যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২৬ (Page: 26)


 তবু আমি না করছি দেখে ও আমার মাকে ধরে বলে “পিসিমনি দেখনা আমার কালেকশনে বেশ কয়েকটা ইন্ডিয়ান পোশাক আছে, একজন ভারতীয় মেয়ে সেগুলো পরলে কত ভাল লাগবে, তুমি প্লিজ কাবেরিকে রাজি করাও”। মা বলল “তুই অত চিন্তা করিস না কাবেরি তোর শোয়ে মডেলিং করবে”। দাদা আনন্দে হাততালি দিতে দিতে লাফিয়ে উঠে বলল “থ্যাঙ্ক ইউ পিসিমনি, ইউ আর গ্রেট”। আমি একটু রেগে গিয়ে বললাম ‘মা…..’ কিন্তু মা আমাকে থামিয়ে দিয়ে বলল “তুই বোন হয়ে তোর দাদাকে এইটুকু হেল্প করতে পারবি না”? আমি বললাম “তা না আসলে আমি কোন দিন মডেলিং করিনি….” আবার মা আমাকে থামিয়ে দিয়ে বলল “তাহলে কি তুই কি মডেলিং করতে লজ্জা পাচ্ছিস”? আমি জোর গলায় মাকে বললাম “মা তুমিতো জান আমি লাজুক নয়, আসলে আমি কোনদিন ক্যাটওয়াক ম্যাটওয়াক করিনি তাই”। দাদা বলল “তুই ওসব নিয়ে চিন্তা করিস না, তোর মত স্মার্ট বুদ্ধিমান মেয়ের কাছে ওটা কোন সমস্যাই নয়। আমি সব শিখিয়ে দেব’। মা জিজ্ঞেস করল “তোর শো কবে”? দাদা বলল “পনের দিন পর”। আমি বললাম কিন্তু আমরাতো এই রবিবারই ফিরে যাচ্ছি। মা বলল এটা কোন সমস্যা নয় তোর বাবা রবিবার ফিরে যাবে আমরা শোয়ের পর ফিরব। দাদা খুশিতে আমাদের দুজনকে জড়িয়ে ধরে বলল কাল সকালে মডেলদের অডিশন নেওয়া হবে তোমরা চলে আসবে। দাদার কথামত আমরা পরের দিন সকালে ওর কাজের জায়গায় পৌঁছে গেলাম। তখনো অডিশনিং শুরু হয়নি, আমরা বসতে ও বলল প্রত্যেক স্টুডেন্টকে ১২ জন করে মডেল এ্যালট (allot) করছে, এর জন্য ১৬-১৭ জন মডেল আসবে অডিশন দিতে, আমাকে ১১ জনকে পিক করতে হবে। একটু পরেই প্রথম মডেল এসে গেল, মেয়েটা প্রায় ৬ফুট লম্বা আর খুব রোগা। আমাদের সকলকে গালে চুমু খেয়ে নিজের পরিচয় দিল, অর্থাৎ ওর নাম আর কোন মডেলিং এজেন্সি থেকে আসছে। ওর হাতে একটা বড় ফটো এলব্যাম ছিল, বুঝলাম ওটা ওর পোর্টফলিও। আমাদের দিকে ওটা বাড়িয়ে দিল, দাদা ওটা নিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে সব ছবি দেখতে লাগল। আমি আর মাও পাশ থেকে দেখছিলাম, বিভিন্ন ধরনের বিভিন্ন পোজে বিভিন্ন মেক আপে ছবি গুলো তোলা, কয়েকটা টপলেস ছবিও দেখলাম। দেখা হয়ে গেলে দাদা ভেরি নাইস বলে ওকে ওটা ফেরত দিয়ে দিল। পোর্টফলিওর মধ্যে ওর নাম, ন্যাশনালিটি, উচ্চতা, ওজন এবং ভাইটাল স্ট্যাট লেখা ছিল। তারপর একটা পোশাক এনে ওকে দিয়ে বলল “Try this” (এটা পর)। আমাকে আর মাকে অবাক করে মেয়েটা ওই খানে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের পোশাক ছাড়তে লাগল। আমি একবার মায়ের দিকে তাকালাম, দেখি মাও বেশ অবাক হয়ে গেছে, কিন্তু দাদা একটুও অবাক না হয়ে ওকে বলল “ওইখানে তোমার জামা কাপড়গুলো রাখ”। মেয়েটা সব জামা কাপড় খুলে শুধু একটা খুব ছোট্ট প্যান্টি পরে আমাদের সামনে দাঁড়াল। দাদা ওকে পোশাকটা পরতে সাহায্য করল। পোশাকটা ছিল একটা অফ শোল্ডার গাউন, পোশাকটা পরার পর দাদা ওকে একটু হাঁটতে বলল। ও খুব সাবলীন ভঙ্গিতে ক্যাটওয়াক করল। এরপর দাদা পোশাকটার ফিটিং সম্বন্ধে ওকে দুএকটা প্রশ্ন করে ওর বেশ কয়েকটা ছবি তুলল। তারপর আরো দুটো পোশাক ওকে দিয়ে ট্রাই করাল, প্রত্যেক বার ও আমাদের সামনেই পোশাক বদল করল। এরপর ও আমাদের সবাইকে বিশেষ করে দাদাভাইকে ধন্যবাদ জানিয়ে চলে গেল। দাদাভাই ওকে বলল রাত্তিরে ফোন করে ভাল খবরটা দিয়ে দেবে। ও চলে যেতেই মা বলল ‘রকি এখানে সব কিছু এত ওপেনলি হয়’? দাদা একটু হেসে বলল ‘এতো কিছুই নয়, শোয়ের দিন ব্যাক স্টেজে কত লোকজন থাকে….।’ তারপর একটু থেমে চিন্তিত গলায় বলল ‘তোমরা আবার ভয় পেয়ে গেলে নাকি? তোমাদের যদি অসুবিধা হয় আমি ব্যাক স্টেজে কাবেরির জন্য একটা আলাদা বুথের ব্যবস্থা করতে পারি, যদিও একটু অসুবিধা হবে…..’ মা দাদাকে থামিয়ে দিয়ে বলল ‘তার কোন প্রয়োজন নেই, আমি আমার মেয়েকে যথেষ্ট মডার্ন ভাবে মানুষ করেছি’। তারপর আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল ‘কিরে তোর কোন আপত্তি নেই তো’? আমি আবার জোর গলায় বললাম ‘আমি লাজুক নই, আমার জন্য স্পেশাল কিছু করতে হবে না’। একটু আগে মেয়েটা যে ভাবে কনফিডেন্সলি আমাদের সামনে নগ্ন হল, আমার নিজের শরীর এইভাবে অন্যদের দেখাতে মন করছিল।
এরপর একে একে আরো ১৬ জন মডেল অডিশন দিতে এল, সবার ক্ষেত্রে একই ঘটনা ঘটল শুধু দুটো বিষয় ছাড়া। এক নম্বর সবার পোর্টফলিওতে নগ্ন বা টপলেস ছবি ছিল না আর দু নম্বর দাদার কালেকশানে বেশ কয়েকটা বিকিনি ছিল। বিকিনি পরে ট্রায়াল দেওয়ার সময় মেয়ে গুলো সম্পুর্ন নগ্ন হচ্ছিল, অর্থাৎ ওরা প্যান্টিটাও খুলছিল। আর একটা বিষয় লক্ষ্য করলাম একটা মেয়েকেও নগ্ন হতে একটুও ইতস্থত করতে দেখলাম না আর যখন নগ্ন হয়ে দাঁড়িয়ে ছিল কখনো নিজেদের লজ্জা স্থান ঢাকার বা আড়াল করার চেষ্ঠা করল না। এর সবাই নগ্নতায় খুব স্বাচ্ছন্দ। এরপর আমরা এদের মধ্যে থেকে ১১ জনকে বেছে নিলাম। তারপর মা জিজ্ঞেস করল “কাবেরি কি পরবে ঠিক করেছিস”? দাদা বলল “হ্যাঁ হ্যাঁ এই দেখ”। দাদা চরখানা পোশাক নিয়ে এল, একটা শাড়ি, একটা ঘাগড়া চোলি, একটা খুব সুন্দর গাউন আর সব শেষে একটা খুব সেক্সি সাদার ওপর পলকা ডট দেওয়া স্ট্রিং বিকিনি। পোশাক গুলো দেখে আমি বললাম “বোনকে বিকিনি পরিয়ে সবার সামনে না দেখালে তোর শান্তি হচ্ছেনা না”? মা কিন্তু দাদাকে সাপোর্ট করে বলল “সবকটা পোশাকই দারুন, কাবেরিকে দারুন মানাবে। কিন্তু এগুলো ওকে ফিট করবে”। দাদা হেসে বলল “ফিট করে কখনো, আমি কি কাবেরির স্ট্যাট জানি তবে চিন্তার কিছু নেই এখনো হাতে অনেক সময় আছে ঠিক করে নেব”। এরপর একটা টেপ নিয়ে আমার কাছে এসে বলল “আয় তোর মাপটা নিয়ে নিই”। আমি জিজ্ঞেস করলাম “তোর এই মডেলদের মত আমাকেও ল্যাংটো হতে হবে নাকি” দাদা হেসে বলল “ওদের পোর্টফলিওতে যে ওদের ভাইটাল স্ট্যাট গুলো দেওয়া ছিল সেগুলো সব টপ লেস অবস্থায় নেওয়া, তবে তোকে টপলেস হতে হবে না শুধু জ্যাকেট আর স্কার্টটা খোল। কিন্তু পোশাক পরার সময় ল্যাংটো হতে হবে তখন কোন আন্ডার গার্মেন্টস এ্যালাও নয়”। মা বলল “না না ওরা যখন টপলেস অবস্থায় মাপ দেয়, কাবেরিও টপলেস হয়ে মাপ দেবে। এতে মাপটা একদম এ্যাকুরিয়েট (accurate) হবে”। এই ফাঁকে বলে রাখি দাদা ছেলে হলেও আমরা ওকে ছেলে হিসাবে দেখতাম না। ও ছেলেদের থেকে আমাদের সঙ্গে বেশি সাচ্ছন্দ বোধ করত। মা, মাইমারা ওর সামনে পোশাক আশাক নিয়ে খুব একটা গুরুত্ত্ব দিত না। মা, মাইমাকে অনেক সময় ওর সামনে পোশাক বদলাতেও দেখেছি, আমি জিজ্ঞেস করলে বলত ও আবার ছেলে নাকি যে লজ্জা পাব। আমি যদিও ওর সামনে কোন দিন ল্যাংটো হইনি তবে ওর সঙ্গে বডি কন্ট্যাক্ট করতে কোন দিন আনকমফরটেবিল ফিল করিনি। আগের বছর ও যখন দেশে ফিরেছিল আমরা দুই পরিবার মিলে পুরি বেড়াতে গেছিলাম। সেখানে আমরা দুজন এক ঘরে থাকতাম, কিন্তু আমাদের মধ্যে কোন রকম সেক্সুয়াল টেনশন তৈরি হয়নি কারণ ওর মেয়দের প্রতি কোন টান ছিল না। মায়ের কথা মত জামা কাপড় ছাড়তে লাগলাম। তবে আমি শুধু টপলেস হলাম না প্যান্টিটা খুলে সম্পুর্ন নগ্ন হয়ে ওর সামনে দাঁড়ালাম। মা দাদা দুজনেই আমার কান্ড দেখে একটু অবাক হয়ে গেল। আমি বললাম “এক্ষুনিতো বিকিনি পরার সময় ল্যাংটো হতেই হত, আমি এখনি হয়ে গেলাম। তাছাড়া আমি যে লাজুক নয় সেটাও প্রমান করে দিলাম”। মা আমার কথা শুনে হেসে আমার গালটা টিপে দিল। দাদা আমার নকটা টিপে বলল “তোর এত সুন্দর কার্ভি (curvy) বডি, তুই এটা দেখাতে লজ্জা পাবি কেন। একটু আগে মেয়েগুলোকে দেখলি সব আধমরা, না আছে মাই না আছে পাছা”। আমি বললাম “সেকিরে তোরাতো এইরকম মেয়েদের মডেল হিসেবে পছন্দ করিস”। ও বলল “মডেল হিসাবে এরাই ভাল কারণ লম্বা রোগা মেয়েদের ড্রেস করা সোজা কিন্তু আমি তোর মত সুন্দরি সেক্সি মেয়েদের ড্রেস আপ করতে বেশি ভালবাসি। তারপর দাদাভাই টেপটা দিয়ে ভালভাবে আমার শরীরের মাপ নিয়ে নিল। আমায় অন্য কোন পোশাক ফিট করবে না বলে এখন শুধু বিকিনিটা পরে ট্রাই করলাম, স্ট্রিং বিকিনি হওয়ায় খুব একটা অসুবিধা হল না। দাদাভাই তবু বলল আরেকটু এ্যাডজাস্টমেন্ট করবে। এর পর আমরা হোটেলে ফিরে এলাম। পরের কয়েক দিন ক্যাটওয়াক প্র্যাক্টিস করলাম। আমি এমনিতেই হাই হিল পরি তাই খুব একটা অসুবিধা হল না। এই কদিনে আমার পোশাক গুলো রেডি হয়ে গেল, শাড়ি আর ঘাগড়া চোলি দুটোই খুব এমব্রয়ডারি করা ছিল। শাড়ির সঙ্গে পরার জন্য ও একটা খুব সেক্সি চোলি বানিয়েছিল, যেটাকে চোলি না বলে ব্রা বলাই ভাল। গাউনটা খুবই লো কাট ছিল, আমার প্রায় অধিকাংশ স্তন অনাবৃত ছিল। ভয় হচ্ছিল ক্যাট ওয়াক করতে গেলে মাইয়ের বোঁটাটা না বেরিয়ে পরে। ঘাগড়া চোলির চোলিটা ছিল পুরো স্বচ্ছ নেটের উপর জরির কাজ করা। আমার পুরো স্তনটা পরিষ্কার দেখা যাচ্ছিল। আমি ঘাগড়া চোলিটা পরে আয়নার সামনে দাঁড়িয়ে দেখলাম, আমার পুরো স্তনটা এমনকি মাইয়ের বোঁটা দুটো পরিষ্কার দেখা যাচ্ছে।


(To be continue...)

Post a Comment

0 Comments