যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩৭ (Page: 37)


 বৌদি একটু কড়া গলায় বলল “একটু আগে কি বললাম এর মধ্যেই ভুলে গেলে?” অর্ণব অপরাধির মত মুখ করে বলল “সরি, আমার তোমার স্কার্টের ফাঁকে তাকানো উচিত হয়নি”। বৌদি সঙ্গে সঙ্গে বলল “ইডিয়েট, একটু আগে আমি কি বললাম? কোন মেয়ে যদি তোমাকে নিজের শরীর দেখাতে চায় নির্দিধায় দেখবে, ঠিকতো”। অর্ণব ক্যাবলার মত ঘাড় নেড়ে বৌদির কথার সমর্থন করল, তখন আবার বৌদি বলতে শুরু করল “একজন মেয়ে তোমার থেকে দুফুট দূরে বসে একটা মাইক্রো মিনি স্কার্ট পরে পা ফাঁক করে বসে থাকলে কি বোঝায়?” অর্ণব বিষ্মিত গলায় জিজ্ঞাসা করল “মানে তুমি আমায় তোমার স্কার্টের ফাঁক দিয়ে দেখতে বলছো?”
বৌদি বলল “এক্স্যাক্টলি, I am a hardcore exhibitionist & I love to show my body” (আমি একজন প্রচন্ড এক্সিভিসনিস্ট আর আমি আমার শরীর দেখাতে ভালবাসি)। অর্ণব আরো অবাক হয়ে জিজ্ঞাসা করল “আমি দু একটা বই ও সিনেমায় এই রকম মেয়েদের কথা শুনেছি বা দেখেছি কিন্তু আমি ভাবতাম সেগুলো সবই বানানো…………”, বৌদি বললো “এই ধরনের মেয়ে পৃথিবীতে অনেক আছে, কিন্তু আমাদের দেশ এবং আমাদের সংস্কৃতি এক্সিভিসনিশমকে ভাল চোখে দেখে না তাই আমরা অর্থাৎ এক্সিভিসনিস্টরা আমাদের মত করে জীবনযাপন করতে পারি না। কিন্তু এখন আস্তে আস্তে সময় বদলাচ্ছে মেয়েরা এখন আগের থেকে অনেক খোলামেলা ওয়েস্টার্ন ড্রেস পরছে”। তারপর বৌদি প্রসঙ্গ ঘুরিয়ে বলল “এখন আর এত তত্ত্বকথা বলার সময় নেই তুমি তাড়াতাড়ি আমার জুতোটা নিয়ে এস, এখান থেকে বেরিয়ে আমাদের আবার এয়ারপোর্টে যেতে হবে”। অর্ণব বৌদির কথামত জুতো আনতে চলে গেল আর আমরা দুজন আমার জন্য যে জুতো গুলো কিনব সেগুলো সিলেক্ট করে নিলাম। অর্ণব বৌদির মাপের জুতোটা নিয়ে এসে আবার বৌদির সামনে বসে বৌদির পায়ে জুতোটা পরিয়ে দিতে লাগলো। বৌদি আগের থেকেও বেশি পা ফাঁক করেছিল যাতে অর্ণব ভালভাবে ওর গুদটা দেখতে পায় কিন্তু অর্ণব তবু একটু আড়ষ্ট ছিল, আড় চোখে মাঝে মাঝে স্কার্টের ফাঁকে উঁকি মারছিল। বৌদি তখন আবার অর্ণবকে ধমকের সুরে বলল “তোমাকেতো আমি বললাম আমার স্কার্টে ফাঁকে দেখলে আমি কিছু মনে করব না বরং খুশিই হব, তবু তুমি আড় চোখে কেন দেখছো, তোমার কি মেয়েদের শরীরের প্রাইভেট পার্টস দেখতে লজ্জা লাগে?” অর্ণব না না বলে বড় বড় চোখ করে সব কাজ ভুলে বৌদির চাঁচা গুদটা দেখতে লাগলো। বৌদি তখন ওকে বলল “দেখতে দেখতে নিজের কাজটাও কর, আর আগের দিনের মত কোন অ্যাক্সিডেন্ট ঘটিও না”। এই শুনে অর্ণব বৌদির গুদ দেখতে দেখতে চটপট বৌদিকে জুতোটা পরিয়ে দিল আর বৌদি জুতোটা পরে উঠে দাঁড়ালো হেঁটে দেখার জন্য। এরপর আমি অর্ণবকে বললাম আমি কোন কোন জুতো কিনব, অর্ণব তখন আমার সামনে বসে আমার সিলেক্ট করা জুতো গুলো আমায় পরানোর জন্য হাত বাড়ালো। আমি পা ফাঁক করে একটা পা ওর হাতে তুলে দিলাম আর ওর নজর আমার স্কার্টের ফাঁকে গেল। ও হাঁ করে আমার গুদটা দেখতে থাকল, আমি ওকে জিজ্ঞাসা করলাম “Like what you see?” (যা দেখছো পছন্দ হয়েছে?) ও দুবার ঘাড় নারিয়ে আবার আমার চাঁচা গুদটা দেখতে লাগলো, আমি তখন ওকে বলতে বাধ্য হলাম “তুমি যত খুশি আমার গুদ দেখো আমার আপত্তি নেই কিন্তু সেই সঙ্গে নিজের কাজটাও কর”। আমার কথা শুনে অর্ণব আমার গুদ দেখতে দেখতে আমায় জুতোটা পরিয়ে দিল আর আমি উঠে দাঁড়ালাম হেঁটে দেখার জন্য। বৌদি ততক্ষনে আবার ওর সিটে বসেছে অর্ণবের দিকে ঘুরে এবং অবশ্যই পাটা অনেকটা ফাঁক করে। আমি হাঁটতে হাঁটতে দেখলাম অর্ণব একদৃষ্টিতে বৌদির দু পায়ের মাঝখানে তাকিয়ে আছে, আমি সেই দিকে তাকাতে দেখি বৌদি পা ফাঁক করে বসে থাকায় লাল রঙের ইনার লিবিয়াটা পর্যন্ত স্পষ্ট দেখা যাচ্ছে। বৌদির গুদটা দোকানের জোরালো আলোয় বেশ চকচক করছিল, বুঝলাম বৌদির গুদ দিয়ে রস বেরোতে শুরু করে দিয়েছে। আমিও বেশ গরম হয়ে গেছিলাম এই সব দেখে আর অর্ণবকে আমার চাঁচা গুদটা দেখিয়ে। আবার আমার সিটে বসে পাটা আগের বারের থেকে বেশি ফাঁক করে অর্ণবের কোলে একটা পা তুলে দিলাম, তখন অর্ণব বৌদিকে ছেড়ে আমায় জুতো পরাতে পরাতে আমার গুদটা দেখতে লাগলো। আমি দেখলাম ওর দুপায়ের মাঝখানটা ফুলে উঠেছে, বুঝলাম আমাদের দুজনের গুদ দেখে ওর ধণ ঠাটিয়ে গেছে। আমায় পরের জুতোটা পরিয়ে দিয়েই বলল “তুমি হেঁটে দেখো কেমন ফিট করেছে আমি একটু আসছি”। এই বলে ও উঠে দাঁড়িয়ে দ্রুত পায়ে দোকানের অন্য একটা ঘরের দিকে যাওয়ার জন্য পা বাড়ালো, কিন্তু বৌদি হাত বাড়িয়ে খপ করে ওর একটা হাত ধরে ওকে জিজ্ঞাসা করল “কোথায় যাচ্ছো?” ও বলল “এই একটু স্টোর রুমে একটু কাজ আছে”। বৌদি তখন হেসে বলল “অ্যাক্সিডেন্ট যাতে না হয় তার জন্য?” বৌদির কথার কি উত্তর দেবে ও বুঝতে পারলো না শুধু বোকার মত ঘাড় নেড়ে হ্যাঁ বলল। বৌদি তখন বলল “এখানেই কর”। বৌদির কথা শুনে ও অবাক হয়ে গেল, আমিও আশ্চর্য হয়ে গেলাম কিন্তু বৌদি নির্বিকার ভাবে বলতে লাগলো “আমার যেমন শরীর দেখাতে ভালো লাগে তেমনি অন্যের শরীর দেখতেও ভাল লাগে। তাছাড়া তুমি যদি এখানে মাস্টার্বেট কর তাহলে আমি তোমার কাজে সাহায্য করতে পারি”। অর্ণব অবাক কন্ঠে জিজ্ঞাসা করল “কি সাহায্য?” বৌদি বলল “সেটা যখন তুমি করবে তখনই দেখতে পারবে, এখন তুমি ঠিক কর তুমি কি করবে; আমদের সাহায্যে এখানে আমাদের সামনে খেঁচবে না আমাদের সাহায্য ছাড়া স্টোর রুমে একা একা করবে”।
অর্ণব চার পাঁচ সেকেন্ড ভাবলো তারপর নিজের প্যান্টের বোতাম আর জিপটা খুলে প্যেন্টটা নিচে নামিয়ে দিল, আমি দেখি ও একটা সাদা রঙের জাঙ্গিয়া পরে আছে আর জাঙ্গিয়ার সামনের বেশ কিছুটা অংশ ইতিমধ্যে ভিজে গেছে। জাঙ্গিয়াটা কোমর থেকে টেনে নামাতেই ওর সুন্দর বাঁড়াটা তড়াক করে লাফিয়ে বেরিয়ে পরলো, দেখে মনে হল ইঞ্চি ছয়েক লম্বা হবে কিন্তু বেশ মোটা প্রায় দাদাভাইয়ের মত, একটু বেশিতো কম নয়। ও টুলটার ওপর ধপ করে বসে চোখ বন্ধ করে ডান হাতে ঠাটানো বাঁড়াটা তালু বন্দি করে খেঁচতে লাগলো। আমি আর বৌদি দুজনেই বড় বড় চোখ করে ওকে দেখছিলাম, দুজনের গুদ দিয়েই তখন হুড় হুড় করে কামরস বেরোচ্ছে। চার পাঁচ বার হস্তমৈথুন করার পর ও চোখ খুলে বৌদির দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল “তুমি যে বলেছিলে আমায় হেল্প করবে?” বৌদি নিশ্চই বলে ওর ট্যাঙ্ক টপটা একটানে খুলে ওর একটা মাই জোরে জোরে টিপতে লাগলো আর অন্য হাত দিয়ে স্কার্টটা কোমরের কাছে গুটিয়ে গুদে আঙলি করতে লাগলো। এই করতে করতে ও অর্ণবের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল “কি তোমার কাজে সাহায্য হচ্ছে?” অর্ণব দুবার মাথা নাড়িয়ে আরো জোরে জোরে হস্তমৈথুন করতে লাগলো। এইসব দেখে আমার অবস্থাও খারাপ হয়ে গেছিলো, আমি স্কার্টের ভেতর হাত ঢুকিয়ে মাস্টার্বেট করতে লাগলাম। বৌদি আমায় কাছে আসতে বলল, আমি কাছে আসতে বৌদি আমার টপটা খুলে দিল আর আমায় ফ্রেঞ্চ কিস করতে লাগলো। তারপর একটা হাত দিয়ে আমার মাই টিপছিল আর একটা হাত দিয়ে আমার গুদে আঙলি করছিল, আমিও অর্ণবকে দেখতে দেখতে বৌদিকে একই রকম ভাবে সুখ দিচ্ছিলাম। অর্ণবও আমাদের দুজনকে বড় বড় চোখ করে দেখতে দেখতে খেঁচতে থাকল। আমাদের তিন জনই প্রায় একই সময়ে অর্গ্যাজম হল, ভাগ্যিস আমি বৌদির কাছে সরে এসেছিলাম না হলে অর্ণবের সমস্ত বীর্য্য আমার গায়ে পরতো। তিন জনেই মিনিট কয়েক চুপচাপ বসে রইলাম, কারোরই কথা বলার এনার্জি ছিল না। অর্ণব প্রথমে মুখ খুললো, বলল “থ্যাঙ্কস, এত সেক্সুয়ালি স্যাটিসফায়েড আমি জীবনে এর আগে কখনো ফিল করনি”। এই কথা শুনে আমরা দুজনেই ওর দিকে তাকিয়ে সামান্য হাসলাম, অর্ণব উঠে দাঁড়িয়ে পাশ থেকে দুটো হ্যান্ড টাওয়েল নিয়ে এল। একটা আমাদের দিল আর একটা দিয়ে প্রথমে নিজের বাঁড়াটা পরিষ্কার করল এবং জাঙ্গিয়া আর প্যান্টটা পরে নিল তারপর দেওয়ালে আর মাটিতে ওর যে বীর্য্য পরেছিল সেগুলো পরিষ্কার করল, আমরাও পালা করে আমাদের গুদ দুটো পরিষ্কার করে আবার স্কার্টটা নামিয়ে টপটা পরতে যাচ্ছিলাম। কিন্তু অর্ণব আমাদের বাধা দিয়ে বলল “আমার একটা রিকয়েস্ট আছে, আমার অনেক দিনের ইচ্ছা, ফ্যান্টাসিও বলতে পার; কোন সুন্দরী মেয়েকে সম্পুর্ন নগ্ন হয়ে খুব হাই হিল জুতো পরে হাঁটতে দেখবো। তোমরা যদি আমার এই ইচ্ছাটা পুরন কর………” বৌদি ওকে শেষ করতে না দিয়ে বলল “হাই হিল পরে মেয়েরা হাঁটলে তাদের পাছার দুলুনি তোমাকে খুব আকৃষ্ট করে তাই না?” ও হ্যাঁ বলাতে বৌদি বলল “ঠিক আছে আমরা রাজি, তোমার মত আমরাও আনন্দ পাব”। এইবলে বৌদি আর আমি উঠে দাঁড়িয়ে আমাদের স্কার্টটা খুলে ফেললাম আর সবচেয়ে হাই হিল জুতোটা পরে পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটতে লাগলাম। অর্ণব দেখি চোখ বড় বড় করে হাঁ করে আমাদের দেখছে, আবার ওর ধণটা খাড়া হয়ে গেছে, ও প্যান্টের জিপটা খুলে সেটা বার করে আমাদের দেখতে দেখতে আস্তে আস্তে হস্তমৈথুন করছে। আমাদের হাঁটা হয়ে গেলে আমরা ওর সামনে গিয়ে দাঁড়ালাম, বৌদি ওকে জিজ্ঞাসা করল “কি খুশিতো?” অর্ণব গদগদ হয়ে বলল খুব খুশি, তারপর নিজের বাঁড়াটার দিকে তাকিয়ে বলল “একে দেখে বুঝতে পারছো না, এক্ষুনি বীর্য্যস্ফলনের পর আবার কেমন খাড়া হয়ে দাঁড়িয়ে গেছে। ও তোমাদের দুজনের হাতের স্পর্শ পেতে খুবই উদগ্রীব”। আমার ওটাকে হাতে ধরে দেখতে খুব ইচ্ছা করছিল কিন্তু বৌদি সঙ্গে সঙ্গে কড়া গলায় না বলল তারপর হ্যান্ড ব্যাগ থেকে প্যান্টিটা বার করে পরতে পরতে আমায় বলল ড্রেস করে নিতে। আমি বৌদির নির্দেশ মত চুপচাপ আমার জামা কাপড় পরে নিলাম। বৌদির বকা খেয়ে অর্ণবের ঠাটানো বাড়াটা চুপশে গেল ও তাড়াতাড়ি সেটা প্যান্টের ভেতর ঢুকিয়ে জিপটা টেনে দিল। 

(To be continue...)

Post a Comment

0 Comments