শয়তান - পর্বঃ ৫৩ (Soitan - Page: 53)


 রবি- ঠিকই বলেছিস তুই, আমি সেদিন খুব করে ওর গুদ মেরেছি। তুই ওকে চিনিস না, সে আমার জান আর ওকেই আমি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি কিন্তু…..
কিরন- কিন্তু কি?
রবি- কি আর বলবো তোকে, না জানি কোন মাদারচোদের সম্মন্ধ এসেছে তার জন্য আর তখন থেকেই খুব কাদছে আর আমি খুব পেরেশানিতে আছি।
কিরন- তাহলে কি করবি এখন?
রবি- ভাবছি যে চুথিয়া সম্মন্ধ নিয়ে এসেছে গিয়ে তার মাকে চুদে আসি।
কিরন-(হেসে) যা না, গিয়ে চুদে আয়তার মাকে, কে নিষেধ করেছে তোকে?
রবি- শালা শালা তোর ইয়ার্কি লাগছেকিন্তু এটা আমার প্রেমের সমস্যা বুঝেছিস? আমি কিছু বুঝে উঠতে পারছি না আমি কি করবো।
কিরন- এক কাজ কর, গিয়ে মেয়ের মা-বাবার কাছে তার হাত চেয়ে নে।
রবি- দেখি দোস্ত কি করা যায়, কিছু না কিছু তো করতেই হবে।
এভাবেই দু বন্ধুতে দিনভর বিভিন্ন গল্প করে কাটিয়ে দেয় এবং খাবার খেয়ে রবি সেখানেই ঘুমিয়ে পরে।
যখন ওর ঘুম ভাঙ্গে তখন সন্ধ্যে রবি আর দেরী না করে কিরনকে বাই বলে তার বাড়ির দিকে রওনা দেয়। সারা রাস্তায় সে ভাবতে লাগলো, কিভাবে সে তার মায়ের ফোলা গুদের কথা ভেবে বাড়া খাড়া করে রাখে। এসব ভাবতে ভাবতে যখন সে তার বাড়িতে পৌছে তখন নিশা ও পায়েল বসে গল্প করছিল। তখনি পায়েল রবিকে দেখতে পায়।
পায়েল- এসেছিস সাহেবজাদা? কোথায় ছিলি দিনভর?
নিশা- মনে হয় তার কোন গার্লফ্রেন্ডের সাথে ছিল।
তাদের কোন কথার উত্তর দিয়ে না দিয়ে মুচকি হেসে রবি তার রুমের যেতে লাগলো। রবির সাথে জরাজরি করার জন্য সকাল থেকেই পায়েল রসিয়ে আছে ফলে সে ললুপ দৃষ্টিতে রবির দিকে তাকায় কিন্ত তাদের নিশা ভাবি সেখানে থাকায় কিছু করতে পারেনা। নিশা পায়েলের চেহারায় কিছু পরার চেষ্টা করে এবং কিছু একটা ভেবে…
নিশা- পায়েল আমিতো বসে বসে একেবারে ক্লান্ত হয়ে গেছি, আমি বরং আমার রুমে গিয়ে আরাম করে নি…
পায়েল-(ভাবির কথা শুনে খুশি হয়ে) হ্যা হ্যা অবশ্যই, আমিও বরং আমার রুমে গিয়ে একটু আরাম করে নেই।
নিশা- (মুচকি হেসে) আরে তোরও আরাম করার ইচ্ছা হলে চল আমার ঘরেই না হয় একটু শুয়ে নিলি।
পায়েল-(একদম ঘাবরে গিয়ে) না-না ভাবি তুমি আরামে শুয়ে পরো, আমিতো একটু পরে যাবো।
নিশা-(মুচকি হেসে তার রুমের দিকে যেতে থাকে এবং পায়েল তার যাওয়ার দিকে দেখতে থাকে, ঠিক তখনি নিশা ঘার ঘুরিয়ে পায়েলের দিকে তাকায় এবং পায়েল ঘাবরে যায় এবং নিজের নজর লুকানোর চেষ্টা করে। পায়েলের অবস্থা দেখে নিশা মৃদু হেসে নিজের রুমে চলে যায়। নিশা তার রুমে ঢুকতেই পায়েল দৌরে রবির রুমে যায় আর তখন তার প্যান্ট খুলে পায়জামার পড়ার প্রস্তুতিতে ছিল। তখনি পায়েল তার কাছে গিয়ে রবির জাঙ্গিয়ার উপর দিয়েই বাড়া চেপে ধরে।
পায়েল- হায়, কি তাগরা বাড়া রে তোর, দিন রাত তোর বাড়া গুদে নেবার জন্য মুখিয়ে থাকি, আর তুই কিনা দিদির দিকে খেয়ালই করিস না।
রবি-(মুচকি হেসে পায়েলের ঠোটে চুমু দিয়ে) জানেমন, তোমার জন্য আমিও দিনভর অস্থির হয়ে থাকি কিন্তু কি করবো বলো জরুরি কাজ ছিল, নইলে আমি কি আমার প্রানের দিদিকে ছেরে কোথাও থাকতে পারি?
বলেই পায়েলের মোটা মোটা মাই দুহাতে টিপতে লাগলো, মাই টিপতে টিপতে রবির বাড়া শক্ত হয়ে খাড়া হয়ে গেল। পায়েলের আর তর সইলো না সে আস্তে করে রবির জাঙ্গীয়া নিচের দিকে নামিয়ে বসে রবির বাড়া মুখে পুরে ললিপপের মতো করে চুষতে লাগলো। তাদের সে সময় এতটুকু ধারনা হলো না যে, তাদের এসব কর্মকান্ড দড়জার আরাল থেকে নিশা লুকিয়ে দেখছে। নিশা যখন পায়েল তার ভাইয়ের বড় আর মোটা বাড়া বেশ আদরের সাথে চুষতে দেখলো আর সাথে সাথে তারও গুদে জল কাটতে শুরু করলো। নিশা লোলুপ দৃষ্টিতে রবির মোটা তাগরা বাড়ার দিকেই দেখতে লাগলো।
রবি- দিদি এবার থামো যদি ভাবি দেখে…..
রবির মুখের কথা মুখেই রয়ে যায় কেননা সে নিশাকে দেখতে পায় তখন নিশার দৃষ্টি গভীর ভাবে রবির বাড়ার দিকেই ছিল। তখনি নিশার চোখ রবির চোখে পরে এবং নিশা ঘাবরে যায়। রবি ভাবির কামুক চেহারা দেখে “শয়তানি” মুচকি হাসি দেয় এবং নিশা সেখান থেকে পালিয়ে যায়।নিশা যাবার পর…
রবি- দিদি এখন ছেরে দাও রাতে করো।
পায়েল-(মুখ থেকে বাড়া বেড় করে) আরে ভাবি তো শুতে গেছে।
রবি- (মুচকি হেসে) সে তো ঠিক আছে কিন্তু এখন ঠিক হবে না.. রাতে না হয় আরামে চুদবো।
রবির মুখে চোদার কথা শুনে পায়েল রবিকে জরিয়ে ধরে এবং রবিও তার আদরের দিদিকে জরিয়ে ধরে এবং চুমু দিতে থাকে কিন্তু মাথায় নিশা ঘুরতে থাকে। রবি ভাবতে তাকে িএবার ভাবির কি রিয়াকশন হবে। ভাবি কি ভাইয়াকে বলে দেবে? না-না ভাবির মধ্যে এত সাহস নেই, তাছাড়া সে লোলুপ দৃষ্টিতে আমার বাড়া দেখছিল, আমি একটু চেস।টা করলে ভাবি নিশ্চয়ই তার ফোলা গুদ আমার মারতে দেবে, যদি শালি রাজি না হয়? ভাবির কাছে গেলেই সেটা বোঝা যাবে কিন্তু দিদির কি করি?
পায়েল- কিরে কোন ভাবনায় ডুবে গেলি?
রবি-(কিছু ভেবে) দিদি মনে হচ্ছে ভাবি আমাদের দেখে নিয়েছে।
পায়েল-(ভয় পেয়ে) কি বলছিস তুই রবি?
রবি- হ্যা দিদি আমি সত্যি বলছি।
পায়েল- এখন কি হবে রবি?
রবি- আরে দিদি তুমি ঘাবরাচ্ছ কেন, তুমি গিয়ে ভাবির কাছে বসো আমি একটু পরেই আসছি।
পায়েল-(ভয়ে) না-না আমি যাবনা, রবি আমার খুব ভয় লাগছে, যদি ভাবি ভাইয়াকে…
রবি-(পায়েলের মাথায় হাত বোলাতে বোলাতে) আরে দিদি তোমার এই “শয়তান” ভাই থাকতে তুমি ভয় পাচ্ছ কেন? আমি যেভাবে বলছি তুমি সেভাবে করো।
পায়েল- কি করবো?


(To be continue...)

Post a Comment

0 Comments