শয়তান - পর্বঃ ৫৫ (Soitan - Page: 55)


 দুজনেই মনে মনে ভাবছির আর একে অপরকে দেখে মুচকি মুচকি হাসছিল। তখনি ওরা ওঘর থেকে রবির আওয়াজ শুনতে পায়।
রবি- আরে কেউ কি আমায় কষ্ট করে কফি খাওয়াবে এই ঘরে?
নিশা-(মুচকি হেসে) যা তোকে ডাকছে, যা গিয়ে তোর ভাইয়ের জন্য কফি বানিয়ে দে।
পায়েল-(মুচকি হেসে) না ভাবি ও আমাকে নয় তোমাকে ডাকছে, আজ কাল তোমার বানানো কফি ওর ভালো লাগে।
নিশা-(মুচকি হেসে পায়েলকে উঠাতে উঠাতে) আমার তো মনে হয় আমাদের দুজনেরই কফি ওর ভালো লাগে।
বলেই দুজনে হাসতে হাসতে ঘর থেকে বেড়িয়ে আসে।
ঘর থেকে বেড়িয়ে পায়েল রবির পাশ ঘেসে মুচকি হেসে রবিকে চোখ মেরে রান্না ঘরে ঢুকে যায় আর নিশা এসে রবির পাশে সোফায় বসে। রবিও মুচকি হাসতে হাসতে নিশার শরিরের দিকে দেখতে থাকে। এবার রবি নিশার চোখে চোখ রেখে
রবি- ভাবি আজ তুমি আবারও একই আচরন করছিলে।
নিশা-(চোখ রাঙ্গিয়ে ওর দিকে তাকিয়ে) আমি যা করেছি তা করেছি কিন্তু তুইতো বড় “শয়তান” রবি।
রবি- কেন আমি কি করেছি?
নিশা- আমি সব দেখেছি।
রবি-(মুচকি হেসে) এবার তবে তোমার কি রায়?
নিশা- আমাকেও পায়েল মনে করেছিস নাকি?
রবি- একটা সুযোগ দিয়ে দেখ ভাবি, তোমায় ধন্য করে দেব।
নিশা-(এদিক ওদিক তাকিয়ে) দরকার নেই ধন্য হওয়ার।
রবি- মিথ্যে বললে তোমায় ভালো দেখায় না।
নিশা- আমি কোন মিথ্যে বলছি না।
রবি- (নিশার খাড়া খাড়া মাইয়ের দিকে তাকিয়ে)তাহলে তোমার বুকের ধরফরানি এত জোরে কেন হচ্ছে?
রবির কথা শুনে নিশা তার শাড়ীর আচল দিয়ে মাই ঢেকে সেখান থেকে যাবার জন্য উঠে দাড়ায় আর রবি ওর হাত ধরে নিজের দিকে টান দেয় এবং ওর পেছন থেকে নিশাকে জরিয়ে ধরে এবং নিশাকে জরিয়ে ধরতেই তার মোলায়েম শরীরের স্পর্শ পাওয়ার রবির বাড়া খাড়া হতে শুরু করে।
নিশা- রবি, ছার আমায়!
রবি-(নিশার গলে মুখ লাগিয়ে) ভাবি একবার দাও না।
নিশা-(ধীর গলায়) রবি ছাড়, পায়েল দেখে নেবে।
রবি- আগে বলো দিবে কি না?
নিশা-(মুচকি হেসে) না।
রবি-(পেছন থেকে হাত বাড়িয়ে নিশার মাই টিপে দিয়ে) দেবে না?
নিশা- আহ রবি ছেরে দে পায়েল এসে যাবে।
রবি- আগে বলো দেবে কি না?
নিশা আহহ.. কি?
রবি-(নিশার গালে চুমু দিয়ে) যেটা আমি চাই।
নিশা- আমি কি জানি যে তুই কি চাস।
রবি-তুমি জাননা?
নিশা-(মুচকি হেসে) না।
রবি-(নিশার খোলা পেটে হাত ঘোরাতে ঘোরাতে) আমি বলবো?
নিশা- না।
রবি- ভাবি তুমি জানো আমি তোমার কাছে কি চাই।
নিশা- কি চাস?
রবি-(নিশার পাছায় তার খাড়া বাড়া সেটে নিয়ে একটা চাপ দিয়ে) ভাবি আমি তোমায় খুব করে চুদতে চাই।
নিশা-(রবিকে ধাক্কা দিয়ে রান্না ঘরের দিকে যেতে যেতে রবিকে বুরো আঙ্গুল দেখিয়ে)স্বপ্নই দেখ স্বপ্ন।
রবি-(মুচকি হেসে নিশার পিছে যেতে শুরু করে আর নিশা রান্না ঘরে ঢুকে যায়, রবিও রান্না ঘরে ঢুকে পরে আর নিশা পায়েলের অপর পাশে গিয়ে রবির দিকে তাকিয়ে রবি ও পায়েল মুচকি মুচকি হাসতে থাকে।
পায়েল- কি হলো, তোমরা দুজন এভাবে হাসছো কেন?
নিশা- কিছু না পায়েল, তোর ভাই তো পাগল হয়ে গেছে।
পায়েল- কেন কি হয়েছে?
রবি- আরে দিদি, আমি শুধু ভাবিকে এটাই বলেছি যে, তার হাতের বানানো কফিই আমার ভালো লাগে।
নিশা- (মুচকি হেসে) আচ্ছা আমিই বানাচ্ছি, এবার তুই বাহিরে গিয়ে বস।
রবি রান্না ঘর থেকে বেড়িয়ে সোফায় বসে পরে এবং একটু পরেই তিনজনে বসে কফি খেতে থাকে এবং একে অপরের দিকে চোখের ইশারায় মুচকি মুচকি হাসতে থাকে।


(To be continue...)

Post a Comment

0 Comments