যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ২৯ (Page: 29)


 বৌদি প্রায় চেঁচিয়ে বলে উঠল “ঠিক ঠিক তুমিতো দেবাশিসদার ক্লাসমেট। ছিঃ ছিঃ সেদিন কত করে আলাপ করিয়ে দিল, তোমার সঙ্গে আমরা কত কথা বললাম, একদম ভুলে গেছি। সঞ্জু থাকলে ঠিক তোমাকে চিনতে পারত”। পাপাই হেসে বলল “নিশ্চই, তবে তোমাকে সেদিন খুব সুন্দর দেখাচ্ছিল। আমি তোমায় ভুলিনি”। বৌদি একথা শুনে একটু লজ্জা পেয়ে ওকে থ্যাংস বলল। (পরে বৌদির কাছে জেনেছিলাম দেবাশিসদা হচ্ছে দাদাভাইয়ের কলিগ। তিন মাস আগে দেবাশিসদার বিবাহ বার্ষিকি ছিল, সেই উপলক্ষে দেবাশিসদা নিজের বাড়িতে একটা ছোট্ট পার্টির আয়োজন করেছিল। সমবয়িসি খুব কাছের কয়েকজন পার্টিতে আমন্ত্রিত ছিল। বৌদি একটা খুব লোকাট ব্যাকলেস চোলি আর ট্রান্সপারেন্ট শাড়ি পরেছিল, এমনকি সায়াও পরেনি। শাড়ি ভেদ করে ওর নাভি, খাঁজ এমনকি অনেকটা মাইও দেখাযাচ্ছিল। সায়া না পরায় ওর দুপাও আভছা আভছা দেখা যাচ্ছিল। যদিও পার্টিটা দেবাশিসদা আর ওর বউয়ের ছিল কিন্তু বৌদিই পার্টির মধ্যমনি হয়ে উঠেছিল। সবাই খুব নাচাগানা, খানাপিনা করে এনজয় করেছিল।) পাপাই আবার বলতে শুরু করল “ইনফ্যাক্ট বিয়ে করার ইচ্ছেটা আমার মাথায় আসে সেদিন তোমাদের দেখে। বাড়ি থেকেও বিয়ে করার চাপ আসছিল কিন্তু আমি কেরিয়ার নিয়ে এত ব্যাস্ত ছিলাম যে ওদের কথার পাত্তা দিতাম না। কিন্তু সেদিন তোমাকে আর সৌরভকে ওই ভাবে এনজয় করতে দেখে রিয়েলাইজ করলাম আমি কি মিস করছি। এরপর আমি অনুকে দেখে ওর প্রেমে পরে যাই”। এই বলে আমার হাতে হাত রেখে বলল “সত্যি তুমি বিশ্বাস কর তোমায় প্রথম দেখেই আমি তোমার প্রেমে পরে যাই। আমি বহু মেয়ে দেখেছি কিন্তু তোমার মত এত সুন্দরী মেয়ে আগে দেখিনি। এরপর রিয়ার সঙ্গে এ বিষয়ে কথা বলি ও বাড়িতে জানাই। রিয়ার সঙ্গে কথা বলে জানতে পারি, তোমরা খুবই রক্ষনশীল। আমি এটা শুনে একটু দমে যাই, কারণ আমার কাবেরির মত খোলামেলা পোশাক পরা লিবারাল আউট গোয়িং মেয়ে পছন্দ। কিন্তু রিয়া বলে তুমি দেখতে যতটা সুন্দর মনের দিক থেকে তার চেয়েও ভাল, তোমাকে বিয়ে করলে আমি খুব সুখি হব। বাড়ির লোকেরাও খুব চাপ দিচ্ছিল কারণ ওরা ভয় পেত আমি বুঝি কোন ফরেনার বা অবাঙালি মেয়েকে বাড়ির বউ করে আনব। রিয়ার কথায় আমি তোমাকে দেখতে যেতে রাজি হই, ভেবেছিলাম বিয়ের পর তোমাকে নিজের মত মানুষ করে নেব। কিন্তু তোমাকে দেখতে গিয়ে কাবেরিকে দেখে আর আজ তোমাকে এই পোশাকে দেখে আমি অনেকটা চিন্তা মুক্ত”। পাপাই শেষ করতেই বৌদি হুররে বলে আমাকে জড়িয়ে ধরে বলল “দেখেছিস আমি কি বলেছিলাম”। তারপর পাইয়ের দিকে তাকিয়ে বলল “তুমি কিচ্ছু চিন্তা করনা অনুও আমার মত আউট গোয়িং আর লিবারাল মনের মেয়ে। আসলে ওর পরিবার একটু রক্ষনশীল কিন্তু এখানে আমার আমার মতই খোলামেলা জামা কাপড় পরে আর আউট গোয়িং লাইফ লিভ করে”। পাপাই এইবার বৌদির হাতটা ধরে বলল “থ্যাঙ্ক ইউ”। বৌদি এবার দুহাত দিয়ে ওর হাতটা ধরে বলল “এতে থ্যাঙ্ক ইউ বলার কি আছে, এটা আমার কর্তব্য। অনুকে আমি খুব ভালবাসি, ওকে খুশি করতে পারলে আমিও আনন্দ পাব”। আমি এতক্ষন ওদের কথা মন দিয়ে শুনছিলাম, আমার মনটাও খুশিতে ভরে উঠেছিল কিন্তু একটা কথা না বলে পারলাম না “তোমরা মানে তুমি দাদাভাই এরা নিজেদের বউকে এভাবে খোলামেলা জামা কাপড় পরাতে এত উৎসাহি কেন, তোমাদের খারাপ লাগে না এইভাবে সবাই যখন তোমাদের বউদের শরীর দেখে”? পাপাই বলল “খারাপ লাগবে কেন আমিতো ব্যাপারটা এনজয় করব, আমার মনে হয় সৌরভও করে”। বৌদি বলল এক্স্যাক্টলি। তারপর আমায় আরো সহজ করে ব্যাপারটা বুঝিয়ে দিল “তোর কাছে যদি একটা খুব সুন্দর জামা বা গয়না থাকে তুই সেটা সবসময় আলমারিতে ঢুকিয়ে রাখবি না পরে সবাইকে দেখাবি? কারোর যদি সুন্দরী বউ থাকে সে তাকে ডিসপ্লে করবে না? তাছাড়া তুই যখন খোলামেলা জামা কাপড় পরতে ভালবাসিস তখন অসুবিধা কোথায়? বৌদির কথা শুনে পাপাই আমায় জিজ্ঞাসা করল “তুমি খোলামেলা পোশাক পরতে ভালবাস”? আমি একটু লজ্জা পেয়ে গেলাম, এই দেখে পাপাই বৌদিকে বলল “কাবেরি তোমার ড্রেস সেন্স কিন্তু দারুন”। বৌদি আবার ওকে ধন্যবাদ জানিয়ে বলল “এর সব ক্রেডিট আমার একার নয়, আমার মামাতো দাদা ফ্যাশন ডিজাইনার প্লাস আমার স্টাইলিস্ট। আমার প্রায় সব পোশাক ওর তৈরি”। পাপাই বৌদির কাছে ওর দাদার নাম জেনে বলল ও রকিদার নাম আগে শুনেছে। তারপর বৌদিকে অনুরোধ করল রকিদাকে দিয়ে আমার কিছু পোশাক বানিয়ে দিতে। বৌদি ওর প্রস্তাব শুনে বলল “বাঃ এতো খুব ভাল কথা, দাদাও খুব খুশি হবে। অনুকে দেখার পর ও আমাকে বলেছিল ওর জন্য পোশাক বানাতে পারলে ও খুশি হবে”। পাপাই এই শুনে বলল “তাহলেতো কোন চিন্তাই নেই, আমি শুধু কয়েকটা নয় ওর জন্য পুরো ওয়াড্রব ভর্তি জামা কাপড় বানাতে চাই”।
বৌদি শুনে খুব খুশি হয়ে বলল “আর কথা নয় এবার এই সুন্দর সন্ধ্যাটা সেলিব্রেট করা যাক”। পাপাই বৌদির সাথে একমত হয়ে ওয়েটারকে ডেকে ড্রিঙ্কশের অর্ডার দিল, এবার আর আগের মত সফট নয় হার্ড ড্রিঙ্কশ। পাপাই ড্রিঙ্কশ অর্ডার দিয়ে বৌদিকে বলল “আমি কিন্তু তোমার মত অত খেতে পারিনা, তুমি সেদিন যেভাবে অত মদ খেয়ে নাচানাচি করার পরও স্টেডি ছিলে, আবিশ্বাস্য”। বৌদি ওর দিকে তাকিয়ে হাসতে হাসতে বলল “অনেক দিনের অভ্যাস মশাই, অনেক দিনের অভ্যাস। তবে তুমি কিছু চিন্তা করনা আমি তোমার হবু বউকে ভাল করে ট্রেনিং দিয়ে তোমার কাছে পাঠাব”। ততক্ষনে ড্রিঙ্কশ সার্ভ করা হয়ে গেছিল, পাপাই পকেট থেকে একটা সিগারেটের প্যাকেট বার করে একটা সিগারেট নিজে ধরাল ও একটা সিগারেট বৌদিকে অফার করল। বুঝতে পারলাম বৌদি ধুমপান করে ও জানে। বৌদি সিগারেটটা নিয়ে ওকে থ্যাঙ্কস বলে বলল “আমি সাধারনত স্মোক করি না কিন্তু মদ খতে খেতে সিগারেট না খেলে চলে না, It’s like sex without orgasm”। (যেন অর্গ্যাজম ছাড়া সেক্স করার মত ব্যাপার)। পাপাই বৌদির কথা সমর্থন করে বলল “Couldn’t agree with you more, (তোমার সঙ্গে আমি সম্পুর্ন একমত)” তারপর আমার দিকে ঘুরে বলল “তোমার কি ধরনের সেক্স পছন্দ………..” আমি ওকে শেষ করতে না দিয়ে প্যাকেট থেকে একটা সিগারেট বার করে বললাম “আমার মনে হয় তুমি উত্তরটা পেয়ে গেছ”। এরপর আমরা আরো দুপেগ করে মদ খেলাম, তারপর পাপাই ডিনারের অর্ডার করল কারণ ও আবার কাল খুব ভোরে বম্বে যাবে। মদ খেতে খেতে এমনি সাধারন বিষয়ে কথা হচ্ছিল, পাপাই আমাকে জিজ্ঞেস করল আমি গাড়ি চালাতে পারি কিনা, আমি না বলাতে ও বলল পারলে এই কদিনে গাড়ি চালানোটা শিখে নাও, অনেক সুবিধা হবে। এরপর আমরা বাইরে এলাম, পাপাই বলল ও এখন কাজে প্রচন্ড ব্যাস্ত তাই আর হয়ত দেখা করতে পারবে না। তারপর একটু থেমে বলল “বিয়ে আগে আর দেখা বা কথা না বলাই ভাল কারণ এতে নিজের নিজের কাজে অমনযোগি হয়ে যাব”। তারপর বৌদির দিকে ঘুরে বলল “বিয়ের আগে যেন অনু তোমার মত মডার্ন আউটগোয়িং মেয়ে হয়ে যায়”। বৌদি বলল “এ নিয়ে কোন চিন্তা করবে না, অনু অলরেডি শিখতে শুরু করেছে, বিয়ের সময় পুরো শহুরে আধুনিকা আউটগোয়িং মহিলা হয়ে যাবে”। আমরা হাঁটতে হাঁটতে ওর গাড়ির কাছে এলাম, জায়গাটা অপেক্ষাকৃত ফাঁকা এবং অন্ধকার, পাপাই গাড়িতে হেলান দিয়ে আমার হাতটা ধরে বলল “খুব সুন্দর কাটল আজ সন্ধাটা তোমার সঙ্গে, তোমার সাথে বাকি জীবনটা একসাথে কাটাতে পারলে আমি খুব খুশি হব”। তারপর আমার হাতটা মুখের কাছে নিয়ে গিয়ে একটা ছোট্ট করে চুমু খেল। আমার শরীরে একটা চোরা বিদ্যুতের স্রোত বয়ে গেল, আমি কি বলব বুঝতে পারলামনা। বৌদি পাশ থেকে বলল “তুমি অনুকে আউট গোয়িং করতে চাইছ আর নিজের হবু বউয়ের হাতে চুমু খাচ্ছো!”। মদ খেয়ে আমার ততক্ষনে বেশ নেশা হয়ে গেছিল তাই বৌদির কথা শুনে পাপাইয়ের দিকে আমার মুখটা বাড়িয়ে দিলাম, ও আমায় থামিয়ে গাড়ির দরজাটা খুলে পেছনের দরজাটা খুলল, আমি ঢুকে বসতেই আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগল। এই প্রথম কোন পুরুষ মানুষকে চুমু খেলাম, তাও আমার হবু স্বামিকে সব দিগ্বিদিক জ্ঞ্যাণ হারিয়ে পাপাইকে দুহাতে জড়িয়ে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। আমরা একে অপরের ঠোঁট চুষছিলাম, অপরের মুখে জিভ ঢুকিয়ে খেলা করছিলাম। এইভাবে কতক্ষন জানিনা একে অপরকে কিস করেছিলাম, গাড়ির জানলার কাচে বৌদির টোকার শব্দে একে অপরকে ছাড়লাম। বৌদি বলল “আর বেশিক্ষন এইভাবে চললে লোক জড় হয়ে যাবে”। আমি এই শুনে একটু লজ্জা পেয়ে গেলাম কিন্তু পাপাই তখনো আমার দিকে মন্ত্রমুগ্ধের মত তাকিয়ে আছে, আমি তাকাতে বলল “ওয়াও, এত সুন্দর কিস আমি আগে কাউকে খাইনি”। বৌদি সামনের দরজাটা খুলে মুখ ঢুকিয়ে বলল “আমি ট্রেনিং দিচ্ছি”। বৌদির কথা শুনে আমি লজ্জায় লাল হয়ে গেলাম, বৌদির ওপর খুব রাগ হচ্ছিল। পাপাই বলল “ভাল করে টেনিং দাও যাতে বিয়ের আগে একদম এক্সপার্ট হয়ে যায়”। বৌদি পেছনের দরজা খুলে আমায় টেনে বার করল, পাপাইও দরজা খুলে বাইরে বেরলো। আমি লজ্জায় ওর দিকে তাকাতে পারছিলামনা, আমার অবস্থা বুঝতে পেরে ও আস্তে করে আমার নাম ধরে ডাকল, আমি ওর দিকে তাকাতে বলল “এতে লজ্জা পাওয়ার কিছু নেই”। তারপর ড্রাইভারের সিটে বসে “ছাদনা তলায় দেখা হবে বলে” জানলা দিয়ে হাত বার করে নাড়াতে নাড়াতে হুশ করে চলে গেল।


(To be continue...)

Post a Comment

0 Comments