যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩৪ (Page: 34)


 রকিদা ঠিকই বলেছিল, বিয়ের পর যখন বম্বেতে বিভিন্ন পার্টি বা অন্যান্য অনুষ্ঠানে ওর ডিজাইন করা পোশাক পরতাম, প্রায় সকলেই খুব তারিফ করত। তারা আমার ডিজাইনারের নাম জানতে চাইত এই রকম পোশাক কেনার জন্য। বুঝতে পারতাম আমার সাহায্যে রকিদার ভালই লক্ষি লাভ হচ্ছে) । এরপর বৌদি আবার ড্রেসটা খুলে অরুনকে দিয়ে দিল, কিন্তু নিজের জামা কাপড় না পরে আমার কাছে এগিয়ে এসে বলল “কিরে তুই সারাদিন এই শাড়িটা পরে থাকবি নাকি”? বুঝতে পারলাম অরুন আর রাত্রির সামনে বৌদি আমাকে ল্যাংটো করতে চাইছে, আমারও বৌদির মত নিজের শরীরটা ওদের দেখাতে ইচ্ছে করছিল। আমি একটু আগে বৌদির উপদেশটা মনে করে শাড়িটা খুলে সম্পুর্ন নগ্ন হয়ে ওদের সামনে দাঁড়ালাম। রাত্রি বড় বড় চোখ করে আমার চাঁচা গুদটা দেখছিল, অরুনকে অবশ্য অতটা মনযোগি হতে দেখলাম না। রাত্রিকে ভাল করে আমার গুদটা দেখতে দেওয়ার জন্য আমি পা দুটো আরেকটু ফাঁক করে দাঁড়ালাম। ঠিক সেই সময় দরজায় কেউ নক করল, রকিদা চেঁচিয়ে জিজ্ঞেস করল কে? ওপাশ থেকে একটা মেয়ে উত্তর দিল “আমি দাদাবাবু, কফি এনেছি”। রকিদা একবার বৌদির দিকে তাকাল, বৌদি পজিটিভ ইঙ্গিত করাতে রকিদা মেয়েটাকে ভেতরে আসতে বলল। মেয়েটাকে দেখে বুঝলাম মেয়েটা এখানে পরিচারিকার কাজ করে, বয়স ২৬-২৭ হবে দেখতে মোটামুটি। মেয়েটা আমাদের দুজনকে সম্পুর্ন নগ্ন দেখে একটু অবাক হলেও মুখে কিছু প্রকাশ করল না, চুপচাপ সকলের হাতে কফির কাপ তুলে দিচ্ছিল। বৌদিও দেখলাম ওর উপস্থিতি সম্পুর্ন অগ্রাহ্য করে অরুনের সঙ্গে ড্রেসটা নিয়ে আলোচনা করছিল। আমার অবশ্য একটু লজ্জা লাগছিল, বুঝলাম বৌদির মত হতে আমার এখনো সময় লাগবে। মেয়েটা চলে গেলেও বৌদি পোশাক পরার কোন উচ্চবাচ্চ না করে একটা চেয়ারে বসে পা নাচাতে নাচাতে কফি খেতে লাগল, আমিও তাই এই নিয়ে কিছু বললাম না। এসিতে এইভাবে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে থাকায় আমার বেশ শীত শীত করছিল তাই গরম কফি খেতে খুব ভাল লাগছিল।
কফি খেতে খেতে রাত্রি বলল “সত্যি কাবেরি আমি তোমাদের সাহসের প্রশংসা না করে পারছি না……” বৌদি বলল “আমার থেকে বেশি প্রসংসা প্রাপ্য অনুর”। রাত্রি বলল “নিশ্চই, তবে তোমাদের মত সুন্দর ফিগার থাকলে সবাইকে দেখানো উচিত”। বৌদি হেসে বলল “তোমার ফিগার খারাপ কেন বেশ ভালোই, তোমারও নগ্ন হওয়া উচিত”। রাত্রি এর উত্তরে বলল “না বাবা আমার দ্বারা এসব হবে না, আমি তোমাদের মত অত ডেয়ারিং নয়”। বৌদি উঠে ওর কাছে এসে বলল “সবাইতো আর ডেয়ারিং হয়ে জন্মায় না, এইযে অনু ওতো এই কদিন আগেও গলা থেকে পা পর্যন্ত ঢাকা পোশাক পরত, আর এখন কত সহজে সবার সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে কফি খাচ্ছে। সেই তুলনায় তুমিতো যথেষ্ট মডার্ন আর আউট গোয়িং, তোমার অবশ্যই নগ্ন হওয়া উচিত”। এই বলে বৌদি অরুন আর রকিদাকে ইসারায় বলল রাত্রিকে একটু চেপে ধরতে। সেইমত অরুন বৌদিকে সমর্থন করে মুচকি হাসতে হাসতে বলল “তুই একজন ফ্যাশন ডিজাইনার, আমাদের পেশায় লজ্জা শরমের কোন স্থান নেই”। রকিদা বলল “একদম ঠিক, তাছাড়া আমরাতো তোর নিজের লোক, (পরে জেনেছিলাম রাত্রি অরুন আর রকিদাকে ভাইফোঁটা দেয়) আর কাবেরি আর অনু দুজনেই সম্পুর্ন নগ্ন”। আমি রাত্রির অবস্থাটা বুঝতে পারলাম, তাই ওর কাছে গিয়ে বললাম “একটা কথা স্বীকার কর, আমাদের দুজনকে এইভাবে শরীর দেখাতে দেখে তোমারও নিজের শরীর দেখাতে খুব ইচ্ছা করছে”। রাত্রি চুপ করে থাকল বুঝলাম আমার কথার সঙ্গে একমত, তখন ওকে বললাম “তাহলে আর দেরি করছো কেন, পোশাকটা খুলে ফেল দেখবে খুব এনজয় করছো”। রাত্রি তবু চুপচাপ বসে রইল, তখন বৌদি আর আমি ইনিসিয়েটিভ নিয়ে ওকে দাঁড় করিয়ে একে একে ওর সব পোশাক খুলে দিতে লাগলাম, রাত্রি কোন বাধা দিলনা। ওকে সম্পুর্ন নগ্ন করে একবার পা থেকে মাথা পর্যন্ত দেখলাম, আমার প্রথমে ওকে দেখে মোটামুটি সুন্দরী মনে হয়েছিল কিন্তু এখন ওকে সম্পুর্ন নগ্ন দেখে মোটামুটি নয় অসাধারন সুন্দরী লাগছে। আসলে তখন ওর শরীরের সবচেয়ে সুন্দর অঙ্গ অর্থাৎ ওর সুন্দর সুন্দর টানা টানা কালো হরিণ চোখ আর সুডল স্তন দুটো সানগ্লাস আর ব্লাউজে ঢাকা ছিল, এখন সেগুলো খুলে ফেলায় ওর আসল রূপ সকলের নজরে এল। রাত্রির ফিগারটাও যথেষ্ট ভাল বিশেষ করে ওর মাইটা আমাদের দুজনের থেকে বেশ বড়, মনে হয় ডি কাপ হবে। গুদের কাছে বালটা খুব সুন্দর ডিজাইন করে ছাটা। বৌদি সেই দেখে বলল “বাঃ তোমার বুশটাতো (Bush) খুব সুন্দর, কে কেটে দিয়েছে”? রাত্রি একটু রাগি গলায় বলল “কাবেরি কি হচ্ছে”? বৌদি কিন্তু না থেমে হাসতে হাসতে বলল “রাগ দেখালে হবে, তুমি যে ব্যাপারটা খুব এনজয় করছো তা এই দুটো দেখলেই বোঝা যায়”। এই বলে বৌদি রাত্রির শক্ত কালো মাইয়ের বোঁটা দুটো আঙুল দিয়ে মুচরে দিল, বুঝতে পারলাম এই রকম সবার সামনে ল্যাংটো হয়ে ফাঁড়িয়ে থাকায় ও যৌনোত্তেজিত হয়ে পরেছে আর ওর মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে গেছে। ওকে দেখে আমার জুতো কেনার কথাটা মনে পরে গেল, অর্ণবকে আমার গুদটা দেখিয়ে আমি ঠিক একই রকম গরম হয়ে গিয়েছিলাম। বৌদি আবার রাত্রিকে বলল “বুঝতে পারছি তুমি গরম হয়ে গেছো, তুমি চাইলে আমরা দুজন তোমার শরীর ঠান্ডা করে দিতে পারি”। রাত্রি একটু কৌতুহলি চোখে বৌদির দিকে তাকাল, বৌদি বলল “আমি আর অনু দুজনেই বাইসেক্সুয়াল, তুমি যদি রাজি হও………”, রাত্রি বৌদিকে থামিয়ে দিয়ে বলল “কিন্তু আমিতো…….”, এবার বৌদি ওকে শেষ না করতে দিয়ে বলল “আমি জানি, কিন্তু এক্সপিরিমেন্ট করতে ক্ষতি কি”? রাত্রি একটু চিন্তা করে বলল “ওকে”, বৌদি রকিদার দিকে তাকিয়ে ওকে আর অরুনকে বাইরে যেতে ইসারা করল। রকিদা আর অরুন দুজনেই একযোগে বলল “আমারাও একটু একা থাকতে চাই”। রাত্রির সুন্দর, মসৃন কৃষ্ণাঙ্গ ত্বক দেখে আমার ঝিমলির কথা মনে পরে যাচ্ছিল, তাই রকিদা আর অরুন বাইরে যেতেই আমি রাত্রির দিকে আমার ঠোঁটটা বাড়িয়ে দিলাম। রাত্রি আমার দিকে চোখ বন্ধ করে ঠোঁটটা বাড়িয়ে দিল, আমরা একে অপরকে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। রাত্রি খুবই ভাল চুমু খায়, আমরা বেশ কিছুক্ষন একে অপরকে চুমু খেলাম। বৌদি সেই সময় আমার মাই দুটো পালা করে চুষছিল আর টিপছিল, আমি আর রাত্রি পরষ্পরের থেকে আলাদা হতেই বৌদি আমাকে ছেড়ে রাত্রিকে চুমু খেতে লাগল আর আমি বৌদির মত ওর মাই দুটো চুষছিলাম আর টিপছিলাম। ওরা শেষ করতেই রাত্রি বলে উঠল “ওয়াও, আমি সপ্নেও ভাবতে পারিনি একজন মেয়েকে চুমু খাওয়া এত উপভোগ্য হতে পারে”। আমি আর বৌদি দুজনে একসঙ্গে বললাম “ডার্লিং, এটাতো সবে শুরু!”।
এই বলে আমরা দুজন ওকে ঘরের সোফা সেটটার মাঝখানে বসিয়ে দুজন দুপাশে বসলাম আর একটা করে মাই মুখে পুরে চুষতে লাগলাম। রাত্রি আনন্দে ছটফট করতে লাগল, আমরা এইভাবে বেশ কিছুক্ষন ওর মাই চুষলাম। তারপর বৌদি নিচে নেমে ওর ভিজে গুদটা চাটতে আরাম্ভ করল আর আমি পালা করে একটা মাই চুষছিলাম আর একটা মাই টিপছিলাম। মিনিট দুয়েক পর আমি আর বৌদি স্থান পরবর্তন করলাম, রাত্রির গুদে মুখ লাগিয়ে দেখি হড়হড় করে কামরস বেরোচ্ছে। আমি আমার জিভটা যতটা সম্ভব ওর গুদে ঢুকিয়ে দিলাম, ও আনন্দে কোঁকিয়ে উঠল। এরপর খুব দ্রুত বেগে আমার জিভ দিয়ে ওকে চুদতে লাগলাম, বৌদি ওর মাই চুষতে চুষতে ওর চুলে বিলি কাটছিল। আমাদের যৌথ আক্রমনে রাত্রি বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারল না, জল ছেড়ে সোফায় নেতিয়ে পরল। রাত্রির অর্গ্যাসম হয়ে যাওয়ার পর আমি আর বৌদি সিক্সটি নাইন পজিসনে একে অপরের গুদ চাটতে লাগলাম, আমাদেরও অল্পক্ষনেই অর্গ্যাজম হয়ে গেল। এরপর আমরা তিন জনেই সোফায় গা এলিয়ে দিয়ে কিছুক্ষন চুপচাপ বসে রইলাম। বৌদি প্রথমে কথা বলল, রাত্রিকে জিজ্ঞাসা করল “কেমন লাগল”? এর উত্তরে রাত্রি আমাদের দুজনকে প্রথমে চুমু খেল তারপর বলল “এত ভাল অর্গ্যাসম আমার আগে কখনো হয়নি, আমি বেশ কয়েক জন ছেলেকে চুদেছি কিন্তু এত সুখ আগে কখনো পাইনি। তোমাদের দুজনকে কি বলে যে ধন্যবাদ দেব বুঝতে পারছি না”। বৌদি বলল “খুব সোজা, আমাদের ধন্যবাদ দেওয়ার সর্বশ্রেষ্ঠ পথ হচ্ছে এই কাজটার পুনরাবৃত্তি করা”। আমি সঙ্গে সঙ্গে বললাম “আমি এই বিষয়ে বৌদির সঙ্গে সম্পুর্ন একমত”। রাত্রি বলল “আমি সপ্নেও ভাবতে পারিনি মেয়েদের সঙ্গে সেক্স করে এত সুখ পাব”। বৌদি বলল “অনেক বাইসেক্সুয়াল মেয়েই নিজেদের বাইসেক্সুয়ালি সম্বন্ধে অবহিত নয়, কিন্তু তোমায় প্রথম দিন দেখেই আমি বুঝেছিলাম তুমি বাইসেক্সুয়াল। সেদিন তুমি যেভাবে আমার নগ্ন শরীর ললুভ দৃষ্টিতে দেখছিলে…….”, রাত্রি বলল “সত্যি মেয়েদের বিশেষ করে তোমার নগ্ন শরীর দেখলে আমার শরীরে একটা অদ্ভুত অনুভুতির সৃষ্টি হত, আমি খুব সেক্সুয়ালি এক্সাইটেড হয়ে যেতাম”। বৌদি বলল “ইডিয়ট, এই কথাটা আগে বলনি কেন? তাহলে আগে থেকে তোমার সঙ্গে আনন্দ করা যেত”। আমি বললাম “যাকগে, যা হয়ে গেছে হয়ে গেছে, এখন সেসব ভেবে লাভ নেই। বরং এই ভেবে আনন্দ করা উচিত আগামি দিনে আমরা একসঙ্গে এইভাবে আরো আনন্দ করতে পারবো”। আমার কথা শুনে দুজনেই আমাকে জড়িয়ে ধরে বলল “নিশ্চই”। এই সময় দরজায় টোকা মেরে রকিদা জিজ্ঞাসা করল “ভেতরে আসতে পারি”? আমাদের দুজনের কোন আসুবিধা ছিল না, তাই আমরা রাত্রির দিকে উত্তরের জন্য তাকালাম, রাত্রি নর্মালি বলল “স্যার ভেতরে এসো”।

(To be continue...)

Post a Comment

0 Comments