে আমার চ্যাম্পিয়নের বাঁড়াটা গুদে নিয়ে এমন গোঁঙাচ্ছিস কেন রে হারামজাদী...! এ্যাই অর্ণব... মাগীকে এতটুকুও দয়া দেখিও না... জানোয়ারের মত চুদে দাও খানকিটাকে । চুদে চুদে মাগীকে স্বর্গে পাঠিয়ে দাও... ঠাপাও সোনা... এমন ঠাপ ঠাপাও যেন মাগীর গুদটা কাঁদতে লাগে... চুদে মাগীর গুদে ভুট্টা বুনে দাও..."

"তো দে না মাগী অামার গুদে ভুট্টা বুনে...! বল তোর অর্ণবকে, যত পারে চুদুক, যেমন করে পারে চুদুক...! শ্রেয়া কিচ্ছু বলবে না... আয় আমার দুদ দুটো চুষে দে... অর্ণব ঠাপাক, তুই আমার কোঁটটা রগড়ে দে..."

অর্ণব শ্রেয়ার ডান পা টাকে উঁচু করে উরুটা পাকিয়ে ধরে ফতাক্ ফতাক শব্দ তুলে ওর গুদে ঘাই মারতে লাগল । ঘপ্ ঘপ্, ঘপাৎ ঘপাৎ ঠাপে নিদারুন চোদন চুদতে লাগল অর্ণব । কামিনী শ্রেয়ার বামপাশে শুয়ে ওর বাম দুদের বোঁটাটাকে মুখে নিয়ে ছপাক্ ছপাক্ করে চুষতে লাগল আর বামহাতটা ওর গুদের কাছে নিয়ে গিয়ে অর্ণবের বাঁড়ার চাপে চিতিয়ে ওঠা ওর কোঁটটা রগড়াতে লাগল । অর্ণব যেন একটা খ্যাপা হাতি । দমাদম ঠাপ মেরে শ্রেয়ার গুদের দর্প চূর্ণ করার মহান ব্রতে ব্রতী । তুমুল ঠাপে চুদে চুদে সে শ্রেয়ার গুদটাকে থেঁতলাতে লাগল । অর্ণবের গতরভাঙা ঠাপের ধাক্কায় শ্রেয়ার শরীরে মৃদু ভূমিকম্প হতে লাগল । ওর মিষ্টি কুমড়োর সাইজ়ের দুদ দুটো সজোরে থলাক্ থলাক্ করে লাফাতে শুরু করল, যদিও বামদুদের বোঁটাটা কামিনীর মুখে তখনও শোষিত হচ্ছে ।

অর্ণব সামনের দিকে একটু ঝুঁকে বামহাতে শ্রেয়ার ডানদুদটা মুঠো করে ধরে পকাম্ পকাম্ করে টিপতে টিপতেই নিজের আখাম্বা, পোনফুটিয়া ধোনটা ঠুঁকে ঠুঁকে ওর গুদটা মারতে থাকল । একটা দুদের বোঁটা কামিনীর মুখে, অন্যটা অর্ণবের কাঠখোট্টা হাতের টিপুনিতে পেষাই হতে থাকা, গুদে অর্ণবের রকেটের ঠাপ আর কোঁটে কামিনীর হাতের রগড়ানি, সব মিলিয়ে শ্রেয়ার শরীরটা চোদনসুখের উত্তেজনায় উত্তাল সমুদ্রের মত হয়ে উঠল । চুদতে চুদতে অর্ণব বাঁড়াটা কেবল মুন্ডিটা গুদে রেখে বাকিটা টেনে বের করে পরক্ষণেই গদ্দাম্ করে এক ঠাপে আবার পুরোটা পুঁতে দিচ্ছিল শ্রেয়ার বারোভাতারি গুদের ভেতরে । এবং সবটাই ঘটছিল চোখের পলকে । এক সেকেন্ডে দু'টো বা তিনটে ঠাপ মেরে জেটের গতিতে অর্ণব শ্রেয়ার গুদটাকে মন্থন করতে লাগল ।

চোদার স্পীড বাড়ার সাথে সাথে দুদ টেপার জোরও অর্ণব বাড়িয়ে দিচ্ছিল তরতরিয়ে । সেই সাথে কামিনী শ্রেয়ার স্তনবৃন্তটাকে কামড়ে কামড়ে চুষতে থাকায় এবং কোঁটটাকে দ্রুতগতিতে রগড়াতে থাকায় শ্রেয়ার গুদটা বেশ দ্রুতই গর্মে উঠল । ওর গুদের ভেতরে চামড়ার দেওয়ালে কেউ যেন বিছুটি পাতা ঘঁসে দিচ্ছে । অর্ণবের বিরাসি সিক্কার ঠাপের তালে তালে শ্রেয়ার আর্ত গোঁঙানি আর কোঁকানিও বাড়তে লাগল চড়চড়িয়ে । শ্রেয়ার সেই ক্রমবর্ধমান আঁহঃ... ওঁহঃ... উই... উইইই-মাআআআআ... শব্দ শুনে কামিনী শ্রেয়ার মাই থেকে মুখ তুলে ওর কোঁটের উপর চাপড় মারতে মারতে বলল -"চোদো সোনা...! মাগীকে চুদে ওর গুদটা খাল করে দাও...! ওকে দেখিয়ে দাও অর্ণবের বাঁড়া কি জিনিস্...! আমাদেরকে ব্ল্যাকমেল করার ওকে শাস্তি দাও তুমি...! আরো জোরে জোরে চোদো সোনা...! হারামজাদীর গুদটা ভেঙে দাও... ফাক্ হার... ফাক্ হার হার্ডার...! ফাক্ টিল্ শী ক্রায়েজ়... কিল্ হার পুস্যি... ফাক্ বেবী... ফাক্..." চোখের সামনে ওর অর্ণবকে অন্য একটা মেয়ের গুদকে ধুনতে দেখে কামিনীও দারুন গর্মে উঠেছিল ।

কামিনীর এভাবে অর্ণবকে তাতানো দেখে শ্রেয়াও চিৎকার করে উঠল -"ইয়েস্ ইউ মাদারফাকার... ফাক্ মী... ফাক্ মী হার্ডার...! শোভ ইওর কক্ ডীপ ইন মাই পুস্যি...! থ্রাস্ট ইওর কক্ ইন্টু মাই স্টমাক্... আমাকে রাস্তার বেশ্যা মনে করে চোদো...! আমি তোমার একদিনের কেনা মাগী ডার্লিং...! তোমার মাগীর হারামজাদী গুদটাকে তুমি ছারখার করে দাও... গুদের ছাল-চামড়া তুলে দাও... চোদো, জোরে জোরে চোদো... আরও আরও জোরে ঠাপাও.... ফাক্ মী লাইক আ বীস্ট...! ডেসট্রয় মাই পুস্যি... মাগীর খুব কুটকুটানি ধরেছিল তোমার বাঁড়ার গাদন খাবার জন্য । তুমি ওর কুটকুটি ঠান্ডা করে দাও... তোমার যেমন ভাবে খুশি, গুদটাকে তুমি তেমন করে চোদো... চোদো, চোদো, চোদো... ও মাই গড...! ও মাই গড্...! ও মাই গড... আ'ম কামিং...! আমার জল খসবে সোনা...! চুদে আমার গুদের জল খসিয়ে দাও... প্লীঈঈঈঈজ় ফাক্ মী হার্ডার... ফাক্ মীঈঈঈঈঈঈঈঈঈঈঈঈ... উইইইইইইইই... ইস্সস্ঙ্ঘ্গ্ঘ...." -চোদনসুখের তীব্র জোয়ারে শ্রেয়া পোঁদটা চেড়ে তুলে অর্ণবের বাঁড়াটা গুদ থেকে বের করে দিয়ে ফর্ ফরররর্ করে আরও একটা জোরদার রাগ মোচন করে দিল । গুদের ভেতর থেকে কামজল ফোয়ারার মত ছিটকে বেরিয়ে এসে অর্ণবের তলপেট এবং বাঁড়াটাকে স্নান করিয়ে দিল ।

শ্রেয়ার গুদের ফোয়ারা দেখে কামিনী বলল -"কি রে মাগী...! চিমনি গিলে নেওয়া গুদটা এভাবে ঝর্ণা ঝরিয়ে দিল কেন...? খুব যে বড়াই করছিলিস নিজের গুদের...!"

শ্রেয়ার শরীরটা তখনও মৃগী রোগীর মত থর থর করছে । চোখে মুখে এক অদ্ভুত পরিতৃপ্তির ছাপ । নিজের দুদে নিজেই হাত বুলাতে বুলাতে বলল -"ইয়েস্... রিয়্যালি... ইট ওয়াজ় অসাম...! গুদের জল খসিয়ে এত সুখ এর আগে কখনও পাইনি রে মিনি...! আসলে অর্ণবের মত করে এমন জংলি ঠাপে কেউ আমার গুদটাকে চুদতেই পারে নি কখনও । থ্যাঙ্ক ইউ বাবু....! ইউ মেড মী ইওর স্লেভ..."

"তুই তো মাগী একদফা ঠান্ডা হলি...! এবার কি অর্ণব আমাকে একবার চুদতে পারে...?" -কামিনী শ্রেয়ার সামনে ভিক্ষে চাইল ।

শ্রেয়া বিরক্ত হয়ে বলল -"তো চোদা না মাগী...! তোর গুদ অর্ণব চুদবে কি না তা আমাকে জিজ্ঞেস করছিস কেন...? আমি কি অর্ণবের বাঁড়া ধরে রেখেছি...? এ্যাই অর্ণব... মাগীকে বিছানায় মিশিয়ে দাও তো..."

অর্ণব মুচকি হাসল । তারপর বলল -"মিনির গুদটা পেছন থেকে চুদেই বেশি মজা পাই আমি । কি মিনি... ডগি তে লাগাবো তো...!"

"আমার অনুমতির কি প্রয়োজন আছে তোমার...? আমি তো তোমার দাসী, তোমার বাঁড়াকে সেবা প্রদান করাই তো আমার কর্তব্য । তুমি যেমন করে চাও সেভাবেই লাগাও সোনা...! মিনি ইজ় অল ইওরস্, ফর এভার..." -কামিনী হাত পা-য়ের ভরে হামাগুড়ি দিয়ে পোঁদটাকে উঁচিয়ে রেখে বসে পড়ল ।

অর্ণব কামিনীর পেছনে হাঁটু গেড়ে দাঁড়িয়ে এই মাত্র একটা সর্বগ্রাসী গুদকে তৃপ্ত করে তার জলের বন্যা বের করে আনা নিজের দৌর্দন্ডপ্রতাপ বাঁড়াটা তাক করল কামিনীর দুই পাছার মাঝে পেছনমুখী হয়ে ফুটে ওঠা অপরাজিতা ফুলের মত গুদটার দিকে । অর্ণব বামহাতে কামিনীর বাম পাছাটা ফাঁক করে বাঁড়ার মুন্ডিটা কামিনীর গুদের দ্বারে সেট করতে যাবে এমন সময় শ্রেয়া বলে উঠল -"দাঁড়াও অর্ণব, মাগীর গুদে তোমার বাঁড়াটা ঢোকার অপরূপ দৃশ্যটা আমি মিস্ করতে চাই না । আমি আসি, তারপর তুমি ঢোকাবে..."

"তো যা না রে হারামজাদী তাড়াতাড়ি...! তোর জন্য আমাকে আরও অপেক্ষা করতে হবে...!" -কামিনী শ্রেয়াকে খেঁকিয়ে উঠল ।

(continue)

Post a Comment

1 Comments