যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২১ (Page: 21)


 এইবার আমি বুঝতে পারলাম লোকটা টিকিট ব্ল্যাক করে। লোকটা টিকিটগুলো দিতে দিতে আমার দিকে তাকিয়ে দাদাভাইকে প্রশ্ন করল “এনাকেতো ঠিক চিনতে পারলাম না”? দাদাভাই টিকিট গুলো নিয়ে সপাটে উত্তর দিল “তোমার চেনার প্রয়োজন নেই”। দাদাভাইয়ের কথা শুনে লোকটা ভিজে বেড়ালের মত ল্যাজ গুটিয়ে চুপি চুপি চলে গেল। আমি হলে ঢুকতে ঢুকতে দাদাভাইকে প্রশ্ন করলাম “ভীড় যখন হচ্ছে না তখন শুধু শুধু ব্ল্যাকারের কাছ থেকে টিকিট কিনতে গেলি কেন”? দাদাভাই বলল “তুই যদি এত বুঝতিশ তাহলেতো হয়েই যেত”। আমি এই কথা শুনে আর কিছু বললাম না। হলের মধ্যে কোন মেয়ে দেখলাম না, আমরা সোজা সিঁড়ি বেয়ে ওপরে ব্যালকনিতে চলে এলাম। টর্চম্যানও দাদা বৌদির চেনা, ওদের দেখতে পেয়ে হাসি মুখে এগিয়ে এল। দাদাভাই টিকিটের সঙ্গে সঙ্গে একটা পঞ্চাশ টাকার নোট ওর হাতে গুঁজে দিল। লোকটা আমাদের শেষ সারির কোনার সিটে বসিয়ে দিয়ে বলল “খুব ভাল বই, নিশ্চিন্তে দেখুন কোন অসুবিধা হবে না”। তখনো সিনেমা শুরু হয়নি তাই আলো জ্বলছিল, দেখলাম ব্যাককনিতে হাতেগোনা কয়েক জন লোক রয়েছে, যারা আছে সবাই আমাদের থেকে অনেক দূরে বসে আছে। আমি একদম দেওয়ালের ধারে বসেছিলাম, আমার পাশে বৌদি আর তার পাশে দাদাভাই বসেছিল। আমরা সিটে বসতেই আলো নিভে গেল, বুঝলাম সিনেমা শুরু হবে। আলো নিভতেই বৌদি জ্যাকেটটা খুলে দাদাভাইকে দিয়ে দিল, বৌদির দেখাদেখি আমিও জ্যাকেটটা খুলে ফেললাম। হলটা এসি ছিল না তাই বেশ গরম লাগছিল। দাদাভাই আমাদের জ্যাকেটগুলো এমন ভাবে ওর সামনের সিটের ব্যাক রেস্টে রাখল, আমি আর বৌদি পুরো গার্ড হয়ে গেলাম। সিনেমার শুরুর দৃশ্যে একজন খুব সুন্দরি মহিলা সম্পুর্ন নগ্ন হয়ে একটা সুইমিংপুলে সাঁতার কাটছিল। সিনেমা হলের বিশাল পর্দায় এই দৃশ্য দেখতে খুব ভাল লাগছিল। আমি মন্ত্রমুগ্ধের মত সিনেমাটা দেখতে লাগলাম, পাশেই দাদা বৌদি কি করছে তার হুঁশ ছিল না। মিনিট দশেক পরে আমার একটা স্তনে বৌদির স্পর্ষে হুঁশ ফিরল। ওদের দিকে তাকাতেই চোখ কপালে উঠে গেল, দেখি বৌদির টিউব টপটা কোমরের কাছে নামানো আর মাই দুটো সম্পুর্ন অনাবৃত, দাদাভাই সিনেমা দেখতে দেখতে আয়েশ করে মাই দুটো টিপে চলেছে। দাদাভাইয়ের দিকে তাকিয়ে দেখলাম দাদাভাইয়ের প্যান্টের জীপটা খোলা, ওর ঠাটানো বাঁড়াটা বৌদির তালু বন্দি, দাদাভাইয়ের মত বৌদিও সিনেমা দেখতে দেখতে আস্তে আস্তে দাদাভাইয়ের বাঁড়াটা খেঁচছে। সিনেমা দেখতে দেখতে আমি এমনিতেই গরম হয়ে গেছিলাম, তারপর দাদা বৌদিকে এভাবে দেখে আরো গরম হয়ে গেলাম।
তাই বৌদি যখন টেনে আমার টিউব টপটা নামিয়ে আমার স্তন দুটো অনাবৃত করল আমি কোন বাধা দিলাম না। আমি বৌদির মাই টেপা খেতে খেতে আবার সিনেমাটা দেখতে লাগলাম। এখন পর্দায় একটা সঙ্গম দৃশ্য চলছিল, কিন্তু আগেরদিন যে ব্লু ফিল্মটা দেখেছিলাম এই সীনটা ততটা এক্সপ্লিসিট (explicit) নয়। কারণ জিজ্ঞেস করাতে বৌদি বলল “ওটা হার্ডকোর ছিল আর এটা সফটকোর, এই সিনেমাগুলোতে এত এক্সপ্লিসিট সীন থাকে না”। আমি বৌদির মাই টেপা খেতে খেতে আবার সিনেমা দেখতে লাগলাম। একটু পরে বৌদি হঠাৎ হাতটা সরিয়ে নিল, আমি বৌদির দিকে তাকিয়ে দেখি বৌদি প্যান্টের বোতাম আর চেনটা খুলে সিট থেকে পোঁদটা একটু তুলে প্যান্টি শুদ্ধু প্যান্টটা হাঁটুর নিচে নামিয়ে দিল। দাদাভাই সঙ্গে সঙ্গে আঙুল দিয়ে বৌদিকে চুদতে শুরু করল। আমারও ততক্ষনে প্যান্টিটা ভিজে গেছে, তাই বৌদির দেখাদেখি আমিও প্যান্ট আর প্যান্টিটা হাঁটুর নিচে নামিয়ে দিলাম। পর্দায় এখন আরেকটা উত্তেজক দৃশ্য চলছে, একটা স্টেজের ওপর অনেক দর্শকের সমনে একে একে বেশ কয়েকটা খুব সুন্দরি মেয়ে একটা সরু পোল ঘিরে নাচছে আর নাচতে নাচতে নিজেদের সমস্ত পোশাক খুলে সম্পুর্ন উলঙ্গ হয়ে যাচ্ছে। এই উত্তেজক দৃশ্য দেখতে দেখতে আমি জোরে জোরে গুদে আঙলি করতে লাগলাম। বৌদি ফিসফিস করে বলল “একে বলে স্ট্রিপটিজ, এটাও এক ধরনের নাচ”। এই সীনটা দেখতে দেখতে আমার অর্গাজম হয়ে গেল, বৌদিও একটু পরে জল ছেড়ে দিল। দাদাভাইয়ের দিকে তাকিয়ে দেখি ওর বাঁড়াটা এখন আবার ছোট হয়ে গেছে, বুঝতে পারলাম বৌদি খেঁচে খেঁচে আগেই ওর মাল বার করে দিয়েছে। এরপর আমরা আবার সিনেমাটা দেখতে লাগলাম। সিনেমাটা সত্যিই খুব ভাল, আমাদের তিনজনেরই আরো দুবার করে অর্গ্যাজম হল। সিনেমা শেষ হওয়ার মিনিট দশেক আগে আমরা হল থেকে বেরিয়ে এলাম, আমার শেষ পর্যন্ত সিনেমাটা দেখার খুব ইচ্ছা ছিল কিন্তু দাদা বৌদি দুজনেই বলল ব্যাপারটা একটু রিস্কি হয়ে যাবে। এটাই লাস্ট শো ছিল, সিনেমাটাও তখনো শেষ হয়নি তাই হল চত্ত্বর একদম ফাঁকা ছিল। আমরা দ্রুত পায়ে হেঁটে গাড়িতে উঠে বাড়ির দিকে রওনা হয়ে গেলাম। আমার মনে অনেক প্রশ্ন জমে ছিল একে একে সেগুলো করে ফেললাম, ওরাও খুব দক্ষতার সাথে সেগুলোর উত্তর দিল। আমি প্রথমেই জিজ্ঞেস করলাম “তোমারা প্রতিবার এইরকম ভাবে ওপেনলি প্রেম কর”? বৌদি হাসতে হাসতে বলল “হল যদি এইরকম ফাঁকা থাকে তাহলেই। অনেকবার এইরকম হয়েছে প্রেম করার মতলব নিয়ে হলে ঢুকেছি দেখি সিনেমা হাউসফুল। তখন বাধ্য হয়ে সুবোধ বালক বালিকার মত সিনেমা দেখে বাড়ি ফিরে গেছি”। তারপর আমার দিকে তাকিয়ে বলল “তোকে কেন সিনেমা শেষ হওয়ার আগে বার করে নিয়ে এলাম জানিস, এই রকম সিনেমা হলে মেয়েদের ঢুকতে দেখলে অনেকে নানা রকম কটুক্তি করে। তাই সিনেমা শেষ হওয়ার আগেই বেরিয়ে একাম যাতে ভীড়ের মধ্যে না পরতে হয়”। এরপর আমি স্ট্রিপটিজ সম্বন্ধে জিজ্ঞেস করলাম, আমি পাঁচ বছর বয়স থেকে নাচ শিখছি তাই এ বিষয়ে আমার আগ্রহ থাকার যথেষ্ট কারণ ছিল। এবার উত্তরটা দাদাভাই দিল “বিদেশে বিশেষ করে ইউরোপ আমেরিকায় এই রকম স্ট্রিপ ক্লাব প্রচুর আছে, অনেক মেয়ে এই রকম নেচে জীবিকা নির্বাহ করে”।
বৌদি এর সঙ্গে যোগ করল “তাইল্যান্ডে অনেক স্ট্রিপ ক্লাব আছে, আমি আর সঞ্জুও একদিন গেছিলাম দেখতে, আমাদের খুব ভাল লেগেছিল”। তারপর আমার দিকে ঘুরে বলল “তুই এত সুন্দর নাচিস, তোর এত সুন্দর ফিগার, তুই যদি চেষ্ঠা করিস একজন খুব বড় আর নামকরা স্ট্রিপার হবি। প্রচুর টাকা কামাবি”। বৌদির কথা শুনে আমি লজ্জা পেয়ে গেলাম, বললাম “অত লোকের সামনে আমি ওভাবে কোন দিনই ল্যাংটো হয়ে নাচতে পারবনা”। এ কথা শুনে বৌদি একটু রেগে গিয়ে বলল “এখনো তোর লজ্জা ভাব গেল না!”। আমি বললাম “সে তুমি যাই বল এত লোকের সামনে ল্যাংটো হওয়া আমার পক্ষে অসম্ভব”। ততক্ষনে আমরা বাড়ি এসে গেছিলাম, আমরা কেউই আর জ্যাকেট পরিনি কারণ দাদাভাই সিগারেট খাচ্ছিল বলে এসি চালাইনি। দাদাভাই গ্যারেজে গাড়ি পার্ক করছিল আর আমরা দুজন হাসতে হাসতে একে অপরকে জড়িয়ে বাড়ির মধ্যে ঢুকলাম। বাড়িতে ঢুকে বাবাকে দেখে নিজের সল্পবসনা বিষয়টা উপলব্ধি করলাম। নিজের দিকে তাকিয়ে দেখি টিউব টপটা একটু নেমে গিয়ে আমার মাইয়ের ওপরের দিকটা অল্প দেখা যাচ্ছে, আমি তাড়াতাড়ি টিউব টপটা টেনে যতটা সম্ভব ওপরে তুললাম। বৌদিও আমার দেখাদেখি নিজের টিউব টপটা এ্যাডজাস্ট করে নিল, কারণ বৌদিও জানে বাবা এই রকম খোলামেলা পোশাক পছন্দ করে না। আমাদের ঢুকতে দেখে নানা আমায় কাছে ডাকল, আমি ভয়ে ভয়ে বাবার কাছে গুটি গুটি পায়ে গেলাম। বৌদি আমার কাঁধটা শক্ত করে ধরে রইল আমাকে সাহস যোগানোর জন্য। কিন্তু আমি কাছে যেতে আমাকে অবাক করে বাবা আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল “এই রকম প্রান খুলে হাসতে আমি তোকে অনেকদিন পর দেখলাম। তোকে তোর মতন করে স্বাধীন ভাবে বাঁচতে না দিয়ে আমাদের বিশাল ভুল হয়ে গেছে, তুই আমাদের ক্ষমা কর”। বাবার কথা শুনে আমার চোখে জল এসে গেল, আমি বাবাকে জড়িয়ে ধরে বললাম “তুমি আবার এক কথা বলছ, আমি কতবার বলেছি তোমাদের ওপর আমার কোন অভিযোগ নেই”। এরপর আর বেশি কথাবার্তা হল না, আমরা খেয়েদেয়ে যে যার ঘরে শুতে চলে গেলাম। কালকের মত আজকেও আমি ল্যাংটো হয়ে ঘুমলাম, তবে আজ আর মাস্টার্বেট করলাম না কারণ তার আর কোন দরকার ছিল না।
পরের দিন আবার ভোর বেলায় ঘুম ভেঙে গেল। আগের দিনের মত ছাদে গিয়ে বাবা মায়ের সঙ্গে শরীর চর্চা করলাম। তারপর নিচে এসে একসঙ্গে সবাই ব্রেকফাস্ট করলাম। দাদা বৌদিও ততক্ষনে উঠে পরেছে। খেতে খেতে দাদাভাই বলল “কিরে অনু টেনশন হচ্ছে”? দাদাভাইয়ের প্রশ্নের কারণ আজ রবিবার, আজ আমাকে দেখতে আসবে। এই প্রসঙ্গে আমার বিয়ের ব্যাপারে একটু জানিয়ে নিই। আগেই বলেছি আমার সম্বন্ধটা আসে বাবার এক কলিগের থ্রু দিয়ে। বাবার এই কলগের মেয়ের সঙ্গে পাপাইয়ের অর্থাৎ আমার হবু বরের পিসতোতো ভাইয়ের বিয়ে হয়। বাবার কলিগের মেয়ের নাম রিয়া, আমার সঙ্গে খুব ভাল পরিচয় আছে। জগদ্ধাত্রি পুজোতে বহুবার ওরা আমাদের বাড়িতে এসেছে, আমরা যখন কলকাতায় আসতাম আমরাও প্রায়ই ওদের বাড়ি যেতাম। রিয়াদির সঙ্গে পাপাইয়ের ভাইয়ের প্রেম করে বিয়ে, দুজনে একই কলজে ইঞ্জিনিয়ারিং পড়ত, পড়া শেষে একই কম্পানিতে ব্যাঙ্গালোরে চাকরি পায়। তখন দুপরিবার ঠিক করে ওদের বিয়ে দেওয়ার। 

(To be continue...)

Post a Comment

0 Comments