কামিনী by রতিপতি (Page-111)


 ঠিক সেই সময়েই অর্ণব কামিনীর গাঢ় বাদামী রঙের, কোঁচকানো চামড়ার পুষ্প কুঁড়ির মত হয়ে ফুটে ওঠা পুটকিটার ভেতরে বাম হাতের বুড়ো আঙ্গুলটা ভরে দিল । আচমকা পোঁদে আঙ্গুল ঢোকায় অযাচিত ব্যথায় কামিনী কঁকিয়ে উঠলেও অর্ণবকে বাধা দেবার মত অবস্থায় সে ছিল না । ওভাবেই অর্ণব নিজের মুশকো বাঁড়াটা দিয়ে কামিনী ফুলের মত নরম কিন্তু জ্বলন্ত কয়লার মত গরম গুদটাকে চুরমার করে চুদতে থাকল । কামিনী জল খসাতে এবার মরিয়া হয়ে উঠেছে । মৃগী রোগীর মত থরথর করে কাঁপছে ওর শরীরটা । ঠিক সেই সময়েই অর্ণব ওর বাঁড়াটা কামিনীর গুদ থেকে বের করে নিল । বাঁড়াটা কামিনীর গুদের লালঝোল মাখা অবস্থায় বের হতেই শ্রেয়া বেড়ালের মাছের উপর ঝাঁপিয়ে পড়ার মত হামলে পড়ে হপ্ করে বাঁড়াটাকে মুখে নিয়ে হাপুস হুপুস চুষতে লাগল । মাথাটাকে ওর তলপেটের দিকে সেঁটে সেঁটে পুরো বাঁড়াটা মুখে টেনে নিয়ে চুষতে লাগল । অর্ণবের নয় ইঞ্চি ল্যাওড়াটা শ্রেয়ার গলায় গোঁড়া পর্যন্ত বিঁধতে লাগল । অত লম্বা আর মোটা একটা বাঁড়াকে মুখে নিয়ে শ্রেয়ার দম বন্ধ হয়ে আসল । তবুও ওঁক্ ওঁক্ আওয়াজ করে সে বাঁড়াটা চুষতেই থাকল ।

এদিকে জল খসানোর তাড়নায় ছটফট করতে থাকা কামিনী তলপেটের মোচড়ানিতে ব্যাতিব্যস্ত হয়ে উঠেছে তখন । চরম বিরক্তি প্রকাশ করে সে বলে উঠল -"আমি এদিকে গুদের জল খসাবার জন্য ছটফট করছি... আর তুই মাগী লেগেছিস বাঁড়া চুষতে...! বের কর এখুনি...! ওটাকে আমার গুদে ভরে দে...! দে বলছি... ওহ্ মা গো....! মরে গেলাম্...! দে না রে গুদমারানি খানকি মাগী..."

নিজের বাঁড়াকে নিয়ে দু'-দুটো প্রাপ্ত বয়স্কা নারীর এমন ছেঁড়াছিঁড়ি দেখে অর্ণবের মনটা আনন্দে নেচে উঠল । শ্রেয়ার পেল্লাই সাইজ়ের দুদ দুটোর একটা কে খামচে ধরে বলল -"দিন শ্রেয়া... আগে মিনির গুদের জলটা খসিয়েই দিই... তারপর বাঁড়াটা আপনার । তখন আপনি যা খুশি করবেন ।"

বাঁড়াটা মুখ খেকে বের করতেই শ্রেয়ার মুখের ভেতর থেকে একগাদা থুতু উগলে বেরিয়ে এলো । সেই লালা মেশানো থুতু টুকু কামিনীর গুদের মুখে মাখিয়ে দিতে দিতে শ্রেয়া বলল -"বেশ, তাই হোক । তুমি বরং মাগীর গুদটাকে একটু ঠান্ডা করে দাও আগে । তারপর না হয় তোমার বাঁড়াটা চুষব । তবে তুমি কিন্তু কোনো মতেই ওর গুদেই মাল ঢেলে দেবে না । তোমার এখনই মাল পড়ে যাবে না তো...!"

"আপনি নিশ্চিন্ত থাকুন শ্রেয়া । আপনাদের দুজনকেই আজ পুরোটা নিংড়ে না নেওয়া পর্যন্ত অর্ণব মাল ফেলবে না ।" -মুখে দাম্ভিক হাসি ফুটে গেল অর্ণবের ।

শ্রেয়া বাঁড়াটা কামিনীর গুদের মুখে সেট করতেই অর্ণব হঁক্ করে একটা বোম্বাই ঠাপ মেরে নিজের দশাসই বাঁড়াটা একঠাপে পুরোটাই আমূল বিদ্ধ করে দিল কামিনীর উনুনের মত উত্তপ্ত গুদের ভেতরে । সঙ্গে সঙ্গেই ওর কোমরটা দু'হাতে শক্ত করে ধরে গদাম্ গদাম্ করে ঠাপের উপরে ঠাপ মারতে লাগল । ওর কোমরটা যেন কম্পিউটার চালিত একটা যন্ত্র । নিদারুন গতির নির্মম ঠাপের গোলা বর্ষণ চালিয়ে অর্ণব কামিনীর গুদের গরমিকে চুর করতে লাগল । এমনিতেই গুদের জল খসানোর মুখেই ছিল কামিনী । তাই মিনিট তিন-চারেকের উথাল-পাথাল করা চোদনেই ওর তলপেটটা আবার ঝাঁকি দিয়ে উঠল । ওর শরীরটা পাথরের মত হয়ে গেল । একটা লম্বা প্রশ্বাস টেনে নিল, কিন্তু নিঃশ্বাসটা কোথাও যেন আঁটকে গেল । তারপরই কোমরটা নিচের দিকে টেনে নিয়ে গুদের ভেতর থেকে বাঁড়াটা বের করে দিয়েই ফর ফরিয়ে ছেড়ে ছিল উষ্ণ, নোনতা গুদ-জলের ফোয়ারা । পিভিসি পাইপ ফেটে গেলে সেখান দিয়ে যেমন বেগে আর তীব্রতায় জল বেরোয়, কামিনীর গুদের জলও ঠিক সেইভাবে বেরিয়ে এসে অর্ণবের তলপেট এবং উরু দুটোকে পুরো চান করিয়ে দিল ।

থরহরির ঢঙে কাঁপতে কাঁপতে কামিনী উদ্দাম সেই রাগমোচনের সুখ তারিয়ে তারিয়ে উপভোগ করছিল বিছানায় উপুড় হয়ে শুয়েই । শ্রেয়া ওর ওল্টানো কলসির মত গোল, ভারী, কিন্তু তুলোর মত লদলদে পাছার একটা তালে চটাস্ করে একটা চাঁটি মেরে বলল -"কি রে হারামজাদী...! কেলিয়ে পড়লি কেন...? অর্ণব কেমন দিল বল...! বেশ করেছে । তোর মত এমন সতী সাবিত্রী রেন্ডিকে এভাবেই চুদে গুদের ছিবড়া বানিয়ে দিতে হয় । এবার শুয়ে শুয়ে শ্রেয়ার খেল দ্যাখ্...!"

শ্রেয়া আবার অর্ণবের বাঁড়াটার উপর হামলে পড়ল । যেন বাঁড়াটা একটা রসের কাঠি । শ্রেয়া যেন চুষে চুষে সব রস নিংড়ে খেয়ে নেবে । সেই সুযোগে অর্ণবও দাঁড়িয়ে পড়ল বিছানার উপর । উগ্রতা আর বর্বরতার আরো একধাপ উপরে উঠে, নিজের সাধ্যের বাইরে গিয়ে শ্রেয়া অর্ণবের বাঁড়াটা চুষতে লাগল । মুখ দিয়ে বড় করে একটা শ্বাস টেনে নিয়ে গলাটাকে সে খোলাই রেখে দিল । অগনিত বাঁড়া গুদে-মুখে নিয়ে শ্রেয়া এই বিরল শৈলী অর্জন করেছে । গলাটাকেও বাধাহীন পেয়ে অর্ণব দুহাতে শ্রেয়ার মাথাটাকে শক্ত করে ধরে ওর মুখে উপর্যুপরি বোম্বাই সব ঠাপ মারতে লাগল । সে ঠাপের তীব্রতা এতটাই বেশী ছিল যে ওর দু'টো পোলট্রি ডিমের সাইজ়ের বিচিজোড়া শ্রেয়ার থুতনির উপরে বাড়ি খেতে লাগল ।

কামিনীর মনে হচ্ছিল শ্রেয়ার বুঝি প্রাণপাখীটাই ফুড়ুৎ হয়ে যাবে এবার । কিন্তু ওকে ভুল প্রমাণিত করে শ্রেয়া দিব্যি মুখে এমন মারণ ঠাপের চোদন গিলে নিচ্ছিল । তবে মুখে থেকে গলা চোক্ করে যাওয়ার নানা রকম শব্দ বের হচ্ছিল । ওর দু'চোখ গড়িয়ে গল গল করে জল পড়তে লাগল । তার উপরে অর্ণব আবার ওর বাঁড়াটা শ্রেয়ার মুখে পুরোটা ভরে দিয়ে মাথাটাকে নিজের তলপেটের উপরে দু'চার সেকেন্ড বা তার বেশী সময় ধরে চেপে চেপে ধরছিল । অর্ণবের এমন ভয়নক রূপ দেখে কামিনীও ভয় পেতে লাগল । কিন্তু ওকে ব্ল্যাকমেল করার যে শাস্তি অর্ণব শ্রেয়াকে দিচ্ছিল সেটা দেখে কামিনীর ভালোও লাগছিল।-"ইয়েস বেবী...! ফাক্ হার মাউথ... ড্রিল দ্যাট ন্যাস্টি মাউথ বেবী...মাগীর মুখটাকে গুঁড়িয়ে দাও...চুদে চুদে মুখটাকে ভেঙে দাও... ওঁ...ওঁওঁওঁ... ইয়েস্স.."

প্রায় আট-দশ মিনিট ধরে শ্রেয়ার মুখে বুলডোজ়ার চালিয়ে অর্ণব বাঁড়াটা মুখ থেকে বের করে নিয়ে উবু হয়ে শ্রেয়ার ঠোঁট দুটো চুষতে চুষতে জিজ্ঞেস করল -"ঠিক আছে তো ম্যাডাম...? নাকি সেবায় ঘাটতি থেকে যাচ্ছে...? আমি আপনাকে খুশি করতে পারছি তো...?"

পুরো মাথাকে ক্যারি ব্যাগে ঢেকে রাখা একটা মানুষ আচমকা তার থেকে নিষ্কৃতি পাওয়ার পর যেভাবে মরণপণ প্রাণবায়ু টানতে থাকে ঠিক সেইভাবেই শ্বাস নিতে নিতে শ্রেয়া উত্তর দিল -"আমি এমন রাফ সেক্সই পছন্দ করি বাবু... তুমি আমাকে অদ্ভুত পজ়িশানে চোদো... যাতে আমার খুব কষ্ট হয় । তবেই আমি পূর্ণ তৃপ্তি পাবো । এবার এসো...! আবার তোমার হুলোটা দিয়ে আমাকে গেঁথে নাও..."

"ডোন্ট মাইন্ড শ্রেয়া... বাট্ আপনি একটা জাত খানকি...! একটা রাস্তার রেন্ডি...! না হলে অর্ণব চৌধুরির এই গোদনা ডান্ডার এমন ঠাপ গেলা যেমন তেমন মেয়ের কাজ নয়..." -অর্ণব মজা করল ।

"ইয়েস, আই এ্যাম...! আই এ্যাম আ ন্যাস্টি হোর... এ্যান্ড সো, ট্রীট মী লাইক দ্যাট্..." -শ্রেয়া একটা ছেনালি হাসি হাসল ।

"আই উইল, ইউ বিচ্...!" -অর্ণব শ্রেয়ার ছোটো খাটো শরীরটাকে নিজের দিকে টেনে নিল । শ্রেয়াকে বিছানার কিনারায় হামাগুড়ি দিয়ে বসিয়ে নিজে মেঝেতে দাঁড়িয়ে গেল । তারপর পেছন থেকে ওর গুদে নিজের কামানটা ভরে দিয়ে ওর বগলের তলা দিয়ে হাতদুটো গলিয়ে দু'হাতে ওর গর্দনটাকে পেছন থেকে পেঁচিয়ে ধরে ওকে ওই অবস্থাতেই এমনভাবে নিজের কোলে তুলে নিল যে শ্রেয়ার হাঁটু দুটো ওর উরুর উপরে টিকে গেল আর ওর মাথাটা পেছন থেকে সৃষ্ট চাপে শক্তভাবে স্থির হয়ে গেল । বলা যায় একরকম শূন্যে ভাসতে লাগল শ্রেয়ার ছোট্ট শরীরটা । সেই অবস্থায় পেছন থেকে অর্ণব ওর কোমরটা তীব্র ভাবে দুলিয়ে চোদননৃত্য শুরু করে দিল ।

এর আগে অনেকজনই শ্রেয়াকে ভোগ করেছে । কিন্তু এমন একটা উদ্ভট ভঙ্গিতে কেউ কখনও ওকে চোদে নি । এমন উৎকট পজ়িশানে গুদে বাঁড়া নিয়ে শ্রেয়া চোখে অন্ধকার দেখতে লাগল । সে ভালোই অনুভব করতে পারছিল, গুদের ভেতরের উর্যা-পূর্যা সব যেন ভেঙে চুরমার হয়ে যাচ্ছে । কিন্তু বিবশ অবস্থায় থাকার কারণে ও কিছুই করতে পারছিল না, মাটিতে মিশিয়ে দেওয়া ঠাপের চোদন খাওয়া ছাড়া । সামনের দিকে একটু ঝুঁকে অর্ণব লক্ষ টনের ঠাপ মেরে মেরে শ্রেয়াকে প্রায় দশ মিনিট ধরে আরো এক দফা রাক্ষুসে চোদন চুদে আবার ওর গুদের জল খসিয়ে দিল । ক্ষত-বিক্ষত শরীর নিয়ে শ্রেয়া কোনো মতে বিছানায় গিয়েই প্রাণপণ হাঁফাতে লাগল । যে ঝড় ওর গুদের উপর দিয়ে বয়ে গেল সেটার কথা কল্পনা করেই ওর আত্মারাম খাঁচাহীন হয়ে পড়ল । বিছানায় মুখ গুঁজে কোনো মতে প্রাণ ফিরে পাওয়ার চেষ্টা করছিল সে । ঠিক সেই সময়েই কামিনী ফোড়ন কাটল -"কি রে খানকিচুদি...! কেলিয়ে গেলি...! ওঠ, আমার অর্ণব এবার একসাথে আমাদের দু'জনকে চুদবে ।"

শ্রেয়ার যেন কথা বলারও ক্ষমতা নেই । কোনো মতে বলল -"একটু সময় দে আমাকে...! লক্ষ্মীটি... এত তাড়া লাগাস না...! আমাকে একটু সয়ে নিতে দে..."

"চোদাতে এসে আবার সওয়া-সওয়ি কি রে হারামজাদী...! আয়, তাড়াতাড়ি আমার উপরে আয়..." -কামিনী বিছানার উপর চিৎ হয়ে গেল । পা'দুটোকে ফাঁক করে দিয়ে মাঝে বসার জায়গা তৈরী করে দিয়ে সে অর্ণবকে বলল -"এসো... এবার আমাকে চুদবে, এসো...!"

অর্ণবের নিজেরই নিজেকে বিশ্বাস হচ্ছিল না । দু'-দুটো রমনীকে এতক্ষণ ধরে যাচ্ছেতাইভাবে রমণ করেও এখনও ওর মাল পড়ার কোনো লক্ষ্মণই সে বুঝতে পারছিল না । কামিনীর আহ্বানে সাড়া দিয়ে সে ঝটপট ওর দুই পায়ের মাঝে গিয়ে বসে পড়ল । ওদেরকে সঙ্গমলীলা শুরু করার প্রস্তুতি নিতে দেখে শ্রেয়া আবার গরম হয়ে উঠল । কামিনীর কথা মত সে ওর উপরে চেপে উপুড় হয়ে শুয়ে পড়ল ওর শরীরের দুই দিকে দু'-পা রেখে । তাতে কামিনীর আর শ্রেয়ার বুভুক্ষু গুদ দুটো পরস্পরের মুখোমুখি হয়ে গেল । শ্রেয়ার গুদটা উপরে আর কামিনীর গুদটা নিচে থেকে অর্ণবের আখাম্বা খুঁটিটার অপেক্ষা করতে লাগল । অর্ণব প্রথমে কামিনীর গুদে বাঁড়াটা ভরে দিয়েই দুমা-দুম্ ঠাপ শুরু করে দিল ।

(continue)

Post a Comment

0 Comments