শয়তান - পর্বঃ ৬১ (Soitan - Page: 61)


 পায়েল- সেতো বুঝলাম, তাহলে তোর আর সোনিয়ার কি হবে?
রবি- দিদি সেটা আমাদের ভাগ্যের উপর ছেড়ে দাও।
পায়েল-(মুচকি হেসে) আচ্ছা ঠিক আছে, কিন্ত একবার ওই শালাকে ফোন করে গালি দে যে শালা তোর দিদিকে বিয়ে করতে চেয়েছে।
রবি- হ্যা-হ্যা ঠিকই বলেছ, দাও ওই শালার নাম্বারটা দাও।
পায়েল-দারা আমি তোকে নাম্বারটা লাগিয়ে দিচ্ছি।
বলেই পায়েল তার নিজের মোবাইলে কিরনের নাম্বার লিখে মুচকি হেসে ডায়াল করে মোবাইলটা রবির হাতে ধরিয়ে দেয়। রবি সেটা নিয়ে তার কানে লাগায়
কিরন- হ্যালো…
রবি- হ্যা আমি বলছি..
কিরন- কে আপনি?
রবি- পায়েলকে তো চিনিস তাই না?
কিরন- কোন পায়েল?
রবি- আরে সেই যাকে তুই বিয়ের কথা বলেছিলি, শালা তোর সাহস হলো কি করে আমার বোনকে এসব বলার?
কির- দেখুন ভাই সাহেব, আমি ওকে এই জন্য বলেছি যে, সে আমার হবু বউয়ের বান্ধবী।
রবি- আমি তোর দু পা ভেঙ্গে দেব রে শালা, তোকে আগে একবার পাই…
তখনি পায়েল রবির কাছ থেকে মোবাইলটা নিয়ে নিজের কানে লাগিয়ে
পায়েল- হ্যালো কিরন, আমি পায়েল বলছি (বলেই জোরে জোরে হাসতে শুরু করে আর রবি তা দেখে অবাক হয়ে যায়) হ্যালো কিরন, আমি তোমার সাথে দেখা করার জন্য তোমার বাসায় আসছি।
বলেই পায়েল ফোনটা কেটে দেয়। রবির পুরা বিষয়টা বুঝতে দেরী লাগেনা।
রবি- আচ্ছা দিদি, সোনিয়ার হবু বর আর আমার বন্ধু কিরন একই জন তাই না?
পায়েল-(মুচকি হেসে) হ্যা।
রবি-(মুচকি হেসে) আমি তো শালা কিরনের বারোটা বাজিয়ে দেব।
পায়েল- আরে রবি তোর মুখে লাগাম দে, সে আমায় বিয়ে করার জন্য পাগল হয়ে আছে, এখন তুই ওকে ভয় দেখানোর চেষ্টা করবি না, এবার চল আমরা ওর ফ্লাটে যাই এবং সেখানেই বাকী কথা হবে।
এর পর দুজনেই কিরনের ফ্লাটের দিকে রওয়ানা হয়।
৪৯
ওদিকে কিরনকে বেশ চিন্তিত দেখা যায়। সে বসে বসে বিরবির করে নিজেই নিজের সাথে কথা বলছিল। সে ভাবছিল, পায়েল কেন এত হাসছিল আর তার ভাই আমার উপরে ভীষর রেগে আছে। তার ভাইয়ের আওয়াজ কেন জানি আমার চেনা চেনা লাগছিল, নাকি পায়েলকে ওসব বলে বড় ভুল করেছি? তাছাড়া পায়েল এখানে আসার কথাও বলছিল। এখন আমি কি করবো? তখনি দড়জার বেল বেজে ওঠে। কিরন ভয়ে ভয়ে দড়জা খুলে দেয় এবং সামনে রবিকে দেখে সে কিছুটা স্বাস্ত পায়।
কিরন- ওহ রবি, খুব ভালো হলো তুই এসে গেছিস, আমি খুব পেরেসান হয়ে আছি।
রবি-(কিরনের গলা টিপে ধরে) তোর হিম্মত কি করে হলো আমার দিদির সাথে এমন আচরন করার?
কিরন- কোন দিদি?
রবি-(পায়েলকে লক্ষ করে) দিদি একটু এদিকে আসো তো?
তখনি পায়েল মুচকি হাসতে হাসতে রুমে চলে আসে। কিরন পায়েলকে দেখে চমকে যায়।
কিরন- এ তোর দিদি?
রবি-(মিথ্যে রাগ দেখিয়ে) হ্যা।
কিরন- বন্ধু আমার মাফ করে দে, আমি জানতাম না যে এ তোর দিদি। (পায়েলকে লক্ষ করে) দিদি আপনিও আমায় মাফ করে দিন আমি জানতাম না আপনি রবির দিদি।
কিরনের অবস্থা দেখে পায়েল ও রবি জোরে জোরে হাসতে শুরু করে আর কিরন অবাক হয়ে ওদেরকে দেখতে থাকে।
রবি-(একটু সিরিয়াস হয়ে) কিরন, তুই কি আমার দিদিকে বিয়ে করবি?
কিরন-(হা করে রবির দিকে তাকিয়ে থেকে) এবার ছেড়ে দে বন্ধু, আর জালাস না আমায়, বললাম তো আমায় মাফ করে দে।
রবি- আরে আমি মজা করছি না, আমার দিদি সত্যিই তোকে বিয়ে করতে চায়, এবার বল বিয়ে করবি আমার দিদিকে?
কিরন- রবি আমি আমার ভুল বুঝতে পেরেছি, বাদ এসব।
রবি- আরে শালা আমি মজা করছি না, আমি সত্যিই বলছি, বল আমার দিদিকে তোর পছন্দ কি না?
পায়েল-(কিরনকে লক্ষ করে) কিরন, তুমি রবির ভালো বন্ধু, আমি সত্যই তোমাকে বিয়ে করতে রাজি আছি, তুমি রাজি আছো?
কিরন- রবি, তুই সত্যি বলছিস?
রবি- হ্যা কিরন, একেবারে সত্যি বলছি।
কিরন-(মাথাটা ঝুকিয়ে নিয়ে) ঠিক আছে তোদের যা ইচ্ছে।
কিরনের কথা শুনে রবি ও পায়েল একে অপরকে দেখে মুচকি হেসে দেয় এবং কিরনকে তার বাবা মার সাথে কথা বলার জন্য উপদেশ দিয়ে ওরা সেখান থেকে রওয়ানা হয় এবং নিজেদের বাড়ী চলে আসে। বাড়ীতে এসে পায়েল তার বড় ভাই রোহিতকে তার পছন্দের কথা জানায় এবং রবির পছন্দের কথাও জানায়। তারপর রোহিত কিরনের মা-বাবার সাথে দেখা করে পায়েল ও কিরনের বিয়ে পাকা করে দেয়। এরপর রোহিত সোনিয়ার বাবা-মায়ের সাথেও দেখা করে সোনিয়া ও রবির বিয়েটাও পাকা করে দেয়। যেদিন রবি ও পায়েলের বিয়ে ঠিক হয়ে যায় সেদিন ওরা দুজনেই বেশ আনন্দিত হয় এবং তাদের খুশি সেলিব্রেট করার জন্য একে অপরকে জরিয়ে ধরে আর রাতভর দুজন দুজনকে প্রান ভরে আদর করে দুজন দুজনকে জরিয়ে ধরে আগতদিনের পরিকল্পনা করতে থাকে। এক সময় রবি পায়েলকে জানিয়ে দেয় কিভাবে সে নিশাকে উল্টে পাল্টে চুদেছে। পায়েল তার কথা শুনে মুচকি হেসে-
পায়েল- রবি তুই এতই “শয়তানে” যে, তোর “শয়তানি”তে তোর দিদিকে চুদলি, তারপর সোনিয়ার মতো কুমারী মেয়ের পর্দা ফাটালি, আবার নিজের ভাবিকে পর্যন্ত আয়েস করে চুদলি, আবার তোর বন্ধুর হবু স্ত্রিকে তার বিয়ের আগেই চুদে দিলি, এবার কাকে চোদার প্বলান করছিস রে “শয়তান”?
রবি-(একটু ভেবে) আমার বন্ধু কিরনের মাকে।
পায়েল-(মুচকি হেসে) রবি তুই আসলেই অনেক বড় “শয়তান”।
তাপর একে অপরকে জরিয়ে ধরে আগামীর স্বপ্নে বিভোর হয়ে ঘুমিয়ে পরে।


***সমাপ্ত***

Post a Comment

0 Comments