যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩৬ (Page: 36)


 বৌদি বলল “আপত্তি থাকবে কেন, ইনফ্যাক্ট আপনাকে কি বলে ধন্যবাদ জানাব বুঝতে পারছি না। আমি পৃথিবির বিভিন্ন দেশের বহু শহরে শপিং করেছি কিন্তু এই রকম সার্ভিস কোথাও পাইনি”। এরপর ভদ্রমহিলা দোকানে Closed (বন্ধ) সাইন লাগিয়ে চলে গেল এবং অর্ণব গিয়ে দরজাটা লক করে দিল ও পর্দা টেনে দিল। অর্ণব আমাদের দিকে ফিরতে বৌদি জিজ্ঞাসা করল “কি ব্যাপার”? অর্ণব সামান্য হেসে বলল “ব্যাপার কিছুই নয়, আমাদের সুন্দরী কাস্টমারদের যাতে কোন অসুবিধা না হয় তার জন্য আমাদের তরফ থেকে সামান্য প্রচেষ্ঠা মাত্র”। বৌদি হেসে বলল “তোমাদের প্রচেষ্ঠা আমার পছন্দ হয়েছে”। এরপর আমরা তিনজনে দোকানের ভেতরে গেলাম, বৌদি অর্ণবকে বলল কি কি ধরনের জুতো কিনবে। আমাদের বসতে বলে ও ভেতর থেকে জুতো আনতে গেল, আমরা আগের দিনের মত পায়ের ওপর পা তুলে বসে সরবত খেতে লাগলাম। আজকে অনেক জুতো কিনব তাই অর্ণবকে চার পাঁচ বার গিয়ে জুতো নিয়ে আসতে হল, ততক্ষনে আমাদের সরবত খাওয়া হয়ে গেছে।
এরপর আবার আগের দিনের মত আমাদের সামনে একটা ছোট্ট টুলে বসে একে একে প্যাকেট খুলে জুতো গুলো দেখাচ্ছিল। আমি আর বৌদি খুব মনযোগ দিয়ে জুতো গুলো দেখছিলাম আর যেগুলো পছন্দ হচ্ছিল সেগুলো একদিকে আলাদা করে রাখছিলাম। এই সময় আমাদের দুজনের কেউই পা ফাঁক করলাম না, অর্ণব ঘণ ঘণ আমাদের দুপায়ের মাঝখানে তাকাচ্ছিল এই আশায় এইবার বুঝি আমরা পা ফাঁক করব আর আগের দিনের মত ও আমাদের চাঁচা গুদটা দেখতে পাবে, কিন্তু প্রত্যেক বারই ওকে হতাস হতে হল। আমার বেচারির জন্য মায়া হচ্ছিল এবং ওকে আবার আমার গুদটা দেখাতে ইচ্ছা করছিল কিন্তু বৌদি ইসারা বা সংকেত না দেওয়া পর্যন্ত আমার কিছু করার ছিল না। এই ভাবে প্রায় ৩০-৪০ মিনিট জুতো বাছার পর বৌদি হঠাৎ ওকে জিজ্ঞাসা করল “কি ব্যাপার অর্ণব আমি অনেক্ষন ধরে লক্ষ্য করছি তুমি বারবার আমার আর অনুর স্কার্টের মধ্যে দিয়ে উঁকি মারার চেষ্ঠা করছ”? অর্ণব বৌদির কথা শুনে প্রথমে ঘাবড়ে গেলেও সঙ্গে সঙ্গে বৌদি অভিযোগ অস্বীকার করে বলল “আসলে আমি অনেক নিচুতে বসে আছিতো, সামনে তাকালেই তোমার মনে হচ্ছে আমি উঁকি মারছি। আমি ওই ধরনের ছেলেই নয়”। এবার আমি মুখ খুললাম, চিবিয়ে চিবিয়ে অর্ণবকে বললাম “তুমি কি ধরনের ছেলে তাতো আমরা আগের দিনই টের পেয়েছি, যেভাবে নির্লজ্জের মত আমার আর বৌদির স্কার্টের মধ্যে তাকিয়ে ছিলে!”। আমার কথাটা বোধহয় অর্ণবের প্রেস্টিজে লাগল, ঠোঁট ফুলিয়ে প্রায় কাঁদো কাঁদো গলায় বলল “আমিতো নির্লজ্জো আর তোমরা দুজন খুব সাধু পূরুষ না, তোমরা দুজন ওই রকম অসভ্যের মত পা ফাঁক করে বসে না থাকলে আমি কোনদিনই তাকাতাম না”। ওর কথা শুনে বৌদি বলল “বাবা এতো দেখছি চোরের মায়ের বড় গলা”। বৌদির কথা শুনে অর্ণব প্রায় কেঁদেই ফেলল, ওর দিয়ে তাকিয়ে দেখি ওর দুটো চোখ ছল ছল করছে। বৌদি ঠিকই বলেছিল, এই রকম ছেলেদের কাছ থেকে আর যাই হোক বিপদের আশঙ্কা নেই। কিন্তু আমার ওর অবস্থা দেখে মায়া হল, আমি উঠে ওর পাশে গিয়ে ওর পিঠে হাত রেখে বললাম “তুমি আমাদের কথায় রাগ করনা, আমরা দুজন এমনি তোমার সঙ্গে মস্করা করছিলাম”। আমার কথা শুনে অর্ণব আর নিজেকে ধরে রাখতে পারল না, হাউ হাউ করে কাঁদতে কাঁদতে বলল “আমি জীবনে কোনদিন কোন মেয়েকে অসম্মান করিনি, তোমরা সেদিন আমার সামনে যে রকম প্রোভকেটিভ ভাবে বসে ছিলে অন্য ছেলে হলে অনেক খারাপ মন্তব্য বা খারাপ কিছু কাজ করত, আমি কিছু করিনি বা তোমাদের সম্বন্ধে কোন কুৎসা রটাইনি, তবু তোমরা আজকে আমায় অপমান করলে”। বৌদির দিকে তাকিয়ে দেখি বৌদি মুখে হাত দিয়ে বসে আছে, বুঝতে পারলাম অর্ণবের এইরকম কান্ড দেখে ওর খুব জোর হাসি পাচ্ছে কিন্তু পেট খুলে হাসতে পারছে না। আমারও হাসি পাচ্ছিল আবার সেই সঙ্গে খারাপও লাগছিল, সত্যিইতো অর্ণব ভুল কিছু বলেনি। তাই আমি ওর মুখটা আমার দিকে ঘুরিয়ে ওকে জড়িয়ে ধরে বললাম “আর কেঁদোনা, আমরা তোমার সঙ্গে ইয়ার্কি মারছিলাম বুঝতে পারনি? যদি তোমাকে আমাদের কারাপ বা চরিত্রহীন মনে হত তাহলে আমরা আবার তোমার কাছ থেকে জুতো কিনতে আসতাম?” আমার কথা শুনে অর্ণব খানিকটা আস্বস্ত হয়ে রুমাল দিয়ে চোখ মুছতে মুছতে বলল “সরি, আমার এই ভাবে রিয়্যাক্ট করা উচিত হয়নি”। বৌদি ওকে বলল “তুমি এত বড় ছেলে, দুজন সুন্দরী মেয়ে একটু সেন্টিমেন্টাল কথা বলেছে আর তুমি হাউ হাউ করে কেঁদে ফেললে! আশ্চর্য”। এই কথাটা আবার অর্ণবের কাছে একটু খোঁচার মত লাগল তাই ও একটু জোরে বলল “বললামতো সরি”, এই কথা শুনে বৌদি বলল “কি তখন থেকে সরি সরি করছো আমার একটা খুব সিম্পিল কথার উত্তর দাওতো”, তারপর অর্ণবের চোখে চোখ রেখে বৌদি জিজ্ঞাসা করল “তোমার কোন গার্লফ্রেন্ড আছে?” ও প্রথমে চুপচাপ থাকল তারপর বলল “প্রশ্নটা একটু ব্যক্তিগত হয়ে গেল না?” বৌদি বলল “মোটেই না, তবে তোমায় উত্তর দিতে হবে না কারণ উত্তরটা আমি জানি। আরেকটা কথা তোমায় জানিয়ে দিই যদি এইরকম ছেলে মানুষ হয়ে থাক কোনদিন কোন বান্ধবী জুটবে না”। বৌদির কথাটা মনে হয় এতক্ষনে ওর মগজে ঢুকলো, ও বৌদিকে বলল “তুমি ঠিকই ধরেছো, আসলে মেয়েদের মানে সুন্দরী মেয়েদের সামনে গেলে আমি কেমন জানি নার্ভাস হয়ে যাই। তুমি খুব বুদ্ধিমতী, তুমি প্লিজ এই ব্যাপারে আমায় হেল্প কর”। বৌদি ওর কথা শুনে বলল “দেখো আমি বুদ্ধিমতী কিনা জানিনা আর এই বিষয়ে এক্সপার্টও নই তবে তোমাকে দু একটা টিপস্ দিতে পারি।
প্রথমত তুমি যে বললে তুমি সুন্দরী মেয়েদের সামনে নার্ভাস হয়ে যাও কিন্তু আগেরদিন আমরা যখন জুতো কিনতে এলাম তুমিতো বেশ সাবলিন ভঙ্গিতে আমাদের সঙ্গে কথা বলছিলে। কিন্তু যেই আমাদের মধ্যেকার কথাবার্তা প্রফেশনাল গন্ডির বাইরে চলে গেল তুমি নার্ভাস হয়ে গেলে আর তোমার ছোট্ট অ্যাক্সিডেন্টটা হয়ে গেল”। এই বলে বৌদি একটু থামল, অর্ণব দেখি আগেরদিনের ঘটনার কথাটা শুনে একটু লজ্জা পেয়ে গেল। বৌদি আবার বলতে শুরু করল “লজ্জা পেলে চলবে না কারণ লাজুক ছেলে কোন মেয়েই পছন্দ করে না, দু একজন হয়তো এর ব্যতিক্রম আছে কিন্তু আমি তাদের কথা ধরছিনা। দ্বিতীয়ত তুমি একটু আগে বললে তুমি খুব সৎ চরিত্রের, কোনদিন কোন মেয়েকে টোন টিটকিরি কাটনি, এতো খুব ভাল কথা কারণ সুন্দরী বুদ্ধিমতী মেয়েরা এই রকম সৎ চরিত্রবান ছেলে পছন্দ করে। আরেকটা গুরুত্বপুর্ণ কথা কখনো মেয়েদের দিকে অশ্লিল ভাবে তাকাবে না বা নংরা কথা বলবে না, সব সময় মেয়েদের চোখে চোখ রেখে কথা বলবে কখনো বুক বা পাছার দিকে নজর দেবে না। স্কার্টের ফাঁকেতো নৈবচ নৈবচ”। আমি পাশ থেকে ফোড়ন কেটে বললাম “যদিনা আমাদের মত প্রোভকেটিভ ভাবে পা ফাঁক করে বসে থাকে”। বৌদি আমার কথায় রেগে না গিয়ে উলটে সমর্থন করে বলল “এক্স্যাক্টলি, যদি কোন মেয়ে তোমায় নিজের শরীর দেখাতে চায় তুমি নির্দিধায় দেখবে কিন্তু ভুলেও কোন মন্তব্য করবে না, খারাপ কথাতো নয়ই। আর last but not least (শেষের এবং সবচেয়ে জরুরি) কোন মেয়েকে ভালো লাগলে তাকে প্রোপজ করতে সঙ্কচ করবে না, সে যদি না বলে রাগ করবে না বা দুঃখ পাবে না ব্যাপারটা স্পোর্টিংলি নেবে আর মেয়েটাকে ধন্যবাদ জানাবে। মোদ্দা কথা মেয়েদের ভালবাসতে গেলে তাদের সম্মান করতে হবে। এই গুলো মাথায় রেখো দেখো ঠিক মনের মত মানুষ পাবে”। অর্ণব শুনে বলল “থ্যাঙ্কস, আমার মনে থাকবে”। বৌদি প্রসঙ্গ ঘোরানোর জন্য বলল এবার কাজের কথায় ফেরা যাক, একটা জুতো হাতে তুলে নিয়ে বলল এই জুতোটা আমার খুব পছন্দ হয়েছে, আমি এই রকম জুতো আমার জন্যও একটা কিনব। অর্ণব বলল “খুব ভালো কথা আমি ওটা তোমার জন্য আলাদা করে রাখছি”। বৌদি মাথা নারতে নারতে বলল “অনুর আর আমার পায়ের সাইজ এক নয়, আশা করি অন্য সাইজে তোমাদের কাছে এই ধরনের জুতো আছে”। অর্ণব বলল “নিশ্চই, আমি এক্ষুনি নিয়ে আসছি কিন্তু তার আগে তোমার পায়ের মাপটা নিয়ে নিই”। ততক্ষনে আমরা আবার আগের মত নিজেদের সিটে পায়ের ওপর পা তুলে বসেছি, অর্ণব পায়ের মাপ নেওয়ার যন্ত্রটা নিয়ে এসে বৌদির সামনে টুলটা রেখে তার ওপর বসে বৌদির দিকে হাত বাড়ালো। বৌদিও ওর বাঁ পাটা অর্থাৎ ওপরের পাটা ওর হাতের দিকে বাড়িয়ে দিল, বৌদি ইতিমধ্যে ওই পায়ের জুতোটা খুলে রেখেছিল তাই অর্ণব পাটা নিয়ে মাপ নিতে লাগল। আমি দেখলাম এইভাবে পা ধরার ফলে বৌদির দুপায়ের মাঝখানে যথেষ্ঠ ফাঁক সৃষ্টি হয়েছে, বিশেষ করে অর্নব যেখানে বসে আছে সেখান থেকে পরিষ্কার বৌদির গুদটা দেখা যাওয়া উচিত। বৌদি কিন্তু নির্বিকার ভাবে বসে রইল আর অর্ণব মন দিয়ে নিচের দিকে তাকিয়ে বৌদির পায়ের মাপ নিচ্ছিল। অর্ণব মাপ নিতে নিতে বলল “ঠিকই বলেছ তোমার সাইজ অনেন্দিতার থেকে আলাদা, আমি তোমার মাপের জুতো নিয়ে …………” এই বলতে বলতে ও মুখটা তুললো আর ওর নজর বৌদির দু পায়ের মাঝখানে পরল। ওর কথা বন্ধ হয়ে গেল। বৌদি নিজের হাতে নখ গুলোর দিকে তাকিয়ে অন্যমনস্ক হওয়ার ভান করছিল, কিন্তু আমি নিশ্চিত ও আড় চোখে অর্ণবের দিকে নজর রাখছে। অর্ণব বৌদির চাঁচা গুদটা থেকে নিজের নজর ফেরাতে পারছিল না, মাঝে মাঝে একবার বৌদির দিকে তাকাচ্ছিল। একবার আমার দিকে আড় চোখে তাকিয়ে দেখলো আমি কি করছি, আমার হাতে অন্য একটা জুতো ছিল, আমি সেটা দেখার ভান করলাম। এইসময় হঠাৎ বৌদি অর্ণবের দিকে তাকাল আর ওদের দুজনের চোখাচুখি হয়ে গেল, তার আগের মুহুর্তেই অর্ণব বৌদির গুদ দেখছিল তাই হাতেনাতে ধরা পরে গেছে বলে খুব লজ্জা পেয়ে গেল।

(To be continue...)

Post a Comment

0 Comments