যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২৭ (Page: 27)


 মা এবার একটু চিন্তিত হয়ে বলল “আমার মেয়েকে ব্যাক স্টেজে ল্যাংটো করতে আপত্তি নেই, কিন্তু এই ড্রেসটাতো পুরো ট্রান্সপারেন্ট সব কিছু দেখা যাচ্ছে, এটা পরে স্টেজে গেলে সবাই ওকে নগ্ন দেখে ফেলবে। অনেকেতো ছবিও তুলে রাখবে। আমি মাকে সমর্থন করে বললাম “এটা ইন্টারনেটের যুগ কালকেই দেখব আমার সব ফটো সবাই দেখছে। এমনকি কলকাতাতেও বহু লোক দেখছে। আমি এইরকম ড্রেস পরব না”। আমাদের কথা শুনে দাদা একটু অভিমানি সুরে বলল “আমিকি এসব ভাবিনি। আমার ওর জন্য কোন চিন্তা হয়না? আমি আমার টিচারদের সঙ্গে কথা বলেছি, তারা বলেছে এটাতো কলেজের নিজেস্ব ইভেন্ট এখানে সব কিছু আমাদের আদেশ মত হয়। কাবেরি যেহেতু পেশাদার মডেল নয় তাই কেউ ওর ছবি তুলবে না। যে ভিডিও তোলা হবে তার থেকেও তোর পার্টটা ডিলিট করে দেবে কারণ ওর সাথে আমাদের কলেজের কোন চুক্তি বা পয়সার লেনদেন হচ্ছে না।”। আমি আর মা এটা শুনে আশ্বস্ত হলাম, মা দাদাকে জড়িয়ে ধরে বলল “সরি, তুই যে এত চিন্তা করেছিস, আমি বুঝতে পারিনি”। দাদা এরপর আমায় বলল “কিরে আরতো সবার সামনে এটা পড়তে আপত্তি নেই”? আমি এবার একটু রেগে গিয়ে বললাম “আমি কতবার বলব আমি লাজুক নই”। দেখতে দেখতে শোয়ের দিন এসে গেল, আমি আর মা বিকেল চারটে নাগাদ সেখানে চলে গেলাম। শোটা হচ্ছে একটা হোটেলের মধ্যে, দাদা একটা ঘর ভাড়া নিয়েছে সেখানে, আমরা প্রথমে ওর ঘরে গেলাম। আমাদের চা খাইয়ে ও নিচে ব্যাক স্টেজে নিয়ে গেল। সেখানে গিয়ে দেখি বিশাল ব্যাপার, প্রচুর লোকজন সবাই খুব ব্যাস্ত। সবাইকার গলায় আইডেন্টিটি কার্ড ঝুলছে, এইরকম কার্ড দাদাও পরেছিল আর আমাকে আর মাকেও দিয়েছিল। সেখানে বেশ কয়েকজনের সঙ্গে আমাদের আলাপ করিয়ে দিল যেমন ওর শিক্ষক, ফেলো ডিজাইনার, মেক আপ আর্টিস্ট ইত্যাদি। ওর শিক্ষকরা সবাই বলল রকি তুমি খুব লাকি তাই এত সুন্দর বোন পেয়েছ তোমার মডেল হিসাবে। দাদা বলল আজ চার জনের শো আছে, ও তিন নম্বরে। আমি দাদার সঙ্গে চারদিক ভাল করে ঘুরে ঘুরে দেখতে লাগলাম, ড়্যাম্পটাও (Ramp) দেখে নিলাম। তারপর দর্শক আসনে বসে দেখলাম কিভাবে শো ডিরেক্টার ট্রায়াল ক্যাট ওয়াক করাল প্রথম শোয়ের মডেলদের। দাদা আমার সঙ্গে তার পরিচয় করিয়ে দিল, ওর নাম লিজ। তার ফিগার দেখে বুঝলাম সে একজন প্রাক্তন মডেল। আমার সঙ্গে আলাপ করে সে বলল “ভয়ের কিছু নেই খুবই সহজ ব্যাপার, একদম ঘাবড়াবে না দেখবে ঠিক উতরে গেছ”। ওর কথা শুনে আমার ভয়টা অনেকটা কেটে গেল। আবার আমরা ব্যাক স্টেজে এলাম। সেখানে গিয়ে দেখি প্রথম শোয়ের মডেলরা রেডি হচ্ছে। সবাই শুধু প্যান্টি (এগুলোকে অবশ্য ঠিক প্যান্টি বলা চলে না, পেছন থেকে দেখলে মনে হবে সম্পুর্ন নগ্ন। সামনের দিকে বডি কালারের অতি সামান্য কাপড় যা গুদটা জাস্ট ঢেকে রেখেছে। পেছনের আর কোমরে সরু ট্রান্সপারেণ্ট সুতো যার অনেকটা পোঁদের খাঁজে অদৃশ্য। এইরকম প্যান্টি দাদা আমাকেও দিয়েছিল পরতে।) পরে দাঁড়িয়ে আছে আর মেক আপ ম্যানেরা তাদের সারা গায়ে ক্রিম জাতীয় কিছু লাগাচ্ছে। এদের অবশ্য সেদিকে কোন হুঁশ নেই, কেউ মোবাইলে কথা বলছে বা কেউ সিগারেট খাচ্ছে অথবা অন্য কারোর সঙ্গে গল্প করছে। আমি দেখে অবাক হয়ে গেলাম মেক আপের ছেলেরা যখন এদের মাইতে ক্রিম মাখাচ্ছে তখনো এদের কোন ভ্রুক্ষেপ নেই। বডিতে মেক আপ হয়ে যাওয়ার পর প্রত্যেকে একটা সিল্কের রোব (Robe) জড়িয়ে মেক আপের সিটে বসল, হেয়ার আর মুখের মেক আপের জন্য। সেগুলো হয়ে যাওয়ার পর ওরা নিজেদের নিজেদের প্রথম পোশাক পরে নিল। দেখলাম সবাইকে হেল্প করার জন্য একজন বা দুজন করে ছেলে বা মেয়ে আছে। দাদা বলল ওরা ফেলো স্টুডেন্ট বা জুনিয়ার, হেল্প করছে। এর পর লিজ সব দায়িত্ত্ব নিয়ে নিল, সবাইকে লাইনে দাঁড় করিয়ে ও নির্দেশ দিচ্ছিল। মিউজিক শুরু হতেই একে একে মডেল ড়্যাম্পে যেতে লাগল। আমরা জায়েন্ট স্ক্রিনে সব দেখতে পেলাম। একজনের হাঁটা শেষ হয়ে গেলেই আবার ছুটতে ছুটতে নিজের পোশাকের কাছে গিয়ে তাড়াতাড়ি পরের পোশাক পরে আবার লাইনে দাঁড়াচ্ছিল। সবকিছুই পুরো ওপেনলি হচ্ছিল, এখানে লজ্জা শরম বা প্রাইভেসির কোন বালাই নেই। এই ভাবে শোটা শেষ হয়ে গেল, আমি অনেক কিছু শিখতে পারলাম। শোটা শেষ হবার পর এক ঘন্টা পরে পরের শোটা হল। এই শোটা হবার পরই আমার ডাক পরল। আমি আর বাকি ১১ জন মডেল লিজের কাছে লাইন দিয়ে দাঁড়ালাম, এদের মধ্যে বেশিরভাগ আগের দুটো শোয়ে বা যেকোন একটাতে পার্টিশিপেট করেছে। সবাই আমার গালে চুমু খেয়ে আমার সঙ্গে আলাপ করল, এরা সবাই আমার থেকে কমকরে ৬ ইঞ্চি লম্বা তাই আমার নিজেকে একটু ছোট মনে হচ্ছিল। লিজ সবাইকে সিরিয়ালি দাঁড় করাল, তারপর কে কিভাবে হাঁটবে তার নির্দেশ দিল। দাদা ওর পাশে দাঁড়িয়ে পুরো ব্যপারটা তদারকি করছিল। আমি ৪ নম্বরে দাঁড়িয়ে ছিলাম। এরপর একে একে আমরা সবাই ট্রায়াল ক্যাট ওয়াক করলাম। আমার একটু একটু টেনশন হচ্ছিল, লিজ আর দাদা দুজনেই সেটা বুঝতে পেরে আমাকে উৎসাহ দিয়ে বলল “কাবেরি তুমি খুব ভাল করছ একদম ঘাবড়াবে না”।
। আমরা সবাই জিন্স আর টি শার্ট পরে ছিলাম, লিজ জিজ্ঞেস করল আমাদের ফ্যাশন শোয়ের পোশাক পরে হাঁটতে কোন অসুবিধা নেই তো? আমরা সবাই না বললাম কারণ আমরা এর আগে সবাই ওগুলো পরে হেঁটেছি। এর পর আমরা সবাই ব্যাক স্টেজে ফিরে গেলাম, সেখানে আবার সবাই নিজেদের পোশাক খুলে মেক আপের জন্য তৈরি হল। আমিও অন্যদের মত জামা কাপড় ছেড়ে শুধু ছোট্ট প্যান্টিটা পরে দাঁড়ালাম। প্রচুর লোক ছিল ব্যাকস্টেজে, এইরকম সুন্দরী একজন ভারতীয় মেয়েকে প্রায় নগ্ন অবস্থায় দেখে সকলের নজর আমার দিকে ঘুরে গেল। তবে কেউ কোন কমেন্ট করল না। মা আমার কাছে এসে আমার হাতে এক গ্লাস রেড ওয়াইন ধরিয়ে দিয়ে বলল “এটা খেয়ে নে, নার্ভটা শান্ত হবে”। এই সময় দাদা একটা মেয়েকে নিয়ে আমার কাছে এল, বুঝলাম ও আমার গায়ে ক্রিম মাখাবে। মনে মনে দাদার বুদ্ধির প্রসংশা করলাম। অন্যদের এর আগে বডি মেক আপ করার ফলে তাড়াতাড়ি হয়ে গেল কিন্তু মেয়েটা আমার সারা গায়ে ভাল করে ক্রিম মাখিয়ে একটা মোটা তুলি দিয়ে সারা শরীর মেক আপ করল। এরপর আমি একটা রোব পরে সিটে গিয়ে বসলাম হেয়ার আর মেক আপের জন্য। হেয়ার আর মেক আপ হওয়ার পর আমাকে খুব সুন্দর দেখতে লাগছিল, যদিও মেক আপটা ছিল যথেষ্ট চড়া। মেক আপ করার পর আমি আবার আমার পোশাকের ট্রলির কাছে গিয়ে রোবটা খুলে পোশাক পরতে লাগলাম। আমার প্রথম পোশাকটা ছিল শাড়ি। মা হেল্প করল শাড়িটা পরতে, অবশ্য দাদাও সব দিকে নজর রাখতে রাখতে আমার খেয়াল রাখছিল। এখানে শাড়ির নিচে সায়া পরলামনা, শুধু আমার ছোট্ট প্যান্টিটার ওপর শাড়ি আর চোলিটা পরে লাইনে গিয়ে দাঁড়ালাম। লিজ আমার হাতে আরেক গ্লাস ওয়াইন দিয়ে বলল “খেয়ে নাও”। আমি ওর কথামত খেয়ে নিলাম, ওয়াইনটা খেয়ে খুব রিল্যাক্স ফিল করলাম। এরপরই মিউজিক স্টার্ট হয়ে গেল আর প্রথম মডেল স্টেজে ঢুকে গেল। আমি টিভির পর্দায় চোখ রাখলাম। প্রথম মডেল বেরনোর একটু আগে লিজের নির্দেশে দ্বিতীয় মডেল স্টেজে ঢুকল। একই রকম ভাবে তৃতিয় মডেল ঢুকল। ততক্ষনে আমার বুকে ধুকপুকনি শুরু হয়ে গেছে, মা এবং দাদা দুজনেই আমার কাঁধে হাত রেখে সাহস জোগাল। ঠিক সেই সময় লিজ আমাকে স্টেজে ঢুকতে নির্দেশ দিল। আমি ওর কথামত স্টেজে ঢুকলাম, তারপর কারো দিকে না তাকিয়ে সোজা ক্যাট ওয়াক করতে করতে হাঁটতে লাগলাম। স্টেজে শেষে এসে নির্দেশ মত ক্যামেরা লক্ষ্য করে সামান্য হেসে আবার ঘুরে হাঁটতে লাগলাম। বেশ কিছু হাততালি আর ওয়াও শুনতে পেলাম, কিন্তু আমি কোন দিকে না তাকিয়ে সোজা ব্যাক স্টেজে ফিরে গেলাম। সেখানে লিজ আর দাদা আমাকে জড়িয়ে ধরে বলল “খুব ভাল হয়েছে”। মা দেখি পোশাকের কাছে দাঁড়িয়ে আছে, আমি ছুটতে ছুটতে মায়ের কাছে গেলাম, মা আমার শাড়ি খুলতে খুলতে একই কথা বলল। এর পরের পোশাকটা ছিল গাউন, তাই বেশি সময় লাগল না। তবে এটার সঙ্গে ম্যাচিং অন্য জুতো পরতে হল। লাইনে দাঁড়িয়ে নিচের দিকে তাকিয়ে দেখি আমার বুকটা অনেকটা অনাবৃত, আমি দুহাত দিয়ে গাউনটা টেনে যতটা সম্ভব ফাঁকটা কম করার চেষ্ঠা করলাম কিন্তু লিজ আবার ফাঁকটা টেনে বড় করে কড়া গলায় বলল “Leave it as it is; don’t interfere with the Designer creativity” (ডিজাইনার যেমন পরিয়েছে/বানিয়েছে তেমনই রেখে দাও, নিজে ওস্তাদি মেরো না)। আমি আরেকবার তাকিয়ে দেখি বুকটা আগের থেকেও বেশি অনাবৃত হয়ে গেছে। কিন্তু আমি কিছু ভাবার বা করার আগে লিজ আমার পিঠে আলতো ধাক্কা দিয়ে বোঝাল আমার সময় হয়ে গেছে। স্টেজে ঢুকে প্রথম দু একটা পা ফেলতেই বুঝতে পারলাম আমার মাই দুটো আস্তে আস্তে পোশাকের বাইরে বেরিয়ে আসছে। আমি কিন্তু একটুও না ঘাবড়ে গিয়ে কনফিডেন্সলি হাঁটতে লাগলাম। স্টেজের শেষের দু চার কদম আগে বাঁদিকের মাইয়ের বোঁটায় ঠান্ডা হাওয়ার স্পর্শে উপলব্ধি করলাম, আমার বাঁ নিপলটা গাউওনের বাইরে বেরিয়ে গেছে। 

(To be continue...)

Post a Comment

0 Comments