যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২৫ (Page: 25)


আমায় চুপ করে থাকতে দেখে পাপরি বলল “কি হল তুমি নিজে থেকে ডিসিশন নিতে পারছ না ঠিক আছে, তোমার বাবা বা মাকে ফোনটা দাও আমি কথা বলছি”। ঠিক সেই সময় মা ঘরে ঢুকল, আমি তাড়াতাড়ি ফোনটা মায়ের দিকে এগিয়ে দিয়ে বললাম “পাপরিদি ফোন করেছে তোমার সঙ্গে কথা বলতে চায়”। পাশ থেকে মেজদা ফোড়ন কেটে বলল “কাকিমা তোমার হবু জামাই অনুর সঙ্গে প্রাইভেটলি দেখা করতে চায়”।

মা একবার মেজদার দিকে কটমট করে তাকিয়ে খুব স্বাভাবিক গলায় পাপরির সঙ্গে কথা বলতে লাগল। ফোনটা স্পিকার মোডে থাকায় ওদের কথপোকথন পরিষ্কার শুনতে পেলাম।

মা – হ্যালো

পাপরি – হ্যালো কাকিমা, কখন ফিরলেন ?

মা – এই একটু আগে।

পাপরি – ফিরতে কোন অসুবিধা হয়নি তো?

মা – না না, কোন অসুবিধা হয়নি।

পাপরি – শুভদীপ বুধবার সকালে কলকাতায় ফিরছে, ও বিকেলে অনেন্দিতার সঙ্গে একবার দেখা করতে চায়, আসলে ওদের দুজনের মধ্যেতো কোন কথাবার্তা হয়নি তাই।

মা – এ কি এমন ব্যাপার অনেন্দিতা দেখা করবে ওর সঙ্গে।

পাপরি – অনেক অনেক ধন্যবাদ, আমি পরে অনেন্দিতার মোবাইলে ফোন করে সময়টা ফিক্স করে নেব।

মা – এতে ধন্যবাদ দেওয়ার কি আছে, অনু বুধবার বিকেলে ঠিক সময়ে পৌঁছে যাবে।

এই বলে ফোনটা কেটে দিল। ফোনটা কেটে দিতেই বড়দা আর মেজদা বিষ্মিত গলায় মাকে বলল “তুমি ওদের প্রস্তাব মেনে নিলে!”। মা ওদের কথা শুনে হাসতে হাসতে বলল “তোরা এত আতঙ্কিত হচ্ছিস কেন, এতে খারাপ কি আছে? একজন অত বড় শিক্ষিত, প্রতিষ্ঠিত ছেলে বিয়ের আগে নিজের হবু বউয়ের সঙ্গে আলাপ করতে পারবে না”। ওরা তবু কনভিন্স হল না, বড়দা বলল “কি জানি বাবা, আমি বা ভাই বিয়ের আগেতো এদের সঙ্গে প্রাইভেটলি কোনদিন মিট করিনি”। মা ওদের থামিয়ে দিয়ে বলল “আর এ নিয়ে কথা বলার প্রয়োজন নেই, আমি যখন কথা দিয়ে দিয়েছি তখন অনু ওর সঙ্গে দেখা করবে”। মায়ের কথা শুনে আমার মনটা খুশিতে ভরে উঠল, আমিও মনে মনে ওকে মিট করতে চাইছিলাম। তাছাড়া উপরি পাওনা হল কলকাতায় গিয়ে বৌদির সঙ্গে সময় কাটানো। কিন্তু তবু মনে একটা সংসয় রয়ে গেল কারণ মায়ের কথা এবাড়ির শেষ কথা নয়। যা ভয় করেছিলাম হলও ঠিক তাই রাতে খাবার টেবিলে এই প্রসঙ্গটা আবার উঠল, কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বাবা জোর গলায় আমদের দেখা হওয়াটাকে সাপোর্ট করল। বড়জেঠুও বলতে বাধ্য হল “তোদের মেয়ে, তোদের যখন আপত্তি নেই, আমার কি বলার আছে”। যদিও কথাটাতে একটু শ্লেষের সুর ছিল, আমি বাবা বা মা কেউই গায়ে মাখলাম না। আমার মনটা আবার খুশিতে ভরে উঠল। খেয়ে দেয়ে ঘরে ঢুকতেই দাদা বৌদিরা এসে উপস্থিত হল, ওরা আমাকে নানা রকম জ্ঞ্যান দিতে লাগল যেমন আমেরিকা ফেরত বড়লোক ছেলে, এরা খুব ফাজিল হয়। ও যদি আমার গায়ে হাত দিতে চায় বা মদ টদ খেতে জোর জবরদস্তি করে সঙ্গে সঙ্গে প্রতিবাদ করবি ইত্যাদি। আমি এক কান দিয়ে ওদের কথা শুনে অন্য কান দিয়ে বার করে দিলাম। তারপর অনেক কষ্টে ওদের শুতে পাঠালাম এবং নিজেও শুয়ে ঘুমিয়ে পরলাম।

দুটো দিন কিছুতেই কাটতে চাইছিল না, যাই হোক অনেক কষ্টে দুদিন কাটিয়ে বুধবার সকাল বেলা বাবার সঙ্গে মাসির বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে গেলাম। বৌদি হাওড়া স্টেশনে আমায় নিতে এসেছিল, বাবা আমাকে বৌদির জিম্মায় দিয়ে কলেজ চলে গেল। আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “ও বৌদি আমি তোমাকে কি মিস করেছি কি বলব”। বৌদিও আমাকে জড়িয়ে ধরে বলল “আমিও তোকে খুব মিস করেছি”। তারপর আমাকে জিজ্ঞেস করল “তুইকি শুধু একদিনের জন্য এসেছিস নাকি”? আমি বললাম “না না শনিবারের আগে বাড়ি ফিরছি না”। এরপর আমরা গাড়িতে বসে বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম। বাড়ি গিয়েই পাপরিকে ফোন করলাম। পাপরি ফোন তুলেই বলল “তুমি কলকাতায় এসে গেছ, পাপাইও একটু আগে বাড়ি এসেছে”। আমি জিজ্ঞেস করলাম “কোথায় আর কখন দেখা করবে”? পাপরি ফোনটা মুখ থেকে সামান্য সরিয়ে চেঁচিয়ে জিজ্ঞেস করল “ভাই, অনেন্দিতা ফোন করেছে আজ কখন মিট করবে জানতে চাইছে”। দূর থেকে পাপাইকে বলতে শুনলাম “আমাকে দাও”। একটু পরে ওর গলার আওয়াজ পেলাম,

পাপাই – হ্যালো

আমি – হ্যালো

পাপাই – কেমন আছ?

আমি – ভাল, তুমি কেমন আছ?

পাপাই – আমিও ভাল আছি, তোমার সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি।

আমি একটু লজ্জা পেয়ে প্রসঙ্গ ঘুরিয়ে বললাম “কোথায় দেখা করবে” ও একটা জায়গার নাম বলে বলল চেন? আমি কলকাতা ভাল করে চিনি না, আমায় বৌদি নিয়ে যাবে। আমি ওকে বললাম “আমি বৌদিকে ফোনটা দিয়ে দিচ্ছি তুমি ওকে বুঝিয়ে দাও”। এরপর আমি ফোনটা বৌদিকে দিয়ে দিলাম, ফোনটা আগে থেকেই স্পিকার মোডে ছিল তাই ওদের মধ্যে কি কথাবার্তা হল স্পষ্ট শুনতে পেলাম। ওরা নিজেদের মধ্যে কুশল বিনিময় করে কোথায় মিট করবে বলে দিল। বৌদি জায়গাটা চেনে বলল ঠিক সময়ে পৌঁছে যাবে। এরপর আমরা চান করে লাঞ্চ করে নিলাম। খেতে খেতে বৌদি বলল “সঞ্জু কদিনের জন্য দিল্লি গেছে তাই তুই এই কদিন আমার ঘরে শুবি, দুপুরে এসির ঠান্ডা হাওয়ায় একটু ঘুমিয়ে নিবি যাতে বিকেল বেলা শরীরটা ঝরঝরে থাকে”। আমি বৌদির আসল উদ্দেশ্যটা জানি, আমিও বৌদির সঙ্গে একান্তে সময় কাটাতে উদগ্রীব ছিলাম। খাওয়া দাওয়া শেষ হতেই মাসি মেসো ওদের ঘরে ঘুমতে চলে গেল, আমি আর বৌদি ঘরের দরজা বন্ধ করে কামলীলায় মেতে উঠলাম। কাজ হয়ে যাওয়ার পর একটা প্রশ্ন অনেক দিন থেকেই মাথায় ঘুরছিল বৌদিকে একলা পেয়ে করে ফেললাম, “সেদিন তুমি যে বললে তুমি তোমার মামাতো দাদার সমনে ল্যাংটো হও, ব্যাপারটা একটু খোলসা করে বলতো”। বৌদি বলল “তুইতো আমার দাদাকে চিনিস”? আমি বললাম “হ্যাঁ তোমাদের বিয়ের সময়ই আলাপ হয়েছিল, একটা ছেলে ওই রকম দুকানে দুল, ঠোঁটে লিপস্টিক, চোখে কাজল লাগিয়ে সাজলে চোখেতো পরবেই। তারপর যেমন ন্যাকার মত কথা বলছিল, আমরা নিজেদের মধ্যে খুব হাসাহাসি করেছিলাম”। বৌদি একটু রাগি গলায় বলল “এতে হাসাহাসির কি আছে, ঋতুপর্ণ ঘোষও ওই রকম সাজগোজ করে ওকে দেখে কেউ হাসাহাসি করে? ওর যে রকম সাজগোজ করতে ভাললাগে ও সে রকম সাজগোজ করে, এতে অন্যদের কি বলার আছে, আমি আমার দাদার জন্য খুব গর্বিত”। আমি মনে মনে বললাম ঋতুপর্ণকে দেখে অনেকেই হাসাহাসি করে, কিন্তু মুখে বললাম “সরি, বৌদি আসলে আমি জানতামনা তোমার দাদা গে”।

বৌদি ঠিক আছে বলে বলতে শুরু করল “ঘটনাটার সুত্রপাত লন্ডনে”, আমি বৌদিকে থামিয়ে দিয়ে বললাম “তুমি লন্ডন গেছ”? বৌদি একটু হেসে হ্যাঁ বলে বলতে শুরু করল তখন আমার ১৮ বছর বয়স, দাদা লন্ডনে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশুনা করত, ওর ফাইনাল ইয়ার চলছিল। আমার বাবাকে ব্যবসার প্রয়োজনে লন্ডন যেতে হয়, আমাকে আর মাকে সঙ্গে নিয়ে যায়, কারণ দাদা ওখানে ছিল। বাবা লন্ডন গিয়ে ব্যবসার কাজে ব্যাস্ত হয়ে পরে, আমি আর মা ভাল করে লন্ডন শহরটা ঘুরে বেড়াচ্ছিলাম। দাদাও খুব ব্যাস্ত ছিল, ওদের ফাইনাল ইয়ারের শেষে সবাইকে নিজের নিজের কালেকশন একটা ফ্যাশন শোয়ে শোকেস করতে হয়। ও সেই কাজেই খুব ব্যাস্ত ছিল, আমাদের শুধু এয়ার পোর্টে রিসিভ করতে গেছিল। আমরাই সময় করে ওর কাছে গিয়ে ওর সঙ্গে দেখা করতাম। এই সময় ও আমাকে একটা প্রস্তাব দেয়, ও আমাকে ওর ফ্যাশন শোয়ে মডেল হতে বলে। আমি ওর কথা উড়িয়ে দিয়ে বলি ‘দূর আমার মত বেঁটে মেয়ে মডেলিং করে’। তবু ও হাল ছাড়ে না বলে ৫ ফুট ৪ ইঞ্চি মোটেই বেঁটে নয়। 


(To be continue...) 

Post a Comment

0 Comments