যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ১৯ (Page: 19)


 সত্যিইতো আমরা নিজেদের চিন্তা ধারা তোর ওপর জোর করে চাপিয়ে দিয়েছি, তোর ইচ্ছা অনিচ্ছাকে কোন গুরুত্ত্ব দিইনি। কাল অভিকদা (আমার মেসোমশাই) যে ভাবে আমাদের ভুল গুলো পয়েন্ট আউট করছিল আমার এত খারাপ লাগছিল, অনুমা তুই আমাদের দুজনকে ক্ষমা করে দে। তোর প্রতি অনেক অন্যায় অবিচার করেছি”। আমি বাবাকে জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে বললাম “তুমি এইরকম ভাবে বলোনা প্লিজ, তোমরা যা ঠিক মনে করেছিলে সেভাবেই মানুষ করেছ আমাকে। এতে অন্যায় বা ক্ষমা চাওয়ার কি আছে”। মা এবার আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল “আমরা দুজনে সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে তুই শুধু এখানে নয় সব জায়গায় তোর পছন্দ মত জামা কাপড় পরবি, তোর বিষয়ে সব সিদ্ধান্ত তুই নিজে নিবি”। এই কথা শুনে আমি হাত দিয়ে চোখের জল মুছে জোর গলায় বললাম “আমি কালকে যা বলেছি সেটাই আমার শেষ সিদ্ধান্ত, অন্তত আমার বিয়ে না হওয়া পর্যন্ত। আর নিজের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে আমি তোমাদের সঙ্গে একমত কিন্তু আমি এখনো মনে করি তোমরাই আমার সবচেয়ে বড় শুভাকাঙ্ক্ষী তাই বেশির ভাগ বিষয়ে আমি তোমাদের পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেব আর আমার সব ডিশিসান তোমাদের জানাব কিছু গোপন করব না”। বাবা আবার কিছু বলতে যাচ্ছিল কিন্তু আমি বাধা দিয়ে বললাম “আমি আর এ বিষয় নিয়ে কথা বলতে চাইনা, এটাই শেষ সিদ্ধান্ত”। মা আমার কথার সমর্থন করে বলল “আমি অনুর সঙ্গে সম্পুর্ন একমত, এই নিয়ে আর আলোচনা করার প্রয়োজন নেই”।
এরপর আমরা নিচে এলাম, দেখি মেসোমশাই খবরের কাগজ পড়ছে আর মাসি চা করছে। মা মাসিকে প্রশ্ন করল “সঞ্জু, কাবেরি কোথায়”? উত্তরটা এল মেসোর কাছ থেকে “ওরা আজ আটটার আগে ঘুম থেকে উঠবে না, ছুটির দিন ওরা ওইরকম সময় ওঠে”। মা অবাক হয়ে বলল “বাড়ির বউ আটটার সময় ঘুম থেকে উঠবে” এবার মাসি একটু রেগে গিয়ে বলল “তোকে কতবার বলেছি ও আমার মেয়ে, সঞ্জু যদি দেরি করে উঠতে পারে তাহলে ও কেন পারবেনা। তাছাড়া সঞ্জুটা দুদিন বাড়ি ছিলনা রাত জেগে গল্প করেছে”। মাসির কথা শুনে মা হেসে বলল “যাই বল দিদি তুমি কিন্তু বৌমার প্রেমে একদম হাবুডুবু খাচ্ছো”। মায়ের কথা শুনে মাসির চোখে জল এসে গেল, বলল “খুকু তোরা যাই বলিস আমার কিছু যায় আসে না। তুইতো দেখিসনি মেয়েটার আমার প্রতি ভালবাসা, তোরা সেই সময় সাউথ ইন্ডিয়া বেড়াতে গেছিলিস; আমার পা ভেঙে যখন আমি বিছানায় শহ্যাসায়ি মেয়েটা কি পরিমান আমার সেবা যত্ন করেছে, একটা আয়া পর্যন্ত রাখতে দেয়নি। ২৪ ঘন্টা আমার পাশে থেকে আমার সেবা করেছে, নিজের পেটের মেয়েরাও এতটা করেনা”। আমি এবার বিরক্ত হয়ে মাকে বললাম “ওদের দুজনকে একটু শান্তিতে ঘুমতে দাওনা”। আমাদের দুজনের বকা খেয়ে মা মুখ চুন করে চা খেতে লাগল, আমি আবার বসার ঘরে বাবাদের কাছে এসে চা খেতে খেতে কাগজ পড়তে লাগলাম। দাদা বৌদিরা যখন নিচে নামল তখন ঘড়িতে প্রায় সাড়ে আটটা বাজছে। বৌদি সেই হাউস কোটটা পরেছে, দাদাভাই একটা সাদা গেঞ্জি আর বারমুডা পরে ছিল। দাদাভাই নিচে নেমে আমার মাথায় একটা গাঁট্টা মেরে আমার হাত থেকে খবরের কাগজটা নিয়ে নিল। সবাইকে গুড মর্নিং বলে বলল “আজ এগারোটা নাগাদ একবার ঘন্টা দু তিনেকের জন্য অফিস যাব, ট্যুরের রিপোর্ট গুলো সাবমিট করতে হবে”। তারপর আমাদের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “তোমাদের কি প্ল্যান”? উত্তরটা মেসো দিল “আমরা একটু পরে আমাদের এক সহকর্মির বাড়ি যাব। ও সদ্য রিটায়ার্ড করেছে, অনেকদিন ধরে যেতে বলছে তাই ভাবছি তোর মা আর মাসিকে নিয়ে একবার ঘুরে আসি”। তারপর আমার আর বৌদির দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “অনু কাবেরি তোরা যাবি নাকি”? আমরা একসঙ্গে না বললাম। এরপর আমরা একসঙ্গে ব্রেকফাস্ট করে নিলাম। বৌদিকে একবার একা পেয়ে জিজ্ঞেস করলাম “কাল রাতে কি হল”? বৌদি একটু লজ্জা পেয়ে বলল “তোর দাদাভাই রাত্তির তিনটে অব্দি আমাকে চুদেছে। দুবার গুদে, একবার করে পোঁদে আর মুখে ফ্যাদা ঢেলে ক্ষান্ত হয়েছে”। আমি মুচকি হাসতে হাসতে বললাম “দাদাভাইয়ের স্ট্যামিনা আছে বলতে হবে”। বৌদি এবার মুচকি হেসে বলল “তা আছে তবে রোজ রোজ এইরকম স্ট্যামিনা থাকে না। আসলে কালকে তোর আর আমার ঘটনা গুলো তোর দাদাভাইকে বলছিলাম আর ও গরম হয়ে যাচ্ছিল। সব কিছু ডিটেলসে শুনল”। এবার আমি লজ্জা পেয়ে গেলাম, বুঝলাম দাদাভাইয়ের সকালে গাঁট্টা মারার কারণ। বৌদি এবার আমাকে জিজ্ঞেস করল আমি কি করেছি, আমার উত্তর শুনে বলল “তুই আমায় কাল রাতে খুব মিস করেছিসনা”? আমি হ্যাঁ বলাতে বৌদি বলল “কোন চিন্তা নেই সঞ্জু চলে গেলেই আমরা করব”। বাবারা বেরোল সাড়ে দশটা নাগাদ, বলল ছটা সাড়ে ছটার মধ্যে ফিরে আসবে। এর মিনিট পনের পরেই দাদাভাই বেরোল, বেরনোর সময় আমদের চোখ মারল। আমি দাদাভাইয়ের ইঙ্গিতটা বুঝতে পেরে আবার লজ্জা পেয়ে গেলাম। দাদাভাই গাড়ি স্টার্ট দিতেই বৌদি দরজা বন্ধ করে আমায় কিস করতে শুরু করল। আমিও কিস করতে করতে বসার ঘরের সোফা সেটটার কাছে এলাম। সেখানে বৌদির হাউস কোটের ফিতেটা খুলে দিলাম, দেখি বৌদি ভেতরে কিছু পরেনি। আমি বৌদির ঠোঁট ছেড়ে একটা মাই নিয়ে চুষতে লাগলাম। বৌদি কামিজের ওপর দিয়ে আমার মাই দুটো টিপতে লাগল এবং আমার কামিজটা খোলার চেষ্ঠা করল। আমার ভয় হল তাড়াহুড়োতে বৌদি কামিজটা না ছিঁড়ে ফেলে, তাই বৌদির হাত থেকে নিজেকে মুক্ত করে সালোয়ার কামিজটা খুলতে লাগলাম। বৌদি একটা সোফায় বসে নিজের মাই টিপতে টিপতে আমার পোশাক খোলার অপেক্ষা করতে লাগল। যেই আমি সম্পুর্ন বিবস্ত্রা হয়ে গেলাম বৌদি আবার আমার ওপর ঝাঁপিয়ে পরল। বসার ঘরের সোফার ওপরই শরীরি খেলায় মেতে উঠলাম।
এরপর বৌদি আমায় আমার জামা কাপড়গুলো ঘরে রেখে ওপরে আসতে বলল। বৌদি হাউস কোটটা হাতে নিয়ে ল্যাংটো হয়ে নিজের ঘরে চলে গেল। আমিও সব জামা কাপড় ঘরে রেখে ল্যাংটো অবস্থায় বৌদির ঘরে গেলাম। ঘরে ঢুকে দেখি বৌদি চানের যোগাড়যন্ত্র করছে। চান করে আবার কালকের হাফ প্যান্ট আর গেঞ্জিটা পরে আমরা নিচে এসে দুপুরের খাওয়ার ব্যবস্থা করছিলাম। খাবার তৈরি হবার সঙ্গে সঙ্গে দাদাভাই এসে গেল। আমাকে এই পোশাকে দেখে আমার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে রইল, বৌদি হাসতে হাসতে দাদাভাইকে একটা কুনুই দিয়ে খোঁচা দিয়ে বলল “তুমিতো দেখছি নিজের বোনকেও ছাড়ছ না”। দাদাভাই নিজেকে সামলে নিয়ে বলল “যাঃ কি যে বল, তবে এটা স্বীকার করতে দোষ নেই অনুকে খুব সেক্সি লাগছে”। তারপর আমার গালটা টিপে দিয়ে বলল “অনু তোকে যে বিয়ে করবে সে খুব ভাগ্যবান ব্যক্তি”। দাদাভাইয়ের কথাবার্তা ও দৃষ্টিভঙ্গি দেখে একটু লজ্জা পেলেও বেশ উপভোগ করছিলাম গোটা ব্যাপারটা। বৌদি আর ব্যাপারটা বাড়াতে না দিয়ে দাদাভাইকে বলল চেঞ্জ করে আসতে, আমরা ততক্ষন খাবার সার্ভ করতে লাগলাম। দাদাভাইও আমাদের মত একটা হাফ প্যান্ট আর স্লিভলেস ঢিলেঢালা গেঞ্জি পরে খেতে এল। খেতে খেতে খুব একটা কথা হল না কিন্তু একটা বিশেষ ঘটনা ঘটলো। আমি আর দাদাভাই মুখোমুখি খেতে বসেছিলাম আর বৌদি টেবিলের একধারে আমাদের মাঝখানে বসেছিল , বৌদি হঠাৎ পরশুর মত একটা পা আমার গুদের ওপর রেখে প্যান্টের ওপর দিয়ে ঘোষতে লাগল। আমিও বৌদির গুদে পা নিয়ে যেতে গিয়ে দেখি বৌদির অন্য পাটাও তোলা, পা দিয়ে পায়ের ওপর দিয়ে কিছু দূর নিয়ে গিয়ে বুঝতে পারলাম অপর পাটা দাদাভাইয়ের দু পায়ের মাঝখানে। আমি বুঝতে পেরেছি দেখে বৌদি আমাকে একটা চোখ মারল, আমি লজ্জা পেয়ে পাটা নামিয়ে নিলাম। বৌদির দিকে তাকিয়ে বুঝলাম বৌদির কাজটা পছন্দ হয়নি কিন্তু আমি আর বৌদির দিকে পা নিয়ে গেলাম না। চুপচাপ মুখ নিচু করে খেতে লাগলাম। বৌদি কিন্তু পা নামাল না, খেতে খেতে দিব্যি কাজ চালিয়ে গেল। খাওয়া শেষ হলে দেখি দাদার প্যান্টের ওখানটা উঁচু হয়ে আছে, বুঝতে পারি বৌদির পায়ের ছোঁয়ায় দাদাভাইয়ের বাঁড়াটা খাড়া হয়ে গেছে। বারবার চোখ চলে যাচ্ছিল ওইখানে, কিছুতেই নিজেকে কন্ট্রোল করতে পারছিলাম না। দাদাভাইয়ের চোখও বারবার আমার ঢিলেঢালা গেঞ্জির ভেতর আমার ব্রাহীন স্তন যুগলের নাড়াচাড়ার দিকে চলে যাচ্ছিল। আমি বলতে বাধ্য হলাম “দাদাভাই তুমি যদি ওইভাবে সবসময় আমার দিকে তাকিয়ে থাক আমি কিন্তু ড্রেস চেঞ্জ করে ফেলব”। দাদাভাই কিছু বলার আগে বৌদি বলল “তুইওতো বারবার ওর প্যান্টের দিকে তাকাচ্ছিস তার বেলা”? বৌদি এভাবে হাটে হাঁড়ি ভেঙে দেওয়ায় আমরা দুজনেই খুব লজ্জা পেয়ে গেলাম, বৌদি কিন্তু আমাদের লজ্জার তোয়াক্কা না করে বলল “এতে লজ্জা পাবার কি আছে, এটাইতো স্বাভাবিক। এর একটাই সলিউশান, দুজন দুজনের কৌতুহল মিটিয়ে নাও”। বৌদির কথা শুনে আমরা দুজনে একসঙ্গে বলে উঠলাম “মানে”, বৌদি বলল “মানে খুব সোজা তুমি ওকে তোমার বাঁড়াটা দেখিয়ে দাও আর তুই ওকে তোর মাই আর গুদটা দেখিয়েদে, তাহলেই দেখবি সব সমস্যার সমাধান হয়ে যাবে”। বৌদির কথা শুনে দাদাভাই বলল “কি যা তা বলছ ও আমার ছোট বোন”, আমি বললাম “সত্যি বৌদি তোমার মুখে কিছু আটকায় না”। আমাদের কথা শুনে বৌদি রেগে গেল, বলল “যখন দুই ভাই বোন একে অপরের মাই বাঁড়া দেখছিলে তখন কিছু না আর আমি সত্যি কথা বলাতে মহাভারত অশুদ্ধ হয়ে গেল”। বৌদির কথার কোন উত্তর আমাদের কাছে ছিল না তাই আমরা চুপ করে দাঁড়িয়ে রইলাম, বৌদি আবার বলতে শুরু করল “আমিতো কতবার পিসিমনির সাথে সেক্স করেছি, আমার মামাতো দাদার সামনে ল্যাংটো হয়েছি………..”

(To be continue...)

Post a Comment

0 Comments