যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩১ (Page: 31)


 আমি বৌদিকে বললাম এটা পরা আর না পরা একই ব্যাপার। বৌদি আমার মাথায় গাট্টা মেরে বলল “তাহলে এগুলো লোকে কেনে কেন? এটার ওপর টাইট টি শার্ট বা জামা পরবি, তোর মাইয়ের বোঁটা দুটো জামার ওপর ফুঁটে উঠবে আর বাইরে থেকে পরিষ্কার বোঝা যাবে। খুব সেক্সি লাগে, কিন্তু বাইরে থেকে বোঝা যায় না জামার নিচে স্তনটা অনাবৃত। তাছাড়া এটা মাই গুলোকে সাপর্ট দেয়, খুব একটা নড়াচড়া করে না। তবে খুব পাতলা বা সাদা রঙের জামার নিচে পরবি না………”। আমি জিজ্ঞাসা করলাম কেন? বৌদি বলল “মাস কয়েক আগে আমি দিনের বেলা একটা পাতলা সাদা জামা আর এইরকম শেলফ ব্রা পরে বাইরে গেছিলাম। আমার বোঁটা দুটো টাইট জমা ভেদ করে বেরিয়ে আসতে চাইছিল, সবাই আমার বুকের দিকে তাকাচ্ছিল, আমি খুব এনজয় করছিলাম। হঠাৎ দেখি কত্থেকে মেঘ এসে হুড়মুড়িয়ে ঝেপে বৃষ্টি নামল, আমার কাছে ছাতা ছিল না তাই একদম ভিজে চান করে গেলাম। আমার সাদা জামা ভিজে পুরো ট্রান্সপারেন্ট হয়ে গেল, আমার মাই, মাইয়ের বোঁটা দিনের আলোয় পরিষ্কার দেখা যাচ্ছিল”। আমি বৌদিকে থামিয়ে জিজ্ঞাসা করলাম “কি করলে তখন”? বৌদি হেসে বলল “কি আর করব, বুকের কাছে দুটো হাত রেখে বিবেকানন্দ সেজে বাড়ি চলে এলাম। গাড়ি নিয়ে যাইনি তাই ট্যাক্সিতে ফিরতে হল। ভাড়া মেটানোর সময় বুক থেকে হাতটা নামাতে হল, ট্যাক্সিওলা আমার মাই থেকে চোখ ফেরাতে পারছিল না। আমি টাকাটা ওর হাতে গুঁজে দিয়ে দৌড়ে বাড়ি ঢুকে গেছিলাম”। এরপর আমরা চেঞ্জিং রুমে গিয়ে সবকটা আইটেম ট্রাই করলাম, ব্রেসিয়ার গুলোর সঙ্গে ম্যাচিং প্যান্টি ছিল। সব গুলোই ঠিকঠাক ফিট করল, আমরা বিল মিটিয়ে বেরিয়ে এলাম।
এরপর আমরা একটা বড় নামকরা বস্ত্র বিপনিতে গেলাম। এখান থেকে বৌদি আমার জন্য আরো তিনটে জিন্সের প্যান্ট, দুটো ক্যাপ্রি, কয়েকটা ডেনিমের মিনি এবং মাইক্রো মিনি স্কার্ট আর বেশ কিছু নানা ধরনের টপ কিনল। টপ গুলোর মধ্যে যেমন সেক্সি ট্যাঙ্ক টপ, টিউব টপ, লো কাট বা হল্টার নেক বডি হাগিং টি শার্ট ছিল তেমনি হাফ স্লিভ বা স্লিভ লেস টি শার্ট ও কুর্তি ছিল। ট্যাঙ্ক টপ গুলোর মধ্যে ইন বিল্ট ব্রা ছিল, বৌদি বলল ব্রেসিয়ার পরে ট্যাঙ্ক টপ পরলে ব্রেসিয়ারে স্ট্র্যাপ গুলো বেরিয়ে থাকে, খুব বাজে লাগে দেখতে। বৌদি বলল ওর সঙ্গে পাপাইয়ের কথা হয়েছে, আমায় বলল “তোর জাও তোর মত মধ্যবিত্ত বাড়ির মেয়ে, বিয়ের আগে শুধু শাড়ি আর সালয়ার পরত যদিও এখনও কনসারভিটিভলিই ড্রেস করে তবে স্লিভ লেস ব্লাউজ আর জিন্স টপ এসব পরা শুরু করেছে। তোর শ্বাশুরি অবশ্য এদিক থেকে যথেষ্ট মডার্ন, আমার মায়ের মত গরম কালে স্লিভ লেস ছাড়া পরেই না। আমার মনে হয় তোর জায়ের রুচি পরিবর্তনের জন্য তোর শ্বাশুরিই দায়ি। পাপাই অবশ্য বলেছে তোর যা পরতে ভাল লাগে তুই তাই পরতে পারিস, ওদের পরিবার যথেষ্ট ব্রড মাইন্ডেড আর লিবারাল, ব্যক্তি স্বাধিনতাকে ওরা সবচেয়ে বেশি গুরুত্ব দেয়। কিন্তু আমার মনে আপাতত হয় তুই যখন এখানে থাকবি বাড়িতে জিন্স আর তুলনামুলক কন্সারভেটিভ টপ গুলো পরবি আর বাইরে বেরলে শাড়ির সঙ্গে ম্যাচিং স্লিভ লেস বা উইথ স্লিভ ব্লাউজ পরবি। এরপর অবস্থা বুঝে ব্যবস্থা। আর বম্বে বা বিদেশে তুই যা ইচ্ছে পরবি, ওখানেতো সবাই আরো খোলামেলা পোশাক পরে”। আমি বৌদির কথা গুলো মেনে নিলাম কারণ বৌদির কথায় যথেষ্ট যুক্তি আছে। এরপর আমরা বেশ কয়েকটা দামি দামি খুব সুন্দর হ্যান্ড ব্যাগ আর সান গ্লাস কিনে বাড়ির দিকে রওনা দিলাম। তবে আমরা আর মাসির বাড়ি গেলাম না, বৌদির বাবা মা কাল সকালের ফ্লাইটে ব্যাঙ্কক যাবে, আমরা এখন থেকে ওদের ফ্ল্যাটে থাকব। ফ্ল্যাটে ঢুকে দেখি মাসিমা (বৌদির মা) আমাদের মত একটা শর্টস আর স্লিভ লেস ঢিলেঢলা গেঞ্জি পরে আছে আর মেসোমশাই একটা বারমুডা আর টি শার্ট পরে আছে। বৌদি দুজনকেই জড়িয়ে ধরে চুমু খেল, আমিও আগের দিনের মত মাসিমাকে জড়িয়ে ধরে গালে চুমু খেলাম। মেসোমশাই একটু ইতস্তত করছিল কিন্তু আমি নিজে ইনিশিয়েটিভ নিয়ে মেসোমশাইয়ের গালে চুমু খেয়ে মেসোমশাইকে গ্রিট করলাম। আমার ব্যবহারে উনি একটু চমকে গেলেন বললেন “অনেন্দিতা আগে তোমার সঙ্গে যখন আমার দেখা হয়েছে তুমি পায়ে হাত দিয়ে নমস্কার করতে……….” বৌদি ওর বাবাকে থামিয়ে দিয়ে বলল “আমি ট্রেনিং দিচ্ছি, আজ বাদে কাল ওর বিয়ে, বিয়ের পর ও বম্বে নাহলে আমেরিকায় গিয়ে থাকবে, একটু মডার্ন না হলে চলবে”। মেসোমশাই ঠিক ঠিক বলে বৌদি আর মাসিমার দিকে দেখিয়ে আমায় বলল “তুমি ওর কাছ থেকে ট্রেনিং নিয়ে মডার্ন হচ্ছ ভাল কথা, কিন্তু একটা কথা বলে রাখি এরা দুজন কিন্তু বম্বে বা আমেরিকার লোকেদের দেখে অনেক বেশি লিবেরাল”। আমি বললাম “আমিও ওই রকম হতে চাই”। বৌদি আমার কথা শুনে আমাকে জড়িয়ে ধরে বলল “That’s my girl” (এটাইতো চাই)। এরপর আমরা বৌদির ঘরে গিয়ে একসঙ্গে চান করে আজকের কেনা একটা শর্টস আর স্লিভ লেস ভি নেক টিশার্ট পরে বাইরে এলাম। টি শার্টটার একটু লো কাট, ঝুকলে বুকের অনেকটা দেখা যাচ্ছে। কিন্তু বৌদি যেটা পরল তার তুলনায় আমরটা কিছুই নয়, বৌদি আমার মত একটা শর্টস আর খুব পাতলা ট্যাঙ্ক টপ পরল। এটার কোন ইন বিল্ট ব্রা নেই, খুবই লো কাট, প্রায় ৬০% স্তন অনাবৃত। কাপড়টা এত পাতলা মাইয়ের বোঁটা পরিষ্কার বোঝা যাচ্ছে। আমরা সবাই ডিনার খেয়ে নিলাম, কাল ভোরে ওদের এয়ারপোর্টে রিপর্টিং টাইম।
ডিনার খেয়ে বৌদি ওদের প্যাকিং নিয়ে একটু তদারকি করে ওদের শুয়ে পরতে বলল কারণ ওদের কাল খুব ভোরে উঠতে হবে। কিন্তু মেসোমশাই বলল “এত ঘুমিয়ে কি হবে, প্লেনেতো পুরো জার্নিটা ঘুমিয়ে কাটাব। অনু আজ প্রথম বার আমাদের বাড়িতে রাত কাটাবে, চল সবাই মিলে সেলিব্রেট করি”। মাসিমা মেসোমশাইকে পুর্ন সমর্থন জানিয়ে সবার জন্য এক বতল রেড ওয়াইন নিয়ে এল। সবার গ্লাসে পানিয় ঢালা হয়ে গেলে আমরা সবাই গ্লাসে গ্লাস ঠেকিয়ে বললাম “চিয়ার্স”। প্রথম বার ওয়াইন খেলাম, খুব ভালো লাগল। মেসোমশাই নিজে একটা সিগারেট ধরাল আর মাসিমা এবং বৌদিকে অফার করল, দুজনেই একটা করে সিগারেট তুলে নিয়ে ধরাল। তারপর আমাকে অফার করল, আমারও খুব সিগারেট খেতে ইচ্ছে করছিল কিন্তু মেসোমশাই মাসিমার সামনে সিগারেট খেতে ইতস্তত বোধ করছিলাম। বৌদি কিন্তু মাসিমার কাঁধে মাথা রেখে দিব্যি সিগারেটে সুখ টান দিতে দিতে ওয়াইন খাচ্ছিল, বুঝলাম বাবা মায়ের সামনে সিগারেট খাওয়াটা বৌদির কাছে খুবই কমন ব্যাপার। আমায় ইতস্তত করতে দেখে বৌদি বলল “তুই আমার বাব মায়ের সামনে লজ্জা পাচ্ছিস? এরা আমার বাবা মায়ের চেয়েও এদের আসল পরিচয় এরা আমার সবচেয়ে কাছের এবং প্রিয় বন্ধু। আমরা নিজেদের মধ্যে কিচ্ছু গোপন করি না। তুই আমার বন্ধুদের সামনে সিগারেট খেতে লজ্জা পাচ্ছিস কেন? তাছাড়া একটু আগে বললি না তুই আমার আর মায়ের মত মডার্ন আর ফ্রি মাইন্ডেড মেয়ে হতে চাস?” শেষ কথাটাই কাজ করল, আমি মনে মনে প্রতিজ্ঞা করলাম যে করেই হোক আমাকে বৌদিদের মত হতেই হবে। মেসোমশাইয়ের কাছ থেকে সিগারেটটা নিয়ে ধরালাম, তারপর বৌদিকে বললাম “খুশি তো”? বৌদির দিকে তাকিয়ে দেখি মায়ের কাঁধে হেলান দিয়ে থাকায় ট্যাঙ্ক টপের একটা স্ট্র্যাপ কাঁধ থেকে সরে গিয়ে ডান দিকের মাইটা পুরো জামার বাইরে বেরিয়ে গেছে। বৌদির কিন্তু সে দিকে হুঁশ নেই, আমার কথা শুনে আমার কাছে উঠে এসে একটা চুমু খেয়ে বলল “খুব খুশি”। আমি এই সুযগে বৌদির কানে কানে বললাম “তোমার ডান মাইটা বাইরে বেরিয়ে গেছে, টপটা ঠিক করে নাও”। আমার কথা শুনে বৌদি জিভ কেটে বলল “দেখেছ মা তোমাকে বলেছিলামনা এই টপটা আমার থেকে বড় সাইজের”। তারপর খুব ক্যাজুয়ালি টপটা ঠিক জায়গায় করে নিল, কিন্তু ব্যাপারটা এত ক্যাজুয়ালি করল যে একটু নড়াচড়া করলে আবার মাইটা বেরিয়ে যেতে পারে। আমি আড় চোখে মেসোমশাইয়ের দিকে তাকিয়ে দেখি উনি হাসতে হাসতে বৌদির দিকে তাকিয়ে সিগারেট খাচ্ছে। আমি বুঝতে পারলাম নিজেদের মধ্যে এরা পোশাক আশাক নিয়ে খুব একটা মাথা ঘামায় না, নগ্নতা এদের কাছে খুব কমন ব্যাপার। মেসোমশাই আরেকটা বতোল খুলতে যাচ্ছিল কিন্তু বৌদি বাধা দিয়ে বলল “আজ আর নয় কাল ভোরে উঠতে হবে”। মাসিমা বৌদির কথা সমর্থন করে মেসোমশাইকে নিয়ে ওদের শোয়ার ঘরে চলে গেল। আমি আর বৌদি আমাদের ঘরে এলাম, ততক্ষনে আবার বৌদির ডান মাইটা উন্মুক্ত হয়ে গেছে। আমি মাইয়ের বোঁটাটা চেপে ধরে বললাম “কিগো বৌদি তোমার কোন শালিনতা বোধ নেই”। বৌদি বলল “নিজের বাড়িতে, নিজের বাবা মায়ের সামনে শালিনতার কি আছে? বাবা মা আমাকে বহু বার সম্পুর্ন নগ্ন দেখেছে”। ওয়াইন খেয়ে এমনিতেই শরীরটা গরম হয়ে ছিল, এখন বৌদির নগ্ন মাই আর কথা শুনে নিজেকে ধরে রাখতে পারলাম না, বৌদিকে জড়িয়ে ধরে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। তাড়াতাড়ি আমরা দুজন দুজনের জামা কাপড় খুলে কামলীলায় মেতে উঠলাম। তারপর একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।
পরের দিন ভোরে উঠে মাসিমা মেসোমশাইকে বিমান বন্দরে ছাড়তে গেলাম। তারপর মাসির বাড়ি গেলাম সেখানে বৌদি দাদা আর নিজের বেশ কিছু জামা কাপড় প্যাক করল কারণ এখন থেকে আমরা ওখানে থাকব।

(To be continue...)

Post a Comment

0 Comments