যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩২ (Page: 32)

 


মাসির কাছে দুপুর বেলা লাঞ্চ করে আবার আমরা বৌদির বাপের বাড়ি গেলাম। বৌদি বলল “চল তোকে এখানকার রেসিডেন্সিয়াল ক্লাবটা দেখিয়ে আনি। সুইমিং কস্টিউমটা নিয়ে নে সাঁতার কাটব”। এই প্রসঙ্গে বলে নিই আমি সাঁতার কাটতে খুবই ভালবাসতাম, আমাদের বাড়ির কাছেই একটা বেশ বড় আর সুন্দর পুকুর ছিল। সেখানে গরম কালে আমরা মানে আমি আর আমার দুই দাদা নিয়মিত চান করতে যেতাম, মাঝে মাঝে দুই জেঠু আর বাবাও যেত। আমি চার বছর বয়স থেকে সাঁতার কাটতে পারি। কিন্তু যেই এইটে উঠলাম বাড়ি থেকে পুকুরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি হল, আমার খুব খারাপ লাগলেও মেনে নেওয়া ছাড়া উপায় ছিল না। আজ আবার সাঁতার কাটতে পারব বলে মনটা খুশিতে ভরে উঠল। আমি তাড়াতাড়ি কালো রঙের সুইমিং কস্টিউমটা নিয়ে বৌদির সঙ্গে রওনা হলাম। আমি টিভিতে বা সিনেমায় বহু বার সুইমিং পুল দেখলেও নিজের চোখে কখনো দেখার সৌভাগ্য হয়নি। এখানকার রেসিডেন্সাল ক্লাবটা বেশ বড় আর সুন্দর তবে সবচেয়ে আকর্ষনিয় হচ্ছে সুইমিং পুলটা। সুইমিং পুলের স্বচ্ছ নীল জল দেখে আমার তক্ষুনি জলে ঝাপিয়ে পরতে ইচ্ছে করছিল, বৌদি আমার মনের কথা বুঝতে পেরে চেঞ্জিং রুমে নিয়ে গেল সুইমিং কস্টিউম পরার জন্য। অবশ্য এরা এটাকে বলে লকার রুম, ভেতরে ঢুকে কারণ বুঝতে পারলাম সারি সারি লকার রাখা আছে পোশাক রাখার জন্য। আমরা যখন এলাম তখন সেখানে কেউ ছিল না। আমরা আমদের জামা কাপড় ছেড়ে সেগুলো লকারে রেখে কস্টিউমটা পরে নিলাম, বৌদিকে জিজ্ঞাসা করলাম “এখানে আলাদা চেঙ্গিং রুম নেই পোশাক বদলানোর? বৌদি বলল “এটাতো ফিমেল লকার রুম, এখানে আবার আলাদা প্রাইভাসির কি প্রয়োজন? তবে যারা একটু বেশি লাজুক ওই দিকে শাওয়ার বুথ গুলো আছে ওখানে গিয়ে চেঞ্জ করে। তবে বেশিরভাগ মেম্বারই এখানে চেঞ্জ করে, হাই সোসাইটিতে ফিমেল নিউডিটি খুবই কমন ব্যাপার”। বৌদি কথা শেষ হওয়া মাত্র যেদিকে শাওয়ার বুথ আছে সেদিক থেকে একটা ১৬-১৭ বছরের মেয়ে গায়ে তোয়ালে জড়িয়ে লকার রুমে ঢুকল, আমাদের দেখতে পেয়ে বলল “হাই কাবেরিদিদি”, বৌদিও ওকে বলল “হ্যালো শ্বয়েতা”, বুঝলাম মেয়েটা অবাঙালি আর সদ্য চান করে বেরিয়েছে, এখনো চুল আর শরীরের অনেক জায়গা ভিজে আছে। বৌদি মেয়েটার সঙ্গে হিন্দি আর ইংরাজি মিশিয়ে একটু কথা বলল আর আমার সঙ্গে পরিচয় করিয়ে দিল। আমরা কথা বলতে বলতে মেয়েটা পোশাক পরল, প্রথমে তোয়ালেটা খুলে সার শরীরটা ভাল করে আরেকবার মুছে নিল, তারপর লকার থেকে ব্রা আর প্যান্টিটা বার করে পরল এবং সব শেষে একটা পাতলা টি শার্ট আর খুব ছোট জিন্সের কাট অফ শর্টস পরল। আমাদের সামনে একটুও অসচ্ছান্দ বোধ করল না, বৌদিও খুব স্বাভাবিক ভাবে ওর সঙ্গে কথা বলে গেল। এরপর মেয়েটা চলে গেল এবং আমরা সুইমিং পুলে এলাম। সুইমিং পুলে সাঁতার কাটতে এক কথায় অনবদ্য লাগল। আমি পুকুরে যখন চান করতে যেতাম ফ্রক পরে যেতাম, কিন্তু এখন কস্টিউম পরে অনেক সহজ আর কমফরটেবিল লাগছে। প্রায় দু ঘন্টা আমরা দুজন পুলে কাটালাম, এই রকম দুজন সুন্দরী মেয়েকে সুইমিং কস্টিউম পরে সাঁতার কাটতে দেখে বেশ লোক সমাগম হল কিন্তু আমাদের সেদিকে ভ্রুক্ষেপ ছিল না। দুজন দুজনকে জল ছেঁটাচ্ছিলাম, ডুব সাঁতার দিয়ে অন্যের পা ধরে টানছিলাম, দুজনে এই সময়টা খুব উপভোগ করলাম। এর পর আমরা লকার রুমে গিয়ে চান করে পোশাক বদলে ঘরে গেলাম, এতক্ষন সাঁতার কেটে দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছিলাম তাই ঘুমিয়ে পরলাম। সন্ধ্যে বেলা উঠে চা জল খাবার খাওয়া শেষ হতেই কলিং বেলটা বেজে উঠল, দরজা খুলে দেখি রিনা এসেছে। আমাকে দেখতে পেয়েই জড়িয়ে ধরে বলল আজ রাত ও আমাদের সঙ্গে থাকবে। আমারও মনটা খুশিতে ভরে উঠল। এরপর প্রায় মাঝরাত অব্দি আমরা তিন জন কামলীলায় মেতে থাকলাম।

সকাল বেলা ব্রেকফাস্ট খেয়ে রিনা চলে গেল। বৌদি বলল “সঞ্জু বিকেল বেলা আসবে, আমরা ওকে নিতে এয়ারপোর্টে যাব। তবে তার আগে দাদার কাছে যাব তোর মাপ দেওয়াতে। ওখান থেকে বেরিয়ে কিছু কেনাকাটা আছে সেগুলো করে সোজা এয়ারপোর্টে চলে যাব”। আমরা দুজনেই ডেনিমের মাইক্রো মিনি স্কার্ট আর ট্যাঙ্ক টপ পরলাম, ব্রা ছাড়া কারণ দুজনের টপেই ইনবিল্ট ব্রা আছে। গাড়িতে যেতে যেতে বৌদি বলল “তুই কি পরে মাপ দিবি”? আমি বৌদিকে আমার পরশু রাতের প্রতিজ্ঞার কথাটা বললাম, বৌদি শুনে বলল “খুব ভাল আমি আমার প্রশ্নের উত্তর পেয়ে গেছি”। রকিদার কর্মস্থল খুবই সুন্দর, প্রথমেই রিসেপসন, সেখানে একটা আমার বয়িসি মেয়ে বসে আছে, বৌদিকে দেখে হেসে বলল কেমন আছেন, স্যার আপনাদের জন্য ভেতরে ওয়েট করছে। আমরা অবশ্য তখুনি ভেতরে গেলাম না, বৌদি প্রথমে আমাকে রকিদার কাজের জায়গাটা ঘুরিয়ে দেখালো। প্রথমে একটা বড় হল ঘরের মত জায়গায় ১০ জন দর্জি সেলাই মেশিনে বসে কাজ করছে, এবং ৬টা মেয়ে মাটিতে বসে এমব্রয়ডারির কাজ করছে। চারদিকে নানারকম কাপড় রাখা রয়েছে, অনেক সুন্দর সুন্দর ড্রেস হ্যাঙ্গারে ঝুলছে। বৌদি বলল এখানে সব জামা কাপড় তৈরি হয়। এরপর আমরা রকিদার অফিসে গেলাম, দশ বারো জন ছেলে মেয়ে কম্পিউটারের সামনে বসে কাজ করছে। বৌদি এরপর রকিদার চেম্বারের দরজায় নক করল, ভেতর থেকে রকিদা জিজ্ঞেস করল কে? বৌদি সাড়া দিয়ে বলল আসব? রকিদা আসতে বলাতে আমরা ভেতরে ঢুকলাম, ঢুকে দেখি রকিদা চেয়ারে বসে ল্যাপটপে কাজ করছে। আমরা ঢুকতেই রকিদা বৌদির কাছে এগিয়ে এসে ওর ঠোঁটে ঠোঁট রেখে চুমু (ফ্রেঞ্চ কিস নয়, স্রেফ ঠোঁটে ঠোঁট ছোঁয়াল) খেয়ে ওকে গ্রিট করল, তারপর আমার দিকে তাকিয়ে বলল “অনেন্দিতা কেমন আছ”? রকিদার কাঁধ অব্দি লম্বা কোঁকরানো চুল, দুকানের দুল, ঠোঁটে লাল লিপ্সটিক আর ওর ন্যাকা ন্যাকা উচ্চারন শুনে খুব হাসি পাচ্ছিল, কিন্তু নিজেকে সংযত করলাম। রকিদার মধ্যে ছেলেদের থেকে মেয়েদের বৈশিষ্টই বেশি, আমি এগিয়ে গিয়ে রকিদাকে জড়িয়ে ধরে ওর দুগালে চুমু খেয়ে ওকে গ্রিট করলাম। রকিদা অবাক হয়ে বলল “আমিতো নিজের চোখকে বিশ্বাস করতে পারছিনা, এর আগে যে অনেন্দিতাকে আমি চিনতাম আর তুমি সেই একি ব্যক্তি কিনা”? বৌদি বলল “ও একই ব্যক্তি, কিন্তু ও ঠিক করেছে ও আর আগের মত থাকবে না, আমার মত খোলামেলা আউটগোয়িং মডার্ন মেয়ে হিসেবে বাকিটা জীবন কাটাবে”। রকিদা বলল “খুব ভাল কথা, তোমায় প্রথম দেখে আমি নিজেকে বলেছিলাম ইসঃ এত সুন্দরী একটা মেয়ে এত আনফ্যাশনলি ড্রেস করেছে। আমি কাবেরিকেও অনেকবার বলেছি তোমার মত সুন্দরী সেক্সি মেয়ের জন্য পোশাক বানাতে পারলে আমার খুব ভাল লাগবে। আজ আমার ইচ্ছা পুরন হওয়ায় আমার খুব ভাল লাগছে”। তারপর আমার পা থেকে মাথা পর্যন্ত একবার ভাল করে দেখে নিয়ে বলল “আজ তোমায় খুব সুন্দর আর সেক্সি লাগছে, এত সুন্দর বডি তোমার একটু স্কিন না শো করলে মানায়”। রকিদার প্রসংসা শুনে আমি একটু ব্লাশ করলাম, তারপর আমার মাপ নেওয়ার জন্য একটা আলাদা ঘরে নিয়ে গেল। যেতে যেতে বলল “তুমি আউটগোয়িং মডার্ন হচ্ছো ভাল কথা কিন্তু কাবেরির মত মডার্ন আউটগোয়িং হওয়া বেশ কঠিন কাজ, তুমিতো জাননা ওর সব কির্তি কলাপ……..”। বৌদি ওকে থামিয়ে বলল “অনু সব জানে, আর ও যে প্রায় আমার মতই লিবারাল হয়ে গেছে তার প্রমান এক্ষুনি পাবি”। রকিদা একটু অবাক হয়ে বলল “মানে”? বৌদি বলল “মানে খুব সোজা, তুই যেভাবে আমার মাপ নিস, সেভাবে অনুও মাপ দেবে”। রকিদার কয়েক সেকেন্ড লাগল বৌদির কথাটা মগজে ঢুকতে, কিন্তু ঢুকতেই চোখটা জ্বলজ্বল করে উঠল, বলল “I can’t wait to see her naked” (ওকে নগ্ন দেখতে আমি আর অপেক্ষা করতে পারছি না)। বৌদি বলল “তোর মেয়েদের ল্যাংটো দেখেতে চাওয়া নিয়ে বাড়াবাড়ি দেখে আমার মাঝে মাঝে তোর সমকামিতা নিয়ে আমার সন্দেহ হয়”।

আমি ওদের কথাবার্তা শুনে একটু লজ্জা পেলেও, পরশু করা প্রতিজ্ঞার কথা মনে করে জামা কাপড় খুলতে লাগলাম। ওরা নিজেদের মধ্যে কথাবার্তা চালিয়ে যাচ্ছিল। রকিদা বৌদির খোঁচার উত্তরে বলল “এতে সমকামি বিপরীতকামির কি আছে, অনুর মত সুন্দরী মেয়ের শরীর সবাই এ্যাডমায়ার করবে”। ততক্ষনে আমি জামা কাপড় খুলে সম্পুর্ন ল্যাংটো হয়ে গেছি, রকিদা বড় বড় চোখ করে আমার গোটা শরীরটা খুঁটিয়ে খুঁটিয়ে দেখছিল। আমার একটু লজ্জা লাগলেও আমি আমার শরীরের কোন লজ্জা স্থান আড়াল করলাম না, হাত দুটো পাশে রেখে রকিদাকে আমার নগ্ন শরীরটা ভাল করে দেখার সুযোগ করে দিলাম। কারণ রকিদার মত ছেলের সামনে যদি আমি লজ্জা পেয়ে পিছিয়ে আসি তাহলে কোনদিন আমার প্রতিজ্ঞা সফল হবে না। বৌদিও আমায় দেখতে দেখতে বলল “ঠিক বলেছিস দাদা। তবে অন্যদের কথা জানিনা, আমাদের মত উভকামিরা ওকে দেখলে নিজেকে ঠিক রাখতে পারবে না। আমারতো ইতিমধ্যে প্যান্টিটা ভিজতে শুরু করেছে”। রকিদা বৌদিকে একটা গাট্টা মেরে বলল “তুই তোর ননদকেও ছাড়িসনি”। বৌদি বলল “নিজের পিসিমনির সঙ্গে সেক্স করেছি তো ও কোন ছাড়, আমায় কি পাগল কুত্তায় কামড়েছে যে ওর মত সুন্দরী মেয়েকে ছেড়ে দেব”। এবার আমায় ইন্টারফিয়ার করতে হল, বললাম “আমাকে এইভাবে ল্যাংটো করে দাঁড় করিয়ে তোমরা ভাই বোন শুধু নিজেদের মধ্যে ঝগড়া করবে”? আমার কথা শুনে রকিদা আবার ন্যাকা সুরে বলল সরি, তারপর মাপার ফিতেটা নিয়ে আমার কাছে এগিয়ে এসে বলল “অনু আমি দেশি বিদেশি অনেক সুন্দরী মেয়ের শরীর দেখেছি, কিন্তু তোমার মত সুন্দরী আগে দেখিনি”।

(To be continue...)


Post a Comment

0 Comments