যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৩৯ (Page: 39)


 এরপর রান্নাঘরে গিয়ে তিনজনের জন্য কফি বানালাম তারপর গরম গরম কফির পেয়ালা নিয়ে ওদের ঘরে গেলাম। দরজা লক করা ছিলনা তাই আমি ভেতরে ঢুকে গেলাম, ঢুকে দেখি ওরা দুজন চাদরমুরি দিয়ে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমচ্ছে। ঘরটা খুব ঠান্ডা হয়ে গেছিলো তাই আমি প্রথমেই এসিটা বন্ধ করে দিলাম তারপর ওদের দুজনকে ডেকে বললাম “উঠে পর, অনেক বেলা হয়ে গেছে”। আমার কথা শুনে দুজনে চোখ খুললো, দাদাভাই প্রথমে জিজ্ঞাসা করল কটা বাজে, আমি সময় বলতে খানিকটা নিশ্চিন্ত হয়ে বলল “আমায় ১০টার মধ্যে অফিস ঢুকতে হবে”। বৌদি বলল “ঠিক আছে সব হয়ে যাবে”। আমি বললাম তোমরা তাড়াতাড়ি মুখ ধুয়ে নাও আমি তোমাদের জন্য কফি করে এনেছি”। দাদাভাই আর বৌদি দুজনেই আমার কথা শুনে বিছানা ছেড়ে উঠে বাথরুমে গেল, দুজনেই নগ্ন হয়ে ঘুমচ্ছিল কিন্তু আমার সামনে কোন রকম রাখঢাক না করে দুজনে একসঙ্গে বাথরুমে গেল, আওয়াজ শুনে বুঝলাম দুজনে একসঙ্গে পেচ্ছাব করছে। এরপর দুজনে ব্রাশ করতে করতে বেরিয়ে এল, দাদাভাই একটা বারমুডা পরল আর বৌদি একটা হাউসকোট গায়ে চরালো। দাঁত মাজা হয়ে গেলে আমরা তিনজন একসঙ্গে কফি খেতে খেতে বসার ঘরে এলাম, দাদাভাই আর বৌদি দুজনে খবরের কাগজ পড়তে পরতে কফি খেতে লাগলো। বৌদি আমায় জিজ্ঞাসা করল আমি কখন ঘুম থেকে উঠেছি, আমি বললাম অনেক্ষন, আমি ঘুম থেকে উঠে পুরো এক ঘণ্টা যোগ ব্যায়াম করেছি। এই শুনে দাদাভাই হেসে বলল “আমরা দুজন কাল রাতে অনেক এক্সারসাইজ করেছি”। আমি বললাম “আমি জানি তার নমুনাতো আমি কাল বিকেল বেলা দেখেছি”। এই শুনে আমরা তিনজনে এক সঙ্গে হো হো করে হাসতে লাগলাম। কফি খাওয়া হয়ে গেলে আমি ওদের দুজনকে চান করে নিতে বললাম, আমি ততক্ষন ব্রেকফাস্টের আয়োজন করতে লাগলাম। খেয়েদেয়ে দাদাভাই সাড়ে নটা নাগাদ অফিসের উদ্দেশ্যে বেরিয়ে গেল, বৌদি আমায় বলল চটপট রেডি হয়ে নে আমরাও বেরবো। আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম কোথায়? বৌদি আমার মাথায় একটা ছোট্ট গাট্টা মেরে বলল গাড়ি চালানো শিখতে, যে জন্য তুমি এখানে এসেছো। আমি জিভ কেটে বললাম “সত্যি একদম ভুলেই গেছি”। এরপর আমরা দুজন বৌদির বাবার গাড়িটা নিয়ে বেরিয়ে গেলাম। প্রায় আড়াই ঘন্টা শেখার পর আমরা দুজন মাসির বাড়ি গেলাম লাঞ্চ খেতে, তারপর আবার বৌদির বাপের বাড়ির সুইমিং পুলে ঘন্টা দেড়েক কাটালাম। এরপর ঘরে এসে বৌদি আমাকে ইন্টারনেটে অনেক এ্যাডাল্ট সাইট খুলে দেখালো, আমি অবাক হয়ে সেগুলো দেখতে লাগলাম। এই সব দেখতে দেখতে আমরা দুজনেই গরম হয়ে গেছিলাম তাই দুজনে আরেকবার সেক্স করে নিজেদের শরীর শান্ত করলাম। এমনি করে সন্ধ্যা হয়ে গেল আর দাদাভাই ফিরে এল। রাত্তিরে দেখি বৌদি চারজনের জন্য ডিনারের আয়োজন করছে, আমি প্রথমে ভাবলাম চতুর্থ ব্যক্তিটি হয়তো রিনা কিন্তু বৌদি বলল চতুর্থ ব্যক্তিটি রিনা নয়। আমি কে জিজ্ঞাসা করতে বৌদি বলল “একটু অপেক্ষা কর, ঠিক জানতে পারবে”। আমি আর এই নিয়ে বৌদিকে বেশি চাপ দিলাম না, দুজনে মিলে ডিনারের আয়োজন করতে লাগলাম। দাদাভাই নিচের ক্লাবের জিমে গিয়েছিল এক্সারসাইজ করতে, যখন ও ফিরল দেখি ওর সঙ্গে রাত্রি এসেছে। আমার মনটা খুশিতে ভরে উঠলো, দাদাভাই তাই দেখে বলল “আমি আর কাবেরি দুজনে রাত্তিরে আনন্দ করব আর আমার ছোট্ট বোনটা একা একা কষ্ট পাবে তা কি করে হয়”। আমি দাদাভাইকে জড়িয়ে ধরে বললাম থ্যাঙ্ক ইউ, তখন দাদাভাই বলল আসল ধন্যবাদ তোর বৌদির প্রাপ্য। আমি তখন বৌদিকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ধন্যবাদ জানালাম। এরপর আমরা সকলে একসঙ্গে ডিনার করে নিলাম। খেতে খেতে অনেক কথা হল রাত্রি দেখি ওর বাইসেক্সুয়ালিটি নিয়ে কোন লজ্জা বা রাখঢাক নেই, বরং ও বেশ গর্বিত এ ব্যাপারটা নিয়ে। ও বলল ফ্যাশন ইন্ডাসট্রিতে সমকামিতা খুবই সাধারন ব্যাপার, ওদের ইন্ডাসট্রিতে স্ট্রেট পিপুলদের (Straight people) থেকে লেসবিয়ান বা গে লোকেদের সংখ্যাই বেশি, আর অধিকাংশ নামকরা ফ্যাশন ডিজাইনার সে দেশি হোক বা বিদেশি, সবাই সমকামি নয়তো আমাদের মত বাইসেক্সুয়াল।
খাওয়া হয়ে গেলে আমরা যে যার ঘরে চলে গেলাম, আমার রাত্রির সঙ্গে মিলিত হতে তর সইছিলো না, রাত্রিরও একই অবস্থা, তাই দুজনে আর সময় নষ্ট না করে একে অপরের জামা কাপড় খুলে নগ্ন হয়ে চুমু খেতে লাগলাম। আগের দিন রাত্রিকে আমরা দুজন যা করার করেছি তাই আজ রাত্রিকে সুযোগ দিলাম আমার শরীরটা উপভোগ করার। ও প্রথমেই আমার মাই দুটো নিয়ে পরলো, পালা করে দুটো মাই চুষছিলো আর টিপছিল। এই করতে করতে ও বলল “এই জিনিসটা স্ট্রেট সেক্সে পাওয়া যাবেনা, এই রকম সুডল সুন্দর স্তন টেপার আর খাওয়ার আনন্দই আলাদা”। আমি ততক্ষনে খুব কামোত্তেজিত হয়ে গেছি, রাত্রিকে বললাম “প্লিজ কথা বলনা শুধু কাজ করে যাও”। ও আমার কথা মত আবার আমার মাই দুটো খেতে লাগলো, আমি তখন ওর চুলে বিলি কেটে দিচ্ছিলাম। এই জন্য আমাদের দুজনের গুদ দিয়েই হড়হড় করে কামরস বেরোচ্ছিল, আমরা আর সময় নষ্ট না করে বিছানায় উঠে সিক্সটি নাইন পজিসানে একে অপরের গুদ চুষতে লাগলাম। রাত্রি এর আগে কোন মেয়ের গুদে মুখ দেয়নি তাই ও আমাকে জিজ্ঞাসা করল ঠিকঠাক করতে পারছে কিনা, আমি ওকে আস্বস্ত করে বললাম ঠিক আছে তবে কিভাবে করলে আরো ভালো হয় বলে দিলাম। এইভাবে একে অপরের গুদ চাটতে চাটতে আমাদের দুজনে অর্গ্যাজম হয়ে গেল। এর পর আমরা একে অপরকে জড়িয়ে ধরে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে এলাম, তারপর একে অপরকে জড়িয়ে ধরে নগ্ন হয়ে বিছান্য শুয়ে পরলাম। চাদরের তলায় একে অপরের মাই টিপতে টিপতে অনেক্ষন দুজনে গল্পো করলাম। রাত্রি বলল আগে যত গুলো ছেলের সঙ্গে সেক্স করেছে প্রায় সবার সঙ্গেই ওরাল সেক্স করেছে কিন্তু আমি বা বৌদির মত এত সুখ কেউ দিতে পারিনি। আমি বললাম “আমার মনে হয় ছেলেরাতো আমাদের মত মেয়েদের শরীর সম্বন্ধে অতটা ওয়াকিবহল নয়, ওরা ঠিক বুঝতে পারেনা কি করলে আমরা সুখ পাই। ওরা নিজেরা যেটা করলে আনন্দ পায় সেটাই করে”। রাত্রি বলল “এক্স্যাক্টলি, আমি তোমার সঙ্গে সম্পুর্ন একমত। ছেলেদের সঙ্গে যখন সেক্স করি নিজেকে কেমন যেন মনে হয় ব্যভহৃত হচ্ছি। ওরা খালি নিজেরটা নিয়ে ব্যস্ত। দু একজনতো এমনও আছে নিজের ফ্যাদা ফেলে ভাবে সব শেষ, অথচ পাশে তোমার সঙ্গিনীর তখনও অর্গ্যাজম হয়নি সেদিকে কোন হুঁশ নেই”। তারপর রাত্রি বলল “তবে একটা কথা স্বীকার করতেই হবে গুদে একটা লম্বা মোটা বাঁড়া ঢোকানোর মজাই আলাদা”। আমি এই শুনে একটা দীর্ঘ্যশ্বাস ফেলে বললাম “আমার সেই সৌভাগ্য কবে হবে?” রাত্রি এই শুনে আমার গালে চুমু খেয়ে বলল “কদিন বাদেইতো তোমার বিয়ে, আর শুনেছি তোমার বর খুব হ্যান্ডসাম”। আমি ওকে চেপে ধরে বললাম “আমি জানি কিন্তু আমি আর অপেক্ষা করতে পারছি না”। এই রকম আরো দুচারটে কথা বলে আমরা ঘুমিয়ে পরলাম। পরদিন আবার ভোর বেলায় ঘুম ভেঙ্গে গেল, দেখি আমি ওঠার মিনিট দুয়েকের মধ্যে রাত্রিও উঠে পরলো। আমায় বলল ও প্রতিদিন সকালে জগিং করে তাই ভোর বেলা ওঠার অভ্যেস আছে। আমি বললাম “আমিও ভোরে উঠি তবে আমি প্রানায়ং আর যোগ ব্যায়াম করি, তবে আজ যোগ ব্যায়াম করব না তোমার সঙ্গে জগিং করব কারণ আমি দুদিন আগে দুটো খুব সুন্দর সুন্দর স্পোর্টশ শু কিনেছি সেগুলো এখনো ব্যবহার করা হয়নি। রাত্রি আমার কথা শুনে খুব খুশি হল, আমরা চটপট মুখ ধুয়ে ফ্রেশ হয়ে রেডি হয়ে নিলাম। আমি স্পোর্টস ব্রা আর প্যান্টিটার ওপর স্ল্যাক্স আর একটা স্লিভলেস গেঞ্জি পরলাম, রাত্রিও আমার মত একই রকম ড্রেস করল শুধু স্ল্যাক্সের বদলে একটা টাইট শর্টস পরল। আমরা ঘর থেকে বেরিয়ে অবাক হয়ে দেখি দাদাভাই আর বৌদিও বাইরে যাওয়ার জন্য রেডি। আমাদের অবাক হতে দেখে ওরা বলল ঘড়িতে এলার্ম দিয়ে রেখেছিল। দাদাভাই একটা ট্র্যাক শ্যুট পরেছিল আর বৌদি রাত্রির মত একটা শর্টস আর স্লিভলেস গেঞ্জি পরেছিল, তবে বৌদির শর্টসটা রাত্রির থেকে অনেক ছোট ছিল। রাত্রির শর্টসটা যেখানে ওর হাঁটুর দু ইঞ্চি ওপরে শেষ হয়েছিল সেখানে বৌদির শর্টসটা অন্তত ৬-৭ ইঞ্চি ওপরে শেষ হয়েছিল। বৌদি সকলের জন্য ফ্রুট জুস রেডি করে রেখেছিল, আমরা সকলে তাড়াতাড়ি খেয়ে বেরিয়ে পরলাম। রাত্রি বলল ও প্রতিদিন ময়দানে জগিং করে, আজ কোথায় যাব জিজ্ঞাসা করল। বৌদি বলল ওদের হাউসিং কমপ্ল্বক্সে খুব সুন্দর ল্যান্ডস্কেপ গার্ডেন আর জগিং ট্র্যাক আছে, আজ ওখানে সবাই জগিং করব। রাত্রি বলল ও প্রতিদিন ১০ কিমি. ছোটে, আমাদের কারোরই দৌড়নোর অভ্যাস নেই তাই আমরা বললাম আমাদের কেউই অতটা ছুটতে পারবে না। রাত্রি হেসে বলল আমি তোমাদের অতটা ছুটতে বলছি না, তবে আমার মনে হয় ৫ কিমি. ছুটতে কারোরই অসুবিধা হবে না।
আমাদের সবার শরীরই মোটামুটি ফিট আছে। দাদাভাই আর বৌদি বলল ওরা জিমের ট্রেন্ডমিলে ৩ কিমি. করে দৌড়ায় তারপর আরো নানা এক্সারসাইজ করে সুতরাং ৫ কিমি. দৌড়তে মনে হয়না খুব একটা সমস্যা হবে। আমি সকালে দৌড়ই না আবার ট্রেন্ডমিলেও ছুটি না কিন্তু আমার নিজের শরীর ও ফিটনেশের ওপর যথেষ্ট আস্থা ছিল, বিশেষ করে দুদিন পাল্লা দিয়ে বৌদির সঙ্গে সাঁতার কেটে আমার নিজের প্রতি কনফিডেন্স ছিল যে আমি ৫ কিমি. ছুটতে পারবো। 

(To be continue...)

Post a Comment

0 Comments