যুবতি গৃহবধুর যৌন কাহিনী - পর্ব: ৪০ (Page: 40)


 বৌদির কথাই ঠিক এখানকার জগিং ট্র্যাকটা খুবই সুন্দর, এখন খুব ভোর বেলা হলেও বেশ কিছু লোক ছুটছে, মর্নিং ওয়াক করছে। আমরাও ছুটতে শুরু করলাম, কারোর যাতে অসুবিধা না হয় খুব একটা জোরে দৌড়ালামনা। ৪০ মিনিট মত দৌড়ে আমরা থামলাম, আমি খুব একটা ক্লান্ত হইনি তাই বললাম চল পুরো ১০ কিমি. দৌড়ই। কিন্তু আমাকে নিরাস করে রাত্রি বলল অভ্যেস ছাড়া একদিনে অতটা ছোটা ঠিক হবে না, পরে পায়ে বা কোমরে ব্যথা হতে পারে। দাদাভাই রাত্রির কথার সমর্থন করে বলল ও বেশ ক্লান্ত হয়ে গেছে ও আর ছুটবে না, বৌদিও বলল ও হাঁপিয়ে গেছে। রাত্রি এই শুনে অবাক হয়ে আমায় বলল “তুমিতো নিয়মিত দৌড়ও না তবু তোমাকে আমাদের থেকে বেশি ফ্রেশ লাগছে, রহস্যটা কি?” আমি হেসে বললাম “কিছুই না যোগ ব্যায়াম, আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আমাদের চার জনের মধ্যে আমার দম সবচেয়ে বেশি”। সবাই স্বীকার করল যোগ ব্যায়ামের সঙ্গে অন্য কোন এক্সারসাইজের তুলনা চলে না। আমি তখন সবাইকে প্রস্তাব দিলাম চলনা আধ ঘন্টা মত আমরা সবাই যোগ ব্যায়াম করি, আমার প্রস্তাবে সবাই রাজি হল আর বৌদি আমাদের সবাইকে ওদের ক্লাবের মেডিটেশন সেন্টারে নিয়ে গেল। সেখানে তখন আরো ১৫-২০ জন লোক যোগ ব্যায়াম করছিল, আমরা চারজন চারটে ম্যাট্রেস নিয়ে এক ধারে বসে যোগ ব্যায়াম করতে শুরু করলাম। আমি সামনে বসলাম আর ওরা তিনজন আমার দিকে মুখ করে আমার সামনে বসল কারণ আমাকে দেখিয়ে দিতে হবে কিরকম আসন করবে। আমরা আধ ঘন্টা মত যোগ ব্যায়াম করে আবার আমাদের ফ্ল্যাটে ফিরে গেলাম, সবাই বলল এরপর থেকে প্রতিদিন যোগ ব্যায়াম করবে। আমি এটা শুনে খুব খুশি হলাম। ফ্ল্যাটে ফিরে গিয়ে আমি আর রাত্রি এবং দাদাভাই আর বৌদি নিজেদের ঘরের বাথরুমে গিয়ে একসঙ্গে চান করে নিলাম। তারপর ব্রেকফাস্ট করে দাদাভাই আর রাত্রি নিজেদের কর্মস্থলের উদ্দেশ্যে বেরিয়ে গেল আর আমি বৌদির সঙ্গে গাড়ি চালানো শিখতে বেরিয়ে গেলাম। গতকালের মত আজও ঘন্টা দুয়েক শিখে মাসিমার বাড়ি গিয়ে লাঞ্চ করে আবার বৌদির বাপের বাড়িত অ্যাপার্টমেন্টের সুইমিং পুলে ঘন্টা দুয়েক কাটালাম। এরপর আবার ইন্টারনেটে নানারকম এ্যাডাল্ট সাইট খুলে দেখলাম, বেশ কয়েকটা বউদের নিয়ে ইংরাজিতে যৌন গল্পোও পড়লাম। এইসব করতে করতে আবার দুজনে গরম হয়ে গেলাম এবং আমি আর বৌদি আবার যৌন ক্রীড়ায় মেতে উঠলাম। এইসব করতে করতে প্রায় সন্ধ্যা হয়ে গেল, আমরা জল খাবারের আয়োজন করতে করতে দাদাভাই এসে গেল। আমরা তিনজন একসঙ্গে চা জলখাবার খেতে খেতে কিছুক্ষন আগের ইন্টারনেটে পড়া গল্পোগুলো নিয়ে আলোচনা করছিলাম। আমি বললাম “গল্পে দেখলাম বেশ কিছু স্বামি তাদের সুন্দরী বউদের অন্য লোকদের দিয়ে চোদাচ্ছে এবং তা দেখে যৌন আনন্দ পাচ্ছে, এসব সত্যি সত্যি হয় নাকি?” বৌদি বলল “নিশ্চই হয়, এই রকম বহু লোক আছে যারা নিজের বউকে অন্য লোকেদের দ্বারা চুদতে দেখে আনন্দিত হয়”। তারপর দাদাভাইকে বলল “তোমার মনে আছে বেশ কিছু দিন আগে আমরা একটা বি. এফ. দেখেছিলাম যেখানে সুন্দরী শ্বেতাঙ্গ বউদের তাদের স্বামিরা কৃষ্ণাঙ্গ ছেলেদের দিয়ে চোদাচ্ছে আর সেই দেখতে দেখতে নিজেরা খেঁচে খেঁচে মাল ফেলছে”। আমি এই শুনে বললাম “দাদাভাই তুমিওতো নিজের বউয়ের শরীর অন্য লোকেদের দেখাতে ভালবাসো, তুমি বৌদিকে অন্য কাউকে চুদতে দেখলে খুশি হবে?” দাদাভাই বলল “আমি তোর বৌদির শরীর দেখাতে ভালোবাসি এ কথাটা ১০০% সঠিক, বিশেষ করে তোর বৌদিকে দেখে যখন অন্য ছেলেরা মনে মনে আমাকে হিংসা করে আমার খুব ভালো লাগে, নিজেকে অন্যদের থেকে বড় মনে হয় কিন্তু এই সব ছেলেদের সঙ্গে কাবেরির চোদাচুদি করা সম্পুর্ন আলাদা ব্যাপার, আমি অন্য কাউকে কেবেরির গুদে বা পোঁদে বাঁড়া ঢোকাতে দেখলে সহ্য করতে পারবো না, ওগুলোর ওপর শুধু আমার অধিকার, আর কারোর নয়”। বৌদি এই শুনে উঠে গিয়ে দাদাভাইয়ের কোলে বসে দাদাভাইকে একটা চুমু খেয়ে প্যাণ্টের ওপর দিয়ে ওর বাঁড়াটা ধরে বলল “আর এইটার ওপর শুধু আমার অধিকার, আসলে আমরা পরস্পরকে এত ভালোবাসি অন্য কোন লোকের সঙ্গে অপরকে চুদতে দেখলে সহ্য করতে পারবো না”। আমার ওদের কথা শুনে আর ওদের পরস্পরের প্রতি টান দেখে খুব ভালো লাগলো।
আমার মনের আসল প্রশ্নটা ওদের করলাম, “পাপাইয়ের কথাবার্তা শুনে মনে হল ও নিজের বউকে অর্থাৎ আমার শরীর অন্যদের দেখাতে চায়, আমার এতে কোন আপত্তি নেই ইনফ্যাক্ট এই কদিনে আমি এই ব্যাপারটা খুব উপভোগ করছি কিন্তু ও যদি আমাকে অন্য কোন ছেলেদের সঙ্গে চুদতে দেখতে চায় আমি কি করবো?” বৌদি দাদাভাইয়ের কোলে বসে দাদাভাইয়ের বিচিটা টিপতে টিপতে হেসে বলল “এতে আবার চিন্তার কি আছে তাহলেতো তোর লটারি লেগে যাবে, যাকে ইচ্ছা হবে বা মনে ধরবে তাকেই চুদতে পারবি”। দাদাভাই এটা শুনে হো হো করে হেসে উঠলো, আমি একটু রেগে বললাম “ইয়ার্কি মেরো না, আমি কিন্তু খুব সিরিরিয়াস”। দাদাভাই হাসি থামিয়ে বলল “ একটা কথা সবসময় মনে রাখবি অনু, আমরা যে সব কাজ করছি সেসব নিজেদের আনন্দের জন্য বা নিজেদের ভালো লাগে তাই, এইযে তুই এই কদিন এত খোলামেলা জামাকাপড় পরছিস, কেন? কারণ তোর খোলামেলা জামাকাপড় পরে অন্যদের নিজের শরীর দেখাতে ভালোলাগছে তাই। যদি তোর এইরকম জামাকাপড় পরতে ভালো না লাগে তুই কখনো পরবি না, বিদেশে যেখানে প্রায় সবাই খোলামেলা জামা কাপড় পরে অনেক মেয়ে আছে যারা আমদের দেশের মত কনসারভেটিভলি ড্রেস আপ করে কারণ তারা ওই রকম জামা কাপড় পরে বেশি কমফরটেবিল ফিল করে। সেই রকম তুইও যেটা করতে তোর ভালো লাগবে সেটাই করবি আর যেটা করতে মন চাইবে না কখনোই করবি না। তবে মনের জানালাটা সবসময় খুলে রাখবি অর্থাৎ তোকে ব্রড মাইন্ডেড হতে হবে, কোন কিছুই ঠিক বা ভুল এই দিয়ে বিচার করবি না, তোর যদি ইচ্ছা হয় কিছু করতে অবশ্যই করবি। একটা সফল দাম্পত্য জীবনের অন্যতম শর্ত হচ্ছে পরষ্পরের মতামতকে গুরুত্ত্ব দেওয়া এবং অন্যের ওপর নিজের মত বা ইচ্ছা জোর করে চাপিয়ে না দেওয়া। আমার পাপাইয়ের সঙ্গে কথা বলে যতদূর মনে হয়েছে ও খুব বুদ্ধিমান আর ভদ্র ছেলে, নিজের স্ত্রী বা অন্য লোককে সম্মান করতে জানে। আমার মনে হয়না এই নিয়ে ভবিষ্যতে তোর কোন সমস্যা হবে”। বৌদি ঘাড় নাড়াতে নাড়াতে দাদাভাইয়ের কথার সমর্থন করে বলল “আর একটা কথা সবসময় মাথায় রাখবি কোন সমস্যা হলে বা বিপদে পরলে আমাদের জানাতে বা আমাদের সাহায্য নিতে দুবার ভাববি না, আমরা সবসময় তোর পাশে থাকবো সে যতোই বিপদ হোক”। আমি উঠে গিয়ে ওদের দুজনকে জড়িয়ে ধরে বললাম “আমি জানি, এই কথাটা তোমাদের আর আমায় মনে করিয়ে দিতে হবে না”। এরপর আমি আর বৌদি ডিনারের আয়োজন করতে রান্নাঘরে গেলাম, দুপুর বেলা মাসির বাড়ি থেকে ফেরার পথে বাজার করে এনেছি। বৌদি বলল আজ রিনা আসবে আমার সঙ্গে থাকার জন্য।
এই ভাবে দেখতে দেখতে একটা মাস বৌদি আর দাদাভাইয়ের সঙ্গে কেটে গেল। এই একটা মাস আমার জীবনের সবচেয়ে সুখের সময়, বৌদি বলেছিল এটা সবে শুরু এর থেকেও ভালো সময় আমার জন্য অপেক্ষা করে আছে। এই সময় প্রায় প্রতিদিন রাতে হয় রিনা নাহয় রাত্রি আমার সঙ্গে থাকত, অবশ্য দাদাভাই বাইরে গেলে বৌদিও থাকত। তবে দাদাভাই থাক বা নাথাক বৌদির সঙ্গে দিনে অন্তত একবার সেক্স করতাম। এই এক মাসে আমি গাড়ি চালানোটা খুব ভালোভাবে রপ্ত করে নিলাম, সপ্তা দুয়েকের মধ্যেই আমি মোটামুটি গাড়ি চালাতে শিখে গেছিলাম কিন্তু দাদাভাই বা বৌদি আমাকে ভীড় রাস্তায় গাড়ি চালাতে দিত না, তিন সপ্তা পর থেকে আমি সব জায়গায় গাড়ি চালাতাম। গাড়ি চালাতে আমার খুব ভালো লাগে, নিজেকে কেমন স্বাধীন স্বাধীন লাগে। এছাড়াও এই সময়ে বৌদির কাছ থেকে পার্টিতে কিভাবে নাচতে হয় শিখলাম আর রকিদা, রাত্রি এবং বৌদির কাছ থেকে কখন কিরকম ড্রেস পরবো তার টিপস পেলাম। এছাড়া এই কদিনে প্রচুর ব্লু ফিল্ম আর যৌন কাহিনী পড়লাম, দাদাভাই আর বৌদির সঙ্গে আরো দুবার সিনেমা হলে এ্যাডাল্ট ফিল্ম দেখলাম। আগের বারের মতই এনজয় করলাম, শেষ বারতো আমি ফেরার সময় গাড়ি চালাচ্ছিলাম দাদাভাই আর বৌদি পেছনের সিটটা ফোল্ড করে দিয়ে মেঝেতে চোদাচুদি করছিল। আমার গাড়ি চালাতে কনশেট্রেট (concentrate) করতে খুব অসুবিধা হচ্ছিল কিন্তু ভাগ্য ভাল কোন দুর্ঘটনা ঘটেনি। এছাড়াও আমি আর বৌদি প্রতি সপ্তাহে অন্তত দুবার করে লিসার কাছ থেকে ফুল বডি ম্যাসাজ করাতাম। লিসা এবার থেকে আমাকে সম্পুর্ন নগ্ন হয়ে ম্যাসাজ করাতো, ও ওর বড় বড় দুটো মাই দিয়ে আমার পিঠে মালিশ করাতো বলতো এটা বুবস ম্যাসাজ (boobs massage), আমার খুব ভালো লাগতো, বৌদিও বলত এটা ওর খুব প্রিয়। এছাড়া এই সময় আমি বেশ কয়েক বার রকিদার কাছে গিয়ে আমার নতুন ড্রেস গুলোর ট্রায়াল দিলাম, প্রত্যেক বার আমি সম্পুর্ন নগ্ন হয়ে ট্রায়াল দিতাম। ড্রেস গুলো আমার খুবই পছন্দ হল, সবকটাই দারুন সুন্দর আর সুপার সেক্সি। রকিদার ওখানে আমি বৌদি আর রাত্রিকেও আমার মত ল্যাংটো থাকতে বলতাম, ওরা খুশি মনে আমার কথা মেনে নিত। অবশ্য প্রতিবারই ওখানে আমরা তিনজন কাজ হয়ে যাওয়ার পর নিজেদের মধ্যে কামলীলায় মেতে উঠতাম। রকিদা আর অরুণও সেই সময় অন্য ঘরে গিয়ে নিজেদের মধ্যে সেক্স করতো বুঝতে পারতাম ওরা দুজন সমকামি হলেও আমাদের মতন তিনজন সুন্দরী মেয়েকে নগ্ন দেখে উত্তেজিত হয়ে পরে। এই ভাবে দেখতে দেখতে একটা মাস কেটে গেল আর আমার বিয়ের সময়ও প্রায় এসে গেল।


অসমাপ্ত



Post a Comment

0 Comments