যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩৩ (Page: 33)


 তারপর বৌদির দিকে তাকিয়ে বলল “আমার জীবনে দেখা সেরা দুজন মেয়ে হল তোরা দুজন”। বৌদি বলল “ঠিক আছে আর বার খাওয়াতে হবে না, নিজের কাজ কর”। রকিদা খুব পেশাদার ভাবে আমার শরীরের মাপ নিল, পরশুর লঞ্জ্যরি শপের মত শুধু আমার বুক, কোমর আর পাছার নয়, দেহের প্রায় প্রতিটা অঙ্গের (হাত, পা, কাঁধ, গলা ইত্যাদি) মাপ নিল। মাপ নিয়ে বৌদিকে বলল “তোর আর অনুর মাপ প্রায় এক বিষেশত আপার বডিতে, ও তোর থেকে একটু লম্বা এই যা। তোর বেশির ভাগ পোশাক ওর হবে”। বৌদি এবার রকিদাকে একটা ছোট্ট গাট্টা মেরে বলল “সেটা আমরা অলরেডি জানি”। আমি আবার আমার জামা কাপড় পরতে যাচ্ছিলাম কিন্তু রকিদা আমায় বাধা দিয়ে বলল, “আমার সঙ্গে শুভদীপের কথা হয়েছে ও তোমার জন্য বিভিন্ন ধরনের অনেক গুলো ড্রেস বানাতে চায়”। তারপর একটা খুব সুন্দর লাল রঙের জরদৌসি শাড়ি আমার হাতে দিয়ে বলল “তার মধ্যে এইটা অলরেডি বানানো ছিল, আমার মনে হয় এটা তোমায় খুব মানাবে। Please try it on” (এটা পরে দেখ)। আমি জিজ্ঞাসা করলাম “কোন সায়া ব্লাউজ ছাড়াই পরব”? রকিদা হেসে বলল “আমিতো তোমার মাপ জানতাম না তাই ব্লাউজ বানাইনি, পরের বার এর সঙ্গে খুব সুন্দর আর সেক্সি চোলি বানিয়ে দেব পরার জন্য আর এর নিচে সায়া পরার কোন প্রয়োজন নেই। শাড়িটা যথেষ্ট মোটা এর নিচে শুধু প্যান্টি পরলেই চলবে”। আমি আর কোন কথা না বাড়িয়ে শাড়িটা পরতে লাগলাম, রকিদা বলল “কোন পোশাকের সঙ্গে কি অন্তর্বাস পরবে বা পরবে না আমি সব বলে দেব, তোমার কোন অসুবিধা হবে না”। শাড়িটা পরে আমি আঁচল দিয়ে মাই দুটো ঢেকে আয়নার সামনে দাঁড়ালাম, আমায় খুব সুন্দর দেখাচ্ছিল। রকিদা আমায় আমার হাই হিল জুতোটা পরে ঘরের এ কোনা থেকে ও কোনা হাঁটতে বলল। আমি সেই মত হাঁটতে লাগলাম, ওরা দুজনে দুটো চেয়ারে পাশাপাশি বসে আমায় দেখছিল। ওদের দিকে হাঁটে যাওয়ার সময় হঠাৎ আমার আঁচিলটা খুলে পরে গেল আর আমার সুন্দর সুডল স্তন দুটো উন্মুক্ত হয়ে গেল, আমি সঙ্গে সঙ্গে আঁচলটা ঠিক করে নিলাম। বৌদি রকিদাকে কুনুই দিয়ে একটা খোঁচা মেরে বলল “যদি এটা কোন ফ্যাশান শোয়ের স্টেজ হত কি দারুন হত বলতো”? কিন্তু রিকিদা বৌদির কথার কোন জবাব না দিয়ে আমার কাছে উঠে এসে আমার গালটা টিপে বলল “তোমাকে খুব সুন্দর মানিয়েছে”। তারপর বৌদির দিকে ঘুরে বলল “তবে একটা বিষয়ে আমি তোর সঙ্গে একমত, অনু যদি মডেলিং করে খুব নাম করবে”। তারপর আমার দিকে তাকিয়ে বলল “তোমার যদি কোন দিন মডেলিং করার ইচ্ছা হয় আমায় জানিও”।
আমি কিছু বলার আগেই দরজায় কেউ নক করল, রকিদা জিজ্ঞেস করল কে? ও পাশ থেকে একটা মেয়ে উত্তর দিল আমরা। রকিদা সঙ্গে সঙ্গে ওদের ভেতরে আসতে বলল, দেখি একটা ছেলে আর একটা মেয়ে ঢুকল। ছেলেটা রকিদার মত সাজগোজ করেছিল (লম্বা চুল, কানে দুল, ঠঁটে লিপ্সটিক) আর মেয়েটা একটা মিনি স্কার্ট আর সাদা স্লিভলেস লো কাট ব্লাউজ পরেছিল। মেয়েটার গায়ের রঙ শ্যামলা, মেয়েটাকে মোটামুটি সুন্দরী বলা চলে। বুঝলাম এরা বৌদির পুর্ব পরিচিত, বৌদি দুজনের গালে চুমু খেয়ে গ্রিট করে বলল “তোমরা এই রকম সবসময় নক করে ঢোক নাকি”? মেয়েটা বলল “না না, শুনলাম স্যার কোন গুরুত্বপুর্ন ক্লায়েন্ট এ্যাটেন্ড করছে তাই”। বৌদি তখন আমার দিকে তাকিয়ে বলল “দেখছিস তোর কত ইম্পরটেন্স (importance)”। তারপর ওদের দিকে ফিরে বলল “আলাপ করিয়ে দিই আমার ননদ অনেন্দিতা, আর এরা…………”, রকিদা বৌদিকে বাধা দিয়ে বলল “এ হচ্ছে রাত্রি আর এ হচ্ছে অরুন, আমার দুই সহকর্মি। আমার ডান হাত আর বাঁ হাত”। ওরা দুজন আমার গালে চুমু খেয়ে আমাকে গ্রিট করল। বৌদি বলল “অরুনের আরেকটা পরিচয় আছে, ও দাদার বয় ফ্রেন্ড”। তারপর অরুনকে খোঁচা মেরে হাসতে হাসতে বলল “এবার থেকে আমি তোমায় বৌদি বলে ডাকব”। অরুন বৌদির ইয়ার্কিতে রাগ না করে বলল “এ দেশে যত দিননা আইন পরিবর্তন হচ্ছে, তোমার ইচ্ছে থাকলেও পারবে না”। অরুন এরপর রকিদাকে বলল “আমি ভেতরে ঢুকে ওকে দেখে ভাবলামতো বুঝি কোন মডেল……”, বৌদি ওকে শেষ করতে না দিয়ে হাসতে হাসতে বলল “তোমরা যদি আর দুমিনিট আগে আসতে……”। রাত্রি এবার একটু কৌতুহল নিয়ে জিজ্ঞাসা করল “কি ব্যাপার”? “ওয়াড্রব ম্যালফাংশন” (Wardrobe malfunction) বলে বৌদি বিস্তারিত ভাবে পুরো ব্যাপারটা ওদের বলল। আমার খুব লজ্জা লাগছিল কিন্ত বৌদি সে সবের তোয়াক্কা করল না, রাত্রি সব শুনে আমার দিকে তাকিয়ে বলল “সত্যি খুব বড় মিস হয়ে গেছে”। অরুন কিছু বললনা তবে হাসতে হাসতে ঘাড় নাড়িয়ে রাত্রিকে সমর্থন করল। বৌদি বলল “তোমাদের আফশোস করতে হবে না, আমি বলছি অনু তোমাদের পুরো ব্যাপারটা আরেকবার রিওয়াইন্ড করে দেখাবে”। আমি বৌদির দিকে কটমট করে তাকাতে বৌদি বলল “কি হল ভুলে গেলি পরশুর প্রমিস”? অরুন, রাত্রি দুজনের কেউই আমার প্রতিজ্ঞার বষয়ে কিছু জানত না তাই ওরা বৌদির কথা বুঝতে পারল না। বৌদি ওদের দিকে তাকিয়ে বলল “অনু পরশু রাতে প্রতিজ্ঞা করেছে আমার মত লিবারাল ফ্রি মাইন্ডের মেয়ে হবে।
তোমরাতো জানো লন্ডনে দাদার ফ্যাশন শোয়ে কিরকম হয়েছিল, আমি যদি অত অচেনা লোকের সামনে একটা স্তন অনাবৃত করে বা সম্পুর্ন ট্রান্সপারেন্ট চোলি পরে ক্যাটওয়াক করতে পারি তাহলে ও আমাদের সামনে কেন পারবে না”? আমি বৌদির যুক্তি মেনে নিলাম, বললাম ঠিক আছে আমি রাজি। আমার কাছে এটা কোন বড় ব্যাপার বলে মনে হল না কারণ বৌদি আর রকিদা ইতিমধ্যে ব্যাপারটা দেখেছে আর রাত্রি এবং অরুনের সামনে মাই দেখাতে খুব একটা লজ্জা লাগছিল না কারণ রাত্রি মেয়ে আর অরুনকে আমার ছেলের থেকে মেয়েই লাগছিল বেশি। তাছাড়া আগেই বলেছি আমি সাবমিসিভ চরিত্রের তাই এভাবে আমার মাই দেখাতে অর্ডার করাতে আমি মনে মনে খুশিই হলাম। আমি আবার পিছিয়ে গিয়ে ওদের দিকে মুখ করে দাঁড়ালাম, তারপর ওদের দিকে হাঁটতে লাগলাম। দেখি চার জনেই খুবই মনযোগ দিয়ে আমায় দেখছে। ওদের থেকে অট দশ কদম দূরে রাত্রির দিকে তাকিয়ে ওকে একটা চোখ মারলাম আর সেই সঙ্গে কাঁধটা ঝাকালাম, সঙ্গে সঙ্গে আঁচলটা পরে গিয়ে আমার সুন্দর মাই দুটো উন্মুক্ত হয়ে গেল। আমি কিন্তু আগের বারের মত সঙ্গে সঙ্গে আঁচলটা তুলে নিলামনা প্রায় ৫ সেকেন্ড ওদের আমার সুন্দর মাই দুটো দেখিয়ে আঁচলটা ঠিক করে নিলাম। ওদের কাছে যেতেই ওরা সবাই হাততালি দিয়ে উঠল, আমার একটু লজ্জা লাগলেও বললাম থ্যাঙ্ক ইউ।
রাত্রি বলল “অনু তুমি কিন্তু মডেল হলে খুব নাম করবে, একজন সফল মডেল হওয়ার সমস্ত গুণ তোমার মধ্যে আছে”। রকিদা বলল “আমি অলরেডি ওকে অফার দিয়ে রেখেছি”। এরপর রাত্রি রকিদাকে বলল “স্যার কাবেরিকে ওর নতুন ড্রেসটা দেখিয়েছেন”? রকিদা আবার ন্যাকার মত জিভ কেটে বলল “দেখেছ, একদম ভুলে গেছি। কাবেরি তোর জন্য একটা সুন্দর ড্রেস বানিয়েছি”। অরুন পাশের হ্যাঙ্গার থেকে ড্রেসটা আনতে গেল আর বৌদি সঙ্গে সঙ্গে ওর টপ আর স্কার্টটা খুলে শুধু প্যান্টি পরে সবার সামনে দাঁড়াল। রাত্রি আর অরুনের প্রতিক্রিয়া দেখে বুঝতে পারলাম বৌদিকে এই অবস্থায় ওরা এর আগেও বহুবার দেখেছে। অরুনের হাত থেকে ড্রেসটা নিয়ে পরতে যাওয়ার আগে বলল “আনুকে দেখে আমার প্যান্টিটা পুরো ভিজে গেছে”, তারপর প্যান্টিটা খুলে সবার সামনে সম্পুর্ন নগ্ন হয়ে দাঁড়াল। রকিদা, অরুন ও রাত্রি সবাই বৌদির কান্ড দেখে হাসতে লাগল। ওদের হাসতে দেখে বৌদি বলল “তোমাদের তিন জনেরই মেয়েদের প্রতি কোন সেক্সুয়াল অ্যাটট্রাকশান নেই তাই তোমরা আমার ব্যাপারটা বুঝতে পারছ না”। আমি বৌদিকে বললাম “একটু সুযোগ পেলেই হল তুমি সবার সামনে নগ্ন হওয়ার জন্য পা বাড়িয়েই থাক”। বৌদি হেসে বলল “একদম ঠিক, শরীর দেখাতে আমি খুব ভালবাসি। তাই সব সুযগের সদ্ব্যবহার করি, তুই যেদিন আমার মত শরীর দেখাতে কোন সঙ্কোচ বোধ করবি না, স্থান, কাল, পাত্র যাই হোক, সেদিন বুঝবি তোর প্রতিজ্ঞা পালন হয়েছে”। রাত্রি উঠে গিয়ে কয়েকটা টিস্যু পেপার নিয়ে এসে বৌদির কাছে গেল, বৌদি হাত বাড়িয়ে সেগুলো নিতে গেল কিন্তু রাত্রি নিজে ওগুলো দিয়ে ওর গুদটা ভাল করে মুছিয়ে দিল। এর পর বৌদি ড্রেসটা পরলো। ড্রেসটা একটা ক্লাব ওয়্যার, সবুজ রঙের হল্টার নেক ওয়ান পিস ব্যাকলেস ড্রেস। সামনেটা খুবই লো কাট, বৌদির মাইয়ের অন্তত দুইঞ্চি নিচে অব্দি। ড্রেসটা নিচে বৌদির থাইয়ের মাঝামাঝি এসে শেষ হয়েছে। ড্রেসটা খুবই ভালো ফিট করেছে বৌদিকে, বিশেষ করে ড্রেসটা খুব টাইট ফিটিং হওয়ায় খুব সুন্দর আর মোহময়ি খাঁজের সৃষ্টি হয়েছে। বৌদি ড্রেসটা পরে আয়নার সামনে দাঁড়াল, ভাল করে বিভিন্ন এঙ্গেলে নিজেকে দেখতে দেখতে বলল “বাঃ খুব সুন্দর, আমার খুব পছন্দ হয়েছে। কত দামরে এটার দাদা”? রকিদা বলল “দাম জেনে দরকার নেই কারণ এটা আমার তরফ থেকে তোকে ছোট্ট একটা উপহার, অনুর মত একজন সুন্দরী কাস্টমার দেওয়ার জন্য”। বৌদি একটু ন্যাকা গলায় বলল “উপহার না উৎকোচ, এত বড় শাঁসালো খদ্দের দেওয়ার জন্য”? রকিদা বৌদির কথা গায়ে না মেখে আমার কাছে এসে আমার কাঁধ দুটো ধরে বলল “তোমার মত সুন্দরী মেয়ের ড্রেস ডিজাইন করতে পেরে আমি সত্যিই নিজেকে সম্মানিত বোধ করছি, কাবেরির কথাও ঠিক, আমার পোশাক তোমার মত সুন্দরী সেক্সি মেয়ে বম্বের মত শহরে পরলে আমার খুব পাবলিসিটি হবে”।

(To be continue...)

Post a Comment

0 Comments