যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২২ (Page: 22)


 রিয়াদির বিয়েতে পাপাই আমাকে দেখে এবং পছন্দ করে, তারপর বাড়ির লোকেদের ওর মনের কথা জানায় এবং রিয়াদির কাছ থেকে আমার বিষয়ে খোঁজখবর নিয়ে বিয়ের প্রস্তাব পাঠায়। আগেই বলেছি এত ভাল প্রস্তাব আমার বাড়ির পক্ষে ফেরানো সম্ভব ছিল না। তাছাড়া রিয়াদির বিয়ের এ্যালবামে পাপাইয়ের ছবি দেখে আমারও ওকে মনে মনে পছন্দ হয়েছিল। বুঝতেই পারছেন আমাদের বিয়েটা মোটামুটি পাকা, দেখতে আসাটা জাস্ট একটা ফরমালিটি। দুপুরবেলা খেয়েদেয়ে আমরা সব জামা কাপড় গয়নাগাটি নিয়ে বেরিয়ে পরলাম, মা বলছিল “এত আগে কোথায় যাচ্ছিস, ওরাতো আসবে ছটার সময়”। বৌদি মাকে থামিয়ে দিয়ে বলল “কি যে বল, আজ রবিবার পার্লারে কি রকম ভীড় থাকে তার কোন আইডিয়া আছে? সব ওয়ার্কিং ওম্যানরা আজ পার্লার দখল করে রাখে। কতক্ষন ওয়েট করতে হবে কে জানে। তাছাড়া ঘন্টা দুয়েক মেক আপ করে বসে থাকলে কিসের অসুবিধা”। মা আর কথা বাড়াল না আমরা দুজন গাড়ি নিয়ে বেরিয়ে পরলাম। বিদেশ থেকে দাদাভাইয়ের অফিসের কোন এক বড় কর্তা আসবে তাই দাদাভাই আজ একটু পরে অফিস যাবে, ফিরতে রাত হবে তাই খুব আফশোষ করছিল থাকতে না পারার জন্য। তবে আমাদের সুবিধার জন্য গাড়িটা দিয়েছে, ও ট্যাক্সি করে অফিস যাবে। যেতে যেতে বুঝতে পারলাম আমরা পার্লারে যাচ্ছি না, কোথায় যাচ্ছি জিজ্ঞেস করতে বৌদি বলল “আমাদের পুরনো পাড়ায়”। আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “কারোর সাথে দেখা করার আছে”? বৌদি ব্যাঙ্গাত্মক স্বরে বলল “হ্যাঁ আমার পুরোনো প্রেমিকের সঙ্গে”। আমি বৌদির কথায় চুপ করে গেলাম, এই দেখে বৌদি আমার নাকটা টিপে দিয়ে বলল “আমার পুরনো প্রেমিকটা কে জানতে চাইবি না”? আমি রাগ দেখিয়ে বললাম না। বৌদি আমার রাগকে পাত্তা না দিয়ে বলল “রিনারে বোকা রিনা। আমরা এখন রিনার বাড়িতে যাচ্ছি”। বৌদির কথা শুনে আবার মনটা খুশিতে ভরে উঠল, আমিও রিনার সঙ্গে সাক্ষাতের জন্য উদগ্রীব ছিলাম। কিন্তু বৌদি পার্লারে না যাওয়ায় একটু মন খারাপ হয়ে গেছিল। রিনা আমাদের জন্যই অপেক্ষা করছিল, আমরা ওর বাড়ির সামনে গাড়ি দাঁড় করাতেই দরজা খুলে বেরিয়ে এল। আমরা বাইরে কোন সীন ক্রিয়েট না করে ভেতরে এলাম। ভেতরে ঢুকতেই রিনা আমাকে জড়িয়ে ধরে বলল “তোমাকে খুব মিস করেছি”। আমিও ওকে বললাম আমিও ওকে মিস করেছি। বৌদি জিজ্ঞেস করল “বাড়ির সব কোথায়?”? রিনা বলল “সবাই তারাপিঠ গেছে পুজো দিতে, ফিরতে ফিরতে রাত হয়ে যাবে”। বৌদি হাসতে হাসতে “ভগবান যখন আমাদের ওপর সহায়” বলে রিনাকে কাছে টেনে ফ্রেঞ্চ কিস করতে লাগল। এরপর আমরা রিনার ঘরে এলাম, রিনার ঘরে এসি নেই তার ওপর সব জানলা বন্ধ ছিল তাই বেশ গরম হচ্ছিল। আমরা আর সময় নষ্ট না করে জামা কাপড় খুলে উলঙ্গ হয়ে কামলীলায় মেতে উঠলাম। এরপর আমরা আবার জামা কাপড় পরে তিন জনে পার্লারে গেলাম। পার্লারে বেশ ভীড় থাকলেও আমাদের কোন অসুবিধা হল না। রিনা আমাদের নিয়ে সোজা একটা ট্রিটমেন্ট রুমে ঢুকে গেল। এই রুমটা আগের রুমের থেকে আলাদা, এখানে বসার চেয়ারের বদলে একটা সিঙ্গিল বেড রয়েছে। খাটটার ওপর দুটো বড় সাদা রঙের তোয়ালে রাখা আছে। আমায় রিনা বলল এটা ম্যাসাজ রুম, এখানে আমার ফুল বডি ম্যাসাজ হবে। আমি অবাক হয়ে বললাম “আমিতো জানতাম আমার মেক আপ হবে”। বৌদি আমার গালটা টিপে দিয়ে বলল “মেক আপতো হবে তার আগে একটু ম্যাসাজ করে নে দেখবি খুব রিল্যাক্স লাগছে, আমি নিয়মিত ম্যাসাজ করাই। এটা আমার তরফ থেকে তোকে গিফট”।
রিনা এরপর বলল “তুমি সব জামাকাপড় ছেড়ে ওই তোয়ালে দুটো চাপা দিয়ে উপুর হয়ে শুয়ে পর, আমি ততক্ষনে তোমার ম্যসিউজকে (masseuse) পাঠিয়ে দিচ্ছি”। রিনার কথা শুনে আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম “তুমি আমার ম্যাসেজ করবে না”? রিনা একটু হেসে বলল “আমি করতে পারলেতো খুব খুশি হতাম, কিন্তু আমি ম্যাসেজ করি না। যে করে তাকে পাঠিয়ে দিচ্ছি”। বৌদি আমার সন্ধ্যা বেলা পরার পোশাক গুলো রেখে দিয়ে বলল “ম্যাসেজ হয়ে যাওয়ার পর এগুলো পরবি, আমি বাইরে অপেক্ষা করছি”। রিনা, বৌদি বেরিয়ে যেতেই আমি চটপট সব জামা কাপড় ছেড়ে নগ্ন হয়ে বিছানায় শুলাম, তারপর তোয়ালে দুটো দিয়ে ভালভাবে শরীরটা ঢেকে নিলাম। একটা দিয়ে কোমর থেকে পা পর্যন্ত ঢাকলাম, আরেকটা দিয়ে পিঠটা ঢাকলাম। তোয়ালে দুটো বেশ বড় হওয়ায় অসুবিধা হল না। ঠিক সেই সময় দরজায় কেউ টোকা মারল, আমি তাকে ভেতরে আসতে বললাম। আমি মুখ তুলে দেখলাম ২৪-২৫ বছরের একটা মেয়ে, দেখে মনে হল অ্যাংলো ইন্ডিয়ান। আমার কাছে এসে অবশ্য পরিষ্কার বাঙলায় বলল অনেন্দিতা? আমি মাথা নাড়াতে মেয়েটা আমার দিকে হাত বাড়িয়ে বলল “আমি লিসা, আমি তোমার ম্যাসেজ করব”। আমি তোয়ালের মধ্যে থেকে একটা হাত অল্প বার করে হ্যান্ডসেক করলাম। এরপর লিসা বলল “তুমি কাবেরির রিলেটিভ”? আমি আবার হ্যাঁ বলাতে বলল “কাবেরি আমাদের রেগুলার কাস্টমার”। তারপর একটা মিউজিক প্লেয়ারে খুব সুন্দর একটা মিউজিক লাগিয়ে দিয়ে জিজ্ঞেস করল “তুমি কি ধরনের এ্যারোমা প্রেফার কর। রোজ, জ্যাসমিন, স্যান্ডেল উড……” আমি ওকে থামিয়ে দিয়ে সংক্ষেপে উত্তর দিলাম “চন্দন”। আমার উত্তর শুনে একটা তেলের শিশি নিয়ে আমার কাছে এসে বলল “আমি তোমার কাঁধ দিয়ে শুরু করব তারপর ধীরে ধীরে নিচে নামব। আমি মাথা একপাশ করে একটা হাতের ওপর ভর দিয়ে শুয়ে ছিলাম, লিসা আমার মাথাটা সোজা করে খাটে একটা গর্ত ছিল সেখানে রেখে দিল আর হাত দুটো দুপাশে টান টান করে রেখে দিল। এখন আমি আর কিচ্ছু দেখতে পাচ্ছিলাম না, শুধু লিসার হাতের ছোঁয়া অনুভব করছিলাম। এরপর তোয়ালেটা একটু নামিয়ে দিয়ে আমার কাঁধে তেল দিয়ে ম্যাসাজ করতে লাগল। লিসার হাতটা খুব নরম আর ম্যাসেজ করার টেকনিকটাও খুব ভাল। আমি গান শুনতে শুনতে ওর নরম হাতের ছোঁয়ায় প্রায় ঘুমিয়েই পরেছিলাম। লিসার ডাকে হুঁস ফিরল, ও জিজ্ঞেস করল “কেমন লাগছে”? আমি বললাম “খুব ভাল, এত আরাম আগে কখনো পাইনি”। ও বলল “এবার তোমার পিঠ মালিস করব, যদি মনে হয় একটু বেশি প্রেশার পরছে আমায় বলবে”। আমার উত্তরের জন্য অপেক্ষা না করে লিসা তোয়ালেটা পুরো খুলে নিয়ে পাশে রেখে দিল, এখন আমার উর্ধাঙ্গ সম্পুর্ন অনাবৃত। লিসা আবার অনেকটা তেল আমার পিঠে মাখিয়ে মালিস করতে শুরু করল। মালিস করতে করতে আমরা একে অপরের সঙ্গে কথা বলছিলাম, লিসা জিজ্ঞেস করল “তোমাকেতো আগে কোন দিন আসতে দেখিনি”? আমি বললাম “আসলে আমিতো এখানে থাকিনা, তাই”। লিসা খুব সুন্দর ভাবে আমার মালিশ করছিল, কখনো শুধু হাতের আঙুল দিয়ে কখনো হাতের তালু দিয়ে আবার কখনো পুরো হাত দিয়ে আমার সুন্দর পিঠটা মালিশ করছিল। মালিশ করতে করতে আমায় বলল “তোমার ফিগারটা খুব সুন্দর, কাবেরির মত তুমিও নিয়মিত জিমে যাও”? আমি বললাম “না না, আমি প্রতিদিন সকালে এক ঘন্টা করে যোগ ব্যায়াম করি”। লিসা এখন পিঠের দু ধারে আড়াআড়ি ভাবে মালিশ করছিল, মাঝে মাঝে ওর আঙুলের ডগা গুলো আমার মাই দুটিকে ছুঁয়ে যাচ্ছিল। আমার শরীরে এক অদ্ভুত অনুভুতির সৃষ্টি করছিল। এই ভাবে বেশ কিছুক্ষন মালিশ করার পর ও বলল এবার আমার পা মালিশ করবে। সেই জন্য আমার পায়ের কাছে এসে তোয়ালেটা মুড়ে আমার থাই থেকে পায়ের নিচের অংশ অনাবৃত করল। লিসা এবার আমার পায়ে তেল মাখিয়ে পায়ের ডিমে গুলো খুব ভালো করে মালিশ করতে লাগল। দুটো পায়ের হাঁটুর নিচ থেকে পায়ের পাতা পর্যন্ত খুব ভাল ভাবে মালিশ করে আবার আমার পাশে এসে থাই গুলো ম্যাসেজ করতে লাগল। তোয়ালেটাকে এমন ভাবে গুটিয়ে দিল যাতে আমার পাছাটা শুধু ঢাকা থাকে। লিসা আমার থাই দুটো মালিশ করতে করতে আস্তে আস্তে ওপরে উঠছিল। আমি ওর হাতের স্পর্শ আমার পাছার জাস্ট একটু নিচে পেলাম, তখনই ও বুঝতে পারল আমি তোয়ালের নিচে সম্পুর্ন নগ্ন। ও আমায় বলল “অনেন্দিতা ইউ আর আ ভেরি ব্রেভ গার্ল, বেশিরভাগ কাস্টমারই সম্পুর্ন নগ্ন হয় না। অনেকেতো ব্রেসিয়ারও খুলতে চায় না, কিন্তু সম্পুর্ন নগ্ন হয়েই ম্যাসেজ নেওয়া উচিত। কাবেরিও সম্পুর্ন নগ্ন হয়ে ম্যাসাজ নেয়”। আমি বললাম “আমি নগ্নতায় অস্বাচ্ছন্দ নই”। লিসা এই শুনে বলল “অস্বাচ্ছন্দ হবে কেন? এত সুন্দর বডি তোমার”।
“এবার তোমার পাছার ম্যাসাজ করব” এই বলে লিসা আমার শরীরের একমাত্র আচ্ছাদনটাকেও সরিয়ে নিল। আমায় জিজ্ঞেস করল “কোন অসুবিধা হচ্ছে না তো”? আমি যতটা সম্ভব স্বাভাবিক গলায় বললাম “না না, তুমি শুরু কর”। এবার লিসা বেশ অনেকটা তেল আমার পাছায় ঢেলে বেশ চেপে চেপে আমার পোঁদটা মালিশ করছিল, আমায় বলল “এইখানটা সাধারনত সবাই একটু জোরে পছন্দ করে, তোমার কি মত”? আমার খুব আরাম হচ্ছিল, আমি সংক্ষেপে বললাম “জোরে, আরো জোরে”। আমার কথা শুনে লিসা আরো চেপে চেপে আমার পাছা দুটো মালিশ করতে লাগল।

(To be continue...)

Post a Comment

0 Comments