কামিনী by রতিপতি (Page-112)


 শ্রেয়া ওর উপরে শুয়ে থেকে ওর দুদ দুটোকে টিপতে টিপতে দুদের বোঁটাদুটোকে চুষে কামড়ে দিতে লাগল । তাতে কামিনী আরও উত্তেজিত হয়ে কোমর তুলে তুলে ঠাপ খেতে লাগল । রতিসুখে মাতোয়ারা তিনজন নর-নারীই একসাথে মিষ্টি, কামুকি শীৎকারে ঘরে চোদন পরিবেশের সুর তুলে দিচ্ছিল । দুদে শ্রেয়ার চোষণ-টেপন আর গুদে অর্ণবের দামড়া বাঁড়াটার চোদন খেতে খেতে কামিনী বলতে লাগল -"ইয়েস্ বেবী...! ইয়েস্... ফাক্ মী...! ফাক্ মী হার্ডার...! চুদে গুদটা ভেঙে দাও সোনা...! গুদের জ্বালা তুমি মিটিয়ে দাও... আমাকে কুত্তী মনে করে চোদো... তোমার মিনি মাগীকে তোমার রেন্ডি মনে করে চোদো... গুদটা ফাটিয়ে দাও সোনা... গুদটা গুহা বানিয়ে দাও... প্লী়জ ফাক মী... প্লীজ়, প্লীজ়, প্লীঈঈঈঈজ়...."

কামিনীর এমন বাঁড়া গরম করা কথা শুনে অর্ণবের বাঁড়াটা আরো খেপে উঠল । শ্রেয়ার দুদ দুটোকে দুহাতে পিষতে পিষতে কামিনীর কাতলা মাছের মুখের মত খাবি খেতে থাকা গুদটা দুরমুশ করতে করতে বলল -"তোমার গুদটা আমার কাছে স্বর্গসুখ সোনা...! তোমার এই গুদটাকে চোদার জন্য আমি মরতেও রাজি...! কি গুদ পেয়েছো একখানা সোনা...! এত চুদি তবুও একটুও ঢিলা হয় না...! ও মাই গড্... ইওর পুস্যি ইজ় সো টাইট... আমার বাঁড়াটা যেন গরম মাখনের দলাকে কেটে কেটে ঢুকছে আর বেরচ্ছে... ইউ আর সো ন্যাস্টি বেবী..."

টানা দশ মিনিট ধরে কামিনীর গুদটাকে ধুনে দিয়ে এবার অর্ণব বাঁড়াটা ওর গুদ থেকে বের করে শ্রেয়ার গুদে ভরে দিল । ওর বাঁড়ার ঠাপের তালে তালে শ্রেয়ার গাঢ় বাদামী রঙের, কোঁচকানো চামড়ায় ঢাকা পুটকিটা একবার কুঁচকে যাচ্ছে তো একবার প্রসারিত হচ্ছে । সেটা দেখে ওর মনে দুষ্টু বুদ্ধি খেলে গেল -"ম্যাডাম্...! আপনার পোঁদটা কি সেক্সি...! এমন সুযোগ পেয়েও যদি আপনার পোঁদটা একবার মারতে না পারি তাহলে জীবনে কিছু একটা অধরাই থেকে যাবে । আই ওয়ান্ট টু ফাক্ ইওর এ্যাস-হোল... গেট রেডি..."

গুদে অর্ণবের বাঁড়াটা বিঁধে থাকা অবস্থাতেই শ্রেয়া বিকলি দিয়ে উঠল -"নো...! এমন মোটা বাঁড়া আমি পোঁদে নিতে পারব না । প্লীজ় ডোন্ট ডু দ্যাট্...! প্লীজ় পোঁদে তোমার এই দানবটা দিও না...! নইলে আমি মরে যাব বাবু..."

ওকে এমন কাকুতি মিনতি করতে দেখে কামিনীও অর্ণবের পক্ষ নিয়ে বলল -"আজ তোর কোনোও কথা শোনা হবে না মাগী । অর্ণব তোর পোঁদও মারবে আজ । এ্যাই অর্ণব তুমি মাগীর পোঁদটা ফাটিয়ে দাও..." কামিনী দু'হাতে শক্ত করে শ্রেয়াকে এমনভাবে জড়িয়ে ধরল যেন সে এক চুলও নড়াচড়া করতে না পারে ।

অর্ণব শ্রেয়ার গুদটাকে ঠুঁকতে ঠুঁকতে ওর পুটকির উপরে খানিকটা থুতু ফেয়ে বামহাতের বুড়ো আঙ্গুলটা পোঁদের ভেতরে ভরে দিল । গুদে বাঁড়াটা ভরে রেখে ঠাপানো থামিয়ে পোঁদে কিছুক্ষণ আঙ্গুল চোদা দিয়ে সে শ্রেয়ার পোঁদের ফুটোর স্প্রীংটাকে কিছুটা ঢিল করে নিল । তারপর আচমকা গুদ থেকে বাঁড়াটা বের করে নিয়েই মুন্ডিটা সোজা সেট করে দিল শ্রেয়ার চুপুক চুপুক করতে থাকা পোঁদের ফুটোর মুখে । শ্রেয়া বার বার বারণ করতে করতে মাথাটা এপাশ-ওপাশ ঝটকাচ্ছিল । কিন্তু কামিনী তলা থেকে ওকে শক্ত করে ধরে রাখার কারণে ওর কিছু করার ছিল না । অর্ণব সেই সুযোগে ওর পাছার দুই তালকে দু'হাতে দু'দিকে ফেড়ে ধরে ওর কোমরটা সামনের দিকে গাদন দিতে লাগল । যদিও শ্রেয়া আগে বেশ কয়েকবারই পোঁদ চোদা খেয়েছে । কিন্তু অর্ণবের বাঁড়ার মত এমন বাজখাই পুরুষ লিঙ্গ ওর পোঁদে এর আগে কখনও ঢোকে নি ।

তাই অর্ণবের জোরদার চাপে ওর বাঁড়ার মুন্ডিটা পুটকিতে ঢোকা মাত্র শ্রেয়ার চোখের সামনে সব অন্ধকার হয়ে গেল । এদিকে অর্ণব ওকে পোঁদ চোদা করবেই এমনটা মনস্থির করে নিয়েছিল । তাই শ্রেয়ার কষ্টকে উপেক্ষা করে সে কোমরটা আরও গেদে দিয়ে পড় পড় করে ওর নয় ইঞ্চির পিলারটা পুরোটা ভরে দিল শ্রেয়ার অতীব টাইট, গরম পোঁদের ভেতরে । বাঁড়াটা একবার পুরোটা ঢুকতেই অর্ণব কোমরটা নাচানো শুরু করে দিল । ওর বাঁড়াটা টেনে বের করেই আবার গদাম্ করে রামঠাপ । শ্রেয়ার পোঁদটা এতটাই টাইট ছিল যে সেটা যেন অর্ণবের মোটা, হোঁৎকা বাঁড়ার উপরে একটা টাইট আংটির মত সেঁটে ওটাকে কামড়ে ধরছিল । বাঁড়াটা বের করে আবার ভেতরে ভরে দিতে অর্ণবের বেশ কষ্টই হচ্ছিল । এদিকে শ্রেয়াও তীব্র ব্যথাও কঁকিয়ে উঠে আর্ত চিৎকার করতে লাগল -"মাআআআআ গোওওওওও....! মরে গেলাম মাআআআআআ... তোমার মেয়েকে এই দুই জানোয়ার মিলে খুন করে দিল মা...! ওরে খানকির ছেলে বাঁড়াটা বের করে নে না রে...! ওরে খানকি মাগী মিনি... তোর পা-য়ে পড়ি, আমাকে ছেড়ে দে...! আমি সত্যিই মরে যাচ্ছি রেএএএএ..."

শ্রেয়াকে এমনভাবে কাতরাতে দেখে কামিনীর চরম আনন্দ হতে লাগল । অর্ণবকে উৎসাহ দিয়ে সে বলতে লাগল -"অর্ণব তুমি থামবে না । ওর যতই কষ্ট হয় হোক, তুমি হারামজাদীর পোঁদটা ফালা ফালা করে দাও... চুদে পোঁদটা হাবলা করে দাও...!"

কামিনীর কথা শুনে অর্ণব ঘোঁৎ ঘোঁৎ করে ঘাই মারতে লাগল । কয়েকটা ঠাপ মারতেই শ্রেয়ার পোঁদটা একটু আলগা হয়ে এলো । অর্ণব বুঝতে পারল যে এখন ঠাপ মারতে বেশ সুবিধে হচ্ছে । শ্রেয়ারও চিৎকার ক্রমশ শীৎকারে পরিণত হচ্ছে । পাছাটা তুলে তুলে সেও এবার অর্ণবের ঠাপ গিলতে লাগল পোঁদের ফুটোয় । অর্ণব ওর পোঁদ মারতে মারতেই ওর কোঁটটাকে রগড়ে রগড়ে ওকে আবার চরম সীমায় পৌঁছে দল । শ্রেয়া পোঁদে চোদন খেতে খেতেই আবার একটা জোরদার রাগমোচন করে দিল । রাগমোচনের সুখে শ্রেয়া আবার বিছানায় চিৎ হয়ে শুয়ে চোখ দুটো বন্ধ করে নিয়ে হাঁফাতে থাকল । এদিকে অর্ণবও বুঝতে পারল যে ওর আর বেশিক্ষণ ধরে রাখা সম্ভব হবে না । তাই সে কামিনীকে বলল -"তোমার বান্ধবীর তো ঝোল শেষ...! আমারও এবার মাল পড়ে যাবে সোনা...! এসো, তোমার গুদের আর একবার জল খসিয়ে মালটা অাউট করে দিই..."

"আই এ্যাম অলওয়েজ় রেডি বেবী... কাম এ্যান্ড ফাক্ মী এ্যাজ় ইউ লাইক ।" -কামিনী চোখের ইশারায় জানতে চাইল, অর্ণব কোন আসনে লাগাতে চায় ।

অর্ণব কামিনীকে বিছানার উপরে আবার ডগি স্টাইলে বসিয়ে নিয়ে পেছন থেকে ওর গুদে বাঁড়াটা ভরে দিয়ে ওর ডান পা-য়ের উরুর ভেতর দিয়ে হাত ভরে পা-টাকে উপরে চেড়ে নিয়ে কামিনীকে এক হাঁটুর উপরে করে দিল । কামিনীও ডানহাতটা পেছনে নিয়ে গিয়ে অর্ণবের কাঁধের উপরে বেড় দিয়ে ওর গলাটাকে পাকিয়ে ধরল । কামিনীর শরীরটা বেঁকে গেল অর্ণবের দিকে । কামিনী মাথাটা পেছনে করে নিয়ে অর্ণবের ঠোঁটদুটোকে চুষতে লাগল । অর্ণবও কামিনীর ঠোঁট দুটো চুষতে চুষতে ওর গুদটাকে আয়েশ করে চুদতে লাগল । টানা দশ মিনিটের উদ্দাম চোদনের পর মৃগী রোগীর মত কাঁপতে কাঁপতে কামিনী গুদের জল খসাতেই অর্ণব বাঁড়াটা গুদ থেকে বের করে নিয়ে বাঁড়ার মুন্ডিটা চেপে ধরল -"কাম বেবী...! আই এ্যাম কাম্মিং... হাঁ করো বেবী... মালটা তোমার মুখে ফেলি..."

কামিনী উঠে বসে অর্ণবের বাঁড়ার সামনে হাঁ করতেই অর্ণব বাঁড়ার উপরে চাপ আলগা করে দিয়ে বাঁড়ায় হাত মারতে লাগল । চিরিক চিরিক করে ওর গরম লাভার মত, ঘন, সাদা বীর্য ছিটকে গিয়ে পড়তে লাগল কামিনীর মুখের ভেতরে । তিরিশ-চল্লিশ সেকেন্ড ধরে প্রায় দশ-বারোটা ঝটকা দিয়ে বীর্যস্খলন করে অর্ণব কামিনীর মুখটা ভরিয়ে দিল । কামিনী হাঁ করে রাখতেই পারছিল না । ও চাইছিল, যাতে একটু মাল গিলে নেওয়া যায় । কিন্তু ঠিক যে সময়ে সে ঢোক গিলতে যাবে, সেই সময়েই শ্রেয়া বলে উঠল -"এ্যাই মাগী... সবটা একাই খেয়ে নিবি না... আমাকে অর্ধেক দে..." শ্রেয়া কামিনীর মুখের একটু নিচে হা করে বসে পড়ল । কামিনী তখন কিছুটা মাল শ্রেয়ার মুখে ফেলে দিয়ে নিজেও একটু স্বস্তি পেল । তারপর দু'জনেই মুখের ভেতরে মালটুকু নিয়ে কিছু সময় ধরে একটু খেলে দুজনেই হাঁ করে অর্ণবকে ওর মালের অংশটুকু দেখিয়ে কোঁৎ করে ঢোক গিলে পুরোটা গিলে নিল । দু'জনেই অর্ণবের দিকে ছেনালি দৃষ্টিতে তাকিয়ে বেশ্যার হাসি হাসতে লাগল । তারপর শ্রেয়া এগিয়ে এসে অর্ণবের বাঁড়াটা চেটে পুটে পুরো সাফ করে দিয়েই ধপাস্ করে বিছানায় শুয়ে পড়ল -"হুফ্হ...! দ্যাট ওয়াজ় এ অসাম সেশান...! চুদিয়ে এমন সুখ জীবনেও পাই নি আমি । মিনি তোর কেমন লাগল...?"

"ইট্ ওয়াজ় রিয়েলি অসাম্...! বলে বোঝাতে পারব না কতটা সুখ পেলাম । থ্যাঙ্ক ইউ সোনা... আমাদের দু'জনকেই এমন সুখ দেবার জন্য... বাট শ্রেয়া, চুক্তি মত তুই আর কখনও অর্ণবকে ভোগ করতে পারবি না । আর তোর কাছে যা ভিডিও আছে সব এক্ষুনি ডিলিট করবি, আমার চোখের সামনে ।"

শ্রেয়া ভিডিও টা মোবাইল থেকে এবং ওর ল্যাপটপ থেকে ডিলিট করে দিল । কিন্তু বলল -"ডিলিট তো করে দিলাম । কিন্তু এমন একটা বাঁড়াকে আর কোনোও দিনও পাবো না ভেবে খারাপ লাগছে, জানিস...!"

"ইটস্ ইওর প্রবলেম... তুই খোঁজ, অর্ণবের মত এমন একটা বাঁড়া...! আমি কথা দিচ্ছি, সেই বাঁড়াতে আমি ভাগ বসাতে আসব না কোনো দিন । ইন ফ্যাক্ট, অর্ণব ছাড়া অন্য কোনো পুরুষকে আমি গুদে স্থান দিতেই পারব না । এমন কি নীলকেও না । তুই তোর ভবিষ্যৎ নিজে ভেবে নে । আমাদের আর কখনও ডিস্টার্ব করবি না ।"

শ্রেয়া নিজের কথা রেখে কামিনীকে কথা দিল যে সে আর কোনো দিন ওদের মাঝে আসবে না । এদিকে বেলা গড়িয়ে সূর্য ঢলে পড়েছে পশ্চিম আকাশে । বাড়িতে কামিনী শ্বশুর পড়ে আছে । কে জানে শ্যামলি কি করছে । কামিনী কল্পনাও করতে পারে না যে শ্যামলি ওর শ্বশুরকে দিয়ে নিজের গুদের সেবা করিয়ে নিচ্ছে । কামিনীর ফিরতে দেরী হচ্ছে দেখে এদিকে কমলবাবুও দু'দুবার শ্যামলির গুদে মাল ঢেলেছেন । এই সব কিছু থেকেই সম্পূর্ণ অজ্ঞ কামিনী অবশেষে বাড়ির জন্য তাড়া দিল । কিন্তু শ্রেয়া ওদেরকে কিছু না খাইয়ে ছাড়তে চাইল না । তাই হাল্কা চা-টিফিনের ব্যবস্থা করে ওদেরকে পরিবেশন করল । সবাই মিলে বিকেলের আমেজে চা-টিফিন সেরে নিয়ে কামিনী আর অর্ণব শ্রেয়ার ফ্ল্যাট থেকে বেরিয়ে পড়ল ।

(continue)

Post a Comment

0 Comments