যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩৫ (Page: 35)


 রকিদা আর অরুন ভেতরে ঢুকলো, আমাদের তিন জনকে নগ্ন দেখে ওরা বেশ খুশি হল। ওদের মুখে একটা তৃপ্তির ভাব লক্ষ্য করলাম, বুঝলাম আমাদের মতই ওদেরও সময়টা ভালোই কেটেছে। রাত্রি বলল “আমার আর ল্যাংটো হয়ে থাকতে লজ্জা করছে না। আমি ক্লাবের লকার রুম বা স্পাতে গেলে অনেক মেয়ের সামনে নগ্ন হয়েছি তাই এখানে খুব একটা আলাদা লাগছে না কারণ অরুন আর স্যারকে আমি ছেলে হিসাবে গন্য করি না”। আমিও ওকে সমর্থন করে বললাম “আমারও তোমাদের দুজনের সামনে ল্যাংটো হয়ে থাকতে লজ্জা লাগছে না”। রকিদা আর অরুন একসঙ্গে বলল “আমাদের সৌভাগ্য, তোমরা আমাদের সম্বন্ধে এইরকম ভাবো না হলে তোমাদের মত এত সন্দর দুজনকে আমাদের নগ্ন দেখা হত না”। ওদের কথায় আমরা তিন জনই খুব হাসলাম। রাত্রি বলল “আমি কিন্তু এই রকম ভাবে ছেলেদের মানে আসল পুরুষ মানুষদের সামনে ল্যাংটো হতে পারব না”। বৌদি বলল “এটাতো এনজয় করার জন্য, তুমি যদি শরীর দেখাতে কমফরটেবিল ফিল না কর দেখাবে না। আমাদের দেখাতে ভাল লাগে আমরা দেখাই”। রাত্রি বলল “ঠিকই কিন্তু এখন তোমাদের সঙ্গে এইভাবে নগ্ন হয়ে বসে থাকতে আমার ভালো লাগছে”। বৌদি বলল “আসলে এক্সিভিসনিসম ব্যাপারটা সবার সমান থাকে না, কেউ কেউ অল্প শরীর দেখিয়ে সন্তুষ্ট হয় আবার কেউ সম্পুর্ন নগ্ন শরীর। তবে প্রথম দিনই কেউ নিজের কোন গোপন অঙ্গ কোন অপরিচিত ব্যক্তিকে দেখায় না, ধীরে ধীরে নিজেকে তৈরি করতে হয় নিজের সম্পুর্ন নগ্ন দেহ একজন অপরিচিত লোককে দেখানোর জন্য। তবে এর কিছু ব্যতিক্রমও আছে, এই যেমন অনু”। এই বলে বৌদি একটু থামল, তখন সবাই বৌদিকে বলল ব্যাপারটা কি একটু ঝেড়ে কাশো। বৌদি তখন আমাদের জুতো কিনতে যাওয়ার ঘটনাটা ওদের বলল, ওরা শুনে সবাই আমার দিকে বড় বড় চোখ করে তাকাল। আমি বললাম “প্রথম দিন কি করে একজন সম্পুর্ন অচেনা ছেলেকে নিজের চাঁচা গুদ দেখালাম নিজেও জানি না, আসলে বৌদিও পাশে বসে ওকে নিজের গুদ দেখাচ্ছিল বলেই বোধহয় আমি পেরেছি। তবে ব্যাপারটা যে খুব এনজয় করেছি তাতে কোন সন্দেহ নেই”। বৌদি বলল আজকে আবার ওখানে যাব জুতো কিনতে, তারপর ফোনটা বার করে দোকানে ফোন করল। ওপাশ থেকে কেউ রিসিভ করলে বৌদি অর্ণবকে ফোনটা দিতে বলল, আমি বৌদিকে ফোনটা স্পিকার মোডে করতে বললাম। বৌদি ফোনটা স্পিকার মোডে করতেই ওপাশ থেকে অর্ণবের কন্ঠস্বর শোনা গেল।
অর্ণব – হ্যালো, কে বলছেন?
বৌদি – আমি বলছি।
অর্ণব – আমিটা কে?
বৌদি – যাঃ এর মধ্যেই আমার গলার আওয়াজ ভুলে গেলে?
অর্ণব – (একটু থেমে) কাবেরি?
বৌদি – যাক বাবা শেষ পর্যন্ত চিনতে পারলে। অনু আমার সামনে বসে আছে, আরেকটু হলে আমার প্রেসটিজ পাংচার হয়ে যেত।
অর্ণব – কি যে বল, তোমাকে মানে তোমাদের ভোলা যায়? আসলে তোমার ফোনটা এতটা আনএক্সপেকটেড তাই গলাটা চিনতে সময় লাগল।
বৌদি – (সামান্য হেসে) যাকগে যে জন্য ফোন করেছিলাম, আমি আর অনু আরেকটু পরে তোমার দোকানে যাব। আজ আর একটা নয় অনেক গুলো জুতো কিনব অনুর জন্য, নিজের জন্যও একটা দুটো কেনার ইচ্ছা আছে, তাই তোমায় ফোন করলাম যদি একটু তুমি আমাদের জন্য সময় দিতে পারো।
অর্ণব – এটা আবার জিজ্ঞাসা করার কি আছে, দুপুর বেলাতো দোকান মোটামুটি ফাঁকাই থাকে, ম্যাডামও বাড়ি যায় লাঞ্চ করতে, আর আমার সঙ্গে যে সহকর্মীটি থাকে আজ ছুটিতে আছে তাই তখন দোকানে আমি ছাড়া কেউ থাকেনা, তোমরা চলে এস কেউ তোমাদের ডিস্টার্ব করবে না।
বৌদি – থ্যাঙ্কস, আসলে আমার ভীড়ভাট্টার মধ্যে শপিং করতে একদম ভাল লাগেনা। আমরা তাহলে দুটো নাগাদ তোমার ওখানে যাব।
অর্ণব – ঠিক আছে তোমরা চলে এস আমি ওয়েট করছি।
বৌদি এরপর ফোনটা কেটে দিল, আমি জিজ্ঞাসা করলাম “তোমার মতলবটা কি”? বৌদি বলল “কিছু না, শুধু তোর জন্য বেশ কিছু জুতো কিনব আর পছন্দ হলে আমার জন্য একটা কি দুটো”। এরপর বৌদি রকিদাকে জিজ্ঞাসা করল “তুই কি কি পোশাক ওর জন্য বানানোর পরিকল্পনা করেছিস”? এরপর রকিদা আমার জন্য কি কি ড্রেস বানাবে আর তার জন্য কি ধরনের জুতো কেনা উচিত তা বলল। এই সময় অরুন বলল চল এবার লাঞ্চটা করে নিই। আমি আর রাত্রি দুজনেই পোশাক পরতে উঠে দাঁড়ালাম, বৌদি জিজ্ঞাসা করল কি ব্যাপার? রাত্রি বলল “তুমি কি ল্যাংটো হয়ে লাঞ্চ করার পরিকল্পনা করছ নাকি”। বৌদি বলল “অবভিয়াসলি, লাঞ্চতো আমরা বাইরে করতে যাচ্ছি না তাই পোশাক পরার কোন প্রয়োজন নেই”। রাত্রি তবু একটু কিন্তু কিন্তু করছিল। লাঞ্চ খেয়ে আমরা আবার আগের জামা কাপড় পরে জুতো কিনতে বেরিয়ে গেলাম।
গাড়িতে যেতে যেতে বৌদিকে জিজ্ঞাসা করলাম “একটা সত্যি কথা বলতো বৌদি সেদিন রাতে দাদাভাইকে খুব গালাগাল দিলে সমুদ্রে চান করতে করতে তোমার বিকিনি সরে মাই বেরিয়ে গেছে না বলার জন্য, সত্যি সত্যি তুমি জানতে না”? বৌদি হাসতে হাসতে বলল “সত্যি তুই তোর দাদাভাইকে খুব ভালবাসিস, ঠিকই ধরেছিস আমি আগাগোড়া ব্যাপারটা জানতাম। বিকিনিটা সরে যাতে মাইটা বেরিয়ে যায় সেটাও আমার মস্তিস্কপ্রসুত, কিন্তু তোর দাদাভাই যদি বলত আমি বিকিনিটা ঠিক করে নিতাম। আমি বাবা মায়ের সঙ্গে অনেকবার ইউরোপের ন্যুড বিচে গেছি এবং তিন জনই সম্পুর্ন নগ্ন হয়ে অনেক সময় কাটিয়েছি কিন্তু এশিয়ার একটা পপুলার পাবলিক বিচে নিজের নগ্ন মাই দেখানোর মজাই আলাদা”। এই শুনে আমি বললাম “বেচারা দাদাভাই শুধু শুধু এতগুলো কটু কথা শুনল”। বৌদি বলল “দাদাভাইয়ের জন্য দরদ উতলে উঠছে”? ততক্ষনে আমরা মলের পার্কিং প্লেশে এসে গেছি, আমি বৌদিকে বললাম “যদিও আমরা আগের দিনের থেকে অনেক শর্ট স্কার্ট পরে আছি তবু অর্ণব আগের দিনে মত অত মজা পাবে না”। বৌদি আশ্চর্য হয়ে বলল “কেন”? আমি বললাম “কারণ আমরা কেউই আজ সী থ্রু প্যান্টি পরে আসিনি”। বৌদি বলল “ঠিক কথা, কিন্তু আমারতো ওকে আগেরদিনের থেকে বেশি মজা দেওয়ার ইচ্ছা ছিল, আর ও বেচারিও সেই আশায় বসে আছে”। তারপর একটু থেমে বলল “এর সমাধান আমার কাছে আছে”। আমি সমাধানটা কি জানতে চাওয়াতে বৌদি নিজের প্যান্টিটা খুলতে খুলতে বলল “আমরা প্যান্টি ছাড়াই যাব”। আমি বৌদিকে বললাম “আমার কোন আপত্তি নেই কিন্তু ব্যাপারটা একটু বাড়াবাড়ি হয়ে যাচ্ছেনা? আমাদের স্কার্ট গুলো কিন্তু সত্যিই খুব ছোট, একটু এদিক ওদিক হলে গুদ বা পোঁদ দেখা যাবে। তাছাড়া আমাদের এইভাবে দেখলে অর্ণবও ভুল কিছু মানে করতে পারে”। বৌদি বলল “তুইকি বলতে চাইছিস আমাদের এইভাবে দেখলে ও মনে করবে আমরা ওকে দিয়ে চোদাতে চাই”? আমি বললাম “ঠিক ধরেছ তাছাড়া অন্য কেউও থাকতে পারে ওর সঙ্গে সেই সম্ভাবনাটাও উড়িয়ে দেওয়া যায়না”। বৌদি বলল “তোর যুক্তি আমি মেনে নিচ্ছি কিন্তু অর্ণবের কাছ থেকে আমাদের কোন বিপদ হতে পারে বলে আমার মনে হয়না কারণ তাহলে আগেরদিনই এর কিছু অন্তত আভাস পাওয়া যেত। আমার অভিজ্ঞতা বলে যে ছেলে সামনে দুজন সুন্দরী সল্পবাসনা মহিলাকে দেখে নিজের প্যান্টের মধ্যে বীর্য ফেলে দেয়, তাদের কোন রকম কিছু করেনা বা করার প্রস্তাব দেয়না তার থেকে কোন বিপদের সম্ভাবনা আছে”। আমি বৌদির যুক্তি মেনে নিলাম এবং প্যান্টিটা খুলে আমার পার্সে রেখে দিলাম। এরপর দুজনে গাড়ি থেকে নেমে সাবধানে আস্তে আস্তে হাঁটতে হাঁটতে দোকানে দিকে গেলাম। দোকানে গিয়ে দেখি অর্ণব আর একজন মধ্যবয়স্ক মহিলা যাকে আগেরদিনও দেখেছিলাম কাউন্টারে বসে আছে, বুঝলাম ইনিই অর্ণবের ম্যডাম ওরফে দোকানের মালকিন। আমাদের দেখেই দুজনে হাসি মুখে এগিয়ে এল, ভদ্রমহিলা আমাদের বলল “আমরা দুজন আপনাদের জন্যই অপেক্ষা করছিলাম”। তারপর আমাদের দুজনের সঙ্গে করমর্দন করল, বৌদি বলল “অনুর আর মাসখানেক পর বিয়ে তাই ওর জন্য দশ বারোটা বিভিন্ন ধরনের ডিজাইনার জুতো কিনব”। বৌদির কথা শুনে ভদ্রমহিলার চোখ জ্বলজ্বল করে উঠল, আমাকে বললেন “কনগ্র্যাচুলেশন, আমাদের কাছে অপনারা শেষবার আসার পর আরো অনেক সুন্দর সুন্দর ইম্পোর্টেড জুতো এসেছে। আপনাদের নিশ্চই পছন্দ হবে”। তারপর অর্ণবের দিকে ইসারা করতে দেখি অর্ণব আমাদের দুজনের জন্য সরবত নিয়ে দাঁড়িয়ে আছে। বৌদি আর আমি দুজনেই ওর হাত থেকে গ্লাসটা নিয়ে ওকে থ্যাঙ্কস বললাম। ভদ্রমহিলা আমাদের বলল “আপনারা সময় নিয়ে ধীরে সুস্থে পছন্দ করে কিনুন, আমি একটু বাইরে যাচ্ছি। আপনাদের কিনতে যাতে কোন অসুবিধা বা ডিস্টার্ব না হয় আমি ঠিক করেছি এই সময়টা দোকানে আর কোন কাস্টমার এ্যাটেন্ড করব না, যদিনা আপনাদের কোন আপত্তি থাকে”। 

(To be continue...)

Post a Comment

0 Comments