শয়তান - পর্বঃ ৬০ (Soitan - Page: 60)


 রবির মোবাইলে কিরনের নাম্বার দেখে পায়েল চিন্তায় পরে যায় এবং সে নিশ্চিত হবার জন্য তার মোবাইল দিয়ে সোনিয়াকে ফোন করে এবং কিরনের নাম্বার জানতে চায় এবং সোনিয়া যে নাম্বার বলে সেটা রবির মোবাইলের নাম্বারের সাথে মিলে যায়। পায়েল আরো চিন্তায় পরে যায় যে, রবির মোবাইলে কিরনের নাম্বার কেন? ঠিক তখনি বাথরুম থেকে রবি বের হয় এবং পায়েলকে দেখে বলে-
রবি- আরে দিদি এত দেরী করলে কেন? সেই কখন থেকে তোমার অপেক্ষা করছি।
পায়েল- হ্যা সোনিয়ার বাসাতেই চিলাম।
রবি-(পায়েলের চেহারা দেখে) কি হয়েছে দিদি কোন সমস্যা?
পায়েল- তেম কোন সমস্যা না।
রবি- দিদি তোমার মনে ভেতরে কষ্ট আর আমি সেটা বুঝতে পারবো না তা হতে পারে না। সত্যি করে বলো দিদি কি হয়েছে।
পায়েল-(মুচকি হাসার চেষ্টা করে) বললাম তো কিছু না।
রবি-(ওর হাত ধরে নিজের মাথার উপরে রেখে) কি হয়েছে সেটা যদি এই মুহুর্তে না বল তাহলে তুমি আমার মরা…..
পায়েল রবির মুখের উপরে হাত রাখে ফলে রবি আর কিছু বলতে পারে না। তারপর যা যা ঘটেছে সব খুলে বলে দেয়।
রবি- (পায়েলের কথা শুনে) দিদি, একবার বলো ছেলেটা কে, আমি ওকে জিন্দা মাটিকে গেড়ে দেব, ওর সাহস কিভাবে হলো তোমার সাথে এভাবে কথা বলার, তুমি আমায় এখনি ওর কাছে নিয়ে চলো।
পায়েল- আরে তুই তো একেবারে পাগল হয়ে গেলি, আরে প্রথমে আমার কাছে জিজ্ঞাসা কর, দিদি ছেলেটা তোমার পছন্দ হয়েছে কি না, ছেলেটাকে তুমি তুমি বিয়ে করতে চাও কি না, তারপর ওকে মারার কথা বলিস।
রবি- না দিদি, আমে সোনিয়াকে পাবার জন্য তোমার জীবন নষ্ট করতে পারিনা। তোমার বিয়ে তার সাথেই হবে যাকে তুমি পছন্দ করো, এভাবে আমার জন্য আলতু ফালতু কাউকে বিয়ে করতে দেবনা, এটা আমার শেষ কথা, সোনিয়ার জন্য আমি তোমার কুরবানি দিতে পারবো না।
পায়েল- (মুচকি হেসে রবিকে বুকে জড়িয়ে ধরে) এত ভালোবাসিস তোর দিদিকে? আমার জন্য তুই তোর প্রেমিকাকে পর্যন্ত ভুলে যেতে চাস?
রবি- দিদি, এ দুনিয়াতে আমি তোমাকে যে ভাবে চাই সেভাবে আর কাউকে চাইনা আর চাইতেও পারবো না।
পায়েল- আরে পাগল আমি এতটাই অবুঝ নই যে যাকে তাকে বিয়ে করবো, ওই ছেলের সাথে আমার দেখা হয়েছে এবং সে দেখতে মোটেও মন্দ নয়। এখন শুধু ওর ব্যাকগ্রাউন্ট জানতে হবে, তারপরেই আমি কোন ফয়সালা করতে পারবো। কেননা, আমার ফয়সালার উপরেই তোর লাভ স্টোরির ক্লাইমেক্স লেখা হবে। সে কারনে তুই কোন চিন্তা করিস না, তোর দিদি তোর থেকে অনেক বুদ্ধিমতি, তোর দিদি সামনের আর পেছনের দুদিকের চিন্তা করেই সামনে এগোয়, আর তাছারা আমাদের এমন ফয়সালা নিতে হবে যেন যখন আমাদের ইচ্ছে হবে আমার তখনি মিলিত হতে পারবো আর আমাদের বাধা দেবারও কেউ থাকবে না।
রবি-(পায়েলের কথায় মুচকি হেসে) ঠিক আছে দিদি, তার আগে আমি ওই ছেলের সাথে দেখা করতে চাই যদি আমার তাকে ভালো লাগে তবেই তোমাকে হ্যা বলবো নতুবা নয়।
পায়েল-(রবির গলে চুমু দিয়ে) ওকে বাবা ওকে, আচ্ছা তার আগে বল কিরন কে? তোর মোবাইলে ওর মিসকল দেখলাম।
রবি- আরে দিদি কিরনের কথা তো তোমার বলাই হয়নি, আসলে সে আমার একমাত্র পাকা দোস্ত, আমরা অনেক ছোট থেকে একে অপরকে জানি আর যেভাবে যেভাবে আমরা বড় হতে লাগলা আমাদের চিন্তা ভাবনা মিলতে লাগলো আর আমাদের বন্ধুত্ব গারো হতে লাগলো, আর আজ এমন অবস্থা যে সে আমার হুকুম পাওয়া মাত্র তার জীবন দিতেও প্রস্তুত।
পায়েল- (মুচকি হেসে) আচ্ছা, তোর কিরন কি করে?
রবি- দিদি, সে চাকরী করে আর ওর মা-বাবা গ্রামে থাকে। সে এখানে একাই থাকে এবং সে যে চাকরীটা করে কেবল সখের বসে করে, এমনিতে ওদের এত জমিজমা আর সম্পদ আছে যে ওদের ১৪ পুরুষ বসে বসে খেলেও তা শেষ হবে না।
পায়েল-(মুচকি হেসে) রবি, একটা কথা বলবো?
রবি- বলো?
পায়েল- তুই রাগ করবি নাতো?
রবি- আরে বলো না দিদি, আমি কি তোমার কোন কথায় কোনদিন রাগ করেছি?
পায়েল- রবি, আমি যদি তোর এই বন্ধুকে বিয়ে করতে চাই? তাহলে?
পায়েলের কথা শুনে রবি রবি জোরে জোরে হাসতে শুরু করে আর পায়েল রবির মুখের দিকে তাকয়ে থাকে।
পায়েল- কিরে, এভাবে হাসছিস কেন? আমি কোন জোক শুনিয়েছি নাকি?
রবি- আরে দিদি তোমার কথা কোন জোকের থেকে কম নয়।
পায়েল- কেন? এমন কি বলেছি আমি?
রবি- আরে দিদি তুমি বিয়ে করবে তাও আবার এই গাধাকে?
পায়েল-কেন? তোর বন্ধুকে তোর ভালো লাগেনা নাকি?
রবি- না দিদি, আসলে তা নয়, এই শালা আজ অবধি কোন মেয়েকে পটাতে পারেসি, এই শালা একটু সাদাসিধে টাইপের, আর সে জন্যই আমি ওকে সবসময় গাধাই বলি।
পায়েল-(মুচকি হেসে) তাহলে তোর এই গাধাকে বিয়ে করলে তো তোরই সুবিধে তাই না?
পায়েলের কথা শুনে রবি অবাক হয়ে পায়েলের হাসিতে ভরা সুন্দর মুখের তাকিয়ে থাকে, একটু পরেই রবি পায়েলের চালাকি বুঝতে পেরে কিছুটা সস্তি পায়।
পায়েল- এভাবে কি দেখছিস?
রবি- দিদি, আরো কাছে আসো না?
পায়েল একটু লজ্জা জরানো হাসি দিয়ে রবির আরো কাছে আসে এবং রবি তাকে তার কোলে বসিয়ে নেয় এবং তার রসালো ঠোটে ঠোট রেখে চষিতে শুরু করে দেয়, প্রায় ২ মিনিট ধরে ঠোট চষতে থাকে এবং পায়েলের খারা শক্ত মাই টিপতে থাকে।
রবি- দিদি, তুমি আমাকে খুব চাও না?
পায়েল-(মুচকি হেসে)হ্যা
রবি- সে জন্য তুমি তোমার বিয়ের পরে কিভাবে আমার মিলিত হবে সেটা ভেবে ভেবে অস্থির থাকো তাই না?
পায়েল- হ্যা
রবি- তুমি এটা চাইছো যে, তোমার বিয়ে এমন কারো সাথে হোক যেখানে মুক্তভাবে আমরা একেঅপরের সাথে মিলিত হতে পারি, তাই না?
পায়েল- হ্যা।
রবি- সে জন্য তুমি তোমার বিয়ের জন্য চিন্তিত তাই না?
পায়েল- হ্যা রবি, আমি তোর থেকে আলাদা হয়ে কিভাবে থাকবো?
রবি-(কিচু ভেবে) দিদি, তাহলে তোমার কিরনকেই বিয়ে করা উচিৎ, আর এটাই একমাত্র পথ যাতে আমরা রোজ ইচ্ছে মতো মিরিত হতে পারবো আর সে আমার ভালো বন্ধু বিধায় কখনও তোমায় দুঃখ দেবেনা।


(To be continue...)

Post a Comment

0 Comments