যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২৪ (Page: 24)


 ওরা মোট সাত জন এসেছিল, পাপাই, ওর বাবা মা, দাদা বৌদি আর ওদের ছেলে এবং ওর পিসেমশাই অর্থাৎ রিয়াদির শ্বশুর। ওদের আদর আপ্পায়ন, চা মিষ্টি দেওয়ার পর আমি গেলাম। মা আমাকে জড়িয়ে ধরে ঘরে ঢুকল, ঘরে ঢুকে আমি প্রথম বার পাপাই আর ওর বাড়ির লোকদের দেখলাম। আগেই বলেছি পাপাই আমাকে রিয়াদির বিয়েতে দেখেছে, আমিও হয়ত ওকে দেখেছি কিন্তু খেয়াল করিনি তাই এটাই আমার প্রথম সাক্ষাৎ। পাপাইকে ছবিতে দেখলেও এখন সামনাসামনি দেখে আরো ভাল লাগছিল। বসে থাকলেও বুঝতে পারলাম ও বেশ লম্বা, অন্তত ৬ ফুট হবেই। ওর পাশেই ওর দাদা বসেছিল, ওর দাদাও ওর মতই সুপুরুষ আর হ্যান্ডসাম। ওর দাদার কোলে একটা খুব সুন্দর ফুটফুটে বাচ্চা বসে ছিল, বুঝলাম ওটা ওর ছেলে। তার পাশে ওদের মা অর্থাৎ আমার হবু শ্বাশুরি বসে ছিল। ভদ্রমহিলাকে দেখে বুঝলাম বয়স পঞ্চাশের একটু ওপরে কিন্তু যৌবনে যে অত্যন্ত সুন্দরী ছিলেন বেশ বোঝা যায়। খাটে পাপাইয়ের পাশে অর্থাৎ একদম আমার কাছে বসে ছিল ওর বৌদি। ওর বৌদি একজন অসাধারন সুন্দরী, আমার থেকে কোন অংশে কম নয়। বয়শ ২৪-২৫ হবে, ফিগারটা অবিকল আমার প্রতিবিম্ব। ওর বাবা আর পিসেমশাই খাটের পাশে একটা সোফায় বসে ছিল। মা সবার সঙ্গে আমার পরিচয় করিয়ে দিচ্ছিল, আমি সবাইকে পায়ে হাত দিয়ে প্রনাম করছিলাম। আমার মা দরজার কাছে দাঁড়িয়ে ছিল। ওর বাবা, মা এবং পিসেমশাইকে প্রনাম করে যখন ওর বৌদিকে প্রনাম করতে যাব ওর বৌদি আমার হাত দুটো ধরে নিয়ে বলল “আর কাউকে প্রনাম করতে হবে না”। তারপর আমায় জড়িয়ে ধরে পাশে বসিয়ে বলল “আমি পাপরি, আমি শুভদীপের বৌদি”। ওর দাদা আমার দিকে হাত বাড়িয়ে বলল “আমি রাজদীপ, আমি ওর দাদা”। আমি একটুও ঘাবড়ে না গিয়ে স্মার্টলি হাত বাড়িয়ে হ্যান্ডসেক করলাম। এই দেখে ওর তিন বছরের ছেলে আমার দিকে ওর ছোট্ট হাতটা বাড়িয়ে দিয়ে বলল “আমি কুন্তল”। আমি সামান্য হেসে আস্তে করে ওর সঙ্গে হাত মিলিয়ে ওর গালটা টিপে দিয়ে বললাম “আমি অনেন্দিতা, তোমার সঙ্গে আলাপ করে ভাল লাগল”। এরপর পাপাই কোন কথা না বলে আমার দিকে হাত বাড়িয়ে দিল, আমি একটু ইতস্থত করেও সাবলীন ভাবে ওর সঙ্গে হাত মেলালাম। হাত মেলাতেই ও সামান্য হেসে বলল “আশা করি আমার পরিচয় দিতে হবে না”। আমি আস্তে করে বললাম না। এরপর পাপরি ওর শ্বাশুরিকে বলল “দেখ মামানি অনেন্দিতাকে কি সুন্দর দেখতে লাগছে, ঠিক যেন ডানা কাটা পরি”। তারপর পাপাইয়ের দিকে ফিরে বলল “ভাই, তোমার চয়েস আছে, মানতেই হবে”। আমি মুখ নিচু করে ওদের কথা শুনছিলাম। আমার শ্বাশুরি একটা হাত বাড়িয়ে দিয়ে আমার থুতনিটা তুলে বলল “সত্যি খুব সুন্দর লাগছে, ছবিতেও এত সুন্দর দেখায়নি”। এতক্ষন আঁচল দিয়ে ঢাকা থাকায় বুঝতে পারিনি, এখন হাত বাড়াতে দেখতে পেলাম আমার হবু শ্বাশুরি একটা স্লিভলেস ব্লাউজ পরেছে। এরপর ওরা আমায় নানা ধরনের কয়েকটা প্রশ্ন করল, প্রশ্ন গুলো নেহাতই মামুলি তাই সেগুলো বলে পাঠকদের সময় নষ্ট করছি না। তবে একটা ব্যাপার লক্ষ্য করলাম পাপাই কোন কথা বলল না। কথাবার্তা বলার সময় পাপরি সবসময় আমার পিঠে হাত বুলিয়ে আমায় সাহস জোগাচ্ছিল, ব্যাপরটা আমার খুব ভাল লাগল। আমার মনে মনে ওকে ভাল লেগে গেল। আমার হবু শ্বাশুরি বলল “আর তোমায় কষ্ট দেব না, তুমি ভেতরে যেতে পার”। আমি প্রতিবাদ করে বললাম “না না আমার কষ্ট হবে কেন”। পাপরি এই কথা শুনে আমার একটা গাল টিপে দিয়ে বলল “তাহলে তুমি বসে থাক, আমার তোমার সঙ্গে সময় কাটাতে খুব ভাল লাগছে”। তখন আমার হবু শ্বাশুরি আমার মাকে বলল আমার বাবাকে ডাকতে। আমার বাবা আসতেই আমার হবু শ্বশুর বাবার দিকে হাত বাড়িয়ে দিল, বাবা বোকার মত হ্যান্ডসেক করে ওর দিকে তাকিয়ে রইল। তখন আমার শ্বশুর বাবাকে কৌতুহল মুক্ত করে বলল “আমাদের আর সময় নষ্ট করার কোন দরকার নেই, সবার অনেন্দিতাকে খুব পছন্দ হয়েছে”। এরপর ওরা আমার বাবাকে পরের রবিবার ওদের বাড়িতে নিমন্ত্রন জানাল পাকা কথা বলার জন্য, এও জানাল ওরা যত শীঘ্র সম্ভব বিয়েটা দিতে চায়। এই কথা বার্তা চলার সময় পাপরি আমার থেকে আমার মোবাইল নম্বরটা নিয়ে নিজের মোবাইলে সেভ করে নিল।
ওরা চলে যেতে বৌদি আমাকে জড়িয়ে ধরে নাচতে নাচতে বলল “কী বলেছিলাম, দেখলেতো প্রথম দর্শনেই কেল্লা ফতে। একে বারে অন দ্যা স্পট ডিসিশন নিয়ে নিল”। আমিও খুব খুশি হয়েছিলাম কারণ পাপাইকে দেখে আমি মনে মনে ওকে ভালবেসে ফেলেছিলাম। আমি তাকিয়ে দেখি বাবা মা দুজনের চোখেই আনন্দ অশ্রু, আমি ওদের কাছে গিয়ে দুজনকে জড়িয়ে ধরলাম। বৌদি মোবাইলে দাদাভাইকে সুখবরটা দিয়ে দিল, তারপর বলল “সঞ্জু বলেছে আজকে কোন খাবার না করতে, ও বাইরে থেকে খাবার নিয়ে আসবে”। এরপর বৌদি বলল “আমি কিন্তু শুভদীপকে আগে কোথাও দেখেছি, কিছুতেই মনে করতে পারছি না কোথায়”। দাদাভাই বিরিয়ানি আর চিকেন চাপ নিয়ে এসেছিল, আমরা মহানন্দে সেই গুলো খেয়ে শুতে চলে গেলাম। শোবার ঘরে পাপাইয়ের কথা চিন্তা করতে করতে মাস্টার্বেট করলাম। মনে মনে ভাবলাম পাপাইও নিশ্চই আমার কথা ভেবে এখন খেঁচছে। তারপর আগের দুদিনের মত ল্যাংটো হয়ে কোল বালিশটাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।
পরের দিন আমাদের ফেরার কথা, আমার খুব কষ্ট হচ্ছিল বৌদিকে ছেড়ে যেতে, চোখ দুট প্রায় জলে ভিজে যাচ্ছিল। বৌদিও খুব দুঃখ পাচ্ছিল, আমার বাবা মাকে বলছিল আর কয়েক দিন এখানে রেখে যেতে। বাবা বলল “অনু তোমার সঙ্গে খুব সুখে থাকবে জানি কিন্তু উপায় নেই যেতেই হবে”। আমি আমার নতুন জামা কাপড় গুলো সঙ্গে নিলাম না কারণ ওগুলো ওখানে পরব না। বাড়ি ফিরতে সবাই খুব খুশি হল, ওদের আনন্দ দেখে আমারও মনটা খুশিতে ভরে গেল। ঝিমলি এখন দিল্লিতে থাকে ওকে ফোন করে সুখবরটা দিয়ে দিলাম, ও শুনে খুব খুশি হল। বাড়িতে ফিরে বৌদিকে খুব মিস করতাম, কিন্তু কিচ্ছু করার নেই তাই বৌদির দেওয়া পানু বই পরে আর মাস্টার্বেট করে শরীরের জ্বালা মেটাতাম। রবিবার বাবা মা, দুই জেঠু আর মেসোমশাই ওদের বাড়ি গেল পাকা কথা বলতে। ফিরে এসে মা আমাকে জড়িয়ে ধরে বলল “সব ঠিক আছে, পরের মাসের ২৭ তারিখ অর্থাৎ আর ৪০ দিন পর তোর বিয়ে”। বড়জেঠু আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল “তোর শ্বশুর বাড়ি খুব ভদ্র আর শিক্ষিত, একটা কানা কড়িও দাবি করল না, বলল এত সুন্দর আর মিষ্টি মেয়ে আসছে আমাদের বাড়িতে বউ হয়ে, এর থেকে বেশি আমরা কি চাইতে পারি। অনুমা তুই ও বাড়িতে গিয়ে খুব সুখি হবি”। মেজজেঠু বলল “চাইবে কোন দুঃখে, বাড়িটা দেখলে? বুঝলি অনু তোর শ্বশুর বাড়ির কাছে আমাদের বাড়িটা নেহাতই একটা আস্তাকুঁড়। পুরো বাড়িটা ইটালিয়ান মার্বেলের মেঝে আর দামি দামি আসবাবপত্রে ভর্তি, দেখলে মনে হবে কোন বাড়িতে নয় ফাইভ স্টার হোটেলে ঢুকেছি। আর চার চারখানা দামি দামি বিদেশি গাড়ি, দুটো ওর দাদা বৌদির, একটা ওর বাবার আরেকটা শুভদীপের নিজের, এখানে যখন আসে ব্যবহার করে। অনু সত্যি বলছি তুই এবার রানি হয়ে গেলি”। ওদের কথা শুনে আমারও খুব আনন্দ হচ্ছিল, ওরা হাত মুখ ধুতে যে যার ঘরে চলে যেতেই আমার দুই বৌদি আমাকে জড়িয়ে ধরে বলল “কংগ্র্যাচুলেশন”। আমি ধন্যবাদ বলার পর ওরা আমাকে বলল “এত বড়লোক বাড়ির বউ হওয়ার পর তুমি আমাদের ভুলে যাবে না তো”? এরপর বড়দা, মেজদা এসে আমার পেছনে লাগছিল, আমি কিন্তু রেগে না গিয়ে হাসি মুখে ওদের অত্যাচার সহ্য করছিলাম কারণ আমি নিজেও খুব খুশি ছিলাম। ঠিক সেই সময় আমার মোবাইলটা বেজে উঠল, তুলে দেখি একটা অচেনা নম্বর। আমি হ্যালো বলতেই ও প্রান্ত থেকে পাপরির গলা পেলাম “চিনতে পারছ”? আমি একটু ঘুরিয়ে উত্তর দিলাম “এত দিন পরে আপনার আমাকে ফোন করার কথা মনে পরল”। পাপরি একটু হেসে বলল “সরি, আসলে কোন প্রয়োজন হয়নিতো তাই, তোমার বাবা মা ফিরেছে”? ততক্ষনে দাদা বৌদিরা আমাকে ঘিরে ধরেছে কার ফোন জানার জন্য। আমি পাপরিকে হ্যাঁ বলে মোবাইলে হাত চাপা দিয়ে ওদের বললাম “আমার হবু জা ফোন করেছে, তোমরা দয়া করে আমায় একটু শান্তিতে কথা বলতে দাও”। আমার কথা শুনে বড়দা ফোনটা কেড়ে নিয়ে স্পিকার মোডে করে দিয়ে একটু দূরে সরে গিয়ে কান খাড়া করে আমাদের দুজনের কথোপকথন শুনতে লাগল। বড়দার কাজটায় আমার খুব রাগ হল কিন্তু প্রতিবাদ করতে পারলাম না কারণ জানতাম এ বাড়িতে আমার মতের কোন গুরুত্ব নেই। পাপরি ও প্রান্ত থেকে বলল “তাহলেতো তুমি সুখবরটা পেয়ে গেছ”। আমি আবার ছোট্ট করে হ্যাঁ বললাম। পাপরি তখন বলল “তাহলে তুমি আমাকে আপনি আপনি করে কথা বলছ কেন, আর কদিন পরেইতো আমরা একই পরিবারের সদস্য হয়ে যাব। আমায় কিছু বলতে দেওয়ার আগে, পাপরি আবার বলতে শুরু করল “যাকগে যে জন্য ফোন করেছিলাম, পাপাই মানে শুভদীপ বুধবার কলকাতা আসছে, তোমাদের মধ্যেতো কোন কথাবার্তা হয়নি তাই ও চায় তোমার সাথে একটু প্রাইভেটলি মিট করতে”। এর কোন উত্তর আমার কাছে ছিল না, দাদা বৌদিদের দিকে তাকাতে দেখি বড়দা আর মেজদা ঘাড় নাড়িয়ে আমাকে নিষেধ করছে।

(To be continue...)

Post a Comment

0 Comments