কামিনী by রতিপতি (Page-113)


 দেখতে দেখতে মাস কেটে গেল, প্রায় ছয় মাস হয়ে গেল অর্ণব কামিনীর বাড়িতে ওর ড্রাইভার হিসেবে নিযুক্ত । এই ছয় মাসে পরিবেশে অনেক বার বদল ঘটে গেছে । কামিনীদের বাড়ীর বাগানে নানা রকম ফুল গাছে বহু ফুল এসেছিল, তারা ঝরেও গেছে । গাছে গাছে নতুন পাতা গজিয়েছে । আবার শীতের শেষে নতুন নতুন কুঁড়িও মাথা চাড়া দিয়েছে । এটাই তো জীবন । কোনো জিনিস একবার আসবে, তারপর চলে যাবে । পরে আবার আসবে । কিন্তু যে জিনিসটা এখনও অপরিবর্তিত আছে সেটি হলো কামিনীর দেহভরা যৌবন । তবে কালের নিয়মে সেটিও একদিন ঢলে পড়বে, ঠিক যেভাবে দিনান্তে সূর্য ঢলে পড়ে পশ্চিম আকাশে । কিন্তু এখন তার যৌবন-সূর্য মধ্য গগণে জ্বলজ্বল করছে । তার যৌনক্ষুধায় এতটুকুও ভাটা পড়েনি । এদিকে অর্ণব আরও পরিণত হয়ে উঠছে একজন চোদাড়ু হিসেবে । তার বাঁড়ার গড়নটা আরও মজবুত হয়ে উঠেছে কামিনীকে নিয়মিত চুদে । কামিনীর বিবাহোত্তর বছরগুলির না'পাওয়া গুলোকে অর্ণব অতি নিপুনভাবে পাওয়ায় পরিণত করে দিচ্ছে নিয়মিত ।

তবে নীলের অবস্থা দিনকে দিন গুরুতর হয়ে উঠছে । সর্বনাশা মদের নেশা তাকে গ্রাস করে ফেলছে । শরীরটা ক্রমশ রুগ্ন হয়ে যাচ্ছে । আজকাল তো ওর বাঁড়াটা দাঁড়ায় না পর্যন্ত । কুহেলি ওর বাঁড়াটা দীর্ঘক্ষণ চুষেও আর খাড়া করাতে পারে না । নীল এখন প্রকৃত অর্থেই একজন ধ্বজভঙ্গ । কিন্তু অফিসটা কোনোমতে করত । আজকাল সেটাও মনযোগ দিয়ে করতে পারে না । বাড়িতে খবর আসে, অফিস চলা কালীনই আজকাল নাকি মদ খায় । ফলে কোম্পানীটা প্রতিদিন পিছিয়ে যাচ্ছে । নিজের হাতে তৈরী করা কোম্পানীটার এমন হাল দেখে কমলবাবুও দিন দিন মুষড়ে পড়ছেন । কোম্পানীর ভবিষ্যৎ ভেবে উনারও বাঁড়াটা আর দাঁড়ায় না । যার পরোক্ষ প্রভাব পড়ল শ্যামলির উপরে । শ্যামলি যেন সব সময় ছোঁক ছোঁক করে । একে বাড়িতে অশান্তি, তার উপরে শ্যামলির আনাগোনা, সব মিলিয়ে কামিনী-অর্ণবের চোদনলীলায় ব্যাঘাত সৃষ্টি হচ্ছে খুব । সেসব দিক ভেবে সুযোগ বুঝে একদিন অর্ণবই কামিনীকে বলল -"আচ্ছা মিনি... শ্যামলিকেও আমাদের দলে টেনে নিলে হয় না...!"

কথাটা শোনা মাত্র কামিনীর কান ঝাঁ ঝাঁ করে উঠল -"কি...!!! যে বাঁড়া আমার গুদে ঢুকেছে, সেটা ঢুকবে আমার কাজের মাসীর গুদে...! তুমি ভাবলে কি করে যে আমি এতে রাজি হবো...! এ অসম্ভব । আর কক্ষনো একথা বলবে না । আমাকে কি রাস্তার বেশ্যা মনে করেছো তুমি...!"

কামিনীকে এভাবে ভড়কে যেতে দেখে অর্ণব ঘাবড়ে গিয়ে বলল -"সরি মিনি...! তুমি রাগ কোরো না...! আসলে ওর কারণে আমাদের সেক্স-লাইফে প্রভাব পড়ছে । আর তুমি তো জানো, তোমাকে নিয়মিত চুদতে না পেলে আমার কিছুই ভালো লাগে না ।"

"আমার কি ভালো লাগে ভাবছো...! কিন্তু কিছু করার নেই বাবু...! আমাদের সুযোগ বুঝেই চলতে হবে । যখনই সুযোগ পাবো তখনই করব । প্রয়যোজনে বাইরে হোটেলে গিয়ে, বা বাইরে কোথাও করব । কিন্তু ওই শ্যামলি মাগীকে আমি তোমার ভাগ দিতে পারব না ।"

সেদিনের সেই কথার পর অর্ণব আর কোনো কথা বলেনি । তবে লোক জানাজানি হবার ভয়ে তারা হোটেলেও যায় নি । তবে সুযোগ পেলে দূরে কোথাও গিয়ে গাড়ীর ভেতরেই চলেছে ওদের কামলীলা । যদিও তাতে অল্প জায়গার মধ্যে পূর্ণ সুখ তারা ভোগ করতে পারে নি । সেই অধরা সুখের আশাতেই একদিন বাড়িতেই আবার তারা মেতে উঠল কামকেলিতে । কামিনী জানতই না যে বাড়ির মেন গেটটা বন্ধ করা হয়নি । অর্ণবের মুশকো, দামড়া বাঁড়ার গাদন একটা বাজারু মাগীর মতন খেতে খেতে সে ভুলেই গেছে যে যেকোনো সময় শ্যামলি এসে পড়তে পারে । তার এতটুকুও মনে নেই যে নীচে তার পঙ্গু শ্বশুর শুয়ে রয়েছেন । কামনার উদ্ভিন্ন উত্তেজনায় আর গুদের আগুন নেভানোর তাড়নায় সে এমনকি নিজের বেডরুমের দরজাটাও হাঁ করে রেখে দিয়েছে । ঠিক সেই সময়েই শ্যামলি বাড়িতে প্রবেশ করে ।

অর্ণব তখন এত নির্মমভাবে কামিনীকে ঠাপাচ্ছে যে ওর শীৎকার যেন চিৎকার রূপে ফেটে পড়ছে । কমলবাবু সে চিৎকার শুনলেও তাঁর উঠে গিয়ে দেখার ক্ষমতা নেই । কিন্তু শ্যামলি ঢোকা মাত্র ওর কানে সেই শব্দ ঝনঝনিয়ে বেজে উঠল । শ্যামলি জানে এটা কিসের শব্দ । নিদারুন চোদন খেয়ে কামিনী বৌদির এমন সুখ-শীৎকার শুনে ওর গুদটাও রসিয়ে উঠল । সেই রসা গুদের টানে শ্যামলি এক পা এক পা করে সিঁড়ি বেড়ে দোতলায় উঠে সন্তর্পনে কামিনীদের বেডরুমে যেতেই ওর চক্ষু চড়কগাছ হয়ে গেল । চৌকাঠের আড়ালে দাঁড়িয়ে উঁকি মেরে ভেতরে তাকাতেই দেখতে পেল অর্ণব তখন কামিনীকে পুরো উদোম করে দিয়ে কুত্তা আসনে ফেলে পেছন থেকে রাম গাদন দিচ্ছে ।

কামিনীবৌদিও কেমন উদ্ভ্রান্তের মত কিসব ফাঁক মী ফাঁক মী না কি বলে যাচ্ছে । অর্ণবের ফুল মন্টিতে থাকা ময়াল সাপটা দেখে শ্যামলির সেই সুপারভাইজার বিক্রমদার ল্যাওড়াটার কথা মনে পড়ে গেল । আহ্... এক খানা বাঁড়া ছিল বটে...! অর্ণবের এই বাঁড়াটা দেখে বিক্রমের বাঁড়ার নির্মম চোদন খাওয়ার সেই মুহূর্তগুলো শ্যামলির চোখের সামনে তাজা হয়ে উঠল । কুল কুল করে ওর পোঁটাপড়া গুদটা থেকে রস কাটতে লাগল । কিন্তু সে জানে যে বৌদির সামনে সে কোনোও মতেই অর্ণবের বাঁড়াটার একটু দয়া নিতে পাবে না । হয়ত সেই রাগেই সে সোজা নিচে এসে নিজের ধ্বজামার্কা মোবাইলটা দিয়ে নীলের নম্বর ডায়াল করে দিল ।

ওপার থেকে নীল নেশাচ্ছন্ন আওয়াজ ভেসে এলো -"কে...? কে বলছেন আপনি...?"

"আমি শ্যামলি বলতিছি দাদাবাবু...! আপনে এক্ষুনি বাড়ি এ্যসেন । বৌদি ডেরাইভারের সাথে বিছ্যানে... ছি, ছি... আমি মুখে আনতে পারতিছি না । আপনে চ্যলে এ্যসেন এক্ষুনি... লিজ চোখে দেখি যান আপনার মেয়্যা পরপুরুষের সাথে কি কু কিত্তি কচ্ছে..." -শ্যামলি হন্ত দন্ত গলায় বলল ।

শ্যামলির কথাগুলো শোনা মাত্র নীলের কানদুটো ঝাঁ ঝাঁ করে উঠল । এমনিতে কামিনীকে নিয়ে ওর মনে একটা সন্দেহ আগে থেকেই ছিল । আজকে শ্যামলি যা বলল তা যদি সত্যিই হয় তাহলে এর একটা হেস্তনেস্ত করেই ছাড়বে আজকে । সে দ্রুত নেমে এসে গাড়ী করে হাওয়ার বেগে বাড়ি চলে এলো ।

অর্ণব তখনও কামিনীকে নিজের তলায় নিয়ে ঠুঁকছে । ওদেরকে চমকে দিয়ে অর্ণব চিৎকার করে উঠল -"বাহ্...! দারুন রাসলীলা চলছে তো...!"

সহসা নীলের গলা শুনে কামিনী আঁতকে উঠল । অর্ণবও ধড়ফড় করে উঠে কামিনীর গুদ থেকে বাঁড়াটা বের করে নিয়ে হতবম্বের মত বসে পড়ল । নীল রাগে ফেটে পড়ে গর্জন করে উঠল -"বের করে নিলি কেন রে খানকির ছেলে...! রায়চৌধুরি পরিবারের খানকি বৌমাকে চুদছিস...! এ সুযোগ কি হাতছাড়া করতে আছে...?"

কামিনী-অর্ণব দুজনেই বোবা হয়ে বসে আছে চোখে সীমাহীন শূন্যতা নিয়ে । নীল কামিনীর কাছে এসে ওর চুলের মুঠি ধরে টানতে টানতে ওকে বিছানা থেকে নামিয়ে গর্জে উঠল -"চল্... শালী রেন্ডির মেয়ে...! তোর চোদনলীলার কেচ্ছা তোর শ্বশুরকেও দেখাবি চল...! শালী বাজারু খানকি মাগী...! স্বামীকে দুরে সরিয়ে দিয়ে পরপুরুষের বাঁড়ার গাদন খাওয়া তোর গুদ দিয়ে বের করে দিচ্ছি ।"

চুলে মত্ত হাতের টানে অসহ্য ব্যথা পেয়ে কামিনী কঁকিয়ে উঠল -"প্লীজ় ছাড়ো, লাগছে আমার...!"

"চুপ শালী গুদমারানি খানকির জাত...! মাঙে পরপুরুষের বাঁড়ার গুঁতো খাবার সময় তোর লাগছিল না..." -নীল আবার ফুঁশে উঠল ।

কামিনীকে ওভাবে কষ্ট পেতে দেখে অর্ণব বলল -"ছাড়ুন ওকে...!"

"চুপ শালা শুয়োরের বাচ্চা...! শালা খানকির ছেলে...! শালা তোর বাঁড়া কেটে ফেলব দেখবি...! পরের ঘরের বৌ চুদতে তোর বিবেক জাগে নি...? এখন ঢেমনির কষ্ট দেখে গাঁড় ফাটছে...? চুপ কর... নইলে গাঁড়ে বাঁশ ভরে দেব ।" -অর্ণবকে শাঁসানি দিয়ে কামিনীকে নীল বলল -"চল হারামজাদী বারোভাতারি...! আর কটা বাঁড়া নিয়েছিস রে বেশ্যাচুদি...! চল... বাবাকে তোর আসল রূপ দেখাই..."

কামিনী ধাক্কা দিয়ে নীলকে সরিয়ে দিয়ে বলল -"যাচ্ছি...! তোমার বাবা কেন...সুপ্রীম কোর্টের বিচারপতির সামনেও আমি যেতে রাজি । কিন্তু আগে নাইটি টা পরে নিতে দাও ।"

(continue)

Post a Comment

0 Comments