যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২০ (Page: 20)


 দাদাভাই বৌদিকে থামিয়ে দিয়ে বলল “কিন্তু তোমার দাদাতো হোমোসেক্সুয়াল, গে (Gay)।”। (এই ফাঁকে বৌদির মামাতো দাদার কথা বলে নিই। বৌদির মামাতো দাদার নাম রকি, বৌদি ওকে দাদা বলেই ডাকে। বৌদির থেকে বয়েসে বছর চারেকের বড়। রকি একজন ফ্যাশন ডিজাইনার, ওকে প্রথম দেখি দাদাভাইয়ের বিয়ের সময়)। বৌদি দাদাভাইয়ের কথা শুনে বলল “এতে হোমোসেক্সুয়াল হেটেরোসেক্সুয়ালের কি আছে, আমিতো তোমাদের দুজনকে চোদাচুদি করতে বলছিনা। আমি শুধু দেখাতে বলছি, তোমাদের দুজনকেই আমি আগে অনেকবার বলেছি দেখাতে বা দেখতে কোন দোষ নেই। তাছাড়া আমার নিজেরও একটা উদ্দেশ্য আছে……” এই বলে বৌদি একটু থামল। আমি আর দাদাভাই দুজনেই বৌদির দিকে তাকিয়ে রইলাম, বৌদি আবার বলতে শুরু করল “আমার অনেক দিনের শখ একজন তৃতিয় ব্যক্তির সামনে সঞ্জুকে লাটিয়ে চুদি। আমার মনে হয় অনুই হচ্ছে সবচেয়ে উপযুক্ত ব্যক্তি। তাছাড়া দুদিন বাদে ওর বিয়ে এবিষয়ে ওর কিছু জানাও হবে”। আমরা দুজনেই বৌদিকে কিছু বলতে যাচ্ছিলাম কিন্তু বৌদি দুজনকে থামিয়ে দিয়ে ইসারায় ওর পিছু পিছু আসতে বলল।
আমরা বাধ্য ছেলে মেয়ের মত ওর পিছু পিছু বৌদির বেডরুমে গেলাম। ঘরে ঢুকে দাদাভাই আবার বৌদিকে বলতে লাগল “কাবেরি আমার মনে হয় না এটা খুব একটা ভাল……….”, কিন্তু বৌদি দাদাভাইকে শেষ করতে না দিয়ে একটানে ওর প্যান্টটা টেনে হাঁটুর নিচে নামিয়ে দিল। দাদাভাইয়ের ঠাটানো বাঁড়াটা স্প্রিং এর মত লাফিয়ে বেরিয়ে পরল, বৌদি সঙ্গে সঙ্গে ওটা মুখে পুরে ললিপপের মত চুষতে লাগল। দাদাভাই প্রথমে একটু বাধা দেওয়ার চেষ্ঠা করলেও বৌদির কাছে আত্মসমর্পন করতে বাধ্য হল। আমি বড় বড় চোখ করে দাদাভাইয়ের বাঁড়াটা দেখছিলাম। প্রাপ্তবয়স্ক পুরুষ মানুষের বাঁড়া আমি এর আগে কোন দিন দেখিনি তাই খুব মনযোগ দিয়ে দেখছিলাম। বৌদি সত্যিই খুব ভাগ্যবতী, দাদাভাইয়ের বাঁড়াটা যেমনি লম্বা তেমনি মোটা, সবচেয়ে সুন্দর হচ্ছে ওর লাল মুন্ডিটা। আমার খুব ইচ্ছা করছিল ওটা মুখে নেওয়ার কিন্তু নিজেকে সংযত করলাম। বৌদি একবার মুখ থেকে বাঁড়াটা বের করে আমায় বলল “হাঁ করে শুধু নিজের দাদার বাঁড়া দেখবে, নিজের কিচ্ছু দাদাভাইকে দেখাবে না”? বৌদির কথা শুনে আমি তাড়াতাড়ি সব জামা কাপড় খুলে সম্পুর্ন নগ্ন হয়ে গেলাম, বৌদিও নিজের পোশাক খুলে ফেলল। আমাদের দেখাদেখি দাদাভাইও উলঙ্গ হয়ে গেল। আমি খাটে বসে এক হাত দিয়ে নিজের মাই টিপছিলাম আর এক হাত দিয়ে গুদ ঘষছিলাম। দাদাভাই আমার নগ্ন শরীরটার দিকে দেখতে দেখতে বৌদির চুলের মুঠি ধরে বৌদির মুখে জোরে জোরে ঠাপ মারতে লাগল। আমরা তিন জনেই যৌন সুখে চিৎকার করছিলাম, কিন্তু দাদাভাইয়ের লম্বা বাঁড়া বৌদির গলা অব্দি ঢুকে থাকায় বৌদির আওয়াজ খুব একটা শোনা যাচ্ছিল না। এই ভাবে মিনিট পাঁচ সাত ঠাপানোর পর দাদাভাই বৌদির মুখে ফ্যাদা ঢেলে দিল। আমারাও প্রায় একই সঙ্গে ক্লাইম্যাক্স করলাম। বৌদি এক ফোঁটা ফ্যাদাও নষ্ট হতে দিল না সব গিলে নিল, তারপর চেটে চেটে দাদাভাইয়ের বাঁড়াটা পরিষ্কার করে দিল। এরপর আমরা মিনিট পাঁচেক ল্যাংটো হয়ে খাটে পাশাপাশি শুয়ে রইলাম। বৌদিই প্রথম কথা বলল, “তোমারতো পঁচিশ তিরিশ মিনিটের আগে ফ্যাদা বেরোয়না, আজ সুন্দরী বোনের ল্যাংটো শরীর দেখে এত তাড়াতাড়ি হয়ে গেল”। দাদাভাই একটু লাজুক গলায় বলল “সত্যি এত এক্সাইটেড জীবনে খুব কম হয়েছি”। তারপর বৌদির দিকে তাকিয়ে অভিযোগের সুরে বলল “তুমিওতো এত তাড়াতাড়ি জল ছাড় না”? বৌদি দাদাভাইয়ের কথা মেনে নিয়ে বলল “আমিও খুব এক্সাইটেড ছিলাম, একটা অনেক দিনের শখ পুরন হল”। দাদাভাই বলল “এখনো সম্পুর্ন পুরন হয়নি, তবে চিন্তার কিছু নেই এক্ষুনি সব শখ মিটিয়ে দিচ্ছি”। আমি তাকিয়ে দেখি দাদাভাইয়ের বাঁড়াটা আবার শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে, দাদাভাই আর সময় নষ্ট না করে বৌদির ওপর উঠে বসে বৌদির গুদে বাঁড়াটা সেট করল। তারপর এক মক্ষম ঠাপে পুরো বাঁড়াটা বৌদির গুদে ঢুকিয়ে দিল। বৌদি কক্ করে মুখ দিয়ে একটা আওয়াজ বের করল, কিন্তু পর মুহুর্তে নিজেকে সামলে নিয়ে তলঠাপ মারতে মারতে দাদাকে ঠাপাতে সাহায্য করছিল। দুজনেই যৌন উত্তেজনায় চিৎকার করছিল। এই ইরোটিক দৃশ্য দেখে আমিও নিজেকে ঠিক রাখতে পারলাম না, দেওয়ালে হেলান দিয়ে মাস্টার্বেট করতে লাগলাম। দাদাভাই আমাকে মাস্টার্বেট করতে দেখে আরো জোরে জোরে বৌদিকে ঠাপাতে লাগল, বৌদির কিন্তু তাতেও মন ভরছিল না, খালি আরো জোরে আরো জোরে বলে চেঁচাচ্ছিল। এই ভাবে মিনিট পনের মিসনারি পজিসানে চোদার পর দাদাভাই বৌদির গুদ থেকে বাঁড়াটা বের করে বৌদিকে উপুর হয়ে শোয়াল। বৌদিও ঠাপ খাওয়ার জন্য পোঁদটা উঁচুকরে দিল, দাদাভাই বৌদির দুই পাছায় চটাস চটাস করে দুটো চড় মেরে আবার ডগি স্টাইলে বৌদিকে চুদতে লাগল। এই ভাবে ঠাপ খেতে খেতে বৌদি চোখের ইসারায় আমাকে কাছে ডাকল, আমি কাছে যেতেই বৌদি আমাকে কিস করতে লাগল। আমি হাত বাড়িয়ে বৌদির মাই দুটো টিপতে লাগলাম, বৌদিও আমার মাই টিপতে লাগল। এই ভাবে জানিনা কতক্ষন চলার পর মনে হয় পনের কুড়ি মিনিট পর দাদাভাই বৌদির গুদে ফ্যাদা ঢেলে দিল। এর মধ্যে আমার তিন বার জল ছাড়া হয়ে গেছে, বৌদি বলল ওর দুবার অর্গ্যাজম হয়েছে।
এরপর আমরা তিন জনেই বাথরুমে গেলাম পরিষ্কার হওয়ার জন্য। তিন জনে পালা করে চান করলাম, দাদাভাই আর আমি নিজেদের মধ্যে যতটা সম্ভব দুরত্ব রাখার চেষ্ঠা করলাম। দাদাভাইয়ের বাঁড়াটা এখন একদম ছোট্ট হয়ে গেছিল, আমার তাই দেখে খুব হাসি পাচ্ছিল। আমার দিকে তাকিয়ে একটু রাগি গলায় জিজ্ঞেস করল “কিরে অনু তুই মুচকি মুচকি হাসছিস কেন”? আমি আর থাকতে না পেরে হো হো করে হাসতে হাসতে বললাম “তোমার ওইটা দেখে, একদম কাহিল হয়ে গেছে বেচারা”। বৌদি বাঁড়াটা হাতে ধরে বলল “কাহিল হবে না, কাল সারারাত আর এখন যা পরিশ্রম করল!”। দাদাভাই বৌদির নাকটা মুলে দিয়ে বলল “তাড়াতাড়ি হাতটা সরিয়ে নাও নাহলে আবার ওটা পরিশ্রম করার জন্য উদগ্রীব হয়ে যাবে”। দাভাইয়ের কথা শুনে বৌদি “আর পরিশ্রমের দরকার নেই বাবা” বলে হাতটা সরিয়ে নিল। এরপর আমরা আবার খাটে গিয়ে শুয়ে পরলাম, কেউই আর পোশাক পরলাম না। দাভাইয়ের সামনে আমার আর ল্যাংটো থাকতে লজ্জা লাগছিল না। বৌদিকে এই কথাটা বলাতে বলল “গুড, তুই যে নিজের বডির ওপর কনফিডেন্স পাচ্ছিস এটা খুব পজেটিভ লক্ষন”। দাদাভাই বলল “তুই এত সুন্দর বডিটা অন্যদের কাছে দেখাতে লজ্জা পাবি কেন”? বিছানায় শুয়ে শুয়ে আমাদের মধ্যে অনেক কথা হল, দাদা বৌদির কথাই বেশি হচ্ছিল, তবে দাদাভাই আমার কাছ থেকে কয়েকটা খুব ব্যক্তিগত কথা জানতে চাইল আমার অতিত জীবন সম্বন্ধে। আমি খুব ফ্রীলি সেগুলোর উত্তর দিলাম
সাড়ে পাঁচটা নাগাদ আমরা বিছানা ছেড়ে উঠলাম, বৌদি জল খাবার করতে যাচ্ছিল কিন্তু দাদাভাই বাধা দিয়ে বলল “চটপট রেডি হয়ে নাও, বেরোব। বাইরেই খেয়ে নেব”। আমি আর বৌদি একসঙ্গে জিজ্ঞেস করলাম “কোথায়”? দাদাভাই মুচকি হেসে বলল “সারপ্রাইজ”, তারপর বৌদিকে কাছে টেনে নিয়ে কানে কানে কিছু একটা বলল, কথাটা শুনে বৌদির চোখ দুটো জ্বলজ্বল করে উঠল। আমার খুব কৌতুহল হচ্ছিল কিন্তু মুখে কিছু প্রকাশ করলাম না। বৌদি আর আমি দুজনেই টিউব টপ আর জিন্সের প্যান্ট পরলাম। বৌদি, আমি কেউই ব্রেসিয়ার পরলাম না। দাদাভাই একটা জিন্সের প্যান্ট আর কটনের হাফ স্লিভ জামা পরল, আমাকে একটু অবাক করে দাদাভাই জাঙ্গিয়া পরল না। দাদাভাইকে খুব হ্যান্ডসাম লাগছিল। টিউব টপ পরে আমার একটু ভয় ভয় করছিল, এই বুঝি নেমে গিয়ে মাই বেরিয়ে গেল, কিন্তু একটু হাঁটাচলার পর বুঝতে পারলাম সেরকম কোন ভয় নেই। বেরোনোর আগে বৌদি আমাকে একটা ডেনিমের জ্যাকেট দিল পরার জন্য, সেই সঙ্গে নিজেও একটা পরল। জ্যাকেটটা পরে বোতাম গুলো লাগাতে দেখলাম গলা থেকে পা পর্যন্ত শরীরের কিচ্ছু দেখা যাচ্ছে না, এত কন্সারভেটিভলি ড্রেস আপ করার কারণ জিজ্ঞেস করাতে বৌদি বলল “কারণ আছে এবং তা যথা সময়ে জানতে পারবি”। এরপর আমরা পার্ক স্ট্রীটের একটা নাম করা কফি শপে গেলাম, সেখানে কফি আর স্যান্ডুইচ খেলাম। খেয়ে দেয়ে আমরা আবার বেরিয়ে পরলাম, বেশ কিছুক্ষন গাড়ি চালিয়ে আমাদের গন্তব্যে পৌঁছে গেলাম। আমাদের গন্তব্যস্থল হল একটা সিনেমা হল, পোস্টার দেখে বুঝতে পারলাম কোন বিদেশি এড্যাল্ট ফিল্ম চলছে। বৌদি আমায় ফিস ফিস করে বলল “এখানে আমরা বিয়ের আগে প্রায়ই আসতাম প্রেম করতে, বিয়ের পরেও অনেকবার এসেছি। আসলে এই জায়গাটার একটা আলাদা চার্ম আছে”। আমাদের হলের দিকে এগোতে দেখে একটা লোক ছুঁটে এল, বুঝলাম দাদা বৌদির সঙ্গে এর পরিচয় আছে। লোকটা কাছে এসে দাদাভাইকে একটা সেলাম ঠুকে বলল “কেমন আছেন স্যার”? তারপর বৌদিকে বলল “ম্যাডাম ভাল আছেন”? দাদ বৌদি দুজনেই ভাল আছি বলে বলল “সিনেমা কেমন”? লোকটা বলল “ফাটাফাটি বই, খুব ভাল রিপোর্ট আছে”। এই কথা শুনে বৌদি একটু চিন্তিত কন্ঠে জিজ্ঞেস করল “তাহলে তো খুব ভীড় হবে”? লোকটা বৌদিকে আস্বস্ত করে বলল “না না ম্যাডাম দু সপ্তাহের ওপর হয়ে গেছে এখন আর ভীড় হচ্ছে না, তাছাড়া এই শোটা মোটামুটি ফাঁকাই যায়। আপনারাতো ব্যালকনিতে বসবেন, ওখানে ফাঁকাই থাকবে”। দাদাভাই পকেট থেকে দেড়শ টাকা বার করে লোকটার হাতে দিয়ে বলল “ঠিক আছে, তিনটে ব্যালকনির টিকিট দাও”। 

(To be continue...)

Post a Comment

0 Comments