কামিনী by রতিপতি (Page-110)


 শ্রেয়া চটপট উঠে কামিনীর ভরাট পোঁদ আর অর্ণবের পেশীবহুল উরুর মাঝে এসে হাঁটু ভাঁজ করে বসে পড়ল -"নাও বাবু... এবার মাগীর গুদটা ফালা ফালা করে দাও... আমাকে যেভাবে চুদলে, মাগীকে তার চাইতেও কঠোর ঠাপে চুদে হোড় করে দাও..."

"আজ আমি আপনাদের দু'জনেরই সেবক শ্রেয়া । আপনারা যেমন বলবেন, তেমন ভাবেই সেবা করব । তবে প্লীজ় ডোন্ট মাইন্ড, মিনিকে আমি ভালোবাসি, তাই ওকে চোদার সময় আমি একটু বেশি কেয়ারিং থাকব, যাতে ওর স্যাটিস্ফ্যাকশানে কোনো খামতি না থাকে । আফটার অল, শী ইজ় মাই লেডি লাভ..." -অর্ণব কামিনীর মনে ভরসা জোগালো ।

কামিনী তাতে মনে মনে খুশি হলেও বলল -"না অর্ণব... তুমি আমাকে নির্মমভাবেই চুদবে । শ্রেয়াকে আমি দেখিয়ে দিতে চাই যে আমি ওর চাইতে কোনো অংশেই কম নই, কঠোর চোদন আমিও গিলতে পারি । ইউ প্লীজ় ক্যারি অন, এ্যাজ় ইউ উইশ..."

কামিনীর কথা শুনে অর্ণব মুচকি হেসে বলল -"জো হুকুম মোহতারমা...!" তারপর শ্রেয়াকে উদ্দেশ্য করে বলল -"কিন্তু মিনির গুদে বাঁড়াটা ভরার আগে একবার কি এটাকে একটু চুষে দিতে পারবেন..., ইন কেস, ইউ ডোন্ট মাইন্ড দ্যাট..."

"আ'ম অলওয়েজ় দেয়ার বাবু...! আই লাভ সাকিং ককস্...! তবে তুমিও আমার মুখটা চুদবে...." -শ্রেয়া মুখ বাড়িয়ে অর্ণবের ফণা তুলে ফোঁশ ফোঁশ করতে থাকা বাঁড়াটা হাঁ করে মুখের ভেতরে ভরে নিল । অর্ণব শ্রেয়াকে সুযোগ করে দিতে একটু কাত হয়ে গেল, যাতে বাঁড়াটা চুষতে ওর কোনো সমস্যা না হয় ।

শ্রেয়া আবার তার সর্বভুক ভঙ্গিতে অর্ণবের বাঁড়াটা ওর সাধ্যমত মুখের ভেতরে নিয়ে মাথাটা ক্ষিপ্রগতিতে আগু-পিছু করে গপ্ গপ্ করে বাঁড়াটা চুষতে লাগল । ওর চোষার তালে তালে অর্ণবও ওর মাথাটা দু'হাতে শক্ত করে ধরে কোমর ঠেলে ঠেলে ওর মুখে পেল্লাই সব ঠাপের ঝটকা মারতে লাগল । ওর বাঁড়ার মুন্ডিটা শ্রেয়ার আলজিভ ভেদ করে ওর গলার ভেতরে গিয়ে গুঁতো মারতে লাগল । শ্রেয়সী তাতে বার বার চোক্ করে যাচ্ছিল । ওর চোখ দুটো তখন ফেটে পড়ার উপক্রম । শ্রেয়সী তবুও অর্ণবকে এতটুকুও বাধা না দিয়ে বরং ওর ঠাপগুলো হজম করার চেষ্টা করতে লাগল । অর্ণবের বাঁড়াটা বের করে আনার সাথে সাথে শ্রেয়ার মুখ থেকে দলা দলা থুতু বের হয়ে ওদের বিছানার চাদরের উপর ভলকে ভলকে পড়তে লাগল ।

মুখ থেকে ওঁক্... ওঁক্ব... ওঁক্চল্... ওঁক্ঙঘ্... শব্দ করে শ্রেয়া অর্ণবের বাঁড়ার গাদন গিলতে থাকল নিজের মুখের ভেতরে । কামিনী হাঁমাগুড়ি দিয়ে থাকা অবস্থাতেই মাথাটা পেছনে হেলিয়ে ওদের কামকেলী দেখছিল । যদিও শ্রেয়াকে এভাবে অর্ণবের বাঁড়াটা চোষা দেখে সে আরও কামার্ত হয়ে উঠছিল, কিন্তু তা দেখে গুদে হাজার হাজার শুঁয়োপোঁকাও কুটুস্ কুটুস্ করে কামড় মারছিল । প্রায় মিনিট তিনেক এভাবেই বাঁড়াটা চুষিয়ে নিয়ে শ্রেয়ার মুখটা চুদে অর্ণব এবার কামিনীকে বলল -"গেট রেডি জান...! এবার তোমার গুদে ভরব ।"

"আমি তো সেই কখন থেকেই হাপিত্যেস করছি, তুমি ঢোকাও না সোনা...! আর কত অপেক্ষা করাবে তোমরা আমাকে...!" -কামিনী বিরক্ত হয়ে বলল ।

অর্ণব শ্রেয়ার মুখ থেকে বাঁড়াটা বের করে এনে বামহাতে আবার কামিনীর পোঁদের বাম তালটা ফাঁক করে ধরে শ্রেয়াকে বলল -"শ্রেয়া, আপনি বাঁড়াটা মিনির গুদে সেট করে দিন ।"

শ্রেয়া নিজহাতে অর্ণবের মুশকোটা ধরে কামিনীর গুদমন্দিরের দ্বারে মুন্ডিটা সেট করে দিল । অর্ণব তখন কোমরটা সামনের দিকে লম্বা একটা গাদন মেরে ওর নয় ইঞ্চির ক্ষেপনাস্ত্রটা পুড় পুড় করে পুরে দিল কামিনীর দগ্ধ, সিক্ত, মাখনের মত গুদটার অন্ধকার সুড়ঙ্গে । এতদিন ধরে, এতবার অর্ণবের কাছে রামগাদনে চোদন খেয়েও এভাবে ওর বাঁড়াটা গুদে নেবার সময় লম্বা সুরে কামিনীর মুখ থেকে আওয়াজ বের হলো -"ও মাই গঅঅঅঅঅঅঅঅড..."

অর্ণব সযত্নে জিজ্ঞেস করল -"কষ্ট পাও নি তো সোনা...!"

"না সোনা... আরাম... সুখ...! সীমাহীন সুখ...! আমার গুদটা যে ভগবান তোমার বাঁড়ার জন্যই তৈরী করে ছিলেন সেটা আমি ভালোই জেনে গেছি । কিন্তু তুমি থেমে রইলে কেন সোনা...! ঠাপাও...! তোমার মিনির নরম গুদটা চুরে দাও...! ঠাপাও সোনা...! থেমে থেকো না প্লীজ়.... ফাক্ মী...! ফাক্ লাইক আ মিংক্স...! ডোন্ট স্টপ্ প্লীজ়..."

অর্ণব যেন এটারই অপেক্ষা করছিল । দু'হাতে কামিনীর ঢিবির মত উঁচু হয়ে থাকা দাবনাদুটোকে খামচে ধরে কোমর নাচানোর গতি বাড়াতে লাগল । ওর অশ্বলিঙ্গের মত বাঁড়াটা কামিনীর কোমল, রসালো গুদটাকে চিরে ঢুকতে আর বেরতে লাগল, ঠিক যেভাবে একটা শক্ত বাঁশ কাদার দলাকে মথিত করে পিল পিল করে ঢোকে আর বের হয় । ঢেঁকির হুলোটার মত করে অর্ণবের বাঁড়াটা কামিনীর গুদপাত্রে রাখা চালগুলোকে কুটে আটা করতে লাগল । ঢেঁকিতে পাড় দেবার পর হুলোটা যেমন ধড়াম করে নিচের আধারে আছড়ে পড়ে, অর্ণবের বাঁড়াটাও প্রতিটা ঠাপের সাথে কামিনীর গুদপাত্রে আছড়ে পড়তে লাগল । ক্রমেই বাড়তে লাগল ঠাপের গতি । অর্ণবের বাঁড়াটা অমন মোটা হবার কারণেই কামিনীর এতবারের চোদন খাওয়া গুদটাও বাঁড়ার গায়ে চেপে ধরছিল । শ্রেয়ার বারোভাতারি গুদের চাইতে কামিনীর গুদটা অর্ণবের কাছে যথেষ্টই টাইট মনে হচ্ছিল । শ্রেয়াকে যতটা সহজে ঠাপাতে পারছিল, কামিনীর ক্ষেত্রে ব্যাপারটা ততটা সহজ মনে হচ্ছিল না ।

কামিনীর গুদের ভেতরে ওর জরায়ুর দ্বার পর্যন্ত বাঁড়াটা বিঁধতে অর্ণবকে বেশ বেগ পেতে হচ্ছিল । তবুও কামিনীকে চোদাটা অর্ণবের বরাবরই একটা অন্য মাত্রার অভিজ্ঞতা । তাই সে নিজেকে উজাড় করে দিয়ে কামিনীর গুদটাকে দুরমুশ করতে থাকল । ওর প্রতিটা ঠাপের ধাক্কায় কামিনীর লদলদে দাবনাজোড়ায় জলতরঙ্গের মত ঢেউ তৈরী হচ্ছিল, যা ওর বুক থেকে দৃঢ়ভাবে ঝুলতে থাকা মাইজোড়াতেও তীব্র দুলুনি তৈরী করছিল । ঠাপের জোর এতটাই বেশী ছিল যে কামিনীর দৃঢ়ভাবে বুক থেকে ঝুলন্ত দুদ দুটো যেন ওর শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে চাইছে । হাঁআআআহঃ.... হঁওওওওহঃ.... হোঁওওওওওহঃ.... শব্দ করে অর্ণব কামিনীর পাউরুটির মত ফোলা, আর লবঙ্গলতিকার মত রসালো গুদটাকে থেঁতলে দিচ্ছিল । প্রতিটা ঠাপই কামিনী নিজের নাভীর গোঁড়ায় অনুভব করছিল । সেই কোমরভাঙ্গা ঠাপের চোদনের সাথে তাল মিলিয়ে বেড়ে যাচ্ছিল কামিনীর শীৎকার -"ওঁঙ্... ওঁঙ্... ওঁঙ্... ওঁওঁওঁওঁওঁওঁ... আহঃ... আহঃ... আহঃ... ওঁহঃ... ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ.... ওঁ-ম্-মাই গড্...! ও মাই গড্...! জীসাস্...! ফাক্ মী....! ফাক্, ফাক্, ফাক্...! ফাক্ মী হার্ড...! থ্রাস্ মাই পুস্যি বেবী...! চুদে চুদে গুদটা দুমড়ে দাও... আমাকে জানোয়ারের মত করে চোদো...! নির্মম ঠাপে তুমি গুদটা পিষে ফেলো...! চোদো সোনা...! জোরে জোরে চোদো... আমার গুদের ঘাম ঝরিয়ে দাও...! ছাল-চামড়া তুলে দাও গুদটার... তোমার মিনিকে তুমি চুদে শেষ করে দাও...! ফাটিয়ে দাও...! ভেঙ্গে দাও...! চুদে গুদটাকে চৌবাচ্চা বানিয়ে দাও... চোদো... সোনা আমার... চোদো... প্লীজ় ফাক্ মীঈঈঈঈঈঈ....!"

কামিনীর ছটফটানি দেখে অর্ণব আরও ক্ষেপে গেলো । ওর ঠাপের গতি যান্ত্রিক হয়ে গেল । ওর রকেটসম লিঙ্গটা দিয়ে কামিনীর গুদটাকে তুলোধুনা করতে করতে অর্ণব বলল -"কি গুদ পেয়েছো সোনা একটা...! এত চুদি তবুও মন ভরে না...! তোমার গুদটা চুদে অন্য কোনো মেয়ের গুদ চুদতে আর ইচ্ছেও জাগে না । এত যে চুদি তবুও তোমার গুদটা একটুও ঢিলে হয় নি । এতটা টাইট হয় কি করে একটা মহিলার গুদ...! গুদ দিয়ে এমন কামড় মেরো না সোনা...! না তো তাড়াতাড়ি মাল বেরিয়ে যাবে... তখন আর কাওকেই চুদতে পারব না । তোমরা কি আর চোদন চাও না...!" কথা গুলো বলার সময় এক মুহূর্তের জন্যও অর্ণব ঠাপানো থামালো না । বরং আরও জোশ নিয়ে বাঁড়াটা কামিনীর গুদে পেছন থেকে ঠুঁকে ঠুঁকে ওর গুদ মারতে থাকল ।

"না, সোনা... এমন বোলো না... আমাদের দুজনেরই আরও অনেক চোদন চাই... সারা বিকেল তুমি আমাদেরকে চুদবে আজ । আমরা কোনো কথা শুনব না । আমাদের গুদের সব রস বের করে না দেওয়া পর্যন্ত তুমি আজ ছাড়া পাবে না । কোনো কথা বোলো না । শুধু ঠাপাতে থাকো তোমার মিনির গরম গুদটাকে... ও মা গো...! মেরে ফেলল মা...! তোমার মেয়েকে তার নাগর আজ চুদে সুখ দিয়ে মেরে ফেলল গোওওওওও..." -কামিনী শিষ্টাচারের সমস্ত সীমা ছাড়িয়ে গেল ।

শ্রেয়াও অর্ণবের এমন তুখোড় গতির ঠাপ দেখে আঁতকে উঠছিল । একজন পুরুষ এমন পাশবিক ঢঙে ঠাপাতে পারে কি করে...! ভাগ্যিস অর্ণব ওর গুদটাকে এতটা নিষ্ঠুর ঠাপে চোদে নি । না হলে ওর গুদটা ছিবড়াই হয়ে যেত কোনো সন্দেহ নেই । তবে কামিনীকে এমন দুদ্ধর্ষ চোদন খেতে দেখে ওর গুদটাও আবার কুটকুট করতে লাগল । শরীরে যৌন উত্তেজনার বিদ্যুৎতরঙ্গ ছুটতে লাগল । ডানহাতটা বাড়িয়ে কামিনীর টান টান ভাবে ঝুলে থাকা দুদ দুটোর একটাকে মুঠো করে ধরে পকাম পকাম করে টিপতে টিপতে শ্রেয়া বলতে লাগল -"ইয়েস ডার্লিং... চুরে দাও মাগীর গুদটা । আমাকে চোদার সময় মাগী খুব লাফাচ্ছিল । এবার তুমি ওর গুদটাকে কুচে দাও । কিমা বানিয়ে দাও হারামজাদীর গুদটাকে । তোমার সব শক্তি বাঁড়ায় দিয়ে মাগীর গুদটাকে কুচো করে দাও..." শ্রেয়া কামিনীর দুদ ছেড়ে হাতটা ওর তলপেটের দিকে ভরে দিয়ে ওর শক্ত হয়ে থাকা টলটলে কোঁটটাকে রগড়াতে লাগল ।

অর্ণবও কামিনীকে নির্দয়ভাবে চোদার ফাঁকে ফাঁকে ওর পাছার দুই তালে চটাস্ চটাস্ করে চড় মারতে লাগল । পাছায় চড় খেয়ে চোদন আর কোঁটে শ্রেয়ার রগড়ানিতে কামিনীর তলপেট শড়শড় করে উঠতে লাগল । জোরদার একটা রাগমোচনের পূর্বাভাস ওর গুদে আলোড়ন সৃষ্টি করতে লাগল । ওঁ... ওঁক্... ওঁঙ্... উঁউঁউঁক্ক্... ওঁক্ক্... উউউউ... উইইইইইইইই.... ইস্সস্স... আওয়াজ করে শীৎকার করতে করতে কামিনী রাগমোচনের অপেক্ষা করতে লাগল -"ঠাপাও সোনা...! জোরা, জোরে... আরও জোরে ঠাপাও সোনা... থেমো না... প্লীজ় থেমো না... আমার হবে এবার... জল খসবে আমার... থেমো না... থেমো না..."

(continue)

Post a Comment

0 Comments