শয়তান - পর্বঃ ৫৪ (Soitan - Page: 54)


 রবি- দেখ দিদি এখন আমাদের রহস্য ভাবির কাছে খুলে গেছে, তার থেকে বাচার এখন একটাই উপায় আছে আর তা হলো যে কোন ভাবে ভাবিকে একবার চুদতে হবে, আর সে জন্য তোমাকে একটা কাজ করতে হবে।
পায়েল- কি করতে হবে?
রবি- দিদি তুমি এখন বিনা ভয়ে ভাবির কাছে যাবে এবং যত পারো সেক্সের আলোচনা করতে থাকো বাকিটা আমি দেখে নেব।
পায়েল- না রবি আমার দারা হবে না, আমার তো গাড়…
রবি- আরে তুমিতো পাগল, ভাবির গাঢ়ে এত দম নেই যে সে এসব কথা ভাইয়াকে বলে দেয়, তুমি এমন ভাব করো যে তুমি কিছুই যানো না, আর নিশ্চিন্তে তার সাথে তার সেক্স লাইফ নিয়ে আলোচনা করো আর আমাকে জানাও তার কি রিয়াকশন হচ্ছে, তার পরেই আমি কিছু করতে পারবো।
পায়েল- কিন্তু রবি..
রবি- চিন্তা করোনা দিদি আমিতো আছি, যদি কোন গরবর হয়েই যায় তবে আমি সব দোষ আমার উপর নিয়ে নেব, তুমি কোন চিন্তা করোনা।
রবি পায়েলকে আরো বুঝিয়ে রুমের বাহিরে পাঠিয়ে দেয়।
আর পায়েল ভয়ে ভয়ে তার ভাবির রুমে যায়, যেখানে নিশা গভীর চিন্তা মগ্ন হয়ে বিছানায় শুয়ে ছিল।
পায়েল-(মুখে নকল হাসি নিয়ে) কি ভাবছো ভাবি , আমি তো ভাবলাম তুমি ঘুমিয়ে গেছ। নিশা-(মনে মনে ভাবে, দেখ শালি ভাইয়ের মোটা বাড়া চুষে কত খুশিতে আছে, কত চুদেল মাগি তুই পায়েল আমিতো তোকে সাদাসিদা মনে করতাম) আয় পায়েল বস।
পায়েল-(ভাবির উত্তরে কিছুটা রিলাক্স হয়ে) ভাবি ভাইয়ার কথা তোমার খুব মনে পরে তাই না?
নিশা-(মুচকি হেসে)তা তো অবশ্যই, স্বামীর কথা মনে পরবে নাতো অন্যের কথা মনে পরবে? আচ্ছা তুই বল, তুই কাউকে মনে করিস কিনা?
পায়েল-(মুচকি হেসে) আরে ভাবি আমি কাকে মনে করবো, আমার জীবন তো সাদাকালো কিন্তু বিয়ের পর তোমার জীবন অনেক রঙ্গিন হয়ে গিয়েছে তাই না?
নিশা- (মুচকি হেসে) আরে এটাতো জরুরী না যে বিয়ের পরেই জীবন রঙ্গিন হবে, কিছু লোক তো বিয়ের আগেই জিবন রঙ্গিন বানিয়ে নেয়।
পায়েল-(নিশার কথা শুনে একটু নরেচরে) আচ্ছা ভাবি একটা কথা বলো যখন থেকে তুমি আমাদের এখানে এসেছো তখন থেকে রাতে নিশ্চয়ই ঠিক মতো ঘুমাতে পারো না..
নিশা- কেন?
পায়েল- এজন্য যে, ভাইয়া নিশ্চয়ই তোমাকে রাতে ঘুামতে দেয়না।
নিশা- আরে কোথায়, তোর ভাইয়া তো সারাদিন কাজ করে এতই ক্লান্ত হয়ে থাকে যে ঘরে এসে এক ঘন্টার মধ্যেই নাক ডাকতে শুরু করে আর তার পাশে থাকা নতুন বউয়ের কথা ভুলেই যায়।
পায়েল-(মুচকি হেসে) তবে এটাওতো হতে পারে যে ভাইয়া সারা রাতের কাজ এক ঘন্টায় শেষ করে ফেলে?
নিশা- তোর কি মনে হয় যে কোন পুরুষ সারারাতের কাজ এক ঘন্টায় সারতে পারে?
পায়েল-(লজ্জা পাওয়ার নাটক করে) আমি কি জানি ভাবি, আমার তো এখনও বিয়েই হয়নি।
নিশা- তোকে দেখে মনে হচ্ছে এসবে বেশ অভিজ্ঞ, নাকি কারো সাথে লুকিয়ে কিছু করছিস?
পায়েল- কি সব বলো না ভাবি, আমায় দেখে কি সে রকম মনে হয়?
নিশা-(পায়েলের মাইয়ের দিকে তাকিয়ে থকে হঠাৎ পায়েলের মাই টিপে দিয়ে) কিন্তু তোর আমের মতো খারা হয়ে থাকা এগুলো দেখে মনে হচ্ছে এগুলোকে কেউ খুব করে টিপেছে।
ভাবির এমন আচরনের জন্য পায়েল একেবারে প্রস্তুত ছিলনা আর নিশার এমন ভাবে মাই টেপায় পায়েল শিউরে উঠে এবং তার মাইয়ের উপর থেকে ভাবির হাত সরিয়ে দেয়।
পায়েল- (কামুক দৃষ্টিতে ভাবির দিকে তাকিয়ে) তুমি না ভাবি, কেমন সব মজা করো।
নিশা-(মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে করবো না তবে তুই কি কখনও কারো বাড়া দেখেছিস?
পায়েল-(লজ্জা পেয়ে) ধ্যাৎ ভাবি , তুমি না!!
নিশা- আরে আমাকে কিশের লজ্জা, যা তোর কাছে আছে তা আমার কাছেও আছে, সত্যি করে বল দেখেছিস কারো?
পায়েল- ধুর ভাবি কি সব প্রশ্ন করচো? আচ্ছা এই প্রশ্ন যদি তোমায় করি?
নিশা- হ্যা তো বল কি প্রশ্ন তোর?
পায়েল- ভাইয়া ছাড়া তুমি কি কারো দেখেছো?
নিশা- হ্যা।
পায়েল-(অবাক হবার ভান করে) কার?
নিশা- আরে এত মোটা আর লম্বা বাড়া দেখেছি যে তোর ভাইয়ার বাড়া তার কাছে কিছুই নয়।
পায়েল-(মুচকি হেসে) কেন? ভাইয়ার টায় মজা পাওনা?
নিশা- পাই, তবে মোটা বাড়ার কথাই আলাদা, যখন তুই তোর গুদে কোন মোটা বাড়া নিবি তখন বুঝবি।
পায়েল- সত্যি করে বলো ভাবি তুমি কার দেখেছো?
নিশা- আরে আমি যার বাড়া দেখেছি তুই তাকে চিনিস না, আসলে ভুল করে তার বাড়া দেখেছিলাম, কিন্তু তুই কি সত্যি কারো দেখিসনি?
পায়েল-(নিজের হাতে গলা টিপে ধরে) সত্যি ভাবি, আমি কি তোমায় মিথ্যে বলতে পারি?
নিশা-(মনে মনে ভাবে, এত মোটা বাড়া চুষে আসলি আর আমার সামনে নাটক করছিস? নিজের ভাইয়ের বাড়া চুচিষ আর এমন ভাব যেন কিছুই জানেনা)
পায়েল-(সেও মনে মনে ভাবে, আমি জানি ভাবি তুমি অন্য কারো নয় রবির বাড়াই দেখেছো, সে তাকে দিয়ে চোদানোর ইচ্ছা তোমার আছে, এখন নিশ্চয়ই ভাইয়ার বাড়া তোমার আর ভালো লাগেনা, আমি জানি ভাবি তুমি খবই চুদেল মহিলা, চুদিয়ে নেও রবিকে দিকে সেও তোমাকে চুদতে চায়, তবে কেন রবির সামনে এত নাটক করো, এবার আমার অপর ভাইকেও দিয়ে দাও তোমার গুদ।


(To be continue...)

Post a Comment

0 Comments