ধর্মের ভাই ০২

 আমার প্রস্তাবের পর মোহিত মাসের মধ্যে তার সমস্ত ইলেক্ট্রিকের কাজ শেষ করে সমীরের জন্য কুয়েতের একটা ভিসা যোগাড় করে ফেলল, যেদিন সমীরের ফ্লাইট তারপরের দিন মোহিতের ও অষ্ট্রেলিয়ার টিকেট কনফার্ম হয়ে গেল। দুদিনের মধ্যে দুজনেই চলে যাবে। যথা সময়ে সমীর কুয়েত চলে গেল,আমরা দুজনেই তাকে বিমান বন্দরে এগিয়ে দিয়ে এলাম। সন্ধ্যায় সমীর ফোন করে জানাল সে কুয়েত পৌছে গেছে। সেদিন আমার মন খারাপ লাগছিল, স্বামী চলে গেছে দু বছরের কন্ট্রাক্ট ভিসা। দুবছর আর তাকে দেখতে পাবনা, আমার সন্তান্টা তার বাবাকে দেখতে পাবেনা। বিষন্ন মন নিয়ে তাড়াতাড়ি ঘুমিয়ে গেলাম।

রাত কটা জানিনা, আলোহীন ঘরে আমার দুধের একটা চাপ অনুভব করলাম, ঘুমটা ভেংগে গেল, দেখলাম মোহিত, আমি অন্ধকারে তাকে বুঝতে দিলাম না যে জেগে আছি, ভাবলাম কাল চলে যাবে আজ সে আমার দেহটা ভোগ করতে চায় , করুক।

সে আস্তে আস্তে আমার ব্লাউজ খুলে নিল, তারপর শাড়ি পেটিকোট খুলে আমাকে সম্পুর্ন বিবস্ত্র করে দিল। তার সমস্ত দেহের কাপড় খুলে নিজেও বিবস্ত্র হয়ে গেল। তারপর আলো জালিয়ে জোর গলায় আমাকে ডাক্তে লাগল, বৌদি বৌদি উঠ। আমি কিংকর্তব্য বিমুঢ় হয়ে গেলাম।

চোখ খুললে আমাকে ও তাকে উলংগ দেখতে পাব, আর আজ যেভাবে ডাকছে চোখ না খুলেও উপায় নাই। বেশীক্ষন চোখ না খুললেও সে বুঝতে পারবে আমি জেগেই ঘুমানোর ভান করছি। আমি লাফিয়ে উঠে বসে গেলাম বললাম একি? কি করেছ? সাথে সাথে আমাকে জড়িয়ে ধরে ফ্লোরে শুয়ে দিয়ে দুহাতে আমার দুধগুলোকে মলতে লাগল, আমি সতীপনা দেখানোর জন্য তাকে হাল্কা ছাড়াতে চেষ্টা করলাম, সে আরো বেশী উত্তেজিত হয়ে আমাকে ঝাপটে ধরল, সে আমার একটা দুধকে খামচে ধরে চাপ দিয়ে শুয়ায়ে অন্য দুধটা তে মুখ লাগায়ে চুষতে আরম্ভ করল, আমার নারাজী দেখে সে যত বেশী উত্তেজিত হয়েছে রাজী দেখলে মনে হয় তত উত্তেজিত হতনা,আমি চালাকী করে তাকে ধাক্কা দিয়ে ছোটে অন্য রুমে চলে গেলাম, সেও আমার পিছনে পিছনে দৌড়ে আমি দরজা বন্ধ করতে গেলে ধাক্কা দিয়ে ঢুকে গেল, তখন তার উত্তেজিত বাড়াটা চোখে পরল, অষ্ট্রেলিয়ান বাড়া বটে, বিশাল আকারের একটা শশা যেন, ঢুকেই আমাকে ঝাপটে ধরে শুয়ে দিয়ে দুধগুলো আগের মত মলতে লাগল আর চুষতে লাগল। আর বলতে লাগল, বৌদি আজ তুমি যাই কর , আমি চোদবই। আমার দেহের দুপাশে তার দুহাটু দিয়ে আমার শরীরের উপর লম্বা হয়ে শুএয়ে আমার দুধ দলাই মোচড়ায় করতে লাগল, তারপর এক্টার পর একটা করে চুষতে লাগল, তার উত্থিত বাড়া আমার তলপেটে তার কোমরের চাপে লম্বা বাশের মত চিপে রইল। দুধ চুষতে চুষতে

আমি চরম উত্তেজনা বোঢ করতে লাগলাম, দুহাতে তার মাথাকে ধরে রাখলাম, কিছুক্ষন একটা চোষার পর আমি নিজেই অন্য দুধে সরিয়ে দিতে লাগলাম, সে দুধ কিছুক্ষন চোষে নিলে আবার আগের দুধে মুখটাকে নিয়ে আসতাম, আমার সাড়া পেয়ে সে শরীর থেকে উঠে বসল, তার বিশাল বাড়া আমার মুখের কাছে এনে বলল, চোষে দাও, আমি মুখে নিয়ে চুষতে লাগলাম, মুন্ডি নয় যেন একটা কেম্বিসের বল। সে আমার মাথা ধরে মুখের ভিতর বাড়াটাকে ঠাপাল, তারপর আমার আমাকে শুয়ে দিয়ে আমার পা দুটিকে উপররে দিকে তুলে সোনায় চুষতে লাগল, আমি যেন পাগল হয়ে গেলাম মাগো গেলাম গো আর পারছিনাগো বলে চিতকার করতে শুরু করেদিলাম। মাঝে মাঝে সোনাতে কামড়াতে লাগল। আমি দুপায়ের কেচি দিয়ে তারমাথাকে সোনায় চেপে রাখলাম, অনেক্ষন চোষে আমার সোনার যেন পানি বের করার দশ করে সে থামল। তারপর সোনায় মুন্ডি ফিট করে একটা ঠেলা দিয়ে পুরা শশা সমেত বাড়াটা ঢুকিয়ে দিল, আমি এক সন্তানের মা হওয়া সত্বেও যেন ককিয়ে উঠলাম।

সোনার কারা দুটিতে টাইট অবস্থা অনুভব করলাম। তারপর আমার মাথাকে দেয়ালের সাথে ঠেকিয়ে পাকে একেবারে উপরে তুলে কোমরকে ফ্লোর থেকে আলগা করে ফেলল, তার পাকে

দুরুত্বে টান টান করে খুটির মত লাগিয়ে ঠাপ দেয়া শুরু করল, কি প্রচন্ড ঠাপ, পুরা বাড়া বের করে আবার ঢুকাতে লাগল, মাঝে মাঝে বাড়াটা না ঢুকে আমার সোনার গোরায় নরম হাড়ে আঘাত হানে, মনে হয় চাপের ছোটে হাড়টা ভেংগে যাবে। কিছুক্ষন এমনি ভাবে ঠাপ মেরে আমাকে উপুড় করল, তারপর পিছন থেকে ঢুকাল, আমার পাছাকে শক্ত করে ধরে ঠাপ মারতে লাগল, প্রতি ঠাপে আমার সোনার ভিতর থেকে বাতাস বের হতে লাগল,আর ফস ফস করে শব্ধ হতে লাগল। কি যে সুখ এই চোদনে এই মোহিতের সাথে পরিচয় না হলে আমি বুঝতেই পারতাম না।

আবার চিত করে ঠাপাতে লাগল, যেন ঠাপ শষ হোয়ার নয়। আমি সারাক্ষন আহ আহ-হ-হ-হ-হ-হ-হ- ই-হ-হ-হ-হ-হ-হ- করে যাচ্ছিলাম শুধু। অনেক্ষন পর আমার শরীররে যে একটা মোচড় অনুভব করলাম আর সাথে কিছু জল বেরিয়ে আমি নেতিয়ে পরলাম, মোহিত আরো অনেক্ষন ঠাপাল, তারপর তার বাড়া আমার সোনার ভিতর ভুকম্পনের মত কেপে উঠল, সাথে সাথে মোহিত ও চিতকার দিয়ে উঠল, আর থকথকে বীর্যে আমার সোনা ভর্তি করে দিল।জীবনে এই যৌণ তৃপ্তি পেলাম। দুজনেই উঠে আগের রুমে ফিরে গেলাম, আলো নিভিয়ে কাপড় না পড়ে শুয়ে গেলাম, সে রাতে মোহিত আমায় তিন তিন বার চোদল, আমার যেন স্বপ্নের বাসর । সেদিন সুখের আবেশে আমি তার বুকে মুখ গুজে কেদে ফেলেছিলাম। মানুষের জৈবিক চাহিদার পরিতৃপ্তি এত প্রয়োজন আগে বুঝিনি।

দশটায় মোহিত চলে যাবে, আমি সকালে উঠে তার জন্য খাবার দাবার প্যাক করলাম, মোহিত সকালে উঠে কোথায় গেছে জানিনা,তবে অনুমান করলাম, পরিচিত যারা আছে তাদের কাছে বিদায় নিবে এবং যে সাইটে কাজ চলছে শেষবারের মত দেখে আসবে। মোহিত আসল বারোটায়, আমি অবাক হয়ে গেলাম, বললাম তোমার না আজ ফ্লাইট, আমাকে জড়িয়ে ধরে দুগালে দুটো চুমু দিয়ে এবং দুধগুলোকে কচলাতে কচলাতে বলল, না এক সাপ্তাহে পরে যাব, কাল যেহেতু তোমায় আপন করে পেলাম আরো এক সাপ্তাহ তোমায় নিয়ে আনন্দ করব। আমি যাও বলে একটা ধাক্কা দিয়ে পালিয়ে গেলাম। মোহিত আর আমাকে দৌড়ালোনা।

বিছানায় গা এলিয়ে দিয়ে মোহিত বলল, ও বৌদি শোন, আমি আমার দুজন বন্ধুকে বলেছি আমার অনুপস্থিতিতে যাতে তমায় দেখা শুনা করে, কারন দাদা ও নেই আমি ও চলে যাব তুমি একেবারে একা, আপদ বিপদে তাদের তুমি ডেকো, আমি তাদের সাথে যোগাযোগ রাখব। তারা খুব ভাল। বললাম তোমার মত ভাল? বলল, আমার মত ভাল চাও নাকি? বললাম হ্যা।

বলল, তাহলে তাদের বলে দেব আমার স্থানটা পুরন করে দেওয়ার জন্য। আমি হেসে উঠে বললাম, না না সেটা না তুমিওত প্রথমে ভাজা কইটা উল্টিয়ে খেতে জানতে না কিন্তু পরে যা করলে তেমন হবেনা ত? ও বুঝেছি , না তেমন হবেনা।

রাতে খাবার সেরে আমরা প্রতিদিনের মত আড্ডায় বসলাম, আজকের আড্ডাতে ভিন্ন ধরনের আমেজ আছে, আগে আমার স্বামী ছিল আজ নেই, মোহিত ভয়ে ভয়ে থাকত, আমিও। কিন্তু আজ দুজনেই যেন স্বাধীন কপোত-কপোতীর মত। আজ চাদের আলোটা খুব বেশী ফকফকা, আলোটা যেন আমাদের দিকে চেয়ে চেয়ে হাসছে, চাদের বুড়ি যেন কথা বলছে। মোহিত আজ একটা হাফ পেন্ট পরেছে শুধু, গায়ে আর কোন বস্ত্র নেই, আমি মোহিতের মনোভাব বুঝতে পেরে আমি গায়ে একটা চাদর পরে পরনে একটা পেটিকোট পরে সেখানে গেলাম। আমি যাওয়ার সাথে সাথে মোহিত আমাকে তার দু উরুর উপর চিত করে শুয়ে দিল, আমার মুখের ভিতর তার জিব টা ঢুকিয়ে নাড়তে লাগল, আমিও আমার জিব কে তার জিবের সাথে লাগিয়ে নারতে লাগলাম। মোহিত এক কাপ পরিমান থুথু আমার মুখে ছেড়ে দিল, আমি গিলে খেয়ে ফেললাম, আমার কিছু থুথু মোহিত খেয়ে নিল।

আমি উত্তেজিত হয়ে গেলাম, টেনে তার হাফ পেন্ট খুলে বাড়া বের করে চুষতে শুরু করে দিলাম, মোহিত আ-হ -হ হা বৌদি কি সুখ দিচ্ছ, বাম হাতে আমার মাথকে তার বাড়ার অপর চেপে ধরে রাখছিল আর ডান হাত দিয়ে একটা দুধকে চিপছিল। দুধ চিপাতে যেন আরাম পাচ্ছিলনা, তাই মোহিত আমার পেটিকোটের ভিতর হাত দিয়ে সোনার ভিতর হাত দিয়ে একটা আংগুল ঢুকিয়ে আংগুল চোদা করেতে লাগল। তার মধ্যমা আংগুল যেন আমার স্বামীর লিংগের সমান, পরিপুর্ন ঠাপের মাত লাগছে, সোনাতে প্রচন্ড সুড়সুড়িতে আমি ই-হ ই-স করে এক ধরনের শব্ধে গোংগাতে লাগলাম। মাঝে মাঝে বাড়া চোষা বন্ধ করে মাথা উচু করে

ঠাপের মজা নিচ্ছিলাম। ঠাপ বন্ধ করলে সে আমার মুখে বাড়া দিয়ে গুতা দিয়ে চুষতে ইংগিত করে । আমি বার চুষতে থাকি। তারপর আমাকে চিত করে শুয়ে আমার দু দুধকে দুহাতে চিপে ধরে বোটাগুলোকে চিকন করে নিল আর চুষতে চুষতে বাড়ার মুন্ডিকে সোনার দরজায় ঠেকিয়ে রাখল,চোষার এক পর্যায়ে এক ধাক্কা দিয়ে পুরো বাড়া ঢুকিয়ে দিল, আমি আহ -হ -হ-হ করে উঠে তার পিঠ জড়িয়ে ধরলাম। আংগুল চোদনে আমার আগে থেকে মাল বের হওয়ার উপক্রম কয়েকটা ঠাপের পরে আমি গল্ গল করে মাল ছেড়ে দিলাম। সে অনেক্ষন ধরে আমাকে চোদে আমার সোনায় বীর্যপাত করল। আমি হু করে একটা সুখের নিশ্বাস ফেললাম।

এক সাপ্তাহ ধরে সে আমাকে দিনে দু থেকে চার বার করে প্রান ভরে চোদল, আমার সোনাটা ফুলে গেছে, ভাদ্র মাসে কুকুরের চোদায় কুকুরীর সোনা যেমন ফুলে ফুলে থাকে আমার ও তেমন ফুলে গেছে। চেগায়ে চেগায়ে হাটতে হয়, হাটার সময় যেন রানের গোড়ায় সোনাটা লেগে থাকে। তবুও পাঁচ বছরের মরা যৌবন কে সে জাগিয়ে দিয়েছে, মরা নদীতে জোয়ারের জল বইছে, অতৃপ্ত যৌবনকে তৃপ্তির স্পর্শ দিয়েছে।

যাবার আগের দিন তার বন্ধুকে আমার বাসায় নিয়ে এল, তাদের সাথে পরিচিত হলাম। তাদের একজনের নাম রাজীব আরেকজনের নাম কামরুল। মোহিত আমাকে দেখিয়ে বলল, এ আমার বৌদি, আমি চলে গেলে তাকে একটু আসা যাওয়ার মাঝে দেখবে , বিপদে আপদে সাহায্য করবে, খবরদার খারাপ চোখে দেখবেনা। তিনজনে হু হু করে হেসে উঠল। আমি মোহিত কে ধমক দিয়ে বললাম সব জায়গায় ফালতু কথা বলবে না। ধমক খেয়ে অপর দুজনে চুপসে গেল। যাবার দিন আমি ও তার দু বন্ধু বিমান বন্দরে তাকে বিদায় জানালাম।

(continue)

Post a Comment

0 Comments