যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ১৮ (Page: 18)

 


বৌদি খুব মন দিয়ে খাচ্ছিল, আমার প্রশ্ন শুনে খুব ক্যাজুয়ালি বলল “নিশ্চই, বলব না কেন। ও আমার এই সব লেসবিয়ান সম্পর্কের কথা শুনে খুব খুসি হয়, আমার কাছ থেকে সব কিছু খুঁটিয়ে খুঁটিয়ে জেনে নেয়”। বৌদির উত্তর শুনে আমি ভয়ে কাঠ হয়ে গেলাম, খাওয়া ছেড়ে বৌদির হাত ধরে মিনতি করতে লাগলাম “প্লিজ বৌদি এ কথাটা দাদাভাইকে বলনা”। বৌদি আমার কান্ড দেখে অবাক হয়ে বলল “তোর দাদাভাইকে আমি তোর থেকে ভালভাবে চিনি কিচ্ছু হবে না বরং তুই সুখ পেয়েছিস জেনে খুব খুশি হবে”। তবু আমি কাকুতি মিনতি করতে লাগলাম, বললাম “দাদাভাই জানতে পারলে আমি লজ্জায় মরে যাব, আর কোন দিন দাদাভাইয়ের সঙ্গে ভাল করে কথা বলতে পারব না”। বৌদি একথা শুনে বলল “কিন্ত আমরাতো নিজেদের মধ্যে কোন কথা গোপন করি না”। তবু আমি বৌদির কাছে কাকুতি মিনতি করতে লাগলাম “প্লিজ বৌদি এই কথাটা বলোনা, অন্তত আমার বিয়েটা না হওয়া পর্যন্ত বলোনা”। বৌদি আমার হাতটা ধরে বলল “তুই এই ব্যাপারটা নিয়ে মিছিমিছি এত মাতামাতি করছিস, সঞ্জুতো রিনা, পিসিমনির সাথে আমার সম্পর্কের কথা জানে; কিন্তু এ নিয়েতো কোনদিন কোন অসুবিধা হয়নি। আসলে তুই এখনো সঞ্জুকে ঠিকমত চিনে উঠতে পারিসনি, ওর মত ব্রড মাইন্ডের ছেলে খুব কমই আছে। তুই এ নিয়ে বেশি চিন্তা করিসনা ও জানলেও তোর কোন অসুবিধা হবেনা। তাছাড়া তুই লজ্জা পাচ্ছিস কেন, আমরাতো কোন অপরাধ করিনি যে লুকাতে যাব”। এরপর আমরা খাওয়া দাওয়া শেষ করে সোজা বিমান বন্দরের দিকে রওনা হলাম। আরেকটা প্রশ্ন মনের মধ্যে ঘুরপাক খাচ্ছিল, গাড়িতে যেতে যেতে বৌদিকে প্রস্নটা করে ফেললাম “পরশু দিন দুপুর বেলা তুমি আর রিনা তোমাদের বাড়িতে মিলিত হয়েছিলে ঠিক কিনা”? প্রশ্নটা শুনে বৌদি আমার গালটা টিপে দিয়ে বলল “ঠিক ধরেছিস, ডাক্তারের সঙ্গে এ্যাপয়নমেন্ট ছিল রাত্তির আটটায়। আসলে পার্লার আর ট্যাক্সির ঘটনার পর আমি খুব গরম হয়ে গেছিলাম, আমার মাস্টার্বেট করতে ভাল লাগে না তাই রিনাকে ফোন করলাম, দেখলাম ও বেশ গরম হয়ে আছে, আমার কথায় সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেল। সেই দিনই ওকে ট্যাক্সির ঘটনাটা বললাম, ও খুব চাপ দিচ্ছিল আমাকে, তোকে সিডিউস করার জন্য, বলছিল তোর মত সুন্দরী মেয়ের সাথে সেক্স করতে পারলে জীবন স্বার্থক”।

এরপর আমরা এয়ারপোর্টে পৌঁছে গেলাম। হাতে তখনো আধঘন্টা সময় ছিল, বৌদি প্রথমে এনকোয়্যারিতে গেল। ফিরে এসে বলল ঠিক আছে ফ্লাইট ঠিক সময়ই ল্যান্ড করবে। যত সময় এগচ্ছিল বৌদির উদ্বেগ বেড়ে চলেছিল, পায়চারি করছিল, হাতের আঙুল মটকাচ্ছিল। আমি বসে বসে বৌদির কান্ড কারখানা দেখছিলাম আর মনে মনে হাসছিলাম। মিনিট দশেক এভাবে চলার পর বৌদি আমার হাত ধরে টানতে টানতে বাইরে নিয়ে গেল, তারপর দুটো সিগারেট বার করে ধরাল। আমি সিগারেট খেতে খেতে বৌদিকে ন্যাকা গলায় জিজ্ঞেস করলাম “কাবেরি দেবি স্বামির জন্য আর তর সইছে না”? আমার কথা গায়ে না মেখে বৌদি সিগারেটে একটা লম্বা টান দিয়ে বলল “শালা প্রায় তিন দিন হয়ে গেল এই গুদে কোন বাঁড়া ঢোকেনি, তর সয়”। বৌদির কথা শুনে বললাম “আমার গুদেতো আজ অব্দি কোন বাঁড়া ঢোকেনি”, আমায় শেষ করতে না দিয়ে বৌদি বলল “একবার ঢুকুক তখন বুঝুবি, বাঘ একবার রক্তের স্বাদ পেলে……….”। আমাদের সিগারেট খাওয়া হয়ে গেছিল আমি তাই বৌদিকে থামিয়ে দিয়ে বললাম “চল সময় হয়ে গেছে”। গিয়ে দেখি প্লেন ততক্ষনে ল্যান্ড করে গেছে, যাত্রিরা একে একে সবাই বেরোচ্ছে। বৌদি রেলিং ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিল, আমি একটু পেছনে দাঁড়ালাম কারণ বেশ ভীড় ছিল। একটু পরেই দাদাভাইকে দেখা গেল, দাদাভাইকে দেখতে পেয়ে বৌদি লাফিয়ে লাফিয়ে হাত নাড়তে লাগল, দাদাভাইও বৌদিকে দেখে হাত নাড়াল। কাছে আসতেই বৌদি দাদাভাইকে জড়িয়ে ধরল, বলতে লাগল “ওঃ সঞ্জু আমি তোমাকে খুব মিস করেছি”। দাদাভাইও ব্রিফকেসটা মাটিতে নামিয়ে রেখে বৌদিকে জড়িয়ে ধরে বলল “আমিও তোমাকে খুব মিস করেছি”। এই বলে দুজন দুজনের গালে চুমু খেল, আশে পাশের লোকজন সবাই ওদের কান্ড দেখছিল আর মজা নিচ্ছিল, কিন্তু ওদের দুজনের সেদিকে কোন ভ্রূক্ষেপ ছিল না। এবার আমি এগিয়ে গিয়ে ওদের গম্ভির গলায় বললাম “এটা কলকাতা না লন্ডন, কি শুরু করেছ তোমরা”। এবার দাদাভাই আমার দিকে তাকাল, একবার আমাকে পা থেকে মাথা পর্যন্ত ভালভাবে দেখে নিয়ে, চোখ কপালে তুলে বলল “অনু, তোকেতো চেনাই যাচ্ছেনা, আমিতো নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না, হেব্বী দেখতে লাগছে তোকে”। আমি দাদাভাইয়ের কথা শুনে একটু লজ্জা পেয়ে গেলাম, কিন্তু বৌদি বলতে লাগল “হেবিতো লাগবেই, ওকে হেবি লাগবেনাতো কাকে লাগবে, বিশেষ করে যখন কাবেরি চ্যাটার্জীর হাতে গ্রুমিং হচ্ছে। কদিন বাদে আমেরিকা ফেরত পাত্রের সঙ্গে বিয়ে হবে, একটু স্মার্ট আর মডার্ন না হলে চলবে”। এরপর আমরা বিমান বন্দরের বাইরে এলাম, দাদা বৌদি একে অপরের হাত ধরে সামনে সামনে যাচ্ছিল, আমি পেছন পেছন দাদাভাইয়ের ট্রলি ব্যাগটা টানতে টানতে হাঁটছিলাম। এবার গাড়িতে সামনে আমার জায়গায় দাদাভাই বসল, আমি পেছনের সিটে বসলাম, বৌদি গাড়ি চালাতে লাগল। একটু গাড়ি চালিয়েই একটা অন্ধকার নির্জন জায়গায় গাড়ি দাঁড় করিয়ে বৌদি “আমি আর ওয়েট করতে পারছিনা” বলে দাদাভাইকে চুমু খেল, বৌদির এই আচমকা আক্রমনে দাদাভাই ঘাবড়ে গিয়ে বলল “কি করছ অনু আছে”। আমি সঙ্গে সঙ্গে বললাম “আমি চোখ বন্ধ করে আছি, তোমরা যা ইচ্ছা কর”। বৌদি জোর গলায় বলল “শালা নিজের বিয়ে করা বরকে চুমু খাব এতে আবার কি অসুবিধা, তুই চোখ খুলে থাক আমার কিছু যায় আসে না”। দাদাভাইয়েরও বোধহয় খুব ইচ্ছা করছিল বৌদিকে চুমু খাবার তাই আর বাধা দিল না, দুজন দুজনকে প্রায় মিনিট দশেক ফ্রেঞ্চ কিস করল।

চুমু খাওয়া হয়ে গেলে বৌদি আবার গাড়ি স্টার্ট করল। বৌদি দাদাকে বলল “তুমি তোমার বোনকে যতটা গঙ্গা জলে ধোয়া তুলসি পাতা ভাব ততটা নয়………” আমি বৌদিকে থামিয়ে দিয়ে বললাম “বৌদি কি হচ্ছে”, দাদাভাই অবাক হয়ে আমার দিকে তাকিয়ে বলল “মানে”? বৌদি বলল “মানে খুব সোজা, একটা খবর তোমায় দিই; অনু হচ্ছে আমার newest sex partner (নবতম যৌন সঙ্গিনী)”। এইকথা শুনে দাদাভাই আমার দিকে হাঁ করে ফ্যালফ্যাল করে চেয়ে রইল, কোন কথা বলতে পারল না। আমি লজ্জায় দুহাত দিয়ে মুখ ঢেকে বসে রইলাম। আমার অবস্থা দেখে বৌদি বলল “বাবা তুইতো দেখছি একদম লজ্জায় লাল হয়ে গেলি, তবে জেনে রেখো আমিই ওর জীবনে প্রথম নয় এর আগেও আরেক জনের সাথে ও নিয়মিত সেক্সুয়ালি ইনভলবড ছিল”। এবার দাদাভাই আমার কাছে এসে আমার মুখ থেকে হাত দুটো সরাল, আমার চোখে জল এসে গেছিল। দাদাভাই দুহাত দিয়ে আমার চোখের জল মুছিয়ে দিয়ে বলল “তুই কাঁদছিস কেন? আমি এটা শুনে খুব খুশি হয়েছি যে তুই লাইফটাকে এনজয় করছিস। আমরাতো নিজেদের মধ্যে কতবার আলোচনা করেছি যে তুই কিভাবে সবসময় নিজেকে গুটিয়ে রাখিস, এখন আমার এটা জেনে খুব ভাল লাগছে যে আমরা যা ভাবতাম তা ভুল। তাছাড়া তোর বিয়ের খবর শুনে আমি একটু চিন্তিত ছিলাম, তুই এইরকম একটা মডার্ন ছেলের সঙ্গে মানিয়ে নিতে পারবি কিনা, এখন অনেক নিশ্চিন্ত লাগছে”। দাদাভাইয়ের কথা শুনে আমার লজ্জা কেটে গেল, আমি দাদাভাইকে জড়িয়ে ধরে বললাম “থ্যাঙ্ক ইউ”। এরপর আমরা একটা সুন্দর রেস্টুরেন্টে গিয়ে ডিনার সারলাম, সঙ্গে তিন পেগ করে ভদকা আর সিগারেট খেলাম। আমার পরিবর্তনে দেখি দাদাভাই খুব খুশি। তারপর আমরা সোজা বাড়ি চলে এলাম। আজ বাবা এসেছে তাই আমি একটা অন্য ঘরে শুতে গেলাম। লক্ষ্য করলাম বাবা আমার নতুন পোশাক আশাক নিয়ে কোন মন্তব্য করল না, বুঝতে পারলাম এ নিয়ে মায়ের সঙ্গে বাবার ইতিমধ্যে কথা হয়ে গেছে। নিজের ঘরে গিয়ে জামা কাপড় ছাড়তে লাগলাম, বৌদিকে খুব মিস করছিলাম। জানি দাদা বৌদি এখন নিজেদের ঘরে চোদাচুদি করছে, আমার আর কোন উপায় নেই দেখে খাটে শুয়ে একবার মাস্টার্বেট করলাম। দুদিন ল্যাংটো হয়ে ঘুমানোর পর আজও নাইটি পরতে ইচ্ছা করলনা, জানলার পর্দা গুলো ভাল করে টেনে দিয়ে আলো নিভিয়ে ঘুমিয়ে পরলাম।

পরের দিন খুব ভোর বেলা ঘুম ভেঙে গেল, আমরা (অর্থাৎ আমাদের বাড়ির সবাই) রোজ ভোর বেলা ছাদে উঠে পানায়ং এবং যোগ ব্যায়াম করি। আমার এই সুন্দর ও সেক্সি ফিগারের রহস্য এটাই। কিন্তু এখানে এসে এতে একটু ছেদ পরেছে তাই ঠিক করলাম আজ অবশ্যই করব। সেইমত দাঁত মেজে, দু গ্লাস জল খেয়ে একটা সালোয়ার কামিজ পরে ছাদে গেলাম। ছাদে গিয়ে দেখি বাবা মা ইতিমধ্যে ওখানে শুরু করে দিয়েছে। আমাকে দেখে বাবা ইসারায় পাশে বসে শুরু করতে বলল। প্রায় এক ঘন্টা আমরা যোগ ব্যায়াম করলাম, এই সময় কেউ কোন কথা বললাম না। এরপর বাবাই প্রথমে বলতে শুরু করল “কাল তোর মায়ের সঙ্গে তোর বিষয়ে আমার কথা হয়েছে”। এই বলে বাবা একটু থামল, আমি একবার মায়ের দিকে তাকালাম, দেখি মা চুপচাপ বাবার কথা শুনছে। বাবা আবার বলতে শুরু করল “এই বিষয়ে তুমি যা সিদ্ধান্ত নিয়েছ তাতে আমি খুশি, ইনফ্যাক্ট গর্বিত।


(To be continue...)

Post a Comment

0 Comments