যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২৮ (Page: 28)


 আমি কিন্তু ড্রেস এ্যাডজাস্ট না করে হাঁটতে লাগলাম, আশ পাশ থেকে দু চারটে উঃ আঃ শুনতে পেলাম, দূর থেকে কয়েকটা সিটির আওয়াজ শুনতে পেলাম। আমি কিন্তু সেগুলো গায়ে না মেখে একই রকম সাবলিন ভঙ্গিতে স্টেজের শেষে গিয়ে পোজ দিয়ে ঘুরে দাঁড়ালাম। ঘোরার ফলে আমার বাঁ মাইটা প্রায় পুরোটাই গাউনের বাইরে বেরিয়ে এল, এই ভাবে সবাইকে আমার শরীর দেখানোটা খুব উপভোগ করছিলাম। তারপর একই রকম ভাবে সাবলিন ভাবে হেঁটে ব্যাক স্টেজে ফিরে গেলাম। লিজ দেখছি আমায় দেখে মুচকি মুচকি হাসছে। ততক্ষনে আমার প্যান্টিটা ভিজে গেছিল।
পরের পোশাক ছিল বিকিনি, আমার আগের মডেলরাও বকিনি পরছিল। সবাই সম্পুর্ন নগ্ন হয়ে বিকিনি পরছিল। অন্যান্য লোকজনেদের এ নিয়ে কোন ভ্রুক্ষেপ ছিল না, বেশিরভাগই টিভির পর্দায় ফ্যাশন শো দেখছিল, বুঝলাম ওরা এইরকম নগ্নতায় অভ্যস্ত। আমি যেতেই মা আমার গাউনটা খুলতে সাহায্য করল, তারপর মা যখন গাউনটা হ্যাঙারে রেখে বিকিনিটা নিচ্ছিল আমি জুতো আর প্যান্টিটা খুলে সম্পুর্ন নগ্ন হয়ে দাঁড়ালাম। মা তাড়াতাড়ি একটা রুমাল বার করে আমার গুদটা মুছিয়ে দিল আর আমার হাতে আরেক গ্লাস ওয়াইন ধরিয়ে দিয়ে বলল “এটা এক চুমুকে খেয়ে নে তুই খুব গরম হয়ে গেছিস”। আমি মায়ের কথামত এক ঢোকে পুরো ওয়াইনটা খেয়ে ফেললাম, অনেক ইজি ফিল করতে লাগলাম। মা আমার বিকিনি বটমটা পরিয়ে দিয়ে স্ট্রিং গুলো বেঁধে দিচ্ছিল। আমি টপটা পরছিলাম, কাজে এত ব্যাস্ত ছিলাম কতজন আমার নগ্ন শরীর দেখল তা খেয়াল করলাম না। বিকিনি পরে স্টেজে হাঁটতে কোন অসুবিধা হল না কারণ সব মডেলরা বিকিনি পরে খালি পায়ে ক্যাট ওয়াক করল। আমার শেষ পোশাক ছিল ঘাগড়া চোলি, আমি আর প্যান্টি পরলাম না যদিও আমার আগের মেয়েরা সবাই আবার প্যান্টি পরল। ঘাগড়াটা খুব নিচে করে পরেছিলাম, আমার পুরো পেটিটা দেখা যাচ্ছিল। আর এক ইঞ্চি নামালে আমার পোঁদের খাঁজ (butt crack) দেখা যেত। এতক্ষনে আমার মাইয়ের বোঁটা দুটো লম্বা হয়ে শক্ত হয়ে দাঁড়িয়ে গেছিল, চোলিটা ফেটে বেরিয়ে আসতে চাইছিল। এই বার ক্যাট ওয়াক করতে করতে বেশ কয়েক জনের দিকে তাকালাম দেখি সবাই একদৃষ্টিতে আমার মাই দেখছে। এগুলো দেখে আমি আবার গরম হয়ে গেলাম, যা হোক করে ক্যাট ওয়াক শেষ করে দাদার কাছ থেকে ওর ঘরের চাবিটা নিয়ে দৌড় লাগালাম, মা আমার পিছু পিছু আসতে লাগল। আমি ঘরে ঢুকেই পোশাক খুলতে খুলতে মাকে বললাম “এক্ষুনি মাস্টার্বেট না করলে আমি মরে যাব”। মায়ের সামনেই আমি খাটে ল্যাংটো হয়ে শুয়ে চোখ নন্ধ করে গুদে দুটো আঙুল ঢুকিয়ে মাস্টার্বেট করতে লাগলাম। মা আমার পাশে বসে আমার গুদ থেকে আমার হাতটা জোর করে বার করল, আমি “কি করছ” বলে মায়ের দিকে তাকিয়ে দেখি মায়ের হাতে একটা বিশাল ডিলডো (Dildo)। আমি আর কিছু বলার আগে মা বিশাল ডিলডোটা আমার গুদে ঢুকিয়ে আমাকে ঠাপাতে লাগল। মিনিট পাঁচেকের মধ্যেই আমার অরগ্যাজম হয়ে গেল। আমি দু মিনিট চুপচাপ শুয়ে থেকে তারপর উঠে বসে মাকে জড়িয়ে ধরে বললাম “আই লাভ ইউ”। মা ডিদলোটা আমার হাতে ধরিয়ে বলল “এটা তোর বাবা আর আমি একটা লোকাল সেক্স শপ থেকে কিনেছিলাম যখন তোর বাবা থাকবে না আমার জন্য। এখন দেখছি আমার থেকে বেশি তোর এটার প্রয়োজন”।
এরপর আমার দিকে তাকিয়ে বৌদি বলল “এই হচ্ছে কাহিনী আমার দাদার সামনে নগ্ন হওয়ার”। তারপর বলল “আমার প্রায় সব পোশাকই দাদার তৈরি, আমি এখনো মাপ দেওয়ার সময় বা পোশাক ফিটিংসের সময় ওর সামনে সম্পুর্ন ল্যাংটো হই”। ততক্ষনে বৌদির গল্প শুনতে শুনতে আমরা দুজনেই আবার গরম হয়ে গেছি তাই আবার একবার সেক্স করে আমরা বাথরুমে গেলাম। বাথটাবে শুয়ে শুয়ে বৌদিকে বললাম “মাসিমা তোমাকে মাস্টার্বেট করতে সাহায্য করল! অবিশ্বাস্য”। বৌদি আবার হেসে বলল “তোর কাছে ব্যাপারটা অবিশ্বাস্য কিন্তু আমার কাছে ব্যাপারটা খুবই স্বাভাবিক, তুই ভাবছিস মায়ের প্রতি আমার কোন দুর্বলতা আছে কিনা? মা বাইসেক্সুয়াল নয় তাই আমার দুর্বলতা অপ্রাসঙ্গিক। তবে আমাদের মধ্যে নগ্নতা খুবই কমন ব্যাপার, আমরা যখন একসঙ্গে উলঙ্গ হয়ে থাকি, আমি তখন মায়ের বড় বড় মাই দুটো নিয়ে খেলা করি, মা কিছু বলে না”। বাথরুম থেকে বেরিয়ে বৌদি আমাকে মায়ের কেনা স্লিভলেস টপ আর লো ওয়েস্ট জিন্সের প্যান্টটা দিল পরতে। আমি বৌদিকে বললাম “বাড়িতে যদি জানতে পারে আমি এইরকম পোশাক পরে ওর সঙ্গে দেখা করতে গেছি তাহলে আমার কপালে খুব দুঃখ আছে”। বৌদি আমার কথা উড়িয়ে দিয়ে বলল “কেউ জানবে না। তুই ফার্স্ট ডেটিংএ যাচ্ছিস তাও আবার তোর হবু বরের সঙ্গে, নিজেকে স্মার্ট আর সেক্সি হিসাবে প্রেসেন্ট করবি না লাজুক গাঁইয়া মেয়ে হিসেবে”? আমি এর উত্তরে কিছু বলতে পারলাম না, বৌদির যুক্তি মেনে নিলাম। বৌদি আমাকে আগের দিনের মত একটা পুশ আপ ব্রা দিল পরতে, টপটা পরার পর দেখলাম আমার সুন্দর মোহময়ি খাঁজটা স্পষ্ট দেখা যাচ্ছে। আমি জ্যাকেটটা পরে বোতাম গুলো বন্ধ করে দিচ্ছিলাম, কিন্তু বৌদি বাধা দিয়ে বলল “কিছু এমন শরীর দেখা যাচ্ছে না যে ঢাকতে হবে”। বৌদি একটা আকাশি রঙের সিফনের শাড়ি আর তার সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পরেছে, বৌদিকে খুব মানিয়েছে। আমাদের গন্তব্য স্থল হচ্ছে একটা নামি রেস্তরা। ওখানে পার্কিংয়ের অসুবিধা আছে বলে আমরা একটা ট্যাক্সি নিয়ে রওনা হলাম। আমাদের আগেই পাপাই এসে আমাদের জন্য ওয়েট করছিল। বৌদি ওকে দূর থেকে দেখে আবার বলল “আমি নিশ্চিত একে আগে কোথাও দেখেছি, কিন্তু শালা কিছুতেই মনে পরছে না কোথায়”। পাপাইও আমাদের দেখেছিল, আমকে দেখে বুঝলাম একটু অবাক হয়েছে কিন্তু তা প্রকাশ না করে আমাদের দিকে এগিয়ে এল। আমার দিকে হাত বাড়িয়ে বলল “কেমন আছ”? আমি আবার সকালে টেলিফোনের মত বললাম “ভাল, তুমি ভাল আছ”? পাপাই ঘাড় নেড়ে হ্যাঁ বলে বলল “তোমায় খুব সুন্দর আর স্মার্ট লাগছে”। আমি এই শুনে একটু লজ্জা পেয়ে থ্যাঙ্ক ইউ বলে, প্রসঙ্গ ঘোরানোর জন্য বৌদির দিকে তাকিয়ে বললাম “এ হচ্ছে আমার মামাতো বৌদি, কাবেরি। ওর সঙ্গে মনে হয় তোমার আগের দিন আলাপ হয়েছে”। ও হ্যাঁ হ্যাঁ বলে বৌদির দিকে হাতটা বাড়িয়ে দিয়ে বলল “আপনাকেও খুব সুন্দর দেখাচ্ছে”। বৌদি ওর সঙ্গে হাত মিলিয়ে বলল “আপনি আমার থেকে বয়েসে বড়, আমেকে আপনি বলছেন কেন”? পাপাই বলল “ওকে, কিন্তু তাহলে তোমাকেও আমাকে তুমি বলতে হবে কারণ কিছুদিন পরেইতো তুমি আমার সম্পর্কে বৌদি হবে”। বৌদি একটু হেসে ঠিক আছে বলে আমার দিকে তাকিয়ে বলল “তোরা দুজন এবার কথা বল, আমি বাইরে অপেক্ষা করছি। হয়ে গেলে আমায় ফোন করবি, আমি আশে পাশেই থাকব”। বৌদির কথা শুনে আমি একটু নার্ভাস হয়ে গেলাম, পাপাই আমার অবস্থা বুঝতে পেরে বৌদিকে বলল “তুমি একা একা কোথায় সময় কাটাবে, তাছাড়া আমার এমন কিছু ব্যক্তিগত কথা নেই যা তোমার সামনে বলা যাবে না। ইনফ্যাক্ট তুমি থাকলে আমার সুবিধা হবে”। বৌদি ওর কথা শুনে একটু ভুরু কোঁচকালেও রাজি হয়ে গেল। আমিও স্বস্তির নিশ্বাস ফেললাম কারণ বৌদির সঙ্গ ছাড়া আমি এখনো সেই ভীতু গোবেচারা রয়ে গেছি। এরপর আমরা তিন জন একটা টেবিলে গিয়ে বসলাম, আমি আর পাপাই মুখমুখি বসলাম, বৌদি আমার পাশে বসল। বৌদি আমায় সাহস জোগানোর জন্য টেবিলের নিচে আমার হাতটা ধরে ছিল। টেবিলে বসে পাপাই আমদের জিজ্ঞেস করে সকলের জন্য ড্রিঙ্কশের অর্ডার দিল। তারপর আমার দিকে ঘুরে বলল “অনেন্দিতা যা বলতে তোমাকে ডেকেছি………” আমি ওকে থামিয়ে দিয়ে বললাম “আমাকে কাছের লোকেরা সবাই অনু বলে ডাকে”। পাপাই হেসে বলল “ঠিক আছে আমিও এখন থেকে তোমায় অনু বলে ডাকব, আর তুমিও আমাকে পাপাই বলে ডাকবে কারণ আমার সব আপনজনেরা আমাকে ওই নামে ডাকে”। এরপর ও আমাকে ও কিধরনের কাজ করে তা বলল, এও বলল বিয়ের পর আমাকে ওর সঙ্গে বম্বেতে গিয়ে থাকতে হবে। আরো বলল ওকে মাসে দশ পনের দিন বাইরে থাকতে হয়, এর মধ্যে অবশ্য কলকাতায় পাঁচ সাতদিন কাটায়। এই সময় আমিও ওর সঙ্গে কলকাতায় আসতে পারব বলে জানাল। এছাড়া ও দু তিন মাস অন্তর অন্তর আমেরিকায় যায় সেখানে দিন পনের কুড়ি থাকে। এও বলল ও হচ্ছে কাজপাগলা মানুষ (workaholic), বিয়ের পর আমি যেন ওর থেকে খুব একটা সময় এক্সপেক্ট না করি। আমি সব শুনে বললাম “আমার কোন অসুবিধা নেই। যদিও আমি যৌথ পরিবারে মানুষ, আমি দিনের অনেকটা সময় একা একা কাটাই তাছাড়া আমি ঘরকন্নার কাজে রীতিমত পারদর্শী। আমার কোন অসুবিধা হবে না”।
এরপর ও বৌদির দিকে ঘুরে বলল “তোমাকে আগের দিন থেকে দেখছি আমাকে খুব খুঁটিয়ে খুঁটিয়ে দেখছ, আজও বেশ কৌতুহলি দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছ, কি ব্যাপার”? বৌদি একটু হেসে বলল “আসলে আমার কেন জানি মনে হচ্ছে আমি আগে কোথাও তোমায় দেখেছি, কিন্তু কিছুতেই মনে করতে পারছি না কোথায়”। পাপাই হেসে বলল “আর মনে করতে হবে না আমি বলে দিচ্ছি। ঠিক তিন মাস আগে শনিবার দেবাশিসের বাড়িতে”। 

(To be continue...)

Post a Comment

0 Comments