যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২৩ (Page: 23)


 এরপর ও আমার পা দুটো অনেকটা ফাঁক করে দিয়ে আমার পোঁদের খাঁজে তেল ঢালল। পাছা দুটো দুদিকে টেনে ভালো করে পোঁদের সব জায়গায় এমনকি পোঁদের ফুঁটোর মধ্যে তেল ঢুকিয়ে মালিশ করল কিন্তু খুব সাবধানে আমার গুদটাকে স্পর্শ করা থেকে নিজেকে বিরত রাখল। পোঁদের ফুঁটোতে ওর আঙুলের ছোঁয়ায় আমি প্রথম বার যৌন উত্তেজনা অনুভব করলাম। কিন্তু এই উত্তেজনা দীর্ঘস্থায়ি হল না কারণ একটু পরেই লিসা ঘোষনা করল আমার পেছন দিকের ম্যাসাজ শেষ, এবার সামনের দিকে করবে। তাই আমাকে ঘুরে শুতে বলল। লিসা একটা তোয়ালে ওর সামনে লম্বা করে এমন ভাবে ধরে ছিল যাতে ওর মুখটা পর্যন্ত দেখা না যায়। আমি সোজা হয়ে শুতে তোয়ালেটা আড়াআড়ি ভাবে এমন করে আমার গায়ে চাপা দিয়ে দিল যাতে আমার স্তন থেকে থাইয়ের মাঝামাঝি অব্দি শরীর আবৃত হয়ে যায়। আমি মনে মনে ওর পেশাদারি মনভাবের তারিফ করলাম। এই বার প্রথম বার আমি লিসাকে ভালভাবে দেখলাম, লিসা বেশ লম্বা, আমার মতই হাইট হবে। ইউরোপিয়ানদের মত ফর্সা, কিন্তু যেটা সবচেয়ে দৃষ্টি আকর্ষন করছে সেটা হল ওর বড় বড় দুধ দুটো। ও একটা স্লিভলেস ফ্রক আর তার ওপর একটা অ্যাপ্রন পরে আছে, তা সত্ত্বেও ওর বিশাল বিশাল মাই দুটো স্পষ্ট বোঝা যাচ্ছে। লিসা জিজ্ঞেস করল “মালিশ কেমন লাগছে”? আমি বললাম খুব ভাল। লিসা বলল ও এবার আমার মুখে মালিশ করবে। লিসা এবার একটা খুব লাইট অয়েল দিয়ে আমার কপাল টিপতে লাগল, তারপর ধীরে ধীরে আমার রগ আর বন্ধ চোখের পাতাটা মালিশ করতে লাগল। তারপর আমার দুই গাল এবং থুতিনিটা ম্যাসাজ করল, আমার খুব আরাম হচ্ছিল তাই মৃদু হাসলাম। আমার অভিব্যক্তি দেখে লিসা বলল “আমায় আর জিজ্ঞেস করতে হবে না তোমার কেমন লাগছে”। এই কথা শুনে আমরা দুজনেই একটু হাসলাম। মুখ মালিশ হয়ে গেলে লিসা একটা ভেজা তোয়ালে আমার বন্ধ চোখের ওপর রেখে দিল। এরপর ও আমার হাত দুটো, বুক এবং কাঁধটা ভালভাবে মালিশ করিয়ে দিল। এরপর ভেজা তোয়ালেটা দিয়ে আমার মুখটা ভাল করে মুছিয়ে দিল যাতে আমি চোখ খুলে তাকাতে পারি। তারপর আমার এক একটা পা শুন্যে তুলে মালিশ করতে লাগল। এইভাবে পা তুলে থাকায় ও আমার গুদটা স্পষ্ট দেখতে পাচ্ছিল কিন্তু ও সেই দিকে না তাকিয়ে মনযোগ সহকারে আমার পা দুটো মালিশ করছিল। এই ভাবে মালিশ করায় আমার খুব আরাম হচ্ছিল, আমি চোখ বন্ধ করে মালিশটা উপভোগ করছিলাম। পা দুটো মালিশ হয়ে যাওয়ার পর লিসা বলল “আমার কিছু কিছু কাস্টমার ফুল বডি ম্যাসাজের মধ্যে তাদের ব্রেস্টটাও ইনক্লিউড করে আবার কেউ কেউ করে না, কাবেরি কিন্তু ব্রেস্ট ম্যাসাজ করতে খুব ভালবাসে”। আমার লিসার ম্যাসাজ খুব ভাল লাগছিল, তাছাড়া বৌদি যখন করে আমার না করার কোন কারণ ছিল না। তাই লিসাকে বললাম “ঠিক আছে আমার স্তন দুটো মালিশ কর আর জিজ্ঞেস করার জন্য ধন্যবাদ”। লিসা কিন্তু সঙ্গে সঙ্গে আমার স্তন মালিশ করতে শুরু করল না, তোয়ালেটা গুটিয়ে আমার স্তন আর পেটিটা অনাবৃত করল, তারপর অনেকটা তেল আমার পেট বিশেষ করে আমার নাভির ওপর ঢালল। এরপর আমার পেটটা খুব ভাল করে মালিশ করল, এখন তোয়ালেটা শুধু আমার গুদটা ঢেকে রেখেছে। লিসা ওর দুহাত দিয়ে মালিশ করতে করতে আস্তে আস্তে ওপরের দিকে উঠছিল। এইভাবে অর্ধনগ্ন হয়ে ওর সামনে শুয়ে থাকায় আর স্তন মালিশের প্রতিক্ষায় আমার শরীরটা আবার গরম হয়ে গেল এবং মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। এরপর লিসা আমার দুটো স্তনের ওপর বেশ খানিকটা তেল ঢালল, তারপর মাই দুটো মালিশ করতে শুরু করল। আমি চোখ বন্ধ করে ওর মালিশ উপভোগ করছিলাম। লিসা সার্কুলার মশনে আমার দুটো মাই মালিশ করতে করতে আমার মাইয়ের বোঁটা দুটো অব্দি উঠছিল, তারপর দু আঙুলে বোঁটা দুটো ধরে মালিশ করছিল। আমি অনেক বার মাই টেপা খেয়েছি কিন্তু এত আরাম, এত সুখ কোনদিনও পাইনি। আমি চোখ বন্ধ করে মাই টেপাটা উপভোগ করছিলাম আর আরামে, সুখে মুখ দিয়ে আঃ আঃ করে আওয়াজ করছিলাম। চোখ বন্ধ করে আমি বলতে লাগলাম “আরো জোরে আরো জোরে”, লিসাও আমার কথা মত আরো জোরে জোরে আমার মাই দুটো টিপতে লাগল। মাই টেপা শেষ হলে আমি আবার চোখ মেলে তাকালাম এবং লিসার দিকে একটা ধন্যবাদ সুচক হাসি হাসলাম। লিসাও আমার দিকে তাকিয়ে হাসল এবং বলল “আশ্চর্যের কথা কি জান অনেন্দিতা, যদিও ব্রেস্ট ম্যাসাজ এখানে খুব একটা জনপ্রিয় নয় কিন্তু সবচেয়ে সুন্দরী আর সেক্সি মেয়েরাই ব্রেস্ট ম্যাসাজ করায়”।
এরপর লিসা আর আগের মত আমায় কিছু জিজ্ঞেস না করেই আমার শেষ আবরণটুকু সরিয়ে নিয়ে আমায় সম্পুর্ন নগ্ন করে দিল। তারপর তেলের শিশিটা নিয়ে আমার হাঁটু থেকে বুক পর্যন্ত নানা জায়গায় তেল ঢালল। তারপর দুটো হাত (কুনুই থেকে আঙুল পর্যন্ত) দিয়ে হাঁটু থেকে বুক পর্যন্ত চেপে চেপে মালিশ করতে লাগল। মালিশ করার সমায় লিসা বিশেষ মনযোগ দিল আমার স্তন আর স্তন বৃন্তের দিকে। ততক্ষনে আমার গুদ দিয়ে জল বেরোতে শুরু করেছে। লিসা আমায় জিজ্ঞেস করল “অনেন্দিতা কোন অসুবিধা হচ্ছে না তো”? আমি ওর দিকে তাকিয়ে হেসে বললাম “তোমার কি মনে হয়”? লিসা আমার কথার কোন উত্তর না দিয়ে সামান্য হেসে আবার আমার কোমরের কাছে গিয়ে আমার গুদে হাত দিল। তারপর আস্তে আস্তে আমার গুদটা ম্যাসাজ করতে লাগল, আমি সুখে আঃ আঃ করে গোঙ্গাতে লাগলাম। এরপর ও আমার যোনিটা হাত দিয়ে ফাঁক করে সেখানে তেল ঢালল আর আবার মালিশ করতে শুরু করল। আমি বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলাম না, লিসার হাতের ওপরই জল ছেড়ে দিলাম। অর্গাজম হয়ে যাওয়ার পর আমি নিস্তেজ হয়ে মিনিট দুয়েক চোখ বন্ধ করে শুয়ে রইলাম। চখ খুলে দেখলাম লিসা আমার কপালে হাত বোলাতে বোলাতে আমার দিকে মিটিমিটি হাসছে। আমার ওকে খুব কিস করতে ইচ্ছা করছিল তাই আমি মাথাটা উঁচু করে ওকে কিস করতে গেলাম কিন্তু ও আমাকে বাধা দিয়ে বলল “আমি লেসবিয়ান বা বাইসেক্সুয়াল নই কিন্তু আমার কাস্টমারকে স্যাটিসফাই করা আমার কর্তব্য”। এর জবাবে আমার কিছু বলার ছিল না তাই বোকার মত ওর সামনে ল্যাংটো হয়ে চুপচাপ শুয়ে রইলাম। ও তখন আমার কাঁধ ধরে আমায় দাঁড় করাতে করাতে বলল “চল তোমায় চান করিয়ে রেডি করে দিই”। আমি ওর কথামত চুপচাপ ওর হাত ধরে ল্যাংটো হয়ে হাঁটতে হাঁটতে পাশের এ্যাটাচ বাথরুমে এলাম। বাথরুমে এসে আমাকে দাঁড় করিয়ে রেখে ও নিজের পোশাক গুলো খুলতে লাগল, প্রথমে এ্যাপ্রনটা খুলল তারপর ফ্রকটাও খুলে ফেলল। আমি অবাক হয়ে ওর কান্ড দেখছিলাম, আমাকে অবাক হয়ে তাকাতে দেখে ও বলল “আমিও নগ্নতায় অস্বাচ্ছন্দ নই”। এই বলে ও ওর ব্রেসিয়ার আর প্যান্টিটা খুলে ফেলল, আমার নজরে এল ওর বিশাল মাই জোড়া। মাই দুটো দেখেই আমি বলে উঠলাম “ওয়াও”, লিসা একটু লজ্জা পেয়ে বলল “You like these”? (এগুলো তোমার পছন্দ হয়েছে?) আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম, আমার ও দুটো ধরতে খুব ইচ্ছা করছিল কিন্তু হাত বাড়িয়েও শেষ পর্যন্ত নিজেকে সংযত করে নিলাম। লিসা আমায় অবাক করে বলল “তুমি যদি এগুলো ধরে দেখতে চাও দেখতে পার, আমার কোন আপত্তি নেই”। আমি সঙ্গে সঙ্গে মাই দুটো ধরে টিপে টিপে দেখতে লাগলাম, এত বড় মাই আমি ধরাতো দূরের কথা কোনদিন দেখিইনি। লিসা শাওয়ার অন করতে করতে বলল “এই দুটো আমার শরীরের সবচেয়ে ভ্যলুয়েবেল এ্যাসেট, তাই আমি এই দুটো যতটা পারি ডিসপ্লে করি আর কেউ যদি ধরে দেখতে চায় আমি কক্ষনো না করিনা। I am very proud for them” (ওগুলোর জন্য আমি খুব গর্বিত)। আমি লিসাকে সাইজ জিজ্ঞেস করতে ও খুব গর্বের সাথে বলল 38E। এরপর ও আমাকে খুব ভাল ভাবে সাবান মাখিয়ে চান করিয়ে দিল যাতে আমার গা থেকে সব তেল উঠে যায়। আমিও চান করতে করতে ওর বিশাল বিশাল মাই দুটো নিয়ে খেলা করছিলাম। চান হয়ে গেলে ও আমার সারা শরীর ভাল করে মুছিয়ে দিয়ে আমায় আমার শাড়িটা সুন্দর করে পরিয়ে দিল।
বাইরে বেরিয়ে দেখি বৌদি রিসেপশনে বসে বসে একটা ম্যাগাজিন পড়ছে। আমায় দেখেই বলল “কেমন লাগল আমার উপহার”? আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “খুব ভাল, থ্যাঙ্কস। এত আরাম জীবনে কখনো পাইনি”। এরপর বৌদি আমাকে নিয়ে মেক আপ রুমের দিকে যেতে যেতে বলল “মাসিমা অলরেডি তিন বার ফোন করে ফেলেছে, তাড়াতাড়ি মেক আপ করেনে সময় হয়ে যাচ্ছে”। রিনা মেক আপ রুমে আমাদের জন্য অপেক্ষা করছিল, আমি সিটে বসতেই মেক আপ করতে শুরু করে দিল। এই সময় আর বিশেষ কথা হল না কারণ এটা প্রাইভেট রুম নয়, আরো অনেকে মেক আপ করছিল। রিনা খুব সুন্দর করে আমার মেক আপ করিয়ে দিল, লাল বেনারসিতে আমাকে সত্যিই অসাধারণ লাগছিল। এরপর আমরা বাড়ি চলে এলাম, ততক্ষনে সাড়ে পাঁচটা বেজে গেছে। বাড়ির সবাই বেশ চিন্তিত ছিল আমাদের জন্য, আমাদের দেখে সবাই হাঁফ ছেড়ে বাঁচল। বাড়ির সবাই বলল আমাকে দুর্ধর্ষ্য দেখতে লাগছে। ঠিক ছটার সময় ওরা এসে উপস্থিত হল, বৌদির ঘরে ওদের বসার ব্যবস্থা করা হয়েছিল কারণ বৌদির ঘরটা ছিল বাতানুকুল।

(To be continue...)

Post a Comment

0 Comments