যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩৮ (Page: 38)


 জামা কাপড় পরা হয়ে গেলে বৌদি ঘড়ির দিকে তাকিয়ে বলল “ইস অনেক দেরি হয়ে গেছে, বাদবাকি জুতো গুলো আর ট্রাই করতে হবে না, ও গুলো প্যাক করে দাও পরে বাড়িতে ট্রাই করব, যদি ফিট না করে পরে পালটে নেব”। অর্ণব তাড়াতাড়ি আমাদের পছন্দ করা জুতো গুলো প্যাক করে দিল আর বৌদি ক্রেডিট কার্ড দিয়ে বিল পেমেন্ট করে দিল। আমরা বাইরে বেরতেই দোকানের মালকিনের সঙ্গে দেখা হল, বৌদি ওকে বিল অ্যামাউন্টটা বলতেই খুশি হয়ে গেলেন।
আমাদের আবার দোকানে আসতে অনুরোধ করলেন। এরপর আমরা গাড়িতে বসে এয়ারপোর্টের দিকে রওনা হয়ে গেলাম। যেতে যেতে বৌদিকে জিজ্ঞাসা করলাম “তুমি ওই রকম ঠাটানো বাঁড়া হাতের সামনে পেয়েও নিজেকে সংযত রাখো কি করে? আমারতো খুব ইচ্ছা করছিল ওটা হাতে ধরতে”। বৌদি বলল “তোর দাদাভাইকে আমি খুব ভালবাসি, ও ছাড়া আর কোন ছেলের সঙ্গে আমি সেক্স করতে পারব না”। তারপর একটু থেমে বলল “তোর দাদাভাইও আমায় খুব ভালবাসে, এই যে অফিসের কাজে বাইরে যায় সবাই অন্য মেয়েদের নিয়ে ফুর্তি করে কিন্তু সঞ্জু আমি ছাড়া কোনদিন অন্য কোন মেয়েকে কিছু করেনি”। এই কথাটা শুনে আমার খুব ভালো লাগলো কিন্তু এমন ভান করলাম যেন কথাটা আমার বিশ্বাসই হচ্ছে না। ন্যাকা কন্ঠে বৌদিকে জিজ্ঞাসা করলাম “এই কথাটা কে বলেছে, দাদাভাই?” আমি বৌদির সঙ্গে ইয়ার্কি মারছি বুঝতে পেরে বলল “আজ্ঞে না, সঞ্জু বলেনি। আমরা একে অপরকে এতটা বিশ্বাস করি যে এই বিষয়ে অন্যকে প্রশ্ন করাতো দূরে থাক আমাদের ভাবনাতেই আসে না। এটা আমায় বলেছে দেবাশিসদা, তোকেতো ওর কথা বলেছি”। আমি হ্যাঁ বলে বললাম “পাপাইয়ের কলেজের বন্ধু তাইতো?” বৌদি বলল “হ্যাঁ ঠিক ধরেছিস, ওর বউতো আমাদের স্কুলে পড়তো, আমার থেকে দু বছরের সিনিয়র। আমার সঙ্গে বিয়ের আগে থেকেই পরিচয় ছিল, ওদের তোর আর পাপাইয়ের কথাটা জানিয়েছি, ওরা একদিন তোকে ওদের বাড়ি যেতে বলেছে”। আমি ঠিক আছে বলে আগের বিষয়ে ফিরে গেলাম কারণ একটু বৌদির পেছনে লাগতে ইচ্ছা করছিল, জিজ্ঞাসা করলাম “দেবাশিসদা তোমায় ডেকে দাদাভাইয়ের নামে ভালোভালো কথা বলল আর তুমি বিশ্বাস করে নিলে, একজন কলিগ আরেকজন সহকর্মী সম্বন্ধে ভালো কথা বলবে এতে আশ্চর্যের কি আছে, দেখো দাদাভাই ওর বউকে ওর সম্বন্ধে ভালো কথা বলে”। বৌদি এবার আমার দিকে ফিরে হেসে বলল “অনু তুইতো একদম গোয়েন্দাদের মত যুক্তি খাড়া করছিস”, আমি বললাম “এই কথা চিন্তা করতে গোয়েন্দা হতে লাগে না, তুমি আমার কথাটা এড়িয়ে যাচ্ছো”। বৌদি আবার হাসতে হাসতে বলল “তাহলে তোকে পুরো ব্যাপারটা খুলে বলি, দেবাশিসদা আর মিনাক্ষিদির (ওর বউ) ওপেন ম্যারেজ…….” আমি বৌদিকে থামিয়ে দিয়ে বললাম “ওপেন ম্যারেজ মানে?” বৌদি আমার কথা শুনে একটু বিরক্ত হয়ে বলল “তুই না এখনো কিছু বিষয়ে এত অজ্ঞ, ওপেন ম্যারেজ হল যে দাম্পত্যে স্বামি এবং স্ত্রী একে অন্যের সম্মতিতে অন্য কোন পূরুষ বা মহিলার সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্ক, অবশ্যই যৌন সম্পর্ক রাখে”। আমি বৌদির কথা শুনে অবাক হয়ে গেলাম, জিজ্ঞাসা করলাম এই রকম হয় নাকি? বৌদি হেসে বলল “হাই সোসাইটিতে এটা আর খুব আনকমন নেই, ওরাতো আমাদের সোয়াপিং এর অফার করেছিল, (এটা শুনে আবার আমি অবাক হয়েছি দেখে) সোয়াপিং হচ্ছে দুটো দম্পতির মধ্যে স্বামি বা স্ত্রীকে বদলা বদলি করা, অর্থাৎ আমি দেবাশিসদাকে চুদবো আর মিনাক্ষিদি সঞ্জুর সঙ্গে চোদাচুদি করবে। আমরা রাজি হইনি, দেবাশিসদা দারুন হ্যান্ডসাম আর মিনাক্ষিদিকেও খুব সুন্দর দেখতে কিন্তু আমরা দুজন একে অপরকে ছাড়া অন্য কারোর সঙ্গে সঙ্গম করার কথা চিন্তাই করতে পারিনা। আমিতো তবু সঞ্জু না থাকলে রিনা বা তোর সঙ্গে সেক্স করে নিজের শরীরটাকে ঠান্ডা রাখি কিন্তু সঞ্জুতো আমার মত বাইসেক্সুয়াল নয় ওকে মাস্টার্বেট করে নিজেকে তৃপ্ত করতে হয়”। হঠাৎ করে বৌদির মোবাইলটা বেজে ওঠায় আমাদের আলোচনাটা বন্ধ হয়ে গেল, ততক্ষনে আমরা এয়ারপোর্টে চলে এসেছি, বৌদি মোবাইলটা তুলে বলল দাদাভাইয়ের ফোন। দাদাভাই ফোন করে জিজ্ঞাসা করল আমরা কোথায়? বৌদি বলল আমরা জাস্ট এয়ারপোর্টে ঢুকছি, দাদাভাই ওপাশ থেকে বলল আর ঢুকতে হবে না, আমি এসে গেছি। তোমরা বাইরে অপেক্ষা কর আমি যাচ্ছি। আমরা গাড়িতে বসে অপেক্ষা করতে লাগলাম, মিনিট পাঁচেকের মধ্যেই দাদাভাই চলে এল। গাড়িতে উঠে দাদাভাই জিজ্ঞাসা করল “কি ব্যাপার জ্যামে পরেছিলে নাকি, তোমার এমনিতেতো দেরি হয় না”। বৌদি বলল “না না, জ্যাম নয় আসলে এক জায়গায় একটু আটকে গেছিলাম তাই দেরি হয়ে গেল। তুমি বস তোমায় খুলে বলছি, খুব ইন্টারেস্টিং ঘটনা।
এরপর গাড়ি চালাতে চালাতে বৌদি আর আমি দাদাভাইকে আজকের ঘটনাটা বললাম। যখন বাড়ি পৌঁছালাম ততক্ষনে এই সব শুনে দাদাভাইয়ের ধণ খাড়া হয়ে গেছে, আমার থেকে একটা জুতোর প্যাকেট নিয়ে সামনেটা গার্ড দিয়ে লিফটের দিকে হাঁটা লাগালো। আমি আর বৌদি দুজনেই খুব হাসছিলাম। লিফটে আমরা তিন জন ছাড়া আর কেউ ছিল না, লিফটের দরজা বন্ধ হতেই দাদাভাই আর বৌদি একে অপরকে জড়িয়ে কিস করতে লাগলো। আমি বললাম “কি করছো কেউ যদি ওঠে কি হবে?” বৌদি দাদাভাইয়ের প্যান্টের চেনটা খুলতে খুলতে বলল “যা লোক ওঠার সব গ্রাউন্ড ফ্লোর থেকেই ওঠে, মাঝখান থেকে লোক ওঠার সম্ভবনা খুব কম, নেই বললেই চলে”। দাদাভাই বৌদিকে ওর বাঁড়াটা প্যান্টের মধ্যে থেকে বার করার জন্য তাগাদা করছিল, বলছিল “খুব কষ্ট হচ্ছে, তাড়াতাড়ি ওটা বের কর”। বৌদি প্যান্টের চেনটাকখুলে জাঙ্গিয়াটা সরাতেই তরাক করে দাদাভাইয়ের বাঁড়াটা লাফিয়ে বেরিয়ে পরল, আর বৌদি সঙ্গে সঙ্গে ওটা মুখে পুরে চুষতে লাগলো। কিন্তু ওদের ভাগ্য সুপ্রসন্ন ছিল না, ঠিক ৮ তলায় গিয়ে লিফটটা দাঁড়িয়ে গেল, বৌদি সঙ্গে সঙ্গে উঠে দাঁড়ালো আর দাদাভাই আমাকে টেনে ওর সামনে দাঁড় করিয়ে দিল, আমি বুদ্ধি করে দুহাতে দুটো জুতোর ব্যগ দিয়ে দাদাভাইকে যতটা সম্ভব আড়াল করার চেষ্ঠা করলাম। লিফটের দরজা খুলতে দেখি ৫০-৫৫ বছরের দুজন ভদ্রলোক ভদ্রমহিলা দাঁড়িয়ে আছে, দেখে বুঝলাম ওরা স্বামি স্ত্রী। ভেতরে ঢুকে বৌদিকে বলল “কাবেরি কেমন আছো?” বৌদি খুব স্বাভাবিক ভাবে উত্তর দিল “আমি ভালো আছি, আপনারা কেমন আছেন? অঞ্জলিদি আর বরুণদার খবর ভালোতো?” (পরে জেনেছিলাম ওরা দুজন ১৪ তলায় থকে আর ওদের মেয়ে জামাই, যাদের কথা বৌদি জিজ্ঞাসা করল, তারা ৮ তলায় থাকে)। এই রকম আরো দু চারতে টুকটাক কথা হল, বৌদি আমার সঙ্গে ওদের পরিচয় করিয়ে দিল, আমি খুবই নার্ভাস ছিলাম কারণ দাদাভাইয়ের ঠাটানো বাঁড়াটা আমার পেছনে মাঝে মাঝে খোঁচা দিচ্ছিল। ওরা ১৪ তলায় নেমে যেতে আমি হাঁফ ছেড়ে বাঁচলাম, কিন্তু দাদাভাই বৌদি এমন ভাব করলো যেন কিছুই হয়নি। আমরা পনেরো তলায় এসে লিফট থেকে নামলাম, বৌদি আমায় দরজার চাবিটা দিয়ে খুলতে বলল আর আবার প্যাসেজে দাঁড়িয়ে দাদাভাইয়ের বাঁড়াটেকে হাতে নিয়ে কচলাতে শুরু করল। আমি তাড়াতাড়ি দরজা খুলে ভেতরে ঢুকলাম, ওরা দুজন চুমু খেতে খেতে ভেতরে ঢুকলো। আমি আবার বাইরে বেরিয়ে আজকের কেনা জিনিস গুলো আর দাদাভাইয়ের মালপত্র নিয়ে ভেতরে এলাম। ভেতরে ঢুকে দেখি ওরা লিভিং রুমেই চোদাচুদি আরাম্ভ করে দিয়েছে, দুজনেই সম্পুর্ন নগ্ন হয়ে একে অপরকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে। দাদাভাই বৌদিকে একটা সোফায় বসিয়ে পা দুটো নিজের কাঁধে তুলে দিল আর নিজের ঠাটানো বাঁড়াটা বৌদির গুদে সেট করে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে লাগল। আমি পাশের সোফাতে বসে ওদের কামলীলা দেখতে লাগলাম, দেখতে দেখতে কখন যে নিজের সব জামা কাপড় খুলে গুদে আঙলি করতে শুরু করেছি নিজেই জানি না। এই ভাবে কিছুক্ষন চলার পর তিন জনেরই অর্গ্যাজম হয়ে গেল, আমি আর বৌদি উঠে জামা কাপড় পরতে যাচ্ছিলাম কিন্তু দাদাভাই বাধা দিয়ে বলল “আমারও সুন্দরী মেয়েদের হাই হিল পরে নগ্ন হয়ে পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটতে দেখতে ভালো লাগে……”, বৌদি ওকে থামিয়ে বলল “সব পুরুষ মানুষ সমান, সুন্দরী মেয়েদের মাই আর পাছা ছাড়া কিছু বোঝে না”। তারপর আমার দিকে তাকাল, আমি বললাম “অর্ণবের মত একজন অচেনা অজানা ছেলেকে আমরা যদি খুশি করতে পারি তাহলে দাদাভাইয়ের অনুরোধ আমদের অবশ্যই রাখা উচিত’। এরপর আমরা দুজন আবার হাই হিল জুতো পরে দাদাভাইয়ের সামনে হাঁটলাম, দাদাভাই হস্তমৈথুন করতে করতে আমাদের ন্যুড ক্যাটওয়াক দেখছিল। দেখতে দেখতে ওর প্রায় বীর্য্যপাত হয়ে গেল কিন্তু বৌদি শেষ মুহুর্তে ওর বাঁড়াটা মুখে পুরে চুষতে লাগলো, দাদাভাই বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলো না বৌদির মুখে সমস্ত বীর্য্য ঢেলে দিল আর বৌদিও সেগুলো চেটেপুটে খেয়ে নিল। এরপর আমরা তিনজন নিজেদের ঘরে গিয়ে (এখন থেকে আমি বৌদির বাবা মায়ের ঘরে থাকছিলাম) চান করে ফ্রেশ পোশাক পরে বাইরে এলাম। দাদাভাই আমাদের দুজনের জন্য দুটো খুব দামি পারফিউম এনেছিলো সেগুলো আমাদের দিল, আমি আর বৌদি দুজনে ওকে ধন্যবাদ জানালাম। এরপর বৌদি আর আমি দাদাভাইকে আমার আর পাপাইয়ের মধ্যে কি কথা হয়েছিল সেগুলো বললাম। এরপর আমরা তিনজন কিছুক্ষন একসঙ্গে বসে টিভি দেখলাম আর তারপর আমি আর বৌদি ডিনারের আয়োজন করতে লাগলাম। তাড়াতাড়ি ডিনার করে আমরা যে যার ঘরে চলে গেলাম, আমি জানি ওদের দুজনের ঘুমতে অনেক দেরি আছে কিন্তু আমার খুব নিজেকে ক্লান্ত লাগছিল তাই শুয়ে পরলাম। পরেরদিন যথারিতি খুব ভোরবেলা ঘুম ভেঙে গেল, আমি বৌদির কথামত স্পোর্টস ব্রা আর প্যান্টিটা পরে যোগ ব্যায়াম করলাম। এই ভাবে ব্যায়াম করতে খুব ইজি লাগলো। পুরো এক ঘন্টা যোগ ব্যায়াম করে সকালের কাগজ গুলোয় চোখ বোলালাম, তারপর ঘরে গিয়ে চান করে নিলাম, ততক্ষনে সাড়ে সাতটা বেজে গেছে।


(To be continue...)

Post a Comment

0 Comments