যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩০ (Page: 30)


 পাপাই চলে জাওয়ার পর বৌদি আমাকে একটা ফাঁকা ট্যাক্সিতে বসিয়ে ড্রাইভারকে যেতে নির্দেশ করল। ট্যাক্সিটা চলতে শুরু করতেই আমি বৌদির দুকাঁধ চেপে ধরে আমার দিকে ঘুরিয়ে বললাম “তুমিকি আমার বিয়েটা ভাঙতে চাও”? আমার কাজে বৌদি একটুও রেগে না গিয়ে বলল “দূর পাগলি, আমি পাপাইকে ভালমত চিনি। আসলে সেদিন পার্টিতে ও অনেক লেট করে এসেছিল, আমার ততক্ষনে চার পেগ মদ খাওয়া হয়ে গেছে, তাই ওর চেহারাটা ঠিক মনে নেই। কিন্তু আমরা অনেক রাত অব্দি একসঙ্গে গল্প করেছিলাম, তার মধ্যে বেশিরভাগের বিষয়ই ছিল সেক্স। ওকে আমি বলেছিলাম আমি বাইসেক্সুয়াল, সেই শুনে ও বলেছিল ওর বউও যদি বাইসেক্সুয়াল হয় তাহলে ওর কোন আপত্তি নেই ইনফ্যাক্ট ও খুশিই হবে কারণ বাইসেক্সুয়াল মেয়েরা অন্যান্যদের চেয়ে একটু বেশি কামুক হয়”। আমি এই কথা শুনে অনেকটা নিশ্চিন্ত হলাম, তারপর বৌদির দিকে তাকিয়ে বললাম সরি। বৌদি হেসে আমার গালটা টিপে দিয়ে আমার মুখটা নিজের কাছে টেনে আনল, আমরা আবার আগের দিনের মত ট্যাক্সির মধ্যে একে অপরকে চুমু খেতে লাগলাম। চুমু খেতে খেতে একবার আড়চোখে তাকিয়ে দেখি ড্রাইভার আয়না দিয়ে আমাদের দেখছে, আজ কিন্তু আমি আগের দিনের মত লজ্জা পেলামনা বৌদিকে আরো জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। এইভাবে বাড়ি পৌঁছে গেলাম, বাড়ি গিয়ে সবাইকে ফোন করে ব্যাপারটা মোটামুটি জানিয়ে দিলাম। দাদাভাই ছিল না তাই বৌদির ঘরে গিয়ে জামা কাপড় ছেড়ে ল্যাংটো হয়ে ঘুমিয়ে পরলাম কারণ অত ড্রিঙ্কশ করে দুজনের কারোরই আর সেক্স করার এনার্জি ছিল না। পরের দুদিন খুব আনন্দে কাটল, বৌদির বাপের বাড়ি গিয়ে দুদিন দুপুর বেলা রিনার সঙ্গে সেক্স করলাম আর রাতে বৌদির সঙ্গে। বেশ কয়েকটা ব্লু ফিল্মও দেখলাম।
শনিবার বাড়ি ফিরলেও আবার মাসির বাড়ি আসার প্ল্যান করে নিলাম। বাড়িতে এসে বললাম পাপাই চায় আমি গাড়ি চালানো শিখে নিই, আমাকে অবাক করে সবাই বলল “এটা শুভদীপ ঠিকই বলেছে বিয়ের পর তুই বাইরে থাকবি, বিশেষ করে যদি বিদেশে থাকতে হয় তাহলেতো গাড়ি চালানো শিখতেই হবে”। বড়জেঠু বড়দাকে বলল এখানে কোথায় গাড়ি চালানো শেখায় খোঁজ নিতে, আমি সঙ্গে সঙ্গে বললাম “সে নিয়ে তোমাদের চিন্তা করতে হবে না”। আমার কথা শুনে সবাই অবাক হয়ে বলল “তুই এ বিষয়ে খোঁজ খবর নিয়েছিস”? আমি হেসে বললাম “না না, আমি বৌদির সঙ্গে কথা বলেছি। বৌদিই আমায় ড্রাইভিং শেখাবে, দাদাভাইকেওতো বৌদিই গাড়ি চালানো শিখিয়েছিল”। আমার কথা শুনে বাবা বলল “তাহলেতো আর কোন চিন্তাই নেই, তুই কবে থেকে শিখবি”? আমি বললাম “সোমবার থেকে, আমিতো বাইক চালাতেও জানি না তাই আমার একটু বেশি সময় লাগবে”। এই ভাবে সোমবার আবার বাবার সাথে মাসির বাড়ি গেলাম, বৌদি আমাকে পেয়ে খুব খুশি হল, বলল “এবার আর দু তিন দিনের জন্য নয় অন্তত এক মাস একসাথে থাকব আর চুটিয়ে মজা করব। আরেকটা সুখবর দিই আমার বাবা মা ২২ দিনের জন্য পরশু সাউথ এশিয়া বেড়াতে যাচ্ছে, আমরা সেই সময় আমাদের ফ্ল্যাটে গিয়ে থাকব”। এরপর আমরা আবার লাঞ্চ করে বৌদির ঘরে গিয়ে সঙ্গম করলাম, তারপর বিকেল বেলা আবার আমাকে নিয়ে শপিংএ গেল। প্রথমেই একটা স্পোর্টস ওয়্যারের দোকানে গিয়ে আমার জন্য দুজোড়া স্পোর্টস ব্রা আর প্যান্টি কিনল, তারপর বাড়িতে পরার জন্য এক ডজন শর্টস আর টি শার্টস কিনল। আমি সব গুলো পরে দেখলাম, সব গুলোই খুব কমফরটেবিল। আমার খুব পছন্দ হল। এরপর আমার জন্য দুটো ওয়ান পিস সুইম শুট কিনল, একটা নীল রঙের আর একটা কালো রঙের। আমি বৌদিকে বললাম এর থেকে বিকিনি কিনলে হতনা, আমার কথা শুনে বৌদি হেসে বলল “২৪ ঘন্টা ৩৬৫ দিন শুধু সেক্সি জামা কাপড় পরে শরীর দেখালেতো ব্যাপারটা একঘেয়ে হয়ে যাবে। এগুলো কিনলাম আমাদের হাউসিং কমপ্লেক্সের সুইমিং পুলে সাঁতার কাটার জন্য, সাঁতার কাটার পক্ষে এই গুলোই আইডিয়াল। তুই কখনো দেখেছিস অলেম্পিকে কাউকে বিকিনি পরে সাঁতার কাটতে”? আমি বৌদির যুক্তি মেনে নিলাম। এবার বৌদি জিজ্ঞেস করল “অনু তুই কি পরে যোগ ব্যায়াম করিস”? আমার উত্তর শুনে আমার জন্য দুটো স্ল্যাক্স আর গেঞ্জি কিনে বলল “এখন থেকে একা একা বা আমাদের সামনে শুধু এই স্পোর্টস ব্রা আর প্যান্টি পরে ব্যায়ম করবি, আর অন্য সময় এগুলোর ওপর এই স্ল্যাক্স আর গেঞ্জি পরে ব্যায়ম করবি। এরপর আমার জন্য দুটো খুব সুন্দর সুন্দর দামি স্পোর্টস শু কিনল। আমি বৌদিকে বলতে বাধ্য হলাম “আমার জন্য এত দামি দামি জিনিস কেনা তোমার ঠিক হচ্ছে না, আমি………….” বৌদি আমাকে থামিয়ে দিয়ে বলল “দূর বোকা আমি খরচা করছি নাকি, এগুলো তোর হবু বর কিনছে তোর জন্য। আমি বিল গুলো ফ্যাক্স করে পাঠিয়ে দেব আর ও আমার একাউন্টে টাকা ট্রান্সফার করে দেবে”। আমি একটু অবাক হয়ে বললাম “সেদিনের পর তোমার পাপাইয়ের সঙ্গে কথা হয়েছে”? বৌদি হ্যাঁ বলে বলল “সেদিন কি কথা হল মনে নেই? তোর পুরো ওয়াড্রব ও নতুন করে বানাবে, তার জন্য ওর সঙ্গে কথা বললাম। পরশু তোর সঙ্গে দাদার এ্যাপয়েনমেন্ট ফিক্স করেছি। এখান থেকে বেড়িয়ে একটা ল্যঞ্জরি শপে যাব তোর জন্য বেশ কিছু সেক্সি ব্রা আর প্যান্টি কিনব। এগুলো এখনকার মত কাজ চালানোর জন্য, এরপর তুই আর পাপাই নিজেরা পছন্দ মত কিনে নিবি। বৌদির আলমারিতে হরেক রকমের পোশাক, জুতো আর ল্যঞ্জরির কালেকশান দেখে আমার খুব লোভ হত; এখন আমারও নিজেস্ব এইরকম জামা কাপড় হবে জেনে মনটা খুশিতে ভরে উঠল। এরপর আমরা একটা বিরাট ল্যঞ্জরি শপে গেলাম। আমি এর আগে কখনো ল্যঞ্জরি শপে যাইনি এখানে এসে অবাক হয়ে গেলাম। দোকানটায় শুধু ব্রেসিয়ার, প্যান্টি আর সেক্সি সেক্সি নাইটি আছে। দোকানটায় বেশ কয়েক জন খদ্দের ছিল, এর মধ্যে দু তিনটে কাপলও ছিল। বৌদি সেদিকে দেখিয়ে বলল “দেখেছিস, নিজের বউ বা গার্ল ফ্রেন্ডের জন্য পছন্দ করে কিনে দিচ্ছে। আমার প্রায় সব আন্ডার গারমেন্টসই তোর দাদাভাইয়ের পছন্দ করে কেনা”। আমরা দোকানে ঢুকে ভাল করে ঘুরে ঘুরে দেখতে লাগলাম, একজন মেয়ে এসে জিজ্ঞাসা করল আমাদের কোন ভাবে সাহায্য করতে পারে কিনা। বৌদি আমার দিকে দেখিয়ে বলল “এ হচ্ছে আমার ননদ অনেন্দিতা, এর জন্য আমি বেশ কিছু খুব সেক্সি ল্যঞ্জরি কিনতে চাই”। মেয়াটা আমার দিকে হাত বাড়িয়ে দিয়ে বলল “আপনার মত সুন্দরী মহিলাকে খদ্দের হিসেবে পেয়ে আমি খুশি”। আমি হাত মিলিয়ে একটু সৌজন্যমূলক হাসি হাসলাম। মেয়েটা আবার জিজ্ঞাসা করল “কি ধরনের সেক্সি ল্যঞ্জরি আপনি পছন্দ করেন”? আমার হয়ে বৌদি এর উত্তর দিল, “সবচেয়ে সেক্সি যা আপনাদের আছে, আমি ওর জন্য বেশ কিছু পুশ আপ, ডেমি কাপ, ট্রান্সপারেন্ট, লেসি ব্রা আর জি স্ট্রিং এবং থং প্যান্টি কিনব”। মেয়েটা একটু হেসে আমার দিকে তাকিয়ে বলল “নিশ্চই, আপনাকে এমনিতেই খুব সুন্দর দেখতে তার ওপর সেক্সি ল্যঞ্জরি পরলে অসাধারন লাগবে”।
তারপর মেয়েটা বলল আসুন আপনার মাপটা নিয়ে নিই। এই ফাঁকে বলে নিই আমি আর বৌদি দুজনেই ফরমাল ওয়েষ্টার্ন ড্রেস পরেছিলাম, বৌদি একটা নি লেংথ সাদা রঙের বডি হাগিং স্কার্ট আর তার সঙ্গে ম্যাচিং সাদা রঙের সিল্কের ব্লাউজ এবং আমি একটা বৌদির কালো রঙের বিজনেস স্যুট পরে ছিলাম। আমার স্যুটটা ছিল একটা সামনে বোতাম দেওয়া জ্যাকেট আর নি লেংথ স্কার্ট, যেহেতু আমি বৌদির থেকে লম্বা তাই স্কার্টটা হাঁটুর বেশ কিছুটা ওপরে শেষ হয়েছিল, আর ব্লেজারটা ছিল হাফ স্লিভ এবং এটার নিচে কোন ব্লাউজ বা জামা পরেনা। আমাদের দুজনকেই খুব স্মার্ট দেখাচ্ছিল, বেরনোর আগে বৌদি বলেছিল “আমাদের দেখে যেন মনে হয় খুব সাকসেসফুল দুজন করপরেট এক্সিকিউটিভ”। আমরা ওর পেছন পেছন চেঞ্জিং রুমে গেলাম, বৌদি জিজ্ঞাসা করল “আপনারা কি সবসময় এখানে মাপ নেন”? মেয়েটা একটু হেসে বলল “না না, আসলে ম্যাডাম মোটা ব্লেজার পরে আছেতো তাই। এর ওপর দিয়ে এ্যাকুরিয়েটলি মাপ নেওয়া যাবে না”। আমি মনে মনে মেয়েটার বুদ্ধির তারিফ করলাম। চেঞ্জিং রুমটা যথেষ্ট বড়, আমরা তিন জন সেটাতে ঢুকে দরজা বন্ধ করলে আমি ব্লেজারটা খুলে দরজা হুকে ঝুলিয়ে রাখলাম। মেয়েটা বলল “Please take off your skirt, I have to take your hip measurement” (প্লিজ আপনার স্কার্টটা খুলবেন কারণ আপনার পাছার মাপ নিতে হবে)। এই কদিনে আমি আমার লাজুক ভাবটা প্রায় কাটিয়ে উঠেছি তাই সঙ্গে সঙ্গে “শিওর” বলে স্কার্টটা খুলে রেখে দিলাম। মেয়েটা টেপটা নিয়ে আমার মাপ নিয়ে বলল “৩৬সি-২৪-৩৬, আপনি একদম পারফেক্ট শেপ”। আমি সামান্য হেসে বললাম “থ্যাঙ্ক ইউ, কিন্তু শুধু আমি না আমার বৌদিও পারফেক্ট শেপের, ইনফ্যাক্ট আমি যে আন্ডার গার্মেন্টস পরে আছি সেগুলো বৌদির”। মেয়েটা একটু হতাস সুরে বলল “সত্যি, আমি কত চেষ্ঠা করি……, আপনারা কি করে এত সুন্দর বডি মেনটেন করেন”? আমি বললাম আমি রোজ যোগ ব্যায়াম করি, বৌদি বলল “আমি রোজ সাঁতার কাটি এবং নিয়মিত জিমে যাই”। এরপর আমি আবার পোশাক পরে বাইরে এলাম, মেয়েটা আমাদের একটা সেলস ডেস্কে বসতে বলে ভেতরে গেল পোশাক আনতে। আমরা বিভিন্ন ধরনের ব্রা প্যান্টির মধ্যে থেকে দুটো কালো রঙের পুশ আপ ব্রা, দুটো সম্পুর্ন ট্রান্সপারেন্ট ব্রা, একটা সাদা একটা কালো আর দুটো লাল রঙের ডেমি কাপ লেসি সেমি ট্রান্সপারেন্ট ব্রা আর দুটো স্ট্র্যাপ লেস ব্রা পছন্দ করলাম। এছাড়াও বৌদি দুটো শেলফ ব্রা (shelf bra) নিল এই রকম ব্রা আমি আগে দেখিনি, এতে কোন ব্রা কাপ নেই। এতে শুধু মাই গুলো সাপর্ট দেওয়ার জন্য নিচে এক ফালি মোটা ইলাস্টিক দেওয়া কাপড় আছে।

(To be continue...)

Post a Comment

0 Comments